Trending

6/recent/ticker-posts

Most Useful Top 7 Low Price Gadgets You Can Buy on Online

দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা গ্যাজেট ইউস করে থাকি। গ্যাজেট আমাদের লাইফকে এডভান্স করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন এমনি Most Useful Top 7 Low Price Gadgets সম্পর্কে। নিয়মিত Most Useful and Low Price Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Most Useful Top 7 Low Price Gadgets You Can Buy on Online
Most Useful Top 7 Low Price Gadgets You Can Buy on Online

Number 7. Bubble Machine Electric Toy

গাইস আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি টাইমপাস গ্যাজেট দিয়ে, আর এটা একটি টাইপপাস বা গেমিং বাবুল গান। টাইম পাস পার্পাসে বা গেমিং পার্পাসে হয়তো আপনি অনেক ধরনের গ্যাজেট দেখে থাকবেন বাট যদি আপনি এক ইউনিক ডিজাইনের টয় গ্যাজেট খুজে থাকেন তাহলে দখে নিতে পারেন এ গ্যাজেট্টি। আর এটার হেল্পে আপনার ফেন্ডের সাথে মাস্তি করতে পারবেন, টাইমপাস করতে পারবেন এবং গেমিং গেমিং গ্যাজেট হিসেবেও ইউস করতে পারবেন। যদি বলা হয় এটাকে ইউসের কথা তাহলে সিমপ্লি এটাকে এসেম্বল করে নিতে হবে এবং এটার সাথে আসা লিকুইটের হেল্পে আপনি বাবুল শুট করতে পারবেন, আর যদি এটার লিকুইট শেষ হয়ে যায় তাহলে সিমপ্লি শোপ জাতিয় পাউডার দিয়ে লিকুইট বানিয়ে নিতে পারবেন। গ্যাজেট্টির ডিফ্রেন্ট ভ্যারিয়েট রয়েছে এরফলে আপনার পছন্দ মতো গ্যাজেট পার্ছেস করতে পারবেন। অভার অল দেখা যায় টাইম পাস বা গেমিং গ্যাজেট অথবা আপনার বাচ্চার জন্য গিফট গ্যাজেট হিসেবে এটা পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ ত্রিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Electric Transparent Gear Train

আজকাল বাচ্চাদের খেলার জন্য মার্কেটে অনেক ধরনের টয় গ্যাজেট দেখে থাকবেন, বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি গেয়ার ট্রেন আর এটার মাঝে ইউস করা অনেক ডিফ্রেন্ট টাইপের ফিচার। ফাস্ট অফ অল মিনি এ ট্রেনটি দেখতে আই ক্যাচিং এরফলে আপনার বাচ্চার প্রথমে দেখাতেই পছন্দ হয়ে যাব। এছাড়া এটার মাঝে ইউস করা হয়েছে মাল্টি কালারের লাইটিং ইফেক্ট যা রাতের সময় দেখতে অনেক অ্যামেজিং লাগে। সেই সাথে এটার মাঝে দেওয়া হয়েছে সাউন্ড ইফেক্ট আর এটার সামনে যদি কিছু চলে আসে তাহলে এ মিনি ট্রেন নিজে থেকেই রুড চ্যাঞ্জ করে নিতে পারে। ট্রেনটি যখন অন করবেন এটার মাঝে দেওয়া ডিফ্রেন্ট টাইপের একুইবমেন্ট নিজে থেকেই মুভ হতে থাকে যা দেখতে অনেক কুল লাগে। এছাড়া এটাকে ফাইভার প্লাস্টিক ম্যাটারিয়াল দিয়ে বানানোর ফলে উচু কোথাও থেকে পরে গেলেও এটা সহজে নষ্ট হবেনা। অভার অল এ ধরনের লাইটিং ইফেক্ট এবং সাউন্ড থাকায় এ টয় গ্যাজেট্টি আপনার বাচ্চার অনেক পছন্দ হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মত্র আটশ পঞ্চাশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Kids Archery Bow and Arrow Toy

দিন যতো যাচ্ছে আমাদের আউটডোর এক্টিভিটি অনেক কুমে যাচ্ছে আর যদি আপনার বাচ্চাকে আউটডোর এক্টিভিটিতে ইনক্রিস করতে চান তাহলে এ আউটডোর গ্যাজেট্টি অনেক কাজে আসবে। এ গেমিং গ্যাজেট্টির হেল্পে আপনার বাচ্চা আউটডোর এক্টিভিটির সাথে সাথে ফ্রেন্ডের সাথে গেমিংয়ে একটিভ থাকতে পারবে। আর যদি বলা হয় এটাকে ইউসের কথা তাহলে নরমাল দুনুকের মতোই এটাকে চালাতে পারবে। ফ্রেন্ডের সাথে বেটাল করতে পারে, সেই সাথে আউটডোরে এক্টিভ থাকতে পারবে। এ ধুনুকের মাঝে আউটডোর এক্টিভিটি লাইট দেওয়া হয়েছে এরফলে রাতের সময়ও এটার হেল্পে টার্গেট করতে পারবে। অভার অল দেখা যায় স্মার্টফোনে থেকে বাচ্চাদের দূরে রাখার জন্য এ ধরনের গ্যাজেট আউটডোর এক্টিভিটিতে বেস্ট গ্যাজেট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দুইশ পঞ্চাশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Credit Card Holder With Wallet

দিনের বেশিরভাগ সময় আমাদের সাথে ওয়ালেট কেরি করে থাকি আর ওয়ালেটের মাঝে আমরা ডিফ্রেন্ট টাইপের ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড অ্যান্ড ক্যাশ রেখে থাকি এরফলে দেখা যায় ওয়ালেটের সেফটি অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে, আর যদি আপনি বাজেটের মাঝে পার্ফেক্ট ওয়ালেট খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ ওয়ালেট্টি। ওয়ালেট্টির ডিজাইন মিনিমিলিস্টিক রাখা হয়েছে এরফলে কেরি করা অনেক ইজি হয়ে থাকে। সেই সাথে এটার মাঝে মাল্টিপল কার্ড রাখার সেফারেট অপশন রাখা হয়েছে। এছাড়া ক্যাশ এবং কয়েন রাখার অপশন তো রয়েছেই। মিনি এ ওয়ালেট্টি ফুল্লি কভার্ট থাকায় এটার মাঝে থেকে আপনার কোণো জিনিস পরে যাবে না। দেখতে কুল অ্যান্ড স্টাইলিশ হওয়ায় এটা আপনার গেটাপকে আরো ইনহ্যান্স করে দিবে। অভার অল আপনার ক্যাশ এবং কার্ডের সেফটির জন্য এ ধরনের ওয়ালেট পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দুইশ আটচল্লিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Selfie Remote Shutter

নরমালি আমরা বেশিরভাগ সময় স্মার্টফোনের হেল্পে ফটোস বা ভিডিওস শুট করে থাকি বাট অনেক সময় ফটোস বা ভিডিওস শুট করার সময় একাদিক পার্সোনের প্রয়োজন হয়ে থাকে ফোনে ক্লি করার জন্য তবে আপনি যদি এ গ্যাজেট্টি ইউস করেন তাহলে এ প্রব্লেম থেকেই নিমিশেষ বেরিয়ে আসতে পারবেন, আর এটা একটি স্মার্টফোন ক্যামেরা কন্ট্রোল সাটার। গ্যাজেট্টি সাইজে ছোট এরফলে ইজিলি কেরি করতে পারবেন এবং ইনডোর হোক বা আউটডোর কোণো রকম পার্সোনের হেল্পে ছাড়াই আপনি নিজে থেকে ফটোস বা ভিডিওস শুট করতে পারবেন। গ্যাজেট্টিকে ইউস করার জন্য সিমপ্লি আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে নিতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউসের জন্য। এটার হেল্পে আপনি ইজিলি দূর থেকে আপনার ফোনের ক্যামেরা কন্ট্রোল করতে পারবেন এবং ক্যামেরার ফাংশন এক্সেস করতে পারবেন। যদি চান এটার হেল্পে আপনি গ্রুপ ফটোস ক্লিল করতে পারবেন, ফোন কোথাও রেখে বা হ্যাংক করে রিমোর্টলি ভিডিওস শুট করতে পারবেন। অভার অল গ্যাজেট্টি ছোট হলেও স্মার্টফোন ইউজারদের জন্য অনেক ইউসফুল গ্যাজেট। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁচানব্বই টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Mutrics GB-30

এ অ্যামেজিং গ্যাজেট্টি একটি আল্ট্রা স্লিম অডিও গ্লাস,সেই সাথে এটা মাল্টিটুলস টাইপের সান গ্লাস, আর এটাকে বিশেষ করে বানানো হয়েছে গেমারদের জন্য, সবচেয়ে প্রথমে যদি বলা হয় এটার লুকস অ্যান্ড ডিজাইনের কথা তাহলে এটার ডিজাইন ক্লাসিক হ্যান্ড কোনসলের সাথে অনেক সিমিলার হয়ে থাকে, আপনি যদি ইন্টেন্স গেমিং করে থাকেন তাহলে লং টাইম হেডফোন বা ইয়ারফোন ইউজ করা অনেক প্রব্লেম হয়ে থাকে আর এ গ্যাজেট্টি আপনাকে কোমফোর্টের সাথে সাথে ইমার্সিপ সাউন্ড প্রভাইট করে দিবে, সেই সাথে আপনার ইয়ারের মাঝে আলাদা করে কিছু পরতে হবেনা, আর এটা এতোটাই অ্যামেজিং সাউন্ড প্রভাইট করে থাকে যে ফুট স্টেপ্স, গান শোট, অ্যান্ড লোকেশনকে একিউরিসির সাথে বুঝতে পারবেন, এটা সাউন্ডকে ডাইরেক্টলি আপনার ইয়ারের মাঝে পৌছে দিবে কারণ এটা বোন টেকনোলজির সাথ ওয়ার্ক করে থাকে, গ্যাজেট্টি শুদু আপনাকে সাউন্ড প্রভাইট করে দিবে না এটা আপনার আইসকেও প্রটেক্ট করে থাকবে, কারণ এটার মাঝে ইন্টি ব্লু লাইট দেওয়া হয়েছে এরফলে লং টাইম গেমিং করলে আপনার আইসের মাঝে প্রব্লেম হবেনা, সেই সাথে এটার হেল্পে আপনার ফোনকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন, লাইক কল রিসিভ ভলিউম আপ ডাউন আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার এক্সেস করতে পারবেন।



Number 1. Nexpaq

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্টফোন কভার, আর এটা একটি স্মার্ট মডিউলার কেস, যা হেল্পে ডিফ্রেন্ট টাইপের ফিচার ইউজ করতে পারবেন। এটার হেল্পে আপনার স্মার্টফোনের ক্যামেরাকে থ্রি ডি ক্যামেরাতে কনভার্ট করতে পারবেন। সেই সাথে আপনার ফোনের মাঝে এক্সটারনারল স্টোরেজ থার্টি টু জিবি পর্যন্ত ইনক্রিস করে দিবে। এছাড়া এ স্মার্ট কেসের হেল্পে আপনার ফোনের ব্যাটারি ব্যাকাপ সিক্স আওয়ার পর্যন্ত বাড়াতে পারবেন, মানে এটা আপনার ফোনের জন্য পাওয়ার ব্যাংকের মতোও ওয়ার্ক করে থাকবে। সেই সাথে USB রিলেটেট সব ধরনের পোর্টের ফিচার পেয়ে যাবেন এটার মাঝে। দেখা এটা শুধু স্মার্ট কেস নয় আপনার ডেইলি লাইফের ডিফ্রেন্ট টাইপের প্রব্লেমকে নিমিষেই শেষ করে দিবে। এছাড়াও এটার মাঝে থার্মোমিটার অ্যান্ড হিউমিডিটির ফিচার পেয়ে যাবেন, আর এ কভারের ডিফ্রেন্ট পার্ট থেকে মিনি সাইজের স্কোয়ার বের করে ডিফ্রেন্ট কাজের জন্য ইউজ করতে পারবেন, এটার মাঝে দেওয়া সুপার LED ফ্ল্যাশ লাইট রাতের সময় আপনার অনেক কাজে আসবে। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট আপনার ফোনের প্রোটেক্ট করার সাথে সাথে ডিফ্রেন্ট ভাবে হেল্পে করে থাকবে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে আপনি তিন হাজার দুইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



আই হোপ আজকের আজকের Most Useful Top 7 Low Price Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Most Useful and Low Price Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments