Trending

6/recent/ticker-posts

Top 7 Hi-Tech Most Useful Gadgets | BdGadgetsReview

গাইস দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানানোর জন্য। গ্যাজেট ছাড়া আমরা চলতেই পারিনা, কারণ গ্যাজেট আমাদের চারিদিকে রয়েছে। দিন যতো যাচ্ছে গ্যাজেটের চাহিদা বেড়েই চলেছে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Hi-Tech Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Useful Gadgets, Most Useful Gadgets, Future Gadgets, Latest Gadgets and Many Tyape Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Hi-Tech Most Useful Gadgets | BdGadgetsReview


Number 7. EyeDisk

আজকের ডেটে সিকিউরিটি অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে, আর আপনার পারসোনাল ডাটা ট্রান্সফার বা সেইভ রাখার জন্য হয়তো ডিফ্রেন্ট টাইপের পেনড্রাইভ ইউস করে থাকবেন। বাট এখন যে পেনড্রাইভটি দেখতে পাচ্ছেন এটা অন্য সব পেনড্রাইভ থেকে একদম ডিফ্রেন্ট হয়ে থাকে। গাইস এটা এমন পেনড্রাইভ যা আপনার আইসের স্ক্যান ছাড়া ওপেন হবেনা, এরফলে আপনার পারসোনাল ডাটা আপনি ছাড়া কেউ দেখতে পারবেনা। এটার মাঝে ফটোস, ভিডিওস, ডকুমেন্ট, অল মোস্ট সব কিছুই স্টোর করতে পারবেন। আর যদি বলা হয় এটাকে ইউসের জন্য তাহলে সিমপ্লি এটাকে সেটাপ করে নিতে হবে আর যখন পিসির সাথে কানেক্ট করবেন এটার মাঝে আপনার চোখকে স্ক্যান করতে হবে এরপরেই এটা ওপেন হবে। অভার অল দেখা যায় আজকের ডিজিটাল লাইফে নিজের পারসোনাল ডকুমেন্ট সেইভ রাখার জন্য এ ধরনের সিকিউরিটি অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।

Number 6. Progrip

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টিইউজেস গ্যাজেট। নরমালি যদি আমরা কোথাও ঘুরতে যাই বা ট্রাভেলে যাই তাহলে ডিফ্রেন্ট টাইপ ফটোস ক্লিক করে থাকি। তবে প্রপার মুমেন্টকে ক্লিক করার জন্য প্রয়োজন হয়ে থাকে বেটার কুয়ালিটির ক্যামেরা যা সবার কাছে থাকে না বাট এ গ্যাজেট্টির হেল্পে আপনার স্মার্টফোনকে ক্যামেরা বানিয়ে নিতে পারবেন। এ গ্যাজেটকে জাস্ট আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে নিতে হবে, দ্যান তার পরেই পার্ফেক্টলি ভিডিওস অ্যান্ড ফটোস ক্লিক করতে পারবেন। মিনি এ গ্যাজেট্টির মাঝে আলাদা ভাবে এক ক্যামেরা লেন্স দেওয়া হয়েছে যা ফটোর কুয়ালিটি অনেক ইনহ্যান্স করে থাকে। গ্যাজেট্টির আরেকটি ইমপোর্টেন্ট ফিচার হচ্ছে ডিয়েসেলারের মতো ফটোস ক্লিক করা ছাড়াও এটা পাওয়ার ব্যাংকের মতো ওয়ার্ক করে থাকে। এরফলে ইমার্জেন্সি সময়ে ফোন বা অন্য ডিভাইস ইজিলি চার্জ করতে পারবেন। এ ছাড়া এ গ্যাজেট্টিকে ফোন স্ট্যান্টের মতোও কাজে লাগাতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টি আপনি সব ধরনের ডিভাইসের সাথে ইজিলি ইউজ করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে অনেক কমপ্যাক্ট হওয়ায় আপনার সাথে কেরি করতে কোণো রকম প্রব্লেম হবেনা। অভার অল দেখা যায় মিনি এ গ্যাজেট্টি আপনার স্মার্টফোনের জন্য ডিফ্রন্ট ফিচার প্রভাইট করে দিবে।

Number 5. GameSir F8 Pro Snowgon

গাইস যদি আপনি এক এভারেজ এসপেক্টের স্মার্টফোন ইউস করে থাকেন অ্যান্ড গেমস প্লে করে থাকেন তাহলে এক কমন প্রব্লেম হয়ে থাকে ফোন হিট হয়ে গেমের মাঝে ল্যাগ করা। আর এমন প্রব্লেমকে নিমিশেষ শেষ করতে পারবেন এ গ্যাজেট্টির হেল্পে। এটা এক মোবাইল কুলিং প্যাড আর এটার হেল্পে আপনার ফোনকে হিটিং প্রব্লেম থেকে বাঁচাতে পারবেন। সিমপ্লি গ্যাজেট্টিকে আপনার ফোনের পিছে লাগাতে হবে দ্যান পাওয়ার অন করতেই গ্যাজেট্টি কাজ শুরু করে দিবে, এটা আপনার ফোনের হিটকে বাহিরে বের করে দিবে। স্মার্ট এ কুলিং গ্যাজেট্টি ইউস করলে আপনি রিলাক্স ওয়েতে গেমস প্লে করতে পারবেন। অভার অল দেখা যায় হার্ডকর স্মার্টফোন গেমারদের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউসফুল হয়ে থাকে।

Number 4. Hover Camera

গাইস নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ফ্লাইং ক্যামেরা, আর এটার ওয়েট মাত্র টু হান্ড্রেড থ্রার্টি গ্রাম হয়ে থাকে, সেই সাথে এটার মাঝে দেওয়া হয়েছে ফোর পোপেলার্স আর এটার হেল্পে ইজিলি ফ্লাই করে স্টিবিলিটির সাথে সেলফি বা ভিডিও শুট করতে পারবেন। গ্যাজেট্টিতে দেওয়া হয়েছে থার্টিন মেগা পিক্সেল ক্যামেরা তাও 4K কুয়ালিটির সাথে। এটাকে আপনি এক ড্রোনের মতো করেও ইউস করতে পারবেন। এ ক্যামেরার মাঝে ফেস ডিটেকশন ফিচার দেওয়া হয়েছে, সেই সাথে আপনার ফেসের মুভমেন্টের সাথে ফ্লাই করে পার্ফক্ট ফটো নিয়ে থাকবে। যদি এটা কোনো কিছুর সাথে দাক্কা বা আপনার হাত থেকে পরে যায়, তাহলে এটা ভেঙ্গে যাওয়ার পসিবিলিটি নেই, কারন এ গ্যাজেট্টি সুপার ফ্লেক্সিবল হয়ে থাকে, সেই সাথে এটার ব্যালেন্সিং একদম পার্ফেক্ট হয়ে থাকে। আর হাওয়াতে উড়িয়ে আপনার পছন্দ মতো সেলফি অ্যান্ড ফটোস ক্লিক করতে পারবেন। এ ফ্লাই ক্যামেরা মাঝে আরেকটি ফিচার দেওয়া হয়েছে, এটা ফোল্ডেবল হয়ে থাকে, মানে আপনি এটাকে ইজিলি ফোল্ড করে নিজের সাথে কেরি করতে পারবেন, আর যখন প্রয়োজন পরবে আনফোল্ড করে ভিডিওস বা ফটোস ক্লিক করতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে যেসব পার্সোন সেলফি বা ড্রোন শুট ভিডিও করে থাকে।

Number 3. Qcoo

গাইস রুবিসকিউব দিন দিন এডভান্স হয়ে যাচ্ছে, স্কিনে যে এলিগেন ব্লাক কিউবটি দেখতে পাচ্ছেন অর্গিমেন্টেড রিয়্যালিটি এটার মাঝে ইনক্লুড করে দেওয়া হয়েছে। এটাকে যখনি হালকা শ্যাক করবেন আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট হয়ে যাবে, আর এটার মাঝে আমাদের নোকিয়াওয়ালা ফেভারেট স্ন্যাকগেমস খেলতে করতে পারবেন তাও ডিফ্রেন্ট ওয়েতে। কারন এ গেমস থ্রি ডাইমেনশন রিয়্যালিটিতে খেলতে হয়। আর যদি আপনি এক ডেভলোপার হয়ে থাকেন তাহলে এটার মাঝে খেলার জন্য আলাদা ভাবে গেমস ডিজাইন করতে পারবেন, এছাড়া এটার মাঝে আলাদা প্যাটান ড্র করতে পারবেন, আর এ কিউব যেকোনো এইছের পার্সোনের জন্য সুইটেবল হয়ে থাকে, মাত্র দের ঘন্টায় এটা ফুল চার্জ হয়ে যায়, অর্গিমেন্টেড রিয়্যালিটি প্যাটান এটার মাঝে বানাতে পারবেন, সেই সাথে এটা এনড্রোয়েট অ্যান্ড আইওস ডিভাইসের জন্য সুইটেবল হয়ে থাকে। আর যদি বলা হয় এ মিনি সাইজের কিউবের প্রাইসের কথা তাহলে থ্রি থাউজেন্ট ফোর হান্ড্রেড টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। প্রাইসের দিক দিয়ে বেশি না যদি আপনি এটার এডভান্স ফিচারগুলো দেখেন। আর সাইজে কমপ্যাক্ট হওয়ায় আপনি ইজিলি কেরি করতে পারবেন অ্যান্ড বোরিং টাইমে ডিফ্রেন্ট টাইপের গেমস ইনজয় করতে পারবেন।

Number 2. Welle

গাইস আজকাল স্মার্ট ডিভাইসকে কন্ট্রোল করার জন্য ডিফ্রেন্ট টাইপ গ্যাজেট মার্কেটে দেখতে পাবেন, যাতে আপনার ঘরের মাঝে এপিরিয়ান্সকে ইজিলি কন্ট্রোল করতে পারেন, বাট যদি আপনি চান হাতের ইশারায় আপনার সব ডিভাইসকে কন্ট্রোল করতে তাহলে ইউজ করতে পারেন এ স্মার্ট গ্যাজেট্টি। এটা এক এমন জেস্টার রিকোগনাইজার হয়ে থাকে এটার হেল্পে ডিফ্রেন্ট টাইপ জেস্টার এপ্লাই করে আপনার সব ডিভাইসকে কন্ট্রোল করতে পারবেন। যদি আপনার ঘরের মাঝে লাইটকে কন্ট্রোল করতে চান মানে ব্রাইটনেস কম বাশি করতে চান তাহলে আপনার হাতের ফিঙ্গারের হেল্পেই করতে পারবেন। সাথেই টিভির ভলিউম আপ ডাউন এ মিনি গ্যাজেটের হেল্পে করতে পারবেন। গ্যাজেট্টি ছোট হলেও অনেক কাজের হয়ে থাকে আর আপনি এটার হেল্পে মাল্টীপল ডিভাইসকে এক্সেস করতে পারবেন,মানে এটার মাঝে আপনি ডিফ্রেন্ট ডিভাইসকে ডিফ্রেন্ট ওয়েতে কন্ট্রোল করার জন্য আলাদাভাবে জেস্টার সেট করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে অনেক ছোট হয়ে থাকে এতোটাই ছোট যে আপয়ানার টিভি বা এসির রিমোর্টের থেকে দুই গুন সাইজে ছোট হয়ে থাকে। আর যদি চান এটাকে ইজিলি আপনার পকেটে করে কেরি করতে পারবেন। গাইস আপনার হোমের ডিফ্রেন্ট টাইপ ডিভাইসকে কন্ট্রোল করার জন্য রিমোর্ট ইউজ না করে এ সিংগেল মিনি সাইজের গ্যাজেটের হেল্পে আপনার হোমের সব ডিভাইসকে ইজিলি কন্ট্রোল করতে পারবেন, যা একভাবে আপনার হোম ফুল্লি স্মার্ট হয়ে যাবে।

Number 1. RevolCam

নরমালি ফটোর কুয়ালিটি মেইনটেন্ট রাখার জন্য ডিফ্রেন্ট টাইপের লেন্সের প্রয়োজন পরে থাকে আর যদি আপনি স্মার্টফোন ফটোগ্রাফার হয়ে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক কাজে আসবে। কারণ এটার হেল্পে আপনি ডিফ্রেন্ট টাইপের ডিফ্রেন্ট এংগেলে ফটোস ক্লিক করতে পারবেন, আর এটা লেন্সের মতো ওয়ার্ক করে থাকে। স্মার্ট এ গ্যাজেটি অল ইন ওয়ান সিস্টেম হয়ে থাকে, এটার মাঝে সব ধরনের লেন্সেস একি ডিভাইসে পেয়ে যাবেন। গ্যাজেটিতে ইউজ করা হয়েছে র‍্যাভোলেন্স ডিজাইন ফিচার, এটার মাঝে ওয়াইট এংগেল লেন্স, মাইক্রো লেন্স অ্যান্ড অদার্সলেন্স পেয়ে যাবেন। আর এসব লেন্সকে রোটেট করে ইজিলি সুইস করে ইউজ করতে পারবেন। এ লেন্সের সাথে এ ডিটাচেবল LED লাইট পেয়ে যাবেন, এটার হেল্পে ফটো ক্লিক করার সময় লাইটিংকে ইমপ্রুভ করতে পারবেন। আপনি এটার ব্রাইটনেসকে এডজাস্ট করতে পারবেন, সাথেই এটা মাঝে দেওয়া হয়েছে এক বিল্টিং সেলফি মিরর। গ্যাজেটি মিনি সাইজের হওয়ার ইজিলি আপনার পকেটে কেরি করতে পারবেন, আর যখন ফটো ক্লিক করার প্রয়োজন পরবে ইনস্ট্যান্টলি ফ্লিপ করে লাগাতে পারবেন। গ্যাজেটি যেকোনো স্মার্ট ফোনে সেট করে ইনস্ট্যান্টলি লেন্সেস অ্যান্ড অন্য এক্সোরসরিস ফিচার ইউজ করে নেক্সট লেভেল পিকচার ক্লিক করতে পারবেন।


গাইস আইপোপ আজকের Top 7 Hi-Tech Most Useful Gadgets সিরিজটি আপনাদের অনেক পছন্দ হয়েছে। নিয়মিত Awesome Gadgets, Useful Gadgets, Most Useful Gadgets, Future Gadgets, Latest Gadgets and Many Tyape Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments