Trending

6/recent/ticker-posts

Top 8 Multi-Tools Low Price Gadgets You Can Buy on Online | BdGadgetsReview

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি দিনের শুরু থেকে রাত পর্যন্ত। গ্যাজেট আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 8 Multi-Tools Low Price Gadgets সম্পর্কে। নিয়মিত Multi-Tools Gadgets, BdGadgetsReview, Awesome Gadgets, Useful Gadgets and many Type Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Top 8 Multi-Tools Low Price Gadgets You Can Buy on Online | BdGadgetsReview
Top 8 Multi-Tools Low Price Gadgets You Can Buy on Online | BdGadgetsReview


Number 8. Capsule Knife
 আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি মিনি সাইজের নাইফ দিয়ে আর এটার সাইজ এতোটাই ছোট হয়ে থাকে যে এক ক্যাপসলের মতো। নাইফটি ছোট হলেও এটার হেল্পে নিজেকে রক্ষা করার সাথে সাথে আরো ডিফ্রেন্ট কাজে লাগাতে পারবেন। মিনি এ নাইফের হেল্পে আপনি পেপার কাটতে পারবেন, বক্স ওপেন করতে পারবেন, বোতল কাটতে পারবেন, এছাড়া নানাভাবে কাটিং কাজে এটাকে ইউস করতে পারবেন এবং ইউস করা হয়ে গেলে নাফটিকে কি রিংয়ের মতো হোল্ড করার জন্য ইউস করতে পারবেন। নাইফটিকে কেরি করা অনেক ইজি হয়ে থাকে আর এটাকে দেখে কেউ বলতেই পারবেনা এটা নাইফ। এটার মাঝে কভার কেস ইউস করার কারনে কোণো রকম প্রব্লেম ছাড়াই এটাকে নিয়ে যেকোণো জায়গায় যেতে পারবেন। অভার অল ডেইলি সেফটি পার্পাসে এবং ডিফ্রেন্ট টাইপ কাজের জন্য এ ধরনের নাইফ অনেক ইউসফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ পঁচাশি (২৮৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 7. Multi-Function Knife Card

নাম্বার সেভেনের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি টুলস গ্যাজেট আর এটার হেল্পে আপনি মাল্টিপল টাইপের কাজ করতে পারবেন। গ্যাজেট্টি ক্র্যাডিট কার্ডের সেপে ডিজাইন করায় ইজিলি আপনার ওয়ালেটের মাঝে কেরি করতে পারবেন এবং ইমার্জেন্সি সিচুয়েশনে বা কাজের সময় ইউস করতে পারবেন। এটার হেল্পে বোতল ওপেন করা থেকে বক্স কাটা, লাট টাইট লুস এছাড়া আরো ফোর্টি ডিফ্রেন্ট টাইপের কাজ ইজিলি করতে পারবেন। এ ধরনের গ্যাজেট ইনডোর হোক বা আউটডোর অনেক কাজে আসে আর এটাকে আপনি আউটডোর সেফটির জন্য সব সময় আপনার সাথেই কেরি করতে পারবেন। আর যদি বলা হয় এ মাল্টি ইউজেস গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ পঁচাত্তর (১৭৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Rechargeable Electric Shock Stun

নরমালি নিজের সেফটির জন্য গানের চেয়ে বেস্ট গ্যাজেট আর হতে পারেনা, বাট সবাই গান কেরি করতে পারেনা কারণ এর জন্য লাইসেন্স প্রয়োজন হয়ে থাকে তবে যদি আপনি চান এ শক গানটি নিজের সাথে সেলফ ডিফেন্সের জন্য কেরি করতে পারবেন। গানটিকে ডিজাইন করা হয়েছে একদম রিয়েলিস্টিক গানের মতো বাট যখন আপনার ডিফেন্সকে শুট করবেন এটা থেকে নরমাল বুলেট বের না হয়ে শক বুলেট বের হবে আর আপনাকে এটাক করা পারসোন কিছু সময়ের জন্য ইলেকট্রিক শকে কাত্রাতে থাকবে, এরমাঝেই আপনি নিরাপদ স্থানে পৌছে যেতে পারবেন। বিশেষ করে এ ধরনের গ্যাজেট মেয়েদের জন্য বেস্ট গ্যাজেট হয়ে থাকে, এছাড়া এ গ্যাজেট সেলফ ডিফ্রেন্সের জন্য ইজিলি কেরি করতে পারবেন। এছড়া এটার মাঝে আরেকটি মুড রয়েছে আপনি ম্যানুয়ালি এটার হেল্পে ইলেকট্রিক শকও দিতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছয়শ পনেরো (৬১৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, তবে এটার মাঝে গান ফিচার নেই এটাকে ম্যানুয়ালি সেলফ ডিফেন্স গ্যাজেট হিসেবে ইউস করতে হবে।



Number 5. Coin Knife

নাইফ সব সময় সেলফ ডিফেন্স গ্যাজেট হিসেবে বেস্ট গ্যাজেট হয়ে থাকে, কারণ ইজিলি কেরি করা যায় এবং ইজি টু ইউস হয়ে থাকে, এছাড়া সেলফ ডিফেন্স ছাড়াও মাল্টিপল কাজে ইউস করা যায়। আর এখন যে নাইফটি দেখতে পাচ্ছেন এটার ডিজাইন অ্যান্ড লুকস একদম ইউনিক রাখা হয়েছে। এটাকে ডিজাইন করা হয়েছে এক কয়েনের মতো আর ফোল্ডেবল ফিচার থাকায় ইজিলি কেরি করতে পারবেন। মিনি এ নাইফের হেল্পে সেলফ ডিফেন্স ছাড়াও রশি কাটতে পারবেন, বক্স ওপেন করতে পারবেন, তার সিলতে পারবেন, এছাড়া আরো অনেক ধরনের কাজে ইজিলি ইউস করতে পারবেন। নাফটির মাঝে চেন এটাচ থাকায় ইজিলি লকেটের মতো হ্যাং করে কেরি করতে পারবেন এবং আপনার কাজের সময় ইউস করতে পারবেন। আর যদি বলা হয় মিনি এ নাইফের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ পঁয়ত্রিশ (২৩৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Pocket Multi-Tool Keychain

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি টুলস গ্যাজেট আর এ গ্যাজেট্টি আমার অনেক ভালো লেগেছে কারণ এটার মাঝে আপটু টুয়েন্টি টুলসের ফিচার পেয়ে যাবেন। এটার হেল্পে স্কুর ডাইভার, লাট টাইট লুস, বক্স কাটার, নেল ক্লিন, ইজিলি করতে পারবেন। এছাড়া এটার মাঝে দেওয়া মডুলার ঘুরিয়ে ঘুরিয়ে ভিবিন্ন টাইপের কাজের জন্য টুলস রেডি করতে পারবেন। রেঞ্জ থেকে শুরু করে বোতল ওপেনারের কাজ ইজিলি করতে পারবেন আর কাজ শেষ হয়ে গেলে নিজের সাথে বা প্যান্টের মাঝে হ্যাং করে কেরি করতে পারবেন। সাইজে ছোট এরফলে কেরি করতে কোণো রকম প্রব্লেম হবেনা। এছাড়া এ গ্যাজেট্টিকে যদি আপনি চান কি হোল্ডারের মতোও ইউস করতে পারবেন। অভার অল দেখা যায় ডেইলি লাইফে এ ধরনের গ্যাজেট অনেক ইউসফুল গ্যাজেট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারজা থেকে মাত্র দুইশ ত্রিশ (২৩০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। যা প্রাইজের দিক দিয়ে একদমি কম বলতে পারেন।



Number 3. Knuckle Dusters

আজকাল নিজের সেফটি অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে আর সেফটি বা সেলফ ডিফেন্সের জন্য আপনি ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট দেখে থাকবেন বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা ইজি টু ইউস হওয়ার কারণে মেয়েদের জন্য বেস্ট গ্যাজেট হয়ে থাকে। যদি বলা হয় গ্যাজেট্টি ইউসের কথা তাহলে নরমালি হাতের ফিংগারের মাঝে মার্জ করে নিতে হবে দ্যান এটার হেল্পে আপনি পাঞ্চ করে নিজেকে রক্ষা করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে ছোট এবং কমপ্যাক্ট ডিজাইনের ফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। আর এটার মাঝে ইজিলি গ্রিপিং করার জন্য ফোর হোল দেওয়া হয়েছে এরফলে গ্রিপিং করতে কোণো রকম প্রব্লেম হবেনা। গ্যাজেট্টিকে আপনি ডিফ্রেন্ট ভ্যারিয়েন্ট অ্যান্ড ফাইভার প্লাস্টিকের সাথে পেয়ে যাবেন। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ পঞ্চাশ (১৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Gerber Key Note

আউটডোর সেফটি বা নিজের সেফটি অথবা ডিফ্রেন্ট টাইপের কাটিং কাজের জন্য বেস্ট গ্যাজেট হয়ে থাকে নাইফ। আজকাল আপনি মার্কেটে ডিফ্রেন্ট টাইপের নাইফ পেয়ে যাবেন বাট এখন যে নাইফটি দেখতে পাচ্ছেন এটা সেলফ ডিফেন্সের সাথে সাথে আপনাকে নানাভাবে হেল্প করে থাকবে। এটাকে আপনি বক্স কাটার, রশি কাটার অথবা মাল্টিপল কাটিং গ্যাজেট হিসেবে ইজিলি ইউস করতে পারবেন। নাইফটি ফোল্ডেবল ফিচারের সাথে আসে এরফলে ফোল্ড করে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। নাইফটির মাঝে ডিফ্রেন্ট ব্লেডের কম্বিনেশন দেওয়া হয়েছে এরফলে আপনার কাটিং অপশনের সাথে ম্যাচ করে ব্লেড ইউস করতে পারবেন। সাইজে ছোট অ্যান্ড কমপ্যাক্ট ডিজানের কারনে কেরি করতে কোণো রকম প্রব্লেম হবেনা। সেই সাথে এ নাইফকে আপনি কি হোল্ডারের মতোও ইউস করতে পারবেন এরফলে আপনার সাথে সব সময় থাকবে এবং যখন প্রয়োজন পরবে এটাকে ইউস করতে পারবেন। নাইফ সেলফ ডিফেন্সের জন্য সব সময় বেস্ট গ্যাজেট হয়ে থাকে।



Number 1. Survival Paracord Bracelet

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি আউটডোর গ্যাজেট আর এটার মাঝে আপনি মাল্টিপল আউটডোর ইউজেস ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটাকে আপনি এক ব্যাসলেটের মতো ইউস করতে পারবেন, এবং এটার মাঝে আপনি কম্পাস পেয়ে যাবেন এরফলে আউটডোর আপনি এটার হেল্পে ইজিলি দিক দির্দেশনা করতে পারবেন। সেই সাথে এটার মাঝে Whistle অপশনে পেয়ে যাবেন এরফলে আপনি দূরে এটার হেল্পে সিগনাল দিতে পারবেন, অথবা সেফটির জন্য এটাকে ইউস করতে পারবেন। এছাড়া এ গ্যাজেট্টিকে আপনি ফায়ার স্টাটার গ্যাজেট হিসেবে ইউস করতে পারবেন, আর আউটডোর এ ফিচার অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে। এখানেই শেষ নয় এটার মাঝে এডজাস্ট রিস্ট ব্যান্ড ফিচার পেয়ে যাবেন এতেকরে আপনি রশির কাজ এ গ্যাজেট্টির হেল্পে ইজিলি করতে পারবেন। মাল্টি ইউজেস এ গ্যাজেট্টি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে এটাকে আপনি যেকোণো সিচুয়েশনে ইউস করতে পারবেন, হোক রেইনি সিজন বা সামার সিজন। অভার অল দেখা যায় গ্যাজেট্টি ছোট হলেও এটার মাঝে ফিচারের দিক দিয়ে কোণো রকম কুমত্তি রাখা হয়েনি। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মত্র দুইশ বিশ (২২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। যা প্রাইজের দিক দিয়ে অনেক কম বলতে পারবেন।



আই হোপ আজকের Top 8 Multi-Tools Low Price Gadgets লিস্টি আপনাদের অনেক পছন্দ হয়েছে। নিয়মিত Multi-Tools Gadgets, Awesome Gadgets, BdGadgetsReview, Useful Gadgets and many Type Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments