Trending

6/recent/ticker-posts

Top 7 Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview

দিন যতো যাচ্ছে গ্যাজেটের চাহিদা বেড়ে চলেছে। প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, কারণ গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Cheapest and Most Useful Gadgets সম্পর্কে। নিয়মত Latest Gadgets, Awesome Gadgets, Most Useful Gadgets, and Many Type Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview
Top 7 Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview


Number 7. A9 Action Camera

গাইস আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি একশন ক্যামেরা দিয়ে। যদি আপনি ব্লগিং পার্পাসে বা ডিফ্রেন্ট টাইপের ভিডিও শুট করার জন্য বাজেটের মাঝে ক্যামেরা খুজে থাকেন তাহলে এ একশন ক্যামেরাটি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। ফাস্ট অফ অল এটা ইউজার ফ্রেন্ডলি আর এটাকে আপনি যেকোণো প্লেসের মাঝে স্টিক বা হ্যাংক করে ভিডিও শুট করতে পারবেন। সেই সাথ এ ক্যামেরার মাঝে পেয়ে যাবেন ওয়াটার প্রুফ কেস আর এটার হেল্পে আপনি আন্ডার ওয়াটার ফটোস অ্যান্ড ভিডিওস শুট করতে পারবেন। 
এছাড়া যদি চান এটাকে আপনার সাইকেল বা হেলমেটের মাঝে এটাচ করে ব্লগিং ভিডিও ইজিলি শুট করতে পারবেন। ক্যামেরাটির মাঝে দেওয়া হয়েছে কয়েকটি বাটন এটাকে কন্ট্রোল করার জন্য আর আপনি এ ক্যামেরার হেল্পে প্রফেশনাল লেভেলের ফটোস ভিডিওস ইজিলি শুট করতে পারবেন। অভার অল গাইস যদি আপনি বাজেটের মাঝে ক্যামেরা খুজে থাকেন ডিফ্রেন্ট টাইপের ভিডিওস অ্যান্ড ফটোস ক্লিক করার জন্য তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ একশন ক্যামেরাটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার ছয়শ পঁয়ষট্টি (১৬৬৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6. Selfie Stick Tripod XT02

গাইস যদি আপনি শর্ট ভিডিওস বা ব্লগিং ভিডিওস অথবা ডিফ্রেন্ট টাইপের ভিডিওস শুট করে থাকেন তাহলে টাইপডের ইউস অনেক বেশি পরে থাকে আর যদি আপনি বাজেটের মাঝে টাইপড খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ স্মার্ট টাইপডটি। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ টাইপডকে আপনি সেলফি স্টিকের মতো ইউস করতে পারবেন। সেই সাথে এটার মাঝে দেওয়া হয়েছে বিল্টিন LED লাইট এরফলে সুপার ব্রাইটনেসে ভিডিও বা ফটোস ক্লিক করতে পারবেন। 
গ্যাজেট্টি যদি চান এক স্ট্যান্ডের মতোও ইউস করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টির বিশেষ ফিচার হচ্ছে এটা আপনি দূর থেকে রিমোর্টলি কন্ট্রোল করতে পারবেন। মানে এটারের মাঝে ব্লতুথ রিমোর্ট কন্ট্রোলার বাটন পেয়ে যাবেন এরফলে ইজিলি ভিডিওস ফটোস দূর থেকে ক্লিক করে শুট করতে পারবেন আর এতে করে ভিডিও শুট করার বা ফটোস ক্লিক করার জন্য একাদিক পারসোনের প্রয়োজন হবেনা। স্মার্ট এ গ্যাজেট্টি ফুল্লি ফোল্ডেবল এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন, এবং আউটডোরে ব্লগিং ভিডিও বা ডিফ্রেন্ট টাইপের টিকটক ভিডিও অথবা শর্ট ভিডিও করতে পারবেন। আর যদি বলা হয় এ মাল্টি ইউজেস গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুশ আশি (২৮০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. Rainbow Karambit Knife

নরমালি আমরা সেলফ ডিফেন্সের জন্য প্রথম পায়রুটি দিয়ে থাকি নাইফ, কারন এটা ইজি টু ইউস অ্যান্ড ইজি টু কেরি হয়ে থাকে। এখন যে নাইফটি দেখতে পাচ্ছেনে এটার বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে দেওয়া হয়েছে কার্ব ডিজাইন এরফলে দেখতে ইউনিক লাগে। নাইফটির মাঝে গ্রিপিং করার জন্য এক হোল এবং গ্রিপিং স্টেপ পেয়ে যাবেন। সেই সাথে এটারকে আপনি ডিফ্রেন্ট টাইপের কাটিং পার্পাসে ইউস করতে পারবেন। নাইফটিকে টাইটেনিয়াম ফিনিশের সাথে মেক করা হয়েছে এরফলে সহজে নষ্ট হয়ে যাবেনা। আর এটার সার্পনেস একদম অসাম হয়ে থাকে। 
ইনডোর হোক বা আউটডোর এটাকে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, এবং সেলফ ডিফেন্স হিসেবে ইউস করতে পারবেন। অভার অল যদি আপনি নিজের সেফটি বা ডিফ্রেন্ট টাইপেরর কাটিংয়ের জন্য ইউনিক ডিজাইনের নাইফ খুজে থাকেন তাহলে এটাকে ট্রাই করতে পারবেন। আর যদি বলা হয় এ কার্ব নাইফটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ সাতাশ (৫২৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. SQ11 Mini Camera

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি ক্যামেরা আর এ ক্যারা সাইজে এতোটাই ছোট হয়ে থাকে যে এক কয়েনের থেকেও ছোট। মিনি এ ক্যামেরাটির হেল্পে আপনি HD কুয়ালিটির ভিডিও শুট করতে পারবেন, এটাকে আপনার সাথে স্টিক করে ভিডিও শুট করতে পারবেন। সেই সাথ কোথাও হ্যাং করে সিসি ক্যামেরার মতো ভিডিও রেকোর্ট করতে পারবেন। এছাড়া এটার মাঝে নাইট ভিশন ফিচার এবং মোশন ডিটেকশন ফিচার পেয়ে যাবেন, যা এক প্রফেশনাল ক্যামেরার মাঝে দেওয়া হয়ে থাকে। ক্যামেরা সাথে আসা স্ট্যান্ডের হেল্পে যেকোণো প্লেসের মাঝে স্টিক করতে পারবেন, আপনার কারের মাঝে রেখে ডেক্স ক্যামেরের মতো ভিডিও রেকোর্ড করতে পারবেন, অথবা আপনার সাইকেলের মাঝে লাগিয়েও ভিডিও রেকোর্ড করতে পারবেন, আর স্টোরেজ হিসেবে এটার মাঝে ইনসার্ট করতে হবে SD কার্ড। 
মিনি এ ক্যামেরাটির ইউস নির্ভর করবে আপনার ক্রিয়েটিভিট উপরে আপনি এটাকে কিভাবে ইউস করতে চান, যদি চান এটাকে হিডেন ক্যামেরা বা স্পাই ক্যামেরার মতোও ইউস করতে পারবেন। অভার অল দেখা যায় বাজেটের মাঝে এ ধরনের ক্যামেরা অনেক ইউসফুল হয়ে থাকে। আর যদি বলা হয় মিনি এ ক্যামেরার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মত্র পাঁচশ ষাট (৫৬০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Temperature Ring

নরমালি আমরা ফ্যাশনের জন্য অনেক সময় রিং ইউস করে থাকি, বাট ওসব ফ্যাশন ছাড়া আর কোণো কাজে আসে না, তবে এখন যে রিংটি দেখতে পাচ্ছেন এটার মাঝে আপনি ফ্যাশন ছাড়াও আরো মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। রিংটি দেখতে স্টাইলিশ হওয়ার সাথে সাথে এটার মাঝে আপনি টেম্পারেচার ফিচার পেয়ে যাবেন, মানে এটার মাঝে আপনার শরীরের তাপমাত্রা দেখতে পারবেন, এরফলে নিজের শরীরের প্রতি এলার্ট থাকতে পারবেন। রিংটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। সেই সাথে এ রিং ইমোশনের সাথে সাথে রিংয়ের কালার চ্যাঞ্জ হয়ে থাকে যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। রিংটিকে ছেলে হোক বা মেয়ে যেকোণো পারসোন ইজিলি ইউস করতে পারবে, আর এটাকে আপনি যেকোণো সিচুয়েশনে বা যেকোণো গেটাপের সাথে ইজিলি ইউস করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মত্র পচানব্বই (৯৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. Micro Plier Tool Kit

আমাদের ডেইলি লাইফে টুলসের ইউস অনেক বেশি পরে থাকে বাট আলাদা আলাদা টুলস কেরি করে বা ক্রয় করা অনেক কস্টলি হয়ে থাকে এ জন্য আপনি ট্রাই করতে পারেন এ মাল্টি টুলস গ্যাজেট্টি। ফাস্ট অফ অল টুলস সেটটি ফুল্লি ফোল্ডেবল আর সাইজে কমপ্যাক্ট হওয়ায় এটার সাথে আসা কভারের হেল্পে ইজিলি কেরি করতে পারবেন। টুলটিকে যখন আপনি আনফোল্ড করবেন এটার মাঝে আপনি এক প্লাস পেয়ে যাবেন, সেই সাথে এটার মাঝে দেওয়া হয়েছে LED ফ্ল্যাশ লাইট এরফলে রাতের সময় বা কাজের সময় এটা আপনাকে অনেক হেল্পে করে থাকবে। এছাড়া এটার মাঝে মাল্টিপল কাটিং টুলস, সার্প টুলস পেয়ে যাবেন আর এসবের হেল্পে আপনার কাজ ইজিলি করতে পারবেন। দেখা যায় আমাদের ডেইলি লাইফে টুলসের অনেক ইউস হয়ে থাকে, হোক ইনডোর বা আউটডোর আর এ টুলস সেট আপনার ডেইলি লাইফে ডিফ্রেন্টভাবে হেল্প করে থাকে। আর যদি বলা হয় এ টুলস সেটটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ পঁচাশি (১৮৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. Projex

নমালি যখন গেমিংয়ের কথা  বলা হয়ে থাকে আমাদের মাইন্ডের মাঝে স্মার্টফোন বা পিসির কথা চলে আসে বাট এ গেমিং সেট্টি অন্যসব থেকে একদম ডিফ্রেন্ট হয়ে থাকে, কারন এটার মাঝে কোণো রকম টিভির প্রয়োজন হবানা, বা কোণো রকম মনিটরের প্রয়োজন হয়েনা, জাস্ট এ প্রজেক্টারের মতো ডিভাইসকে আপনার ঘরের যেকোণো ওয়ালের মাঝে সেট করে নিতে হবে, আর এটার সাথে আসা এটাচ গানের হেল্পে ওয়ালের মাঝে টার্গেটকে শুট করতে হবে, সাথে এ গেমসকে স্লো বা টিম মেম্বারের সাথে ইজিলি ইনজয় করতে পারবেন, এটা মাঝে ফাইভ ইনভিল্ট গেমস দেওয়া হয়েছে আর এটা ব্যাটারির হেল্পে চলে থাকে এরফলে ইনডোর বা আউটডোরে ইজিলি গেমস ইনজয় করতে পারবেন, আর এটার মাঝে দেওয়া কালারফুল LED লাইট এটাকে আরো অ্যামেজিং লুকস দিয়ে থাকে। আর যদি বলা হয় এ গেমিং সেটের প্রাইজের কথা তাহলে চার হাজার একশ (৪১০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


গাইস আইহোপ আজকের Top 7 Cheapest and Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মত Latest Gadgets, Awesome Gadgets, Most Useful Gadgets, and Many Type Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments