Trending

6/recent/ticker-posts

8 Coolest and Most Useful Gadgets | BdGadgetsReview

আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন 8 Coolest and Most Useful Gadgets সম্পর্কে যা আপনার লাইফে নানাভাবে হেল্পে করে থাকবে। গ্যাজেট আমরা ডেইলি ইউস করে থাকি দিনের শুরু থেকে রাত পর্যন্ত। বাট সব গ্যাজেট সবার জন্য পার্ফেক্ট না, একটি ইউনিক অ্যান্ড স্মার্ট গ্যাজেট হতে পারে আপনার স্মার্ট চয়েস। নিয়মিত Coolest Gadgets, Most Useful Gadgets, Cheapest Gadgets and Many Type Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

8 Coolest and Most Useful Gadgets | BdGadgetsReview
8 Coolest and Most Useful Gadgets | BdGadgetsReview


Number 8. M28 Tws Low Latency Earbuds

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি অ্যামেজিং স্মার্ট ইয়ারবার্ডস দিয়ে। মিউজিক শোনার জন্য হোক বা গেমস প্লে আমরা সবাই প্রায় ইয়ারফোন অথবা ইয়ারবার্ডস ইউস করে থাকি, বাট যদি আপনি বাজেটের মাঝে ইয়ারবার্ডস নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ অ্যামেজিং ইয়ারবার্ডসটি। ফাস্ট অফ অল এটা গেমিং ইয়ারবার্ডস আর এটার মাঝে আপনি কোণো রকম লেটেন্সি পাবেনা। স্টেপ, গান শুট সব কিছু একুরেট পেয়ে যাবেন। এছাড়া এটাড় মাঝে দেওয়া হয়েছে মিরর স্কিন, LED ডিসপ্লে, ব্লুতুথ ফাইভ পয়েন্ট ওয়ান, যা এডভান্স লেভেলের ট্রান্সফারেন্স বলতে পারেন। ইয়ারবার্ডসকে ইউস করার জন্য জাস্ট আপনার ফোন বা পিসির সাথে কানেক্ট করে নিতে হবে, দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। এটার মাঝে দেওয়া LED ফিচার এটাকে আরো অ্যামেজিং লুকস দিয়ে থাকে। এছাড়া এটার ডিসপ্লের মাঝে ব্যাটারি পারসেনটেসও দেখতে পাবেন। এ ইয়ারবার্ডের হেল্পে সিক্স আওয়ার সিংগিং টাইম, স্ট্যান্ড বায় টু হান্ড্রেড আওয়ার অ্যান্ড এটার কেস থেকে ফোর টু ফাইভ টাইম চার্জ করতে পারবেন, যা এটাকে বানিয়ে থাকে এডভান্স লেভেলের ইয়ারবার্ডস। অভার অল দেখা যায় ফিচারের দিক দিয়ে এটার মাঝে কুমতি রাখা হয়নি। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র আটশ নব্বই (৮৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 7. Universal Phone Holder

নরমালি আমরা ফোনকে হোল্ড করে রাখার জন্য ফোন হোল্ডার ইউস করে থাকি। যদি আপনি বাজেটের মাঝে ফোন হোল্ডার খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ ইউনিভার্সেল ফোন হোল্ডারটি। ফাস্ট অফ অল এটা ইজি টু ইউস আর এটার মাঝে আপনি থ্রি সিক্সটি ডিগ্রী রোটেটিং ফিচার পেয়ে যাবেন। এছাড়া আলট্রা হাই টাইনলেস, ইজি ইনস্ট্যালেশন, সেলফি স্টিকের মতোও ইউস করতে পারবেন। এখানেই শেষ নয় এটাকে ডেক্সের মাঝে রেখে মুভি, ভিডিও কল, নেট ব্রাউজিং, ভিডিও শুটিং, আরো ডিফ্রেন্ট ভাবে ইউস করতে পারবেন। অভার অল দেখা যায় গ্যাজেট্টি ছোট হলেও এটার মাঝে সব ধরনের ফিচার পেয়ে যাবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ পঞ্চান্ন (১৫৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Kospet Rock Smart Watch

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি রক স্মার্ট ওয়াচ, আর এটাকে বিশেষ করে বানানো হয়েছে আউটডোর এক্টিভিটির জন্য। ওয়াচটির মাঝে দেওয়া ফিচার এটাকে বানিয়ে থাকে ফিউচারিস্টিক। ওয়াচটিকে যদি আপনি টুয়েন্টি ফোর আওয়ার ফ্রিজাপ্ট করেন তাহলে এ ওয়াচটির কিছুই হবেনা। সেই সাথে এটার হেল্পে আপনি ছোট খাটো জিনিস ইজিলি ভাংতে পারবেন। এছাড়া ওয়াচটি ফুল্লি ওয়াটার প্রুফ হওয়ার সাথে সাথে ফুল্লি স্ক্রেস প্রুফ। এখানেই শেষ নয় এ ওয়াচটির উপর দিয়ে যদি আপনি গাড়িও নিয়ে যান তাহলেও এ ওয়াচটি বিন্দু মাত্র ক্ষতি হবেনা বা নষ্ট হয়ে যাবে না। একটি নরমাল স্মার্ট ওয়াচের মাঝে যতো সব ফিচার দেওয়া হয়ে থাকে সব ফিচার এটার মাঝে পাবেন, এছাড়া এটার মাঝে এডিশনাল ফিচারও দেওয়া হয়েছে। লাইক টুয়েন্টি ফোর আওয়ার ট্র্যাকিং, টুয়েন্টি মাল্টিপল স্পোর্টস মুড, সাইকেলিং মুড, অল ডে হেলথ ট্র্যাকিং মনিটর, এছাড়া আরো অনেক ধরনের এডভান্স লেভেলের এডভান্স মুড পেয়ে যাবেন। অভার অল দেখা যায় এ ধরনের স্মার্ট ওয়াচ আউটডোর এক্টিভিটির সাথে সাথে ডেইলি ইউজের জন্য বেস্ট ওয়াচ হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার সাতশ নিরানব্বই (২৭৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Card Gas Lighter

গাইস যদি আপনি স্মুকার হয়ে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে, কারণ এটা একটি লাইটার আর এটা ডিজাইন করা হয়েছে কার্ডের মতো। লাইটারটির ডিজাইন অ্যান্ড লুকস একদমি ইউনিকভাবে করা হয়েছে। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি স্লাইড করলে এটার মাঝে আগুন দেখতে পাবেন আর এটার হেল্পে আপনি সিগারেট বা এটাকে ফায়ার স্টাটার হিসেবে ইউস করতে পারবেন। লাইটারটির ডিজাইন মিলিমিস্টিক হওয়ায় ইজিলি কেরি করতে পারবেন। এছাড়া এটার মাঝে এক লাইট ফিচার দেওয়া হয়েছে যা অন্ধকারে ইউস করতে পারবেন, রিফিল ফিচার থাকায় গ্যাস শেষ হয়ে গেলে ইজিলি রিফিল করতে পারবেন। আর যদি বলা হয় এ লাইটারটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মত্র একশ নব্বই (১৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Scarlett Electric Hand Mixer

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ব্লেন্ডার। নরমালি আপনি কিচেনে ইউসের জন্য আপনি ডিফ্রেন্ট টাইপের ব্লেন্ডার দেখে থাকবেন বাট এখন যে ব্লেন্ডারটি দেখতে পাচ্ছেন এটা একটি হ্যান্ড ব্লেন্ডার, বাট এটা হ্যান্ড বেল্ডার হলেও এটার মাঝে আপনি সেভেন স্পীড মুড অপশন পেয়ে যাবেন এরফলে এটার হেল্পে আপনি মাল্টিপল কিচেনের কাজ করতে পারবেন। আপনি এটার হেল্পে ফুডস ব্লেন্ড, বাটার কেক মেক করতে পারবেন, এছাড়া আরো ডিফ্রেন্ট টাইপের জিনিস ব্লেন্ড করতে পারবেন। এছাড়া এটার সাথে ফোর ডিফ্রেন্ট টাইপের ব্লেড অপশন পেয়ে যাবেন, যা আপনাকে মাল্টিপল জিনিস ব্লেন্ড করতে হেল্প করে থাকবে। অভার অল গাইস যদি আপনি বাজেটের মাঝে ব্লেন্ডার খুজে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে পাঁচশ দশ (৫১০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Xiaomi Rechargeable 3D Shaver

গাইস যাদি আপনি মেল পারসন হয়ে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে। দেখা যায় একজন পুরুষ মানুষের দাড়ি ক্লিন করার জন্য সেলুনে জেতে হয় বাট যদি আপনি ঘরের মাঝে দাড়ি ক্লিন বা কাটিং করতে চান তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। কারণ এ ট্রিমারের মাঝে এডভান্স লেভেলের ফিচার দেওয়া হয়েছে আর এটা একটি থ্রি ডি ইলেকট্রিক ট্রিমার। এছাড়া এটার মাঝে থ্রি ব্লেড মুড একসাথেই দেওয়া হয়েছে যা একদম ব্লেডের মতো ক্লিন করে থাকে। সেই সাথে এ ট্রিমারের মাঝে চুল কাটার জন্যও আলাদা অপশন দেওয়া হয়েছে। স্মার্ট এ ট্রিমারের ফিচার এখানেই শেষ নয়, এ ট্রিমার ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে আপনার বিয়ার্ড ক্লিন করার পরে ইজিলি ট্রিমারটি ওয়াশ করতে পারবেন। আর যদি এটার চার্জ শেষ হয়ে যায় তাহলে USB টাইপ সির হেল্পে ইজিলি চার্জ করতে পারবেন। যদি বলা হয় এ স্মার্ট ট্রিমারটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মত্র বারোশ (১২০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Podchain Pro

গাইস স্মার্ট এ গ্যাজেট্টি ডিজাইন করা হয়েছে এক লকেটের মতো বাট এটা লকেট না, এটা একটি অ্যাপেলের ইয়ারপডের জন্য এক ওয়ারেবল চার্জার। গ্যাজেট্টি দেখতে স্টাইলিশ হওয়ার সাথে সাথে এটার মাঝে অ্যামেজিং ফিচার পেয়ে যাবেন, আপনার ইয়ারপডের ক্যাসকে আর চার্জ করার প্রয়োজন নেই, সিমপ্লি এটার মাঝে ইয়ারপডস প্লাগিন করে লক করে দিতে হবে দ্যান তারপরে এটার মাঝে দেওয়া বাটন প্রেস করতেই এয়ারপডস চার্জ হওয়া শুরু করে দিবে। এটাকে ইউজ করার সাথে সাথে আপনার গলার মাঝে হ্যাংক করে রাখতে পারবেন, আর এটা আপনাকে এক ইউনিক লুক প্রভাইট করে দিবে। গ্যাজেট্টি লাইট ওয়েট হয়ে থাকে এরফলে লং টাইম সাথে রাখলেও মনে হবেনা আপনার সাথে কোণো কিছু রয়েছে। যদি চান এটাকে পকেটে বা ব্যাগের মাঝেও কেরি করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে তিন হাজার দুইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. Ironman Robot

গাইস আপনি তো আয়রন ম্যান ড্রোন দেখেছেন চলুন দেখে নেওয়া যাক আয়রন ম্যান রোবট। স্মার্ট এ রোবটি ইন্টারেক্টিভ হয়ে থাকে মানে এটা আপনার সাথে কথা বলে থাকবে। এটাকে আপনি কন্ট্রোল করতে পারবেন ডাইরেক্ট আপনার স্মার্ট ফোন বা ট্যাবলেটের হেল্পে এটার অফিশিয়াল অ্যাপের মাধ্যমে। স্মার্ট এ রোবটকে আপনি কমান্ড দিতে পারবেন এবং আপনার কামান্ড অনুযায়ী কাজ করে থাকবে। এটার বডিতে সেন্সোর এবং মাক্রফোন দেওয়া হয়েছে, যা ডিফ্রেন্ট টাইপের ফিচারের জন্য ইউজ হয়ে থাকে। রোবটের লুককে রিয়াল স্টিক রাখার জন্য এটার চেস্টে LED আর্ক রিয়াকটর এবং হাতের মাঝে LED রিপালসার দেওয়া হয়েছে যা দেখতে একদম ইউনিক লাগে টনির শুটের মতো। এটা চলার সময় রাস্তার মাঝে আসা অপস্টিক্যালকে সেন্স করে এবোয়েট করতে পারে। স্মার্ট এ রোবটকে কমান্ড দিয়ে আপনি অনেক ধরনের একশন করারতে পারবেন, সাথেই ডিফ্রেন্ট টাইপ গেমের মজা নিতে পারবেন। অভার অল গাইস ফান অ্যান্ড ইন্টারটেইনমেন্ট পার্পাসে এ রোবট পার্ফেক্ট চয়েস হয়ে যাবে।



গাইস আইহোপ আজকের 8 Coolest and Most Useful Gadgets সিরিজটি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Coolest Gadgets, Most Useful Gadgets, Cheapest Gadgets and Many Tape Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments