Trending

6/recent/ticker-posts

Top 8 Cheapest and Most Useful Gadgets | BdGadgetsReview

আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি দিনের শুরু থেকে রাত পর্যন্ত। গ্যাজেট আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। গ্যাজেট আমাদের কাজকে ইজি করে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 8 Cheapest and Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Useful Gadgets, Cheapest and Most Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Top 8 Cheapest and Most Useful Gadgets | BdGadgetsReview
Top 8 Cheapest and Most Useful Gadgets | BdGadgetsReview


Number 8. Y68 Smart Watch

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি স্মার্ট ওয়াচ দিয়ে, নরমালি আজকাল স্মার্ট ওয়াচের চাহিদা বেড়ে চলেছে, কারণ নিজেকে ডিপলি এনালাইস্ট করতে এটা হেল্পে করে থাকে। আপনি হয়তো ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ওয়াচ দেখে থাকবেন বাট এখন যে স্মার্ট ওয়াচটি দেখতে পাচ্ছেনে এটার মাঝে এডিশনাল স্মার্ট ফিচার ছাড়াও আরো ডিফ্রেন্ট টাইপের এডভান্স লেভেলের স্মার্ট ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটার মাঝে কল থেকে শুরু করে নোটিফিকেশন এলার্ট পেয়ে যাবেন এছাড়া ডিফ্রেন্ট টাইপের অ্যাপ্স মানে হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জারের মতো আরো অনেক ধরনের অ্যাপ্স ইউস করতে পারবেন। স্মার্ট এ ওয়াচটির বিশেষ ফিচার হচ্ছে এটার হেল্পে আপনার ব্লাড প্রেসার মাপতে পারবেন, এছাড়া হার্ডরেট মনিটর, স্টেপ কাউন্টার স্লিপ মনিটরের মতো এডভান্স ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। এছাড়া এটার অফিসিয়াল অ্যাপের হেল্পে রিমোর্টলি আপনার স্মার্টফোন কন্ট্রোল করতে পারবেন, ফটোস ক্লিক করতে পারবেন, পুস নোটিফিকেশন সেন্ড করতে পারবেন। স্মার্ট এ ওয়াচটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। অভার অল যদি আপনি বাজেটের মাঝে স্মার্ট ওয়াচ খুজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় স্মার্ট এ ওয়াচটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ পচাশি (৩৮৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 7. Wireless Magnet Earphone

গাইস যদি আপনি বাজেটের মাঝে ওয়ারলেস ইয়ারফোন খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ ইয়ারফোনটি। ফাস্ট অফ অল ইয়ারফোনটি ওয়ারলেস এরফলে এটাকে কেরি করা অনেক ইজি হয়ে থাকে। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি এটাকে অন করে আপনার ফোনের সাথে ব্লুতুথের হেল্পে কানেক্ট করে নিতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। ইয়ারফোনটির মাঝে কয়েকটি বাটন দেওয়া হয়েছে আর আপনি এগুলোর হেল্পে সং প্লে-পস, ভলিউম আপ-ডাউন, কল রিসিভ-রিজেক্ট করতে পারবেন। ইভেন এটার হেল্পে আপনি কথাও বলতে পারবেন। এছাড়া এ ইয়ারফোন এক বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে ম্যাগনেটিভ এটাচমেন্ট ফিচার দেওয়া হয়েছে এরফলে একটি স্পীকারের সাথে আরেকটি এটাচ করে যগিং, রানিং, এক্সারসাইজ ইজিলি করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারজা থেকে মাত্র সাতানব্বই (৯৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6. A9 ip Camera

আজকাল নিজের সিকুরিটির সাথে সাথে ঘর বা দোকান অথবা অফিসের সিকিউরিটি অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে আর এজন্য আমরা ইউস করে থাকি সিসি ক্যামেরা বাট সিসি ক্যামেরা অনেক কস্টলি হওয়ার সাথে সাথে মেইনটেন্ট করা অনেক আনইজি  হয়ে থাকে, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ আইপি ওয়ারলেস ক্যামেরাটি। ক্যামেরাটির ডিজাইন অ্যান্ড লুকস মিনিমিলিস্টিক রাখা হয়েছে, এরফলে ইজিলি কেরি বা এটার সাথে আসা স্ট্যান্ডের সাথে স্টিক করে ইউস করতে পারবেন। ক্যামেরাটির মাঝে কয়েকটি বাটন দেওয়া হয়েলছে আর এগুলোর হেল্পে আপনি এটার মুড, ফিচার অ্যান্ড এক্সেস করতে পারবেন। এছাড়া স্টোরেজ হিসেবে এটার মাঝে আপনি SD কার্ড ইনসার্ট করতে পারবেন। স্মার্ট এ ক্যামেরাটি আইপি ক্যামেরা এরফলে আপনি যেকোণো প্লেস থেকে আপনার ঘর বা দোকান অথবা অফিসের ভিউ দেখতে পারবেন লাইক সিসি ক্যামেরার মতো। এছাড়া এটার মাঝে এডভান্স ফিচার হিসেবে মোশন ডিটেকশন ফিচার, আননোন সাসপিসিয়েস ফিচার পেয়ে যাবেন, এরফলে যদি কোণো পারসোন আপনার পারমিশন ছাড়া ঘরে বা অফিসে প্রবেশ করে তাহলে এ ক্যামেরা আপনার ফোনে নোটিফিকেশন দিয়ে দিবে। ক্যামেরারটির মাঝে আরকটি ইমপোর্টেন্ট ফিচার দেওয়া হয়েছে তাহলো নাইট ভিশন ফিচার, মানে আপনি এটার হেল্পে রাতের সময় আপনার ঘর বা অফিসের ভিউ দেখতে পারবেন। অভার অল দেখা যায় নিজের সিকিউরিটির সাথে সাথে ঘর বা অফিসের সিকিউরিটি অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছয়শ পঞ্চাশ (৬৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. Ear Cleaner Earpick

গাইস আমাদের শরীরের এক্সটার্নাল এরিয়া ক্লিন করার জন্য আমরা ডিফ্রেন্ট টাইপের সুপ বা প্রসাধনী ইউস করে থাকি বাট ইনটার্নাল এরিয়ার মাঝে ইয়ার ক্লিন করার জন্য কটন বার বা অন্যান্য জিনিস ইউস করে থাকি আর এতে অনেক সময় আমাদের কানের প্রব্লেম ক্রিয়েট হয়ে থাকে, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি ইয়ার ক্লিনার ইয়ারপিক। গ্যাজেট্টি ডিজাইন করা হয়েছে ইয়ারের জন্য আর এটার মাঝে লাইটিং ফিচার দেওয়া হয়েছে এরফলে আপনি দেখে দেখে কান পরিষ্কার করতে পারবেন। গ্যাজেট্টিকে আপনি বা আপনার বাচ্চা অথবা যেকোণো পারসোন ইজিলি ইউস করতে পারবে। আর যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁচিশ (২৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. 116 Plus Smart Watch

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট ওয়াচ, বাট এটার ফিচার অন্য সব ওয়াচ থেকে এডভান্স দেওয়া হয়েছে। স্মার্ট এ ওয়াচের মাঝে আপনি ফুল স্কিন ফিচার পেয়ে যাবেন, এরফলে টাচ করে ইজিলি কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে এডভান্স লেভেলের ফিচার হার্ডরেট মনিটর, ব্লাড প্রেসার ফিচার, এলার্ম ক্লক, স্টেপ কাউন্টারের মতো এডভান্স ফিচার এটার মাঝে দেওয়া হয়েছে। এছাড়া আপনার স্মার্টফোনের হেল্পে এটাকে ফুল্লি কন্ট্রল করতে পারবেন। টুয়েন্টি ফোর আওয়ার্স হেলথ ট্র্যাকিং, মাল্টিপল স্পোর্টস ফিচার, ডিফ্রেন্ট টাইপের অ্যাপ্স ইনস্টল, অ্যান্ড স্মার্ট এ ওয়াচটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। ওয়াচটির মাঝে কল থেকে শুরু করে নোটিফিকেশন এলার্ট আরো অনেক ধরনের ফিচার ইজিলি ইউস করতে পারবেন। আর যদি বলা হয় স্মার্ট এ ওয়াচটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ ষাট (৩৬০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Vinci Motorbike

এ মোটর বাইকের বিশেষ ফিচার হচ্ছে এটা দেখতে ইউনিক অ্যান্ড অ্যামেজিং হয়ে থাকে, সেই সাথে স্টাইলিশ অ্যান্ড লুকসের সাথে সাথে এটার মাঝে আপনি নেক্সট লেভেলের কনফোর্ট পেয়ে যাবেন। যদি বলা হয় এ বাইকের ডিজাইনের কথা তাহলে এটা অন্য সব বাইক থেকে একদমি ডিফ্রেন্ট হয়ে থাকে, বিশেষ করে এটার ফ্রেম একদম সোজা করে দেওয়া হয়েছে। এ ফ্রেমের সামনের দিকে হেড লাইট অ্যান্ড পিছের দিকে টেল লাইট দেওয়া হয়েছে। বাইকটির উপরের পার্ট এক মোটা রডের মতো লাগে যা এটা বানিয়ে থাকে অ্যামেজিংক। আপনি এ স্টাইলিশ বাইককে মোটর বাইকের মতো তো চালাতেই পারবেন, সেই সাথে এটাকে আপনি বাইসাইকেলের মতোও রাইড করতে পারবেন, এটার মাঝে দেওয়া প্যাডেলের হেল্পে। অভার অল এ বাইকের লুকস অ্যান্ড ডিজাইন একদম সিম্পল রাখা হয়েছে, আর বাইকের সব পার্টস এটার সিটের ফ্রেমের মাঝেই দেওয়া হয়েছে। গাইস যদি আপনি আর্বন রাইডিং অ্যান্ড কমিনেট করার জন্য এক স্টাইলিশ অ্যান্ড ইউনিক বাইক খুজে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ বাইকের প্রাইজের কথা তাহলে এক হাজার পাঁচশ ডলারের মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 2. Jumbo Desk Stand

গাইস যদি বলা হয় জাম্বু ডেক্স স্ট্যান্ডের কথা তাহলে এটা আপনার ওয়ার্ক প্লেসের মাঝে আপনার এপ্রোসকে অ্যান্ড সাথেই আপনার ওয়ার্কিং স্টাইল একদম পাল্টে দিবে। এ ডেক্স আপনার ওয়ার্ককে করে দিবে একদম ইজি অ্যান্ড কনভিনিয়ন। গাইস এটা এক স্ট্যান্ডিং ডেক্স আর এটার হাইট এডজেস্টেবল, আর এটার মাঝে আপনার ল্যাপটপ অ্যান্ড অন্য সব জিনিসকে রেখে ইজিলি কাজ করতে পারবেন। এবং এটার হাইডকে এডজাস্ট করতে পারবেন আপনার কমফোর্টের একোর্ডিং। এছাড়া এ ডেক্সের সেলসও এডজেস্টেবল হয়ে থাকে এরফলে আপনার নেকের সাথে সাথে পোসসারের মাঝে পেইন হবেনা। স্টাইলিশ এ ডেক্স হ্যান্ড ক্রেপটেড এরফল এটার লুকস অ্যান্ড ডিজাইন একদম ইউনিক হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে চার হাজার সাতশ (৪৭০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. Speaker Backpack

গাইস যেকোনো লং রোড ট্রিপকে ফান রোড ট্রিপ বানিয়ে থাকে তাহলো মিউজিক, আর যদি আপনি মিউজিক লাভার হয়ে থাকেন তাহলে এ অ্যামেজিং ব্যাকপ্যাকটি আপনার অনেক পছন্দ হয়ে যাবে। এটার হেল্পে চলতে ফিরতে সাউন্ড সিস্টম আপনার সাথে নিয়ে ঘুরতে পারবেন। এ ব্যাগের মাঝে ডুয়েল হাই ফাই স্পীকার দেওয়া হয়েছে, আর এ স্পীকারকে যেকোনো ব্লুতুথ ডিভাইসের সাথে কানেক্ট করতে পারবেন,সেই সাথে এটার হেল্পে পাওয়ারফুল অ্যান্ড ক্লিয়ার সাউন্ড করতে পারবেন। ব্যাগটিকে একবার ফুল চার্জ করার পরে কোনো রকম ব্রেক ছাড়াই কন্টিনিউয়াসলি ফাইভ টু সিক্স আওয়ার পর্যন্ত মিউজিককে ইনজয় করতে পারবেন। এছাড়া এ ব্যাকপ্যাকের মাঝে আপনার প্রয়োজনীয় সব জিনিস লাইক ল্যাপটপ বুক্স বোতল ক্যামেরা ইজিলি রাখতে পারবেন। ব্যাগটি দেখতেও অনেক স্টাইলিশ হয়ে থাকে আর এটাকে আপনার কমফোর্টের একোর্ডিং কেরি করতে পারবেন। EVA ফোম অ্যান্ড লাইলন দিয়ে বানোনে এ ব্যাগ ওয়াটা প্রুভ অ্যান্ড স্ট্রং তো হয়েই থাকে, বাট এটার মেইন কাজ হচ্ছে এটার হেল্পে যেকোনো জায়গায় মিউজিককে ইনজয় করতে পারবেন। আর যদি বলা হয় এ ব্যাগের প্রাইজের কথা তাহলে নয় হাজার (৯,০০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


গাইস আইহোপ আজকের Top 8 Cheapest and Most Useful Gadgets সিরিজটি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Useful Gadgets, Cheapest and Most Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments