Trending

6/recent/ticker-posts

8 Most Useful Coolest Gadgets-BdGadgetsReview

গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে এডভান্স এবং সিকিউর বানিয়ে থাকে। প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকে। কিন্তু সব গ্যাজেট সবার জন্য পার্ফেক্ট না, একটি ইউনিক এবং স্মার্ট গ্যাজেট হতে পারে আপনার স্মার্ট চয়েস। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন 8 Most Useful Coolest Gadgets সম্পর্কে। নিয়মিত Most Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন। 

8 Most Useful Coolest Gadgets-BdGadgetsReview
8 Most Useful Coolest Gadgets-BdGadgetsReview

Number 8. Filmatic

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি প্রোজেক্টার দিয়ে আর এটা সাইজে অনেক ছোট এবং আউটডোর প্রোজেক্টার। ঘরের মাঝে ইউস করার জন্য হয়তো আপনি ডিফ্রেন্ট টাইপের প্রোজেক্টার দেখে থাকবেন যা আউটডোরে ইউস করা পসিবল হয়ে উঠে না বাট এ মিনি প্রোজেক্টারের হেল্পে আপনি ইনডোর হোক বা আউটডোরে যেকোণো প্লেসের মাঝে মুভিস ভিডিওস বা আপনার অফিসিয়াল কাজ ইজিলি করতে পারবেন। এছাড়া এটার সাইজ এতোটাই ছোট হয়ে থাকে যে আপনি ইজিলি কেরি করতে পারবেন। সেই সাথে এ প্রোজেক্টার ওয়াটার প্রুফ এরফলে পানিতে নষ্ট হয়ে যাবে না এবং এটাকে আপনার স্মার্ট ফোন বা স্মার্ট ডিভাইসের সাথে কানেক্ট করে ইজিলি ইউস করতে পারবেন। অভার অল দেখা যায় প্রোজেক্টারটি ছোট হলেও এটার মাঝে মাল্টিপল ফিচার ইনজয় করতে পারবেন, ফ্ল্যাশ লাইট, স্পীকার আরো অনেক ফিচার। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে চব্বিশ হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 7. Odin

আজকের ডেটে আপনি ডিফ্রেন্ট টাইপের গেমিং ডিভাইস দেখে থাকবেন বাট এসবের সাইজে এবং ইউজেস অনেক হার্ডলি হওয়ায় সব জায়গায় ইজিলি কেরি করা যায় না, আর যদি আপনি গেমিং লাভার হয়ে থাকে তাহলে ইউস করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি মিনি সাইজের গেমিং কনসোল। মিনি এ গ্যাজেট্টি সাইজে অনেক কমপ্যাক্ট হয়ে থাকে আর এটাকে আপনি ইজিলি আপনার প্যান্টের পকেটে কেরি করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে দেওয়া হয়েছে এক বড় সাইজে স্কিন আর সাইডে দেওয়া হয়েছে জয়স্টিক এবং ন্যাভিগেশন বাটন, আর এসবের হেল্পে আপনি ইনডোর হোক বা আউটডোর অথবা আপনার বোরিং টাইমে ইজিলি গেমস ইনজয় করতে পারবেন। এছাড়া যদি চান এটাকে আপনার বড় টিভি বা ডিভাইসের সাথে কানেক্ট করে আপনার ফ্রেন্ডের সাথে গেমস ইনজয় করতে পারবেন। অভার অল যদি আপনি গেমিং লাভার হয়ে থাকে এবং পোর্টেবল গেমিং ডিভাইস খুজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিন হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Hyperdrum

গাইস হাইপার ড্রাম এক ভার্চুয়াল ড্রাম কিট, আর যদি আপনার ড্রামিং করা পছন্দ হয়ে থাকে বা হবি অথবা প্যাশন হয়ে থাকে তাহলে এ গ্যাজেট্টি আপনার জন্য এক পার্ফেক্ট গ্যাজেট হয়ে যাবে। কারণ রিয়েল ড্রামকে আপনার সাথে তো সব জায়গায় কেরি করতে পারবেন না বাট এটাকে আপনার সাথে যেকোণো জায়গায় ইজিলি কেরি করতে পারবেন এবং ইনডোর হোক বা আউটডোর ইজিলি ড্রামিং করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে আপনি রিয়েল ড্রামের মজা পাবেন, আর এসবের হেল্পে আপনি যেকোণো প্রোগ্রামে ড্রামিং করতে পারবেন। গ্যাজেট্টির সাথে পেয়ে যাবেন কয়েকটি টুলস কিট আর এসবকে প্রপারলি আপনার পায়ে এবং কিটকে আপনার হাতে নিয়ে ড্রামিং করতে হবে দ্যান রিয়েল ড্রামিংয়ের ফিল পেয়ে যাবেন। আর যদি বলা হয় এ টুলস কিটটির প্রাইজের কথা তাহলে পাঁচ হাজার পঞ্চাশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Momax Therapist Smart Lamp

নরমালি অনেক পার্সোনের রাতের সময় হালকা লাইট পছন্দ হয়ে থাকে আর এজন্য সিংগেল কালারের লাইট ইউজ করে থাকে যা লাইটিং ছাড়া আর কোণো অপশন থাকে না। বাট যদি আপনি স্মার্ট লাইট খুজে থাকেন আরজিবি ফিচারের সাথে তাহলে ট্রাই করতে পারেন এ ল্যাম্পটি। আর এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ ল্যাম্পটির মাঝে আপনি বিল্টিং স্পীকার ফিচার পেয়ে যাবেন, এরফলে আরজিবি লাইটিংয়ের সাথে সং ইনজয় করতে পারবেন। সেই সাথে এটার মাঝে দেওয়া লাইটিং ইফেক্টকে আপনার প্রয়োজনের একোর্ডিং এডজাস্ট করতে পারবেন। এছাড়া এটার মাঝে আপনি ওয়ারলেস চার্জিং অপশন, টাইম ডেট, অটো স্লিপ মুড, ওয়েদার আপডেটও জানতে পারবেন। অভার অল সাইজে ছোট হলেও এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। যদি বলা হয় এ ল্যাম্পটির প্রাইজের কথা তাহলে এগারো হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Copter Pack

নরমালি আপনি সুপার হিরো মুভির মাঝে আয়রন ম্যানের মত ক্যারেক্টার দেখে থাকবেন যা হাওয়াতে ফ্লাই করে থাকে। বাট নরমালি এভাবে হাওয়াতে ফ্লাই করা অনেকটাই আনইজি বলতে পারেন, তবে ফিউচার টেকনলজিতে মানুষের হাওয়াতে ফ্লাই করে তেমন বড় কিছু হবে না, নরমালি ফ্লাই করতে পারবে, এমনি এক কনসেপ্ট আপনি স্কিনের মাঝে দেখতে পাচ্ছেন। গাইস এটা এমন এক ফ্লাইং সুট যার মাঝে দুটি বড় বড় পোপেলার্স দেওয়া হয়েছে আর এটাকে কন্ট্রোল করার জন্য এক রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন। যাতে আপনি ইজিলি হাওয়াতে ফ্লাই করতে পারেন। অভার অল দেখা যায় ফিউচারে এ ধরনের টেকনলজি অনেক ডেভলোপ হবে আর এসবের হেল্পে পার্সোন একজায়গা থেকে অন্য জায়গায় ইজিলি যেতে পারবে। আর এ ধরনের টেকনলজি নেক্সট লেভেলের টেকনলজি বলতে পারেন।


Number 3. Pixels

গাইস নরমালি আমরা ছোট বেলায় লুডু গেমস খেলে থাকতাম যার মাঝে এক ডাইস ছিলো তার একোর্ডিং গেমস চলতো বাট যদি আপনার সেই ছোট বেলার গেমস এডভান্স লেভেলে ইনজয় করতে চান তাহলে এ স্মার্ট ডাইসটি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবেন। এ গেমস সেটের সাথে আপনি মাল্টিপল ডাইস পেয়ে যাবেন আর গেমের একোর্ডিং ডাইস দিয়ে গেমস ইনজয় করতে পারবেন। এ ডাইসের বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে লাইটিং ইফেক্ট দেওয়া হয়েছে আর এ লাইটিং ইফেক্টকে আপনার গেমের একোর্ডিং সেট করতে পারবেন। এছাড়া মাল্টিপল ফিচার এবং ডাইস থাকায় মাল্টিপল গেমস ইনজয় করতে পারবেন। অভার অল দেখা এসবের হেল্পে তো আপনি মাল্টিপল গেমস ইনজয় করতে পারবেন বাট লুডু গেমস একদমি নেক্সট লেভেলে ইনজয় করতে পারবেন। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে তিন হাজারর দুইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Folding Pocket Knife

আজকের ডেটে সেলফ ডিফেন্স অনেক ইমপোর্টেন্ট হয়ে গেছে আর নরমালি মার্কেটে সেলফ ডিফেন্সের জন্য ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট পেয়ে যাবেন বাট নাইফ সেলফ ডিফেন্স গ্যাজেট হিসেবে সবথেকে বেস্ট হয়ে থাকে আর এখন যে নাইফটি দেখতে পাচ্ছেনে এটার মাঝে আপনি ফোল্ডেবল ফিচারের সাথে সাথে আরো অনেক ধরনের ফিচার পেয়ে যাবেন। নাইফটির ব্লেডের সার্ফনেস শেষ হয়ে গেলে ইজিলি ব্লেড রিপ্লেস করতে পারবেন। ফোল্ডেবল এবং সলিট লকের সাথে এটাকে আপনার পকেটে ইজিলি কেরি করতে পারবেন এবং নিজেকে প্রটেক্ট করতে পারবেন। এছাড়া এটার হেল্পে ডিফ্রেন্ট টাইপের কাজ ইজিলি করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁয়তাল্লিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. FX 31

গাইস ড্রোন তো আপনি অনেক ধরনের দেখে থাকবেন তো চলুন জেনে নেওয়া যাক ইউনিক ফিচারের সাথে আসা এ কিউট ড্রোনটি সম্পর্কে। এটাকে কেরি করার জন্য এক সেলিন্ডিক্যাল কেস পেয়ে যাবেন এটার সাথে। স্মার্ট এ ড্রোনটি অন করে ফোলো মি মুডে ছেড়ে দিলে আপনি যেখানেই যাবেন না কেনো ড্রোনটি আপনার পিছে পিছে যাবে। এটা আপনার জন্য এক ফ্রেন্ডলি হয়ে যাবে। এটার মাঝে আপনি এক হাই ডেফিনেসন ক্যামেরা পেয়ে যাবে, এটার হেল্পে ভিডিওস এবং ফটোস শুট করতে পারবেন। এটার মাঝে থাকা জেস্টার রিকগনিশন ফিচারের হেল্পে এ ড্রোন আপনার ইশারাকে চিনে থাকবে এবং তার একোর্ডিং রেসপন্স করে থাকবে। যদি আপনার এক পিকচার ক্লিক করার প্রয়োজন পরে অনেক স্টাইলিশভাবে তাহলে সিমপ্লি ভি (V) সেইপ করলেই এ ড্রোন আপনার ফটো ক্লিক করে দিবে আর এটাকে আপনি জেস্টারের হেল্পে ডিফ্রেন্ট এংগেলে সেট করতে পারবেন। গাইস চলুন এখন দেখে নেওয়া যাক এটার কেরি কেসের স্মার্ট ফিচার। ড্রোনটির কেরি কেস শুধু এটাকে কেরি করার কাজেই আসেনা, কারণ এ কেরি কেসে ইনভিল্ট স্পীকার দেওয়া হয়েছে, এ স্পীকারের হেল্পে মিউজিক ইনজয় করতে পারবেন। ড্রোনের সাথে সাথে এটার কেরি কেসও অনেক কমপ্যাক্ট সাইজের হয়ে থাকে, ফলে এটাকে নিয়ে আপনি যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন এবং মিউজিকের মজা নিতে পারবেন।



আই হোপ আজকের  8 Most Useful Coolest Gadgets লিস্টটি আপনাদের অনেক পছন্দ হয়েছে। নিয়মিত Most Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments