Trending

6/recent/ticker-posts

Top 7 Advance Level and Most Useful Gadgets - BdGadgetsReview

গাইস দিন যতো যাচ্ছে গ্যাজেটের চাহিদা বেড়ে চলেছে, কারণ গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Advance Level and Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Advance Level and Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Advance Level and Most Useful Gadgets - BdGadgetsReview


Number 7. KTX 1057 Bluetooth Speaker

গাইস আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি স্পীকার দিয়ে। যদি আপনি মিউজিক লাভার হয়ে থাকেন এবং কম বাজেটের মাঝে এডভান্স লেভেলের স্পীকার নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ স্পীকারটি। ফাস্ট অফ অল এ স্পীকারটি পোর্টেবল ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে ইনডোর হোক বা আউটডোর এটানে আপনার সাথে যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন, এবং মিউজিক ইনজয় করতেপারবেন। এটার মাঝে আপনার স্মার্টফোন কানেক্ট করে মিউজিক ইনজয় করতে পারবেন, এছাড়া নরমাল এডিশনাল ফোনের মাঝে ব্লুতুথের হেল্পে কানেক্ট করেও মিউজিক ইনজয় করতে পারবেন, সেই সাথে SD কার্ড, কার্ড রিডারের হেল্পেও মিউজিক ইনজয় করতে পারবেন। এছাড়া এটার মাঝে আপনার স্মার্টফোন কানেক্ট করে আপনার ফোন চার্জও করতে পারবেন। স্পীকারটির মাঝে দেওয়া হয়েছে LED লাইট যা মিউজিক ইনজয় করার সময় অন্যরকম ফিল দিয়ে থাকে। প্লে-পস, ভলিউম আপ-ডাউন, মিউজিক চ্যাঞ্জ, FM মোড সব কিছু এটার মাঝে দেওয়া বাটনে প্রেস করে কন্ট্রোল করতে পারবেন। অভার অল এ ধরনের পোর্টেবল স্পীকার আজকের ডেটে মিউজিক ইনজয় করার জন্য বেস্ট স্পীকার হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ বিশ (৩২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 6. D18 Smart Watch

আজকের ডেটে আমরা ফিটনেস ট্র্যাক করার জন্য ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ওয়াচ এবং স্মার্ট ব্যান্ড ইউস করে থাকি। যদি আপনি বাজেটের মাঝে স্মার্ট ওয়াচ নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ বাজেট ফ্রেন্ডলি স্মার্ট ওয়াচটি। ফাস্ট অফ অল ওয়াচটির ডিজাইন রাউন্ডেড ভাবে করা হয়েছে যা দেখতে একদমি অ্যামেজিং লাগে। স্মার্ট এ ওয়াচটির মাঝে সব ধরনের ফিচারের সাথে সাথে আরো অনেক ধরনের এডভান্স লেভেলের স্মার্ট ফিচার পেয়ে যাবেন। এটার মাঝে আপনি ব্লাড প্রেসার ফিচার পেয়ে যাবেন যা এটাকে বানিয়ে থাকে এডভান্স লেভেলের। এছাড়া হার্ডবিট মনিটর, ফিটনেস ট্র্যাকিং, ক্যালরি বার্নিং, এক্টিভিটি ট্র্যাকিং, ফিচার পেয়ে যাবেন। এখানেই শেষ নয় এটার মাঝে আপনার সোসাইল মিডিয়া অ্যাপের সব নোটিফিকেশন এটার মাঝে পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে আপনি এটাকে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। স্মার্ট এ ওয়াচটি ছেলে হোক বা মেয়ে যেকোণো পারসোনের জন্য কোমফেটেবল, মানে এটারে যেকেউ ইউস করতে পারবে। আর যদি বলা হয় এ ওয়াচটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ পঁচিশ (৪২৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 5. LED Light Shoes

গাইস নরমালি আমরা ফিটফাট বা নিজের গেটাপের জন্য জন্য অনেক ধরনের পোশাক পরে থাকি, সেই সাথে জুতা পরে থাই, বাট যদি আপনি বাজেটের মাঝে স্মার্ট সু নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ সুজটি। সুটিকে স্মার্ট বলার কারন হচ্ছে এটার মাঝে আপনি LED ফিচার পেয়ে যাবে যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। প্রথমে সুটিকে চার্জ করে নিতে হবে এবং এটার মাঝে দেওয়া বাটনে প্রেস করে আপনি লাইট অন অফ এবং কালার চ্যাঞ্জ করতে পারবেন। এটার মাঝে রেড, গ্রিন, ব্লু, পারপে আরো অনেক ধরনের কালার পেয়ে যাবেন। এছাড়া গ্লোইং ফিচারো এটার মাঝে দেওয়া হয়েছে যা দেখতে অনেক কুল লাগে। গাইস এ ধরনের সুজ আজকের ডেটে ছেলে হোক বা মেয়ে অথবা বাচ্চা সবারি পছন্দ হয়ে থাকে, আর আপনি যদি বাজেটের মাঝে LED সুজ নিতে চান তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। যদি বলা হয় LED সুজটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার তিনশ নব্বই (১৩৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 4. 3 In 1 Smart Cable

নরমালি আমরা স্মার্টফোন, স্মার্ট ওয়াচ, পাওয়ার ব্যাংক চার্জ করার জন্য চার্জিং ক্যাবল ইউস করে থাকি, যদি আপনি স্মার্ট চার্জিং ক্যাবল ইউস করতে চান তাহলে দেখে নিতে পারেন এ ক্যাবলটি। ক্যাবলটিকে স্মার্ট বলার কারণ হচ্ছে এটার মাঝে দেওয়া মাল্টিপল ফিচার। স্মার্ট এ ক্যাবলটির মাঝে আপনি থ্রি পোর্ট পেয়ে যাবেন এরফলে আপনার কাছে থাকা সব স্মার্ট ডিভাই ইজিলি চার্জ করতে পারবেন। সেই সাথে এটার মাঝে দেওয়া ম্যাগনেটিক ফিচারের কারণে ফোনের কাছে নিয়ে গেলেই ক্যাবলটি নিজে থেকেই কানেক্ট হয়ে যায়। এটার কানেক্টিভিটি এতোটাই স্ট্রং হয়ে থাকে যে আপনি ফোন হ্যাংক করে রেখে দিলেও ফোন পরে যাবেনা। এছাড়া এটার মাঝে দেওয়া LED লাইট ক্যাবলটিকে আরো অনেক বেশি অ্যামেজিং বানিয়ে থাকে। থ্রি সিক্সটি ডিগ্রি রোটেটিং ফিচার থাকার কারণে আপনি এটাকে লাগিয়েই ফোন ইউস করতে পারবেন, গেম প্লে করতে পারবেন, আরো অনেক ধরনের কাজ কোণো রকম প্রব্লেম ছাড়াই করতে পারবেন, যা একটি এডশনাল ক্যাবলের হেল্পে করা পসিবল না। গাইস লাইট ওয়েট ডিজাইন অ্যান্ড মাল্টিপল ফিচার থাকায় এটার হেল্পে আপনার স্মার্ট ডিভাইসগুলো ইজিলি চার্জ করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতানব্বই (৯৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 3. Handlebar Right Left Indicator

গাইস নরমালি বাইসাইকেলের মাঝে ইনডিকেটোর লাইট দেওয়া হয়ে থাকে না, আর এজন্য আমাদের অনেক ধরনের প্রব্লেম ফেস করতে হয়, যদি আপনি এসব প্রব্লেম থেকে বেরিয়ে আসতে চান তাহলে ইউস করতে পারেন এ হ্যান্ডেলবার LED ইন্ডিকেটরটি। গ্যাজেট্টিকে ইউস করার জন্য প্রথমে চার্জ করে নিতে হবে, এবং ইজি টু ইনস্টোল হয়ে থাকে। যখন আপনি সাইকেল রাইড করবেন আর কোণো দিকে ট্রান নিতে চান সিমপ্লি সেদিকের ইন্ডিকেটরে ট্যাপ করতেই লাইট জ্বলে উঠবে। এরফলে পিছে বা সামনে আসা গাড়িকে ইজিলি সিগনাল দিতে পারবেন। এরফলে রোডের মাঝে এক্সিডেন্টও অনেক কুমে যাবে। এছাড়া এটার মাঝে ডাবল ট্যাপ করলে লাইট ব্লিং করা শুরু করে দিবে, এবং আবার ডাবল ট্যাপ করতেই লাইট অফ হয়ে যাবে। সেই সাথে গ্যাজেট্টি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে এটাকে আপনি যেকোণ সিচুয়েশনে ইউস করতে পারবেন। অভার অল লাইট ডিজাইন, ইজি টু ইনস্টোল, গ্লোইং ফিচার, ওয়াটার প্রুফ ফিচার, সব ধরনের ফিচার থাকায় আপনার সাইকেলের জন্য বেস্ট গ্যাজেট হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ পঁয়তাল্লিশ (২৪৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 2. Gamesir x1 FPS Dock

গাইস নরমালি দেখা যায় বেশিরভাগ পার্সোন স্মার্টফোনে গেমস ইনজয় করে থাকি। আর যদি আপনিও স্মার্টফোনে গেমস খেলে থাকেন তাহলে কিবোর্ড অ্যান্ড মাউস ইউজ করার জন্য জন্য পোর্ট পাবেন না বাট এ গ্যাজেট্টির হেল্পে কিবোর্ড অ্যান্ড মাউস ইজিলি ইউজ করতে পারবেন। গ্যাজেট্টি দেখতে এক মোবাইল হোল্ডারের মতো লাগে আর এটাকে ইজিলি ফোল্ড অ্যান্ড আনফোল্ড করতে পারবেন, গ্যাজেট্টির সাথে কানেক্ট করার জন্য সবচেয়ে প্রথমে আপনার স্মার্টফোনকে এ ডকের উপরে রাখতে হবে আর এ ডকে দেওয়া পোর্টের মাঝে কিবোর্ড অ্যান্ড মাউসকে প্লাগিন করতে হবে দ্যান আপনার স্মার্টফোনকে ডকের সাথে ব্লুতুথের হেল্পে কানেক্ট করতে হবে ফাইনালি রেডি হয়ে যাবে আপনার স্মার্টফোন প্রফেশনাল ওয়েতে গেমস খেলার জন্য, সেই সাথে এটার মাঝে গেমসকে কন্ট্রোল করা ইজি হয়ে যাবেন কারন মাল্টিপল বাটনের অপশন পেয়ে যাবনে, আর এটার হেল্পে ডিফ্রেন্ট টাইপের হার্ডকে গেমসকে ইজি ওয়েতে ইনজয় করতে পারবেন। অভার অল গাইস যদি আপনি মোবাইল গেমার হয়ে থাকেন তাহলে স্মার্ট এ গেমিং গ্যাজেট্টি আপনার গেমিং লেভেলকে আরো অনেক ইনহ্যান্স করে দিবে।


Number 1. Snyper Watch

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ইউনিক ডিজাইনের ওয়াচ। নরমালি আমাদের আছে পাশে টু টাইপের পার্সোন দেখা যায়, প্রথমে ওয়াচ ইউজার অ্যান্ড সেকেন্ড ব্রেসলেট ইউজার, দুটি পার্সোনি তাদের জায়গা থেকে ঠিক। বাট যেখানে বলা হয়ে থাকে প্রফেশনাল লুকসের কথা সেখানে গুড লুকিং দেখতে ওয়াচের প্রয়োজন হয়ে থাকে। আর এখন যে দেখতে পাচ্ছেন এটাও একটি গুড লুকিং স্টাইলিশন ওয়াচ, সেই সাথে এটাকে বানানোর জন্য ইউজ করা হয়েছে টাইটেনিয়াম এরফলে লাইট ওয়েট অ্যান্ড স্ট্রং হয়ে থাকে। এ ওয়াচের আরেকটি ফিচার হচ্ছে এটার সাথে গান স্নাইপারের মতো গ্যাজেট পেয়ে যাবেন, এবং ইউজ করতে পারবেন। এটা থেকে লেজার প্রডিউস হয়ে থাকে এরফলে এটাকে আপনি লাইটারের মতো ইউজ করতে পারবেন। ওয়াচটি তো পার্ফেক্ট হয়ে থাকে বাট যখন আপনি এটার সাথে স্নাইপার Add করবেন দেখতে ইউনিক লাগে বাট কিছুটা আজিবও লাগে।



গাইস আইহোপ আজকের Top 7 Advance Level and Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments