Trending

6/recent/ticker-posts

Top 8 Hi-Tech Most Useful Gadgets You Can Buy on Online

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি। গ্যাজেট আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। বাট সব গ্যাজেট সবার জন্য পার্ফেক্ট না। একটি ইউনিক অ্যান্ড স্মার্ট গ্যাজেট হতে পারে আপনার স্মার্ট চয়েস।

Top 8 Hi-Tech Most Useful Gadgets You Can Buy on Online
Top 8 Hi-Tech Most Useful Gadgets You Can Buy on Online

Number 8. Cool Leaf Keyboard

গাইস আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি স্মার্ট কিবোর্ড দিয়ে। নরমালি আমরা সবাই বেসিক কিবোর্ড ইউজ করে থাকি, বাট এখন যে কিবোর্ডটি দেখতে পাচ্ছেন এটা পুরা এক টাচবেস কিবোর্ড, আর এটার মাঝে আপনি সব ধরনের কাজ করতে পারবেন। কিবোর্ডটি কানেক্ট করতেই এটার মাঝে ব্যাক লাইট অন হয়ে যাবে, তার পরেই এটার মাঝে পুরা ওয়ান জিরো এইট কিস দেখতে পেয়ে যাবেন, আর এটার হেল্পে আপনার সব কাজ ইজিলি করতে পারবেন। সেই সাথে এ কিবোর্ডটি প্লেন হওয়ার আরেকটি বিশেষ ফিচার রয়েছে, যেখানে আমাদের নরমাল কিবোর্ড ময়লা হয়ে গেলে ফুল্লি ক্লিন করা যায় না বাট এ কিবোর্ডটিকে একবার ক্লিন করেই নতুন কিবোর্ডের মতো বানাতে পারবেন, সেই সাথে কিবোর্ডটি ওয়াটার প্রুফ। দেখতে গুড লুকিং হওয়ার সাথে সাথে এটার মাঝে অনেক অ্যামেজিং ফিচার দেওয়া হয়েছে। টাইপিং থেকে শুরু করে প্রোগ্রামিং আরো ডিফ্রেন্ট টাইপ কাজে ইজিলি ইউজ করতে পারবেন। অভার অল গাইস যদি আপনি এক ইউনিক অ্যান্ড ল্যাটেস্ট টেকনলোজিবেস কিবোর্ড ইউজ করতে চান তাহলে এ স্মার্ট কিবোর্ডটি পার্ফেক্ট চয়েস হয়ে যাবে।


Number 7. Mupad

নরমালি আমাদের কাছে যেসব ডিভাইস থাকে সেসব ডিভাইসের জন্য আলাদা আলাদা কন্টোলার দেওয়া হয়ে থাকে। যেমন টিভির জন্য রিমোর্ট, গেমিংয়ের জন্য আলাদার জয়স্টিক, বাট এ গ্যাজেট্টিকে আপনার ঘরে থাকা সবি ডিভাইসের সাথে ইজিলি কানেক্ট করতে পারবেন। জাস্ট ব্লুতুথের হেল্পে কানেক্ট করে যেকোণো ধরনের গেমস ইনজয় করতে পারবেন, ছোট হোক বা বড় যেকোণো ডিভাইসের সাথে ইজিলি কানেক্ট করতে পারবেন। সেই সাথে এটাকে ল্যাপটপের সাথে কানেক্ট করে মাউসের মতো ইউজ করতে পারবেন, টিভির সাথে কানেক্ট করে এজে টিভি রিমোর্ট ইউজ করতে পারবেন। এছাড়া আপনার স্মার্টফোন বা ট্যাবলেট অথবার স্মার্ট ডিভাইসের সাথে কানেক্ট করে রিমোর্টলি কন্ট্রোল করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টিকে চার্জ করার প্রয়োজন নেই কারণ এটাকে জাস্ট টু মিনি ব্যাটারির হেল্পে পাওয়ারাপ করতে পারবেন। আর এটার ব্যাটারি লাইফ নির্ভর করবে আপনার ইউজের উপরের তবে এরাউন্ট থার্টি ডেসের মতো ইজি ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এ মাল্টিইউজেস গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দুই হাজার তিনশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 6. EM3 Stellar

ভিজুয়াল কনটেন্ট মুভি হোক বা গেমস প্লে মজা তখনি আসে এক বড় স্কিনে দেখলে। যদি আপনি ঘরের মাঝেই থিয়াটারের মজা নিতে চান তাহলে ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি। স্মার্ট এ গ্লাসকে ইজিলি আপনার স্মার্টফোন বা ল্যাপটপের সাথে কানেক্ট করতে পারবেন। আর ফোরকেতে যেকোণো ধরনের ভিজুয়াল কনটেন্ট ইনজয় করতে পারবেন। সেই সাথে এ গ্যাজেট্টিকে আপনার গেমিং ডিভাইসের সাথে কানেক্ট করে ফোরকেতে গেমস ইনজয় করতে পারবেন। আর যদি বলা হয় এটার ডিসপ্লের কথা তাহলে এটার মাঝে পেয়ে যাবেন ওয়েল্ট ডিসপ্লে। এছাড়া এ গ্লাসের আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটাকে চার্জ করার প্রয়োজন পরে না, কারণ এটা আপনার স্মার্ট ফোন ল্যাপটপ গেমিং ডিভাইস থেকে পাওয়ার কনজিউম করে থাকবে। স্মার্ট এ গ্লাসটি অনেক স্টাইলিশভাবে ডিজাইন করা হয়েছে আর এটার ফোরকে ডিসপ্লে অফ করে নরমাল সানগ্লাসের মতো ইউজ করতে পারবেন। স্মার্ট এ গ্লাসটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনিও প্রি-অর্ডার করতে পারবেন।


Number 5. Qcoo

গাইস রুমিস কিউব দিন দিন এডভান্স হয়ে যাচ্ছে, আপনি যে স্কিনে রুমিস কিউব দেখতে পাচ্ছেন এটার মাঝে অর্গিমেন্টেড রিয়্যালিটি ইনক্লুড করে দেওয়া হয়েছে। গ্যাজেট্টিকে হালকা স্যাক করে আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করতে পারবেন, আর এটার মাঝে নোকিয়াওয়ালা স্নেক ফেভারেট গেমস ইনজয় করতে পারবেন। সেই সাথে যদি আপনি এক ডেভলোপার হয়ে থাকেন তাহলে নিজের জন্য এটার মাঝে গেমস ডিজাইন করতে পারবেন। এটার মাঝে কালারফুল ডিফ্রেন্ট টাইপের ড্র করতে পারবেন, আর এটা যেকোণো পার্সোনের জন্য সুইটেবল ভাবে ডিজাইন করা হয়েছে। গ্যাজেট্টিকে জাস্ট দের ঘন্টায় ফুল চার্জ করে ইউজ করতে পারবেন। এছাড়া এটার মাঝে অর্গিমেন্টেড রিয়্যালিটি ডিফ্রেন্ট টাইপের গেমস এবং প্যাটান ইনজয় করতে পারবেন, এটা এনড্রয়েট এবং আইওয়েস ডিভাইসের জন্য কমফেটেবল। গ্যাজেট্টি ছোট হলেও এটার মাঝে এডভান্স ফিচার দেওয়া হয়েছে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে চার হাজার একশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 4. Hapto

গাইস যদি আপনি কার রেসিংয়ের অনেক শখিন হয়ে থাকেন আর মুভির মতো কার রেস করতে চান তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক কাজে আসবে, কারণ এটার হেল্পে ঘরের মাঝে বসে বসে কার রেসের মজা নিতে পারবেন। গ্যাজেট্টিকে সিমপ্লি আপনার আইসের মাঝে পরে নিতে হবে এবং এটার সাথে আসা ডিভাইস হাতের মাঝে পরে নিতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। আপনি এটার হেল্পে অর্গিমেন্টেড রিয়্যালিটি ইনজয় করতে পারবেন। ডিভাইসটির মাঝে ছোট ছোট বাটন দেওয়া হয়েছে যা আপনি দেখবেন যাতে তা রিয়্যালিটির মতো ফিল করতে পারবেন। এটার মাঝে জেস্টার ইনভ্যাটিপ ফিচার দেওয়া হয়েছে আর এটার হেল্পে আপনি ভার্চুয়ালি রিয়ালটিতে যেতে পারবেন এবং ইনটারেক্ট করতে পারবেন। এটার হেল্পে ডিফ্রেন্ট টাইপের গেমস এবং অর্গিমেন্টেড রিয়্যালিটি ইনজয় করতে পারবেন, সেই সাথে ফিলও করতে পারবেন।


Number 3. Woogie

যদি আপনার বাচ্চার স্টাডির জন্য এক এসিস্ট্যান্ড খুঁজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ আই ভয়েস এসিস্ট্যান্ড রোবটটি, আর এটা আপনার বাচ্চার সব প্রশ্নের আনসার করে থাকবে। এটাকে আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে বাচ্চাকে পড়ানোর জন্য সব ডাটা আপডেট করতে পারবেন এবং আপনার বাচ্চাকে লার্নিংয়ে অনেক এডভান্স বানিয়ে নিতে পারবেন। এটার হেল্পে আপনার বাচ্চা অনেক স্মার্ট হয়ে যাবে এবং তার এডুকেশন রিলেটেট সব আনসার পেয়ে যাবে। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট আজকের ডেটে অনেক ইউজফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বারো হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 2. ZimaBoard

গাইস এটা বেসিক্যালি এক সিংগেল বোর্ড প্রসেসর, যা প্রফেশনাল ক্রিয়েটারদের জন্য ডিজাইন করা হয়েছে, যেমন আমাদের কম্পিউটারে মাদারবোর্ড দেওয়া হয়ে থাকে তেমনি জিমা বোর্ড। এটার হেল্পে জাস্ট ফাইভ মিনিটে ফোর টিভি মানে চার হাজার জিবির ডাটা আপনার পার্সোনলা ক্লাউডে ট্রানফার করতে পারবেন। আর যদি বলা হয় প্রাইভেসির কথা তাহলে ভিপিয়ের জন্য এটার লোকেশন ট্র্যাক করা পসিবল না। সেই সাথে এটার হেল্পে ফোরকে স্ট্রিমিং ইজিলি করতে পারবেন, আর এটার মাঝে টু ইথারনেট পোর্ট এবং টু USB থ্রি পয়েন্ট ও (O) পোর্ট পেয়ে যাবেন। ডিসপ্লের জন্য এটার মাঝে মিনি ফোরকে পোর্টের মতো ডিফ্রেন্ট টাইপের পোর্ট পেয়ে যাবেন। সাইজে কমপ্যাক্ট এরফলে ইজিলি আপনার সাথে যেকোণো জায়াগায় নিয়ে যেতে পারবেন। ঘর হোক বা অফিস এটাকে কানেক্ট করে ইজিলি ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে ছয় হাজার আটশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 1. Casio WSD F10

গাইস চলুন দেখে নেওয়া যাক এ ক্যাসিওর স্টাইলিশ ওয়াচটি, আর এটাকে বিশেষ করে সেসব সব রাফ অ্যান্ড টাপ পার্সোনের জন্য ডিজাইন করা হয়েছে, যেসব পার্সোন ট্র্যাকিং ক্যাম্পিং আরো ডিফ্রেন্ট টাইপের এডভেঞ্চারাস শখিং হয়ে থাকে।  এ ওয়াচ দেখতে সিম্পল হলেও এটা এক এনড্রয়েট স্মার্ট ওয়াচ হয়ে থাকে, আর এটার মাঝে আপনার সব এডভ্যাঞ্চেরাস সব এক্টিভিটিকে ম্যাজর করতে পারবেন, এটার মাঝে আপনি কতোটা সময় সাইকেলিং করেছেন, কতোটা ট্র্যাকিং করেছেন, সান সেট অ্যান্ড সান রাইস টাইম কতোটা হবে, আপনার ক্যামের লোকেশন কোথায় এ ধরনের সব ফিচার আপনার এ ওয়াচের মাঝে দেখতে পারবেন। সাথেই এ স্মার্ট ওয়াচ ফুল্লি ওয়াটার প্রুভ হয়ে থাকে, এরফলে খারাপ হওয়ায় চাঞ্জ নেই। তো দেখা যায় এ ওয়াচ শুধু এডভেঞ্চারাস পার্সোনের জন্য নয়, প্রোফেশনাল পার্সোনের জন্যও পার্ফেক্ট হয়ে থাকে। ওয়াচটি দেখতে গুড লুকিং হওয়ার সাথে সাথে স্টাইলিশ হয়ে থাকে, আর এটাকে আপনি ফোরলাম গেটাপ থেকে শুরু করে নরমাল গেটাপের সাথে ইজিলি ইউজ করতে পারবেন, আর এটার মাঝে দেওয়া ফিচার আপনাকে অলয়েস আপডেটেট রাখবে। অভার অল দেখা যায় স্মার্ট এ ওয়াচটি ডিফ্রেন্ট টাইপের ফিচারের দিক দিয়ে সব পার্সোনের জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে সাত হাজার দুইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


গাইস আইহোপ আজকের গ্যাজেট সিরিজ Top 8 Hi-Tech Most Useful Gadgets You Can Buy on Online লিস্টি আপনাদের অনেক পছন্দ হয়েছে। নিয়মিত Hi-Tech, MosT Useful and ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments