Trending

6/recent/ticker-posts

8 Coolest Tecb Gadgets You Can Buy on Online

প্রতিদিন আমরা গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের লাইফের সাথে জড়িয়ে রয়েছে। আজকের ডেটে আমরা গ্যাজেট ছাড়া চলতেই পারিনা, কারণ দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা নানা ধরনের গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Coolest Tecb Gadgets সম্পর্কে যা আপনার লাইফ পাল্টে দিবে। নিয়মিত এরকম Coolest Tech Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

8 Coolest Tecb Gadgets You Can Buy on Online
8 Coolest Tecb Gadgets You Can Buy on Online

Number 8. The Nomodo Trio

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো এডভান্স লেভেলের চার্জিং গ্যাজেট দিয়ে। স্মার্টফোন বা স্মার্ট ডিভাইস চার্জ করার জন্য হয়তো আপনি ডিফ্রেন্ট টাইপের চার্জার দেখে থাকবেন বাট এখন যে চার্জারটি দেখতে পাচ্ছেন এটার মাঝে চার্জিং ফিচার ছাড়াও আরো মাল্টিপল স্মার্ট ফিচার ইউস করতে পারবেন। ফাস্ট অফ অল এটার হেল্পে আপনার স্মার্টফোন ওয়ারলেস ওয়েতে চার্জ করতে পারবেন এছাড়া আপনার কল ড্রিং বা কফিকে হট অথবা কোল্ড করতে পারবেন, মানে এ গ্যাজেট্টির হেল্পে আপনার কফিকে অলয়েস গরম রাখতে পারবেন এবং আপনার কল ড্রিংকে ঠান্ডা রাখতে পারবেন। এমনটা করার জন্য এটার মাঝে হট অ্যান্ড কোল্ড সুইচ অপশন দেওয়া হয়েছে এটার হেল্পে ইজিলি হিটিং মোড চ্যাঞ্জ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট আপনাকে ফাস্ট চার্জিং ফিচারের সাথে সাথে মাল্টিপল স্মার্ট ফিচার প্রভাইট করে দিবে, আর আপনার ডেক্সকে নীড অ্যান্ড ক্লিন রাখবে।



Number 7. Neptune Suite

গাইস নাম্বার সেভেনের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ব্যাসলেট, এটা কোনো নরমাল ব্যাসলেট না এটা একটি স্মার্ট ব্যাসলেট। এটা এমন ব্যাসলেট হয়ে থাকে যে এটার মাঝে টাচ স্কিন ডিসপ্লে পেয়ে যাবেন, আর এ স্কিন একদম স্মার্ট ফোনের মতো দেখতে পাবেন। সেই সাথে এটার মাঝে আপনার টেক্সসের রাইটিং আপনার ফিঙ্গারের হেল্পেই করতে পারবেন, এবং লিখে যে কাউকে সেন্ড করতে পারবেন। যদি আপনি অনেক বিজি টাইপ কাজ করেন স্মার্ট ফোন ইউজ করার সময় থাকেন না বা কলে কথা বলার সময় হয়না, তাহলে এ ব্যাসলেটকে আপনার হাতের মাঝে পরে স্মার্ট ফোনের ফিচার এটার মাঝে ইউজ করতে পারবেন। আপনার ইনকামিং কলের রিপ্লে দিতে পারবেন, টেক্স মেসেজে নোটিফিকেশন আরো ডিফ্রেন্ট ফিচার এক্সপ্লোর করতে পারবেন। স্মার্ট এ ব্যাসলেট্টি হাতের মাঝে একদম পার্ফেক্টলি ফিট হয়ে যায় আর দেখতেও অনেক কুল অ্যান্ড স্টাইলিশ লাগে, এর ফলে যেকোনো পার্সোন নরমাল বা ফরমাল গেটাপের সাথে এটাকে ইজিলি ইউজ করতে পারবেন। যদি চান এটার ডিসপ্লেকে আপনার ইচ্ছের একোর্ডিং মেইনটেইন মানে কাস্টমাইজ করতে পারবেন।



Number 6. Eachine E520S

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি বাজেট ফ্রেন্ডলি ড্রোন, আর এটার আর্মস ফোল্ডেবল, সেই সাথে এটার মাঝে দেওয়া হয়েছে একটি হাই কুয়ালিটির ক্যামেরা। ড্রোনটি দেখতে যেমন কুল তেমনি এডভান্স লেভেলের এটার হেল্পে এরিয়াল ফুটেস ইজিলি ক্যাপচার করতে পারে। ড্রোনটি ফোল্ডেবল হওয়ায় এটার সাইজ অনেক কম হয়ে থাকে এরফলে কেরি করতে কোনো রকম প্রব্লেম হবেনা। এটার হেল্পে ভিডিও শুট করার সাথে সাথে প্রফেশনাল লেভেলের ফটোস ক্লিক করতে পারবেন। স্মার্ট এ ড্রোনটিকে ফ্লাই করা এবং নেভিগেট করার জন্য পেয়ে যাবেন এক স্মার্ট রিমোর্ট। আর এটার রেঞ্জও অনেক বেশি হয়ে থাকে অন্য সব ড্রোন থেকে, এটার মাঝে সারাউন ফ্লাই এক এডিশনাল ফিচার দেওয়া হয়েছে, এরফলে এটা আপনার চারিদিকে সার্কুলার পার্টে ফ্লাই করে থাকবে। আপনি যদি চান এ ড্রোনের রুট প্রথম থেকেই সেট করতে পারবেন, আর এটা সেই রুটকে ফলো করে উরে থাকবে, তো গাইস যদি আপনার ড্রোন পছন্দ হয়ে থাকে আর আপনি এক হাই অ্যান্ড ড্রোন নিতে চান তাহলে এটা পার্ফেক্ট চয়েস হয়ে যাবে।



Number 5. Goovis Lite

আজকের ডেটে ইন্টারটেনমেন্ট এতোটাই ইমপোর্টেন্ট হয়ে গেছে যে তার জন্য সারা দিন আমরা স্মার্টফোনের মাঝে লেগে থাকি, বাট স্মার্টফোনের ছোট স্কিনের জায়গায় সেই মুভিস বা ভিডিওস বড় স্কিনের দেখার জন্য এ গ্যাজেট কাজ করে থাকে, এটাকে আপনি বলতে পারেন আপনার পার্সোনাল থিয়েটার আর এটাকে আপনি যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন আপনার সাথে এবং মুভিস অ্যান্ড ভিডিওস ছাড়াও আরো ডিফ্রেন্ট টাইপ জিনিস ইনজয় করতে পারবেন, সাথেই এটার মাঝে আসা বড় স্কিনে পিকচার কুয়ালিটি অনেক অ্যামেজিং হয়ে থাকে। এ ডিভাইস আপনাকে যেকোণো প্লেসে ভার্চুয়াল স্কিন প্রভাইট করে দিবে এবং হয়ে যায় এক পার্সোনাল থিয়েটার। এটার হেল্পে মুভিস গেমস ডিফ্রেন্ট টাইপের প্রোজেক্ট আরো ডিফ্রেন্ট জিনিস ইনজয় করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনিও প্রি-অর্ডার করতে পারবেন।



Number 4. Gazer Projector

তিনশো ষাইট ডিগ্রী ভিজুয়াল এক্সপ্রিরিয়েন্সের সাথে এ পোর্টেবল প্রোজেক্টর যা দুইশো চল্লিশ বড় সাইজের স্কিন যেখানে খুশি ইউজ করতে পারবেন। HD কুয়ালিটিতে এবং হাই ব্রাইটনেসের সাথে আপনি এটাকে নিয়ে যেকোনো দেওয়ালের মাঝে এক বিগ সাইজের স্কিন প্লে করতে পারবেন। যদি চান এটাকে  যেকোনো এংগেলে সেট করে মুভিস ভিডিওশ গেমস ইনজয় করতে পারবেন, আর এটা আপনাকে ওয়ান জিরো এইট জিরো হাই কুয়ালিটির পিকচার প্রভাইট করে দিবে। ছোট এ ডিভাইসটির মাঝে কোনো রকম ওয়ারের প্রব্লেম নেই, কারণ এটা ওয়ালেস ডিভাইস, আর এটার সাথে দেওয়া রিমোর্ট কন্ট্রোলারের হেল্পে এটাকে কন্ট্রোল করতে পারবেন, ভিডিও চ্যাঞ্জ প্লে পস করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে মিনি হওয়ায় এটাকে ইজিলি কেরি করতে পারবেন, এবং ইনডোর থেকে আউটডোরে যেকোনো প্লেসের মাঝে থিয়েটারের মজা নিতে পারবেন। অভার অল গাইস যদি আপনি ঘরের বসেই থিয়েটারের মজা নিতে চান তাহলে মিনি এ গ্যাজেট্টি পার্ফেক্ট চয়েস হয়ে যাবে।



Number 3. Revolver USB Drive

গাইস যদি আপনার কাছে রিভালবার রাখার ইচ্ছে হয়ে থাকে তাহলে এ ছোট গ্যাজেট্টির হেল্পে পুরা করতে পারবেন, আর এটা দেখতে ছোট গানের মতো হলেও এটা গান নয়, এটা একটি USB ড্রাইভ, যা ওপেন করার পরে আপনার ল্যাপটপের মাঝে লাগাতে পারবেন আর এটার মাঝে সিক্সটিন জিবি পর্যন্ত ডাটা স্টোর করতে পারবেন। যখন এ গ্যাজেট্টি আপনার ল্যাপটপের মাঝে লাগানোর পরে কেউ দেখে বলতেই পারবেনা এটা USB ড্রাইভ আর দেখতেও অনেক অসাম লাগে। গ্যাজেট্টি সাইজে ছোট হওয়ায় ইজিলি কেরি করতে পারবেন, ইভেন এটার হেল্পে আপনার ফ্রেন্ডের সাথে ফান করতে পারবেন।



Number 2. UO Smart Beam Laser

গাইস টিভির মাঝে ভিডিও দেখা, বা স্মার্টফোনের মাঝে ভিডিও দেখা অথবা বড় স্কিনের মাঝে ভিডিও দেখা সবটার আলাদা আলাদা ইক্সপিরিয়েন্স এবং মজা দিয়ে থাকে, বাট এ মিনি লেজার গ্যাজেট যার হেল্পে আপনি যেখানেই খুশি বড় স্কিন বানিয়ে নিতে পারবেন, সেই সাথে এটার হেল্পে যেকোণো দেয়ালের মাঝে প্রজেক্ট করে ভিডিও দেখতে পারবেন, গার্ডেনে বসেও মুভিস ভিডিওস গেমস প্লে ইনজয় করতে পারবেন, তাও বড় স্কিন এবং মিউজিকের সাথে। এটার লেজার প্রজেকশন HD কুয়ালিটির ভিডিও শো করে থাকে আর ওয়ান টাইম চার্জে টু আওয়ার পর্যন্ত ইজিলি প্লেব্যাক পেয়ে যাবেন। গ্যাজেট্টি সাইজে এতোটাই কমপ্যাক্ট হয়ে থাকে যে এটাকে ইজিলি আপনার পকেটে কেরি করতে পারবেন এবং যেখানেই যান না কেনো এটা বেড় করে বড় স্কিনের মাঝে ভিডিওস দেখতে পারবেন। অভার অল গাইস যদি আপনি থিয়েটারের মজা নিতে চান পকেট সাইজ গ্যাজেটের হেল্পে তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে।



Number 1. Shonin StreamCam

গাইস নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের ক্যামেরা, আর এ ক্যামেরাকে আপনি হিডেন ক্যামেরার পাশা পাশি ভিডিও ব্লগিং ক্যামেরা হিসেবেও ইউজ করতে পারবেন। ক্যামেরাটি সাইজে অনেক ছোট হয়ে থাকে আর এটাকে আপনার সাথে এটাচ করে ইজিলি কেরি করতে পারবেন। এটার মাঝে দেওয়া ক্যামেরার লেন্স একবারে ওয়ান সেভেন্টি ডিগ্রী পর্যন্ত এরিয়া কভার করতে পারে। সেই সাথে এটা ওয়াটার প্রুভ হয়ে থাকে এরফলে এটাকে আপনি যেকোনো সিচুয়েশনে ইউজ করতে পারবেন, যদি চান আন্ডার ওয়াটার এক্সপ্লোর ক্যামেরা হিসেবেও ইউজ করতে পারবেন। এটার মাঝে রেকোর্ড করা ভিডিওস ডাইরেক্ট ক্লাউডের মাঝে স্ট্রোর করতে পারবেন, যদি চান ডাইরেক্ট রেকোর্ড করা অবস্থায় ফেসবুকে লাইভ করতে পারবেন। এছাড়া এটার মাঝে সিক্সটি ফোর জিবি পর্যন্ত SD কার্ড ইনসার্ট করতে পারবেন। মিনি এ ক্যামেরাকে একবার চার্জ করার পরে টু পয়েন্ট ফাইভ আওয়ার পর্যন্ত একটানা রেকোর্ডিং করতে পারবেন। যদি লং টাইম রেকোর্ডিং করতে চান তাহলে এটার মাঝে এডিশনাল ব্যাটারি অ্যাড করতে রেকোর্ডিং ডিউরেশন ফাইভ আওয়ার পর্যন্ত করতে পারবেন। অভার অল গাইস যদি আপনি মিনি সাইজের ক্যামেরা খুঁজে থাকেন আপনার ব্লগিং বা হিডেন ওয়ার্ক পার্পাসে তাহলে এ ক্যামেরাটি বেস্ট চয়েস হয়ে যাবে।



গাইস আই হোপ আজকের Coolest Tech Gadgets সিরিজটি আপনাদের পছন্দ হয়েছে। নিয়মিত এরকম Coolest Tech Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments