Trending

6/recent/ticker-posts

Top 8 Latest Hi-Tech Gadgets-BdGadgetsReview

প্রযুক্তির এ দুনিয়ায় আমরা সবাই গ্যাজেটের উপর নির্ভরশীল। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 8 Latest Hi-Tech Gadgets সম্পর্কে যা আপনার লাইফ পাল্টে দিবে। নিয়মিত এরকম Latest Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই থাকুন।

Top 8 Latest Hi-Tech Gadgets-BdGadgetsReview
Top 8 Latest Hi-Tech Gadgets-BdGadgetsReview

Number 8. Padrone Ring

গাইস আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি রিং দিয়ে, এটা কোনো নরমাল ফ্যাশেনেবল রিং না এটা একটি স্মার্ট রিং যা প্রভাইট করে থাকে স্মার্ট কানেকশন। যদি আপনার ল্যাপটপের টাচ স্কিন চালাতে চালাতে বোর হয়ে থাকেন মাউসেরও ইউজ করতে চান না তাহলে আপনার হাতকেই মাউস বানাতে পারবেন স্মার্ট এ রিংকের হেল্পে। এ রিংকে আপনার হাতে পরার পরে আপনার ল্যাপটপের স্মার্ট কন্ট্রোল পেয়ে যাবেন আর আপনি যেকোনো সার্পেসকে এক টাচ প্যাড সার্পেসে কনভার্ট করতে পারবেন, মাউস ছাড়া কোনো রকম ওয়ার কানেকশন ছাড়াও মাউসের সব কাজ করতে পারবেন এটার হেল্পে, স্কিনকে উপর নিচে করতে পারবেন, জুম করতে পারবেন, ক্লিক অ্যান্ড ডিফ্রেন্ট টাইপ ফিচারের জন্য ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় স্মার্ট এ রিংকে চার্জ করার কথা তাহলে এটার সাথে আসা ওয়ালেস চার্জিং স্টেশনে রেখে দিলেও চার্জ হওয়া স্টার্ট হয়ে যাবে। এটাকে আপনি অফিসে পরে যেতে পারবেন, ডিফ্রেন্ট টাইপ কাজের মাঝেও এটাকে ইউজ করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেটি দেখতে ছোট হলেও কাজ করে থাকে এডভান্স লেভেলের।

Number 7. NuWallet

গাইস আমারা যেখানেই যাইনা কেনো আমাদের সাথে সব সময় স্মার্টফোন এবং  ওয়ালেট থাকেই, আর এমন প্রয়োজনের একোর্ডিং বানানো হয়েছে এ ওয়ালেট্টি। এটার মাঝে আপনার কার্ড এবং ক্যাশকে তো রাখতেই পারবেন এছাড়া এটাকে লাগিয়ে রাখতে পারবেন আপনার স্মার্টফোনের পিছ। কারণ এটা এক ফোন স্ট্যান্টের মতো ওয়ার্ক করে থাকে। স্মার্ট এ ওয়ালেট্টির মাঝে আপনি ফাইভ কার্ড রাখতে পারবেন, সাথেই ক্যাশ রাখতে পারবেন, সেই সাথে এটা ফোল্ডেবল ফিচারের সাথে পেয়ে যাবেন, এবং থ্রি ডিফ্রেন্ট এংগেলের সাথে। ফেস টাইমের জন্য এক এংগেল, ভিডিও দেখার জন্য আরেক এংগেল এবং ক্যালকুলেটর অ্যান্ড অন্যান্য জিনিস ইউস করার জন্য আরেক এংগেল পেয়ে যাবেন, মানে আপনার প্রয়োজনের একোর্ডিং এটার এংগেল চ্যাঞ্জ করতে পারবেন। এওয়ালেট দেখতে স্টাইলিশ এবং ডিফ্রেন্ট কালারে পেয়ে যাবেন। অভার অল দেখা যায় ওয়ালেট দিনের বেশির ভাগ সময় আমাদের সাথেই থাকে আর এ ওয়ালেট আপনার সব নীড পুরা করে দিবে। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে এক হাজার তিনশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6. Music Link

আমাদের স্মার্টফোন ছাড়া মিউজিক শোনার জন্য ডিভাইসের মাঝে চ্যাঞ্জেস আসতে চলেছে, কারণ আমাদের এয়ারবার্ডসের ডিজাইন খুব দ্রুত চ্যাঞ্জ হতে যাচ্ছে। অপ্পো কোম্পানি নেন্ডো অ্যান্ড হোস্টের সাথে মিলে ইয়ারবার্ডসের এক ডিফ্রেন্ট ডিজাইন রেডি করেছে। এটা শুধু এয়ারবার্ডসের কাজ করবেনা কারণ এটাকে লকেটের মতো ইউজ করতে পারবেন, সেই সাথে আপনার স্মার্ট ওয়েচের মাঝে এটাচ করতে পারবেন, আর এটার চার্জিং ক্যাচ এ গ্যাজেট্টির মতো ইউনিক হবে, কারন বার্ডস বাহির থেকেই এটাচ হয়ে যাবে। গ্যাজট্টির ফিচার এখানেই শেষ নয়, এটাকে আপনি মিউজিক স্পীকারের সাথে এটাচ করে মিউজিক মজা নিতে পারবেন। সেই সাথে এটার চার্জিং প্যাডও ডিফ্রেন্ট টাইপের হবে। এর এটার হেল্পে মোবাইল অ্যান্ড স্মার্টফোনকে একসাথে ইজিলি চার্জ করে পারবেন, সেই সাথে যদি চান আপনার স্মার্ট ওয়াচকেও চার্জ করতে পারবেন। গাইস গ্যাজেট্টি সাইজে ছোট হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, আর ডিফ্রেন্ট টাইপ ফিচার থাকায় এটার হেল্পে ডিফ্রেন্ট টাইপ কাজ ইজিলি করতে পারবেন। এটা দেখতে গুড লুকিং হওয়ার সাথে সাথে স্টাইলিশন অ্যান্ড প্রিমিয়াম কুয়ালিটির পেয়ে যাবেন, সেই সাথে গ্যাজেট্টিকে ডিফ্রেন্ট টাইপ কালারের সাথে রিলিজ করা হবে এরফলে আপনার পছন্দের একোর্ডিং কালার চয়েস করতে পারবেন।

Number 5. Copper Corner

নরমালি আমরা যখন কোণো কিছু টাচ করে থাকি লাইক বাটন বা অন্য কিছু তখন আমরা জীবানু বা জাম্প সেখানে ছেড়ে থাকি, আর আজকের ডেটে কোণো কিছু টাচ করা অনেক রিক্সি হয়ে গেছে, এমন সিচুয়েশনে ইউস করে পারেন এ গ্যাজেট, আর এটা একটি নো টাচ টুল। গ্যাজেট্টি সাইজে ছোট এবং কমপ্যাক্ট হওয়ায় এটাকে আপনি যেকোণো ডিভাইসের সাথে ইজিলি কানেক্ট করে কেরি করতে পারবেন। যখন আপনি কোণো পাবলিক প্লেসে যাবেন কোণো কিছু টাচ করার প্রয়োজন হবে না, মানে ডাইরেক্টলি টাচ করার বদলে কপার কর্নানের হেল্পে টাচ করতে পারবেন। এরফলে জীবানু বা জাম্প আপনাকে ছুতে পারবেনা। যেখানে অন্যসব নো টাচ টুল অনেক বড় হয়ে থাকে এরফলে সাথে কেরি করা অনেক প্রব্লেম হয়ে থাকে বাট এ গ্যাজেট্টি সব সময় আপনার সাথে থাকবে এবং জাম্প থেকে আপনাকে সেইফ রাখবে। যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে এক হাজার চারশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. Nano Garden

নরমালি গার্ডেন আমাদের ঘরের বাহিরে হয়ে থাকে, বাট যদি আপনার ঘরের মাঝে বা রুমের মাঝে প্লান্ট গ্রো করতে চান তাহলে ইউস করতে পারেন ন্যানো গার্ডেন গ্যাজেট্টি। আর এটার মাঝে সব পেয়ে যাবেন যা রিকোয়েট হয়ে থাকে এক প্লান্টের গ্রোতের জন্য, হোক ওয়াটার বা গ্লো লাইট। এটার গ্লো লাইট মোর্নিংয়ে অটোম্যাটিক অন হয়ে যায় এবং ইভিনিংয়ে অটোম্যাটিং অফ হয়ে যায়, এরফলে এটার লাইটের জন্য কোণো রকম টেনশন করতে হবে না। স্মার্ট এ ন্যানো গার্ডেন হয়ে থাকে অ্যাপ এন্যাবল আর এটার অ্যাপের মাঝে প্লান্ট সিলেট করতে হয় যা এটার মাঝে লাগাবেন এবং লাইটকে কানেক্ট করে নিতে হয় ব্লুতুথের মাঝে দ্যান লাইটের ইন্টেনসিটি এবং ডিউরেশন প্লান্টের হিসেবে এডোপ হয়ে যাবে। এছাড়া এটার মাঝে আপনি ডেকোরেটিব প্লান্টস গ্রো করতে পারবেন, লাইক ফ্লাওয়ার প্লান্টস, সেই সাথে ফ্রেশ ভ্যাজিটেবল গ্রো করতে পারবেন। মানে আরপনার প্রয়োজনের একোর্ডিং প্লান্টস গ্রো করতে পারবেন। আর এটাকে আপনার বেডরুম, ডোয়িং রুম, ইভেন আপনার ওয়ার্কিং ডেক্সের মাঝে এজে ডেকোর পার্পাসে ইউস করতে পারবেন আর এটা আপনার ফ্রেশ অক্সিজেনের সাথে সাথে ডিফ্রেন্ট ওয়েতে হেল্প করে থাকবে। অভার অল আপনি যদি গার্ডেন লাভার হয়ে থাকেন তাহলে এ ন্যানো গার্ডেন আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয় যাবে। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।

Number 3. Air Ring Wearable Air Purifier

গাইস কভিড আসার পরে থেকে সবাই মাস্ক ইউস করে থাকে বাট নরমাল সিলতো আপনাকে ওয়াটার ড্রোপলেট থেকে বাচিয়ে থাকে বাট এয়ার পিউরিফিকেশনে প্রব্লেম হয়ে থাকে। এমন সিচুয়েশনে ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি পোর্টেবল এয়ার পিউরিফায়ার। গ্যাজেট্টির পিছের দিকে দেওয়া হয়েছ এক মিনি সাইজে মোটর এবং এটার সামনের দিকে ইউস করার জন্য পেয়ে যাবেন ডিফ্রেন্ট টাইপের ফিল্টার্স যা আপনাকে পিউরিফাই এয়ার দিয়ে থাকবে। গ্যাজেট্টির ডিজাইন অনেক ইউনিক রাখা হয়েছে যা এটার মোটর এবং ফিল্টারস পিছের দিকে দেওয়া হয়েছে আর সামনের দিকে এক সিম্পল লুকস দেখতে পাবেন, যা এক নেক ব্যান্ডের মতো ইউস করতে পারবেন। এ ধরনের এয়ার পিউরিফায়ার হয়তো আপনি এর আগে দেখেন নি বাট ফিউচারের এ ধরনের এয়ার ফিউরিফায়ার হয়তো অনেক পপুলার হয়ে যাবে, কারণ দিন দিন আমাদের কারণে এয়ার দুষিত হচ্ছে।

Number 2. Legend Pushup V2

গাইস আমাদের ফিট থাকার জন্য যেতে হয় জিমে বাট সব জায়গায় জিম না থাকায় আমাদের শরীরের ফিটনেস নষ্ট হয়ে যায়। বাট এ গ্যাজেট্টির হেল্পে আপনি ফিট এবং স্ট্রং তো থাকতেই পারবেন, তাও আপনার ঘরের মাঝে। এটা অনেক এডভান্স পুশাপ বার আর এটার হেল্পে  ডিফ্রেন্ট ওয়েতে পুশাপ করে আপনার মাসলের গ্রতকে বাড়াতে পারবেন। যখন আপনি এটার হেল্পে এক্সারসাইজ করবেন আপনারর বডির আর্মস, চেস্ট, শোল্ডার, এবং অ্যাপ্সের মাঝে ফিটনেসের সাথে সাথে স্ট্রং হবে। এছাড়া দেখা যায় নরমাল পুশাপে আমাদের রিস্টের মাঝে পেইন ফিল হয় বাট এটার হেল্পে আপনার রিস্টের মাঝে কোণো পেইন ফিল হবে না এবং লং টাইম পর্যন্ত পুশাপ করতে পারবেন। এ পুশাপ বারের গ্রিম অনেক কমফেটেবল ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে এটার হেল্পে ইজি ওয়েতে ডিফ্রেন্ট ভাবে এক্সারসাইজ এবং পুশাপ করতে পারবেন। অভার অল ঘরের মাঝে ফিটনেস থাকার জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউসফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দুই হাজার নয়শ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 1. 3V Aramid Fiber Electric Bike

গাইস যদি আপনার প্রয়োজন হয় এমন ইলেকট্রিক বাইক যা সুপার স্ট্রং হওয়ার সাথে সাথে স্টাইলিশ এবং সিটি রাইডিংয়ের সাথে সাথে এডভ্যাঞ্চেরাসের জন্য ইউস করতে পারেন তাহলে দেখে নিতে পারেন এ অ্যামেজিং ই-বাইকটি। এটার রাইডিং এক্সপিরিয়েন্স অনেক স্মুথ হয়ে থাকে আর এটার হ্যান্ডেলের মাঝে এক মাল্টি ফাংশনাল ডিসপ্লে পেয়ে যাবেন, যার মাঝে বাইক রিলেটেট সব ইনফোর্মেশন পেয়ে যাবেন। স্মার্ট এ ই-বাইকটি শুধু সিটিটে নয় আপনি এটাকে যেকোণো আনইভেন্ট সার্ফেস এবং ট্রাপ ট্যারেন্টের মাঝেও ইজিলি রাইড করতে পারবেন। মানে ডেইলি কমিনিটিংয়ের সাথে সাথে অ্যাডভেঞ্চারের জন্য এ বাইক একদম পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার ব্যাটারির কথা তাহলে এটার মাঝে পেয়ে যাবেন ফোর আওয়ারের ব্যাটারি লাইফ হান্ড্রেড কিলোমিটার রেঞ্জের সাথে। যদি আপনি লং ডিস্টেসে যান তাহলে এ ই-বাইককে আপনার সাথে ইজিলি নিতে যেতে পারবেন। অভার অল দেখা যায় এ ই-বাইক যেকোণো পার্সোনের জন্য পার্ফেক্ট ই-বাইক ইনডোর হোক বা আউটডোর লাইফের জন্য। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে এক হাজার সাতশ ডলারের মাঝেই পার্ছেস করতে পারবেন।


গাইস আই হোপ আজকের Top 8 Latest Hi-Tech Gadgets সিরিজটি আপনাদের পছন্দ হয়েছে। নিয়মিত এরকম Latest Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments