Trending

6/recent/ticker-posts

Top 8 Coolest Gadgets You Can Buy on Online

প্রতিদিন আমরা গ্যাজেট ইউস করে থাকি। গ্যাজেট আমাদের লাইফের সাথে জড়িয়ে রয়েছে, কারণ দিনের শুরু থেকে রাত পর্যন্ত গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 8 Coolest Gadgets সম্পর্কে যা আপনার লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে। নিয়মিত এরকম Coolest Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Top 8 Coolest Gadgets You Can Buy on Online
Top 8 Coolest Gadgets You Can Buy on Online


Number 8. Prolab Mouse

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি মিনি সাইজের মাউস দিয়ে, আর এটার সাইজ এতোটাই ছোট হয়ে থাকেযে এক কয়েনের থেকেও ছোট। এটাকে ব্লুতুথের হেল্পে কানেক্ট করতে পারবেন আপনার ডিভাইসের সাথে, আর মাউসের সব কাজ করতে পারবেন এ গ্যাজেট্টি দিয়ে, লাইক ক্লিক করতে পারবেন, স্ক্রোল করতে পারবেন, ওয়েভ ব্রাউজিং। এছাড়া আপনার স্মার্টফোনের মিউজিক কন্ট্রোল করতে পারবেন, শুদু আপনার ল্যাপটপের সাথে নয় ইজিলি আপনার ফোনের সাথে কানেক্ট করে ডিফ্রেন্ট টাইপের ফাংশন পার্ফোম করতে পারবেন। এটার সাথে এক ফিঙ্গার গ্রিপ পেয়ে যাবেন আর এটার ইউজ করে ইজিলি গ্রিপিং করতে পারবেন। গ্যাজেট্টি ইউজ করে ফটোস ক্লিক করতে পারবেন, প্রেজেন্টেশন দিতে পারবেন আরো ডিফ্রেন্ট  টাইপ কাজের জন্য ইউজ করতে পারবেন।



Number 7. Huawei Band 6

নাম্বার সেভেনের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট ওয়াচ। একটি এডিশনাল স্মার্ট ওয়াচের মাঝে যতো সব ফিচার দেওয়া হয়ে থাকে তার থেকে বেশি ফিচার এটার মাঝে পেয়ে যাবনে। এটার মাঝে আপনি ফুল স্কিন ডিসপ্লে পেয়ে যাবেন, সেই সাথে একবার চার্জ করে প্রায় ফোর্টি ডেসের মতো ইজিলি ইউস করতে পারবেন, যা স্মার্ট ওয়াচের ফিল্ডে একদমি এডভান্স লেভেলের বলতে পারেন। এছাড়া এ ওয়াচের মাঝে আপনি স্মার্ট মনিটর, স্লিপ মনিটর, অল ডে ট্র্যাকিং এক্টিভিটি, অক্সিজেন স্যাতুরেশন ডিটেকশন, আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার দেখতে পেয়ে যাবেন। এখানেই শেষ নয় এটার মাঝে আপনি কুইক ওয়ার্কাউট এনিমেশন ফিচারও পেয়ে যাবেন। আপনি তো জেনেই থাকবেন হুয়ায়ে ব্যান্ড কতোটা পপুলার এবং কুয়ালিটিফুল প্রোডাক্ট লন্স করে থাকে তেমনি এ স্মার্ট ওয়াচ। ফিচারের দিক দিয়ে এটার মাঝে আপনি আপ টু নাইন্টি সিক্স মুডস পেয়ে যাবেন যা স্মার্ট ওয়াচের ফিল্ডে হিউজ বলতে পারেন।



Number 6. The Cyber Stand

গাইস এটা এক ডেক্স অর্গানাইজার। নরমালি আমাদের ডেক্সের মাঝে ডিফ্রেন্ট টাইপের জিনিস এদিক ওদিক পরে থাকে যা দেখতে অনেক বাজে লাগে এবং অনেক সময় দেখা যায় জিনিস এদিক ওদিক রাখার ফলে খোজা খুজি করতে হয়, এমন সিচুয়েশনে ইউস করতে পারেন এ গ্যাজেট্টি। এটার মাঝে আপনার সব জিনিসকে এক ওয়েল অর্গানাইস্ট ওয়েতে রাখতে পারবেন, এটার মাঝে আপনি টিয়েন্টি ফাইভ প্লাস জিনিসকে একসাথে রাখতে পারবেন, পেন থেকে শুরু করে হেডফোন, স্মার্টফোন, সান গ্লাস, এছাড়া আরো অনেক জিনিস, যা দেখতেও অনেক কুল লাগে। গ্যাজেট্টি এসেম্বল করা অনেক ইজি হয়ে থাকে, জাস্ট এটার পার্টকে লাগিয়ে ইজি ওয়েতে এসেম্বল করতে পারবেন। আর এ ডেক্স অর্গানাইজার গ্যাজেট আপনার ঘর থেকে শুরু করে অফিসন বা ওয়ার্কিং ডেক্সের মাঝে ইজিলি ইউস করতে পারবেন। গ্যাজেট্টি ইউস করলে আপনার ডেক্স দেখতে একদম নিড অ্যান্ড ক্লিন লাগবে সেই সাথে হাতের কাছেই আপনার সব জিনিস পেয়ে যাবেন।



Number 5. Credit Card Multitool

গাইস টুলস এমন জিনিস যা আমাদের ডেইলি লাইফে সব সময় প্রয়োজন পরেই থাকে, আর সব টুলসকে আলাদা আলাদা ক্রয় করা এবং কেরি করা অনেক আনইজি হয়ে থাকে, এমন সিচুয়েশনের জন্য বানানো হয়েছে মাল্টি টুলস আর যদি বলা হয় এ মাল্টি টুলস গ্যাজেট্টির কথা তাহলে এটার মাঝে আপনি আপটু এইট্টি মাল্টি টুলস অপশন পেয়ে যাবেন, যা এক এডিশনাল মাল্টি টুলস গ্যাজেট থেকে অনেক বেশি অপশন দেওয়া হয়েছে। এটার মাঝে দেওয়া ইউনিক ক্লিপ সিস্টেমের ফলে ডিফ্রেন্ট টাইপের সেট অফ টুসল কম্বাইন করে এক সাথে ইউস করতে পারবেন। এটার মাঝে আপনি এডিশনাল নাইফ পেয়ে যাবেন এছাড়া অন্যসব টুলের অপশন তো রয়েছেই। ইউটিলিটি কিট, রেঞ্জ কিট, গ্যারাজ কিট, স্কু ডাইভার কিট এক কথায় আমাদের ডেইলি লাইফে ইউস হওয়ায় সব টুসল এটার মাঝে পেয়ে যাবেন। অভার অল যদি আপনি এক এমন পকেট সাইজের টুসল খুজে থাকেন যাতে ডেইলি লাইফে ইউস হওয়া সব টুলের কাজে একাই করতে পারে তাহলে ইউস করতে পারেন এ ক্রেডিট কার্ড সাইজের মাল্টি টুলস গ্যাজেট্টি। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দুই হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। তবে যদি চান এটার অলটার্নেটিভ ভার্সন দারাজ থেকে মাত্র নিরানব্বই টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Daraz BD👇


Number 4. Transformers Sqweeks

গাইস ট্রান্সফরমার মুভির স্কুইস রোবটের কথা তো আপনার মনে আছে তো চলুন দেখে নেওয়া যাক এটার লাইভ ভার্সন। মিনি এ রোবটকে আপনি কন্ট্রোল করতে পারবেন এটার সাথে আসা রিমোর্টের হেল্পে,  আর এটা অন্য সব টয় গ্যাজেটের মতো না, কারণ এটা কথা বলতে পারে, সেই সাথে এটার মাঝে লাইট এবং সাউন্ড পেয়ে যাবেন। রোবটির নিচের দিকে দেওয়া হয়েছে ছোট ছোট হুইল যার হেল্পে এটা রান করে থাকে। এছাড়া যখন এ রোবট ইরিটিটিং ফিল করে মানে রেগে যায় তখন এটার আইস রেড হয়ে যায়, আর এটা পুরা ঘরের মাঝে ইজিলি নেভিগেট করতে পারে। অভার অল দেখা যায় এ গ্যাজেট রোবটিং টয়ের ফিল্ডে পার্ফেক্ট চয়েস হয়ে যাবে আর যেসব পার্সোন ট্রান্সফোরমার পছন্দ করে থাকে তাদের জন্য তো বেস্ট চয়েস বলতে পারে। এছাড়া যদি চান আপনার বাচ্চাকে এজে গিফট হিসেবে দিতে পারেন।



Number 3. Arclight Pedals

নরমালি আরবন রাইডিংয়ের জন্য আমরা বাইসাইলে ইউস করে থাকি বাট অনেক সবয় দেখে যায় সাইকেলের মাঝে লাইটিং ফিচার না থাকায় ভিজিবিলিটির ইস্যু  হয়ে থাকে, এমন সিচুয়েশনে আপনার ভিজিবিলিটিকে স্মার্ট ওয়েতে বাড়ানোর জন্য এবং আপনার বাইকে অ্যামেজিং লুকস দেওয়ার জন্য ইউস করতে পারেন আর্ক লাইট প্যাডেল গ্যাজেট্টি। গাইস এ গ্যাজেট্টি ভিজিবিলিটিকে টু ফিফটি সেভেন পর্যন্ত বাড়াতে পারে, যখন আপনি প্যাডেল স্টার্ট করবেন এটার ভিজিবিলিটির কারণে রোডের মাঝে থাকা অন্যসব পার্সোন সহজে আপনাকে ফোকাস করতে পারবে এরফলে এক্সিডেন্ট হওয়ার পসিবিলিটি অনেক কুমে যায়। এছাড়া এটার মাঝে দেওয়া এডভান্স সেন্সর অটোম্যাটিক ডিটেক্ট করে ট্রান অন হয়ে যায় এবং যখন আপনি সাইকেল চালাবেন না মানে রেখে দিবেন এটা নিজে থেকে ডিটেক্ট করে নিজে নিজেই অফ হয়ে যায়। এছাড়া এ গ্যাজেট্টি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। সেই সাথে এটার মাঝে থ্রি লাইটিং মুডস পেয়ে যাবেন এরফলে আপনার পছন্দ মতো লাইটিং ইফেক্ট ইউস করতে পারবেন। অভার অল দেখা যায় গ্যাজেট্টি রোডের মাঝে আপনার সেফটির সাথে সাথে আপনার সাইকেলকে এক ইউনিক লুকস দিয়ে দিবে।



Number 2. Fokus by OnanOff

নরমালি আমরা হেডফোন ইউস করে থাকি মিউজিক শুনার জন্য এবং গেমস প্লে করার জন্য, বাট যদি বলা হয় এ হেডফোনের কথা এটার নাম শুনেই বুঝে গেছেন এটা ফোকাস বাড়ানোর জন্য মেক করা হয়েছে। এরমানে আপনি এটাকে লাগিয়ে শুদু মিউজিক শুনতে পারবেন না, এটার হেল্পে আপনার ফোকাসকে অনেক বেশি ইনক্রিস করতে পারবেন। স্মার্ট এ হেডফোনের মাঝে টু মোডস দেওয়া হয়েছে, ফাস্ট এটার হেল্পে মিউজিক ইনজয় করতে পারবেন, অ্যান্ড সেকেন্ড ফোসাক, এছাড়া ফোন কল থেকে শুরু করে আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার ইজিলি ইউস করতে পারবেন। বাট এটার এমিন কাজ হয়ে থাকে আপনার ফোকাস এবং কোনসানট্রেশনকে বাড়ানো। মানে এটাকে লাগিয়ে কোণো রকম ডিসটার্ব ছাড়াই ফুল্লি ফোকাসের সাথে আপনার কাজ ইজি ওয়েতে করতে পারবেন।



Number 1. Urtopia Carbon E-Bike

আজকাল মার্কেটে আপনি ডিফ্রেন্ট টাইপের ই-বাইক দেখে থাকবেন বাট এখন যে ই-বাইকটি দেখতে পাচ্ছেন এটার লুকস অ্যান্ড ফিচার এডভান্স লেভেলের দেওয়া হয়েছে। এটার মাঝে আপনি অ্যামেজিং ডিজাইনের সাথে সাথে এডভান্স টেকনলোজি দেখতে পাবেন, আর এটা ফুল্লি কার্বন ফাইভার দিয়ে বানানো হয়েছে হোক ফ্রেম, ফ্রোক বা হ্যান্ডেলবার, এরফলে এটা সুপার স্ট্রংয়ের সাথে সাথে অনেক লাইট ওয়েট হয়ে থাকে। এ ই-বাইকের ওয়েট মাত্র থার্টিন কেজি এরফলে ইজিলি কেরি করতে পারবেন। সেই সাথে এটার হ্যান্ডেল বারের মাঝে দেওয়া হয়েছে এটার স্কিন আর এটার মাঝে আপনি এ বাইকে রিলেটেট সব ফিচার পেয়ে যাবেন। এ ই-বাইক এতোটাই এডভান্স হয়ে থাকে যে এটাকে আপনি ভয়েস কমান্ড দিয়ে কন্ট্রোল করতে পারবেন। সামনে এবং পিছের দিকে এটার মাঝে ইন্ট্রিগ্রেটেট লাইট দেওয়া হয়েছে সাথেই এটার মাঝে পাঞ্চার প্রুফ টায়ার দেওয়া হয়েছে এরফলে সহজে নষ্ট বা পাঞ্চার নিয়ে টেনশন করতে হবেনা। অভার অল দেখা যায় এ ই-বাইক আপনাকে ফিউচারিস্টিক রাইডিংয়ের এক্সপিরিয়েন্স করিয়ে দিবে।



গাইস আই হোপ আজকের Top 8 Coolest Gadgets সিরিজটি আপনাদের পছন্দ হয়েছে। নিয়মিত Coolest Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments