Trending

6/recent/ticker-posts

Top 8 Useful Low Price Gadgets You Can Buy on Online | BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি দিনের শুরু থেকে রাত পর্যন্ত। গ্যাজেট আমাদের লাইফকে এডভান্স করার সাথে সাথে আমাদের লাইফকে আরো সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 8 Useful Low Price Gadgets সম্পর্কে। নিয়মিত Useful Gadgets, Low Price Gadgets, Most Useful Gadgets, Awesome Gadgets and Many Tyape Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Top 8 Useful Low Price Gadgets You Can Buy on Online | BdGadgetsReview
Top 8 Useful Low Price Gadgets You Can Buy on Online | BdGadgetsReview

Number 8. Air Selfie

সেলফি তোলার ট্রেন্ড দিন দিন বেড়েই চলেছে, আর সব এংগেল থেকে পিক ক্লিক করা ইজি হয়ে থাকে না, তার জন্য ইউজ করতে পারেন এ স্মার্ট গ্যাজেট্টি, আর এটা একটি আল্ট্রা লাইট ওয়েট ফ্লাইং সেলফি ক্যামেরা। এ ক্যামেরার ওয়েট জাস্ট সিক্সটি ওয়ান গ্রাম আর এটার মাঝে দেওয়া ক্যামেরার হেল্পে HD ভিডিও রেকোর্ড করতে পারবেন, সেই সাথে পিকচার ক্লিক করার অপশনতো রয়েছেই। এটার মাঝে ফোর টার্বো ফ্যান দেওয়া হয়েছে, আর এটার হেল্পে টুয়েন্টি মিটার পর্যন্ত হাওয়াতে ফ্লাই করাতে পারবেন। সাথেই এটার অফিসিয়াল অ্যাপের হেল্পে এ ডিভাইসটি ফুল্লি কন্ট্রোল করতে পারবেন, আর এটার বিশেষ ফিচার হচ্ছে এটার হেল্পে আপনি লাইভ স্ট্রিম করতে পারবেন, মানে আপনার সোসাইল মিডিয়া একাউন্টে লাইভে যেতে পারবেন, এবং এরাউন্ড ওয়ান আওয়ার পর্যন্ত ইজিলি ফাইং করে ভিডিওস ফটোস লাইভ স্ট্রিম করতে পারবেন, আর যিদ চান এটাকে রিমোর্টলি কন্ট্রোল করার সাথে সাথে জেস্টারের হেল্পে কন্ট্রোল করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনিও প্রি-অর্ডার করতে পারবেন।



Number 7. Sports Watch

গাইস আপনি যদি একদম কমবাজেটের মাঝে স্পোর্টস ওয়াচ খুঁজতে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ ওয়াচটি। ওয়াচটি দেখতে আই ক্যাচিন আর এটাকে মেল হোক বা ফিমেল যে কেউ ইউস করতে পারবে, এছাড়া যদি চান এটার কিডস ভ্যারিয়েন্ট আপনার বাচ্চার জন্য পার্ছেস করতে পারবেন। সেই সাথে ওয়াচটির স্ট্রেপ অনেক কমফেটেবল এরফলে লং টাইম পরে রাখতে পারবেন। এছাড়া ওয়াচটি ফুল্লি ওয়াটার প্রুফ আর এটাকে আপনি যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। ওয়াচটির কিডস ভ্যারিয়েন্ট সত্যি অনেক অ্যামেজিং যা আপনার বাচ্চার অনেক পছন্দ হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতান্ন (৫৭) টাকার মাঝে পার্ছেস করতে পারবেন।



Number 6. X Cable

নরমালি আমরা স্মার্টফোন বা স্মার্ট ডিভাইস চার্জ করার জন্য চার্জিং ক্যাবল ইউস করে থাকি বাট অনেক সময় দেখা যায় ডিফ্রেন্ট টাইপের ডিভাইসের জন্য ডিফ্রেন্ট টাইপের ক্যাবলের প্রয়োজন পরে থাকে, এমন সিচুয়েশনের জন্য আপনি ইউস করতে পারেন এ ক্যাবলটি। ক্যাবলটির মাঝে আপনি থ্রি পোর্ট অপশনে পেয়ে যাবেন এরফলে আপনি মাল্টিপল ডিভাইস একি ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন। সেই সাথে এটার মাঝে দেওয়া লাইটিং ইফেক্ট দেওয়া অনেক অ্যামেজিং লাগে। এবং এটার হেল্পে আপনার স্মার্টফোনকে ফাস্ট চার্জিং করতে পারবেন, মানে এ ক্যাবল ফাস্ট চার্জিং সাপোর্ট করে থাকে। ক্যাবলটির মাঝে ম্যাগনেটিভ ফিচার থাকায় আপনার ফোন বা ডিভাইসের কাছে নিয়ে গেলেই নিজে থেকে কানেক্ট হয়ে চার্জ হওয়ায় শুরু করে দিবে। আর এটার ম্যাগনেটিভ এটাচমেন্ট এতোটাই স্ট্রং হয়ে থাকে যে আপনি হ্যাংক করে রেখে দিলেও ফোন পরে যাবে না। আর যদি বলা হয় এ USB ক্যাবলটির প্রাইজের কথা তাহলে আপনি দারাজ থেকে মাত্র একশ দশ (১১০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Sound Reactive Mask

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট মাক্স। নরমালি আজকের ডেটে এমন সিচুয়েশন হয়ে গেছে যে ডিফ্রেন্ট টাইপের ভাইরাইস ব্যাকটেরিয়া থেকে নিজেকে প্রটেক্ট করার জন্য মাক্সের ইউজ অনেক ইমপোরটেন্ট হয়ে গেছে। এখন যে মাক্সটি দেখতে পাচ্ছেন এটা আপনাকে নানাভাবে ভ্যাকটেরিয়া এবং ভাইয়ারস থেকে বাচানোর সাথে সাথে একট্রাকটিভ লুকস ক্রিয়েট করে দিবে। আর এটা দেখতেও অনেক কুল অ্যান্ড স্টাইলিশ ভাবে ডিজাইন করা হয়েছে। মাক্সটির মাঝে দেওয়া হয়েছে থ্রি প্রটেকশন লেয়ার যা আপনাকে বিভিন্ন ধরনের ভাইরাস ব্যাকটেরিয়া থেকে রক্ষা করবে। এছাড়া এ মাক্সের বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে দেওয়া LED লাইট যা রাতের সময় দেখতে অনেক কুল লাগে, আর এ LED লাইট সাউন্ড রিয়েক্টিভ মানে সাউন্ডের সাথে সাথে ডিফ্রেন্ট ভাবে গ্লো করে থাকে। অভার অল গাইস যদি আপনি নিজেকে এক ইউনিক লুকস দিতে চান তাহলে ট্রাই করতে পারেন এ মাক্সটি। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে এক হাজার দুইশো বারো (১২১২)টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Glow Stick Light

গাইস যদি আপনার বাইসাইকেল, কার বা মোটর সাইকেলকে লাইটিং ইফেক্ট দিয়ে আপডেট করতে চান তাহলে দেখে নিতে পারেন এ মিনি সাইজের গ্যাজেট্টি। নরমালি রাতের সময় লাইটিং ইফেক্ট দেখতে অনেক অ্যামেজিং লাগে আর এ গ্যাজেট্টি আপনার বাইক, বাইসাইকেল বা কারের লুকস একদমি পাল্টে দিবে। আর যদি বলা হয় এটাকে ইউসের কথা তাহলে সিমপ্লি আপনার সাইলে বা কারের হুলের মাঝে লাগিয়ে দিতে এবং যখন সাইকেল বা কার চালাবেন চাকার স্পীডের সাথে গ্লো করে থাকবে। মিনি এ গ্যাজেট্টি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে সহজে নষ্ট হয়ে যাবে না, এবং এ গ্যাজেট্টির ডিফ্রেন্ট ভ্যারিয়েন্ট পার্ছেস করতে পারবেন। আর যদি বলা হয় টু পিস গ্যাজেটের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ঊনসত্তর (৬৯) টাকার মাঝে পার্ছেস করতে পারবেন।



Number 3. Columbia River Knife

নাম্বার ত্রির গ্যাজেট্টি রাখা হয়েছে বাজেট ফ্রেন্ডলি নাইফ, আর এটা দেখতে স্টাইলিশ হওয়ার সাথে সাথে এটার মাঝে আপনি ফোল্ডেবল ফিচার পেয়ে যাবেন, এরফলে কেরি করতে কোণো রকম প্রব্লেম হবেনা। আজকের ডেটে নাইফের ইউস অনেক বেশি হয়ে থাকে কিচেন থেকে শুরু করে আউটডোরে, আর যদি আপনি কম প্রাইজের মাঝে নাইফ খুজে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। নাইফটিকে হোল্ড করার জন্য কমফোটেবল গ্রিপিং পেয়ে যাবেন, আর হাইলি ম্যাটেরিয়াল দিয়ে বানানোর ফলে সহজে নষ্ট হয়ে যাবে না। অভার অল দেখা যায় ডেইলি ইউস থেকে শুরু করে আউটডোর ক্যাম্পিইয়ের জন্য এ ধরনের নাইফ অনেক ইউসফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে মাত্র একশ সত্তর (১৭০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Cleaning Gel

নরমালি আমরা অনেক ধরনের জিনিস পানি এবং কাপড়ের হেল্পে ক্লিন করে থাকি, বাট যদি আপনি ইলেকট্রনিক্স জিনিস পানির হেল্পে ক্লিন করেন তাহলে সে জিনিসকে হারাতে হবে, মানে নষ্ট হয়ে যাবে। এমন সিচুয়েশনের জন্য বানানো হয়েছে এ ক্লিনিং জেল আর এটার হেল্পে আপনা সিস্টেম কিবোর্ড, ল্যান্ড লাইন, স্পীকার, টিভি এসি রিমোর্ট, ক্যামেরা অল মোস্ট সব ধরনের ইলেকট্রনিক্স আইটেমকে এটার হেল্পে ক্লিন করতে পারবেন, এটা এমন জায়গা পর্যন্ত ক্লিন করতে পারে যেখানে আপনার হাত বা কাপড় দিয়ে ক্লিন করতে পারেন না। এ ধরনের গ্যাজেট অনেক ইউসফুল হয়ে থাকে মাল্টিপল কাজের জন্য। আর ইজি টু ইউস এবং ইজি টু কেরি হওয়ায় যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন এবং আপনার জিনিস ক্লিন করতে পারবেন। ইভেন এটার হেল্পে আপনার কারকেও ক্লিন করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে দুইশ (২০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. The Moose

গাইস আজকাল আমাদের সবার জন্য ল্যাপটপ এক বেসিক নীড হয়ে গেছে, সেই সাথে ল্যাপটপেরও এক নীড হয়ে থাকে কেরি করার জন্য আর তাহলো এক কমফোর্ট ব্যাগ। ল্যাপটপকে কেরি করার জন্য এ অসাম ব্যাগটি চেক আউট করতে পারেন কারণ এটার হেল্পে আপনার যখন ইচ্ছে হবে বা যেকোনো প্লেসে আপনার প্রাইভেট ওয়ার্কপ্লেস বানাতে পারবেন। ব্যাগটি সাইজে কমপ্যাক্ট হওয়ায় আপনি এটাকে যেকোনো জায়গায় কেরি করতে পারবেন। এটার মাঝে আরো ডিফ্রেন্ট টাইপ পকেট দেওয়া হয়েছে যাতে আপনার পেন ডাইরি ক্যাবল পাওয়ার এডারপ্টার ইজিলি কেরি করতে পারেন এটার মাঝে। এ ছাড়া এ ব্যাগের হেল্পে আপনার স্মার্ট ফোনকে পাওয়ার আপও করতে পারবেন, কারণ এটার মাঝে আপয়ার ব্যাংকের ফিচার ইউজ করা হয়েছে এর ফলে ইমার্জেন্সি সিচুয়েশনে আপনার স্মার্ট ফোন পাওয়ার আপ করতে পারবেন। ব্যাগটিতে হিডেন সুল্ডার দেওয়া হয়েছে আপনার প্রয়োজন হলে এটাকে বেড় করে ব্যাগপ্যাক হিসেবে ইউজ করতে পারবেন, সাথেই এটার সাইডে ওয়াটার বোতলের জন্য সেফারেট পকেট দেওয়া হয়েছে, এছাড়া এ ব্যাগে যদি পানি পরে যায় তাহলে আপনার ল্যাপটপে কোনো প্রব্লেম হবেনা, কারন এ ব্যাগ ফুল্লি ওয়াটার প্রুভ হয়ে থাকে। গাইস দেখতে এটা নরমাল ব্যাগ হলেও ফিচারের দিকে দিয়ে এডভান্স লেভেলের হয়ে থাকে, যদি আপনার ল্যাপটপের জন্য এক ব্যাক খুঁজে থাকে তাহলে এটা বেস্ট অপশন হয়ে যাবে।



গাইস আইহোম আজকের Top 8 Useful Low Price Gadgets You Can Buy on Online | BdGadgetsReview গ্যাজেট লিস্টি আপনাদের অনেক পছন্দ হয়েছে। নিয়মিত Useful Gadgets, Low Price Gadgets, Most Useful Gadgets, Awesome Gadgets and Many Tyape Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments