Trending

6/recent/ticker-posts

Top 7 Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, দিন হোক বা রাত গ্যাজেট আমাদের চারিদিকে রয়েছে। দিন যতো যাচ্ছে গ্যাজেটের চাহিদা বেড়ে চলেছে, কারণ গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Cheapest and Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview


Number 7. JJRC 6

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি স্মার্ট ড্রোন। নরমালি আময়ার এরিয়াল ভিডিওগ্রাফি করার জন্য ড্রোন ইউস করে থাকি বাট যদি আপনি বাজেটের মাঝে এডভান্স লেভেলের ড্রোন নিতে চান তাহলে দেখে নিতে পারবেন এ ড্রোনটি। স্মার্ট এ ড্রোনটি মাঝে ফোরকে ক্যামেরা পেয়ে যাবেন এরফলে এটার হেল্পে প্রফেশনাল লেভেলের ফটোস অ্যান্ড ভিডিওস শুট করতে পারবেন। ড্রোনটি দেখতে গুড লুকিং এবং এটাকে আপনার স্মার্টফোনের হেল্পেই ফুল্লি কন্ট্রল করতে পারবেন। ফ্লাই, রোটেটিং ফ্লিপ, ভিডিও শুট, রেকোর্ড সব কিছুই করতে পারবেন। এছাড়া এটার সাথে আসা রিমোর্ট কন্ট্রোলারে হেল্পে সব কিছু করতে পারবেন।  ড্রোনটিকে স্টিবিলিটির সাথে ফ্লাই করতে পারবেন, এবং এটার মাঝে জেস্টার ফিচার দেওয়া হয়েছে এরফলে আপনার হাতের ইশারায় ড্রোনটিকে কন্ট্রোল করতে পারবেন, ফটোস ক্লিক করতে পারবেন, ভিডিও শুট করতে পারবেন। ড্রোনটির মাঝে আরো অনেক ধরনের এডভান্স ফিচার দেওয়া হয়েছে থ্রি সিক্সটি ডিগ্রী ফ্লিপ, ডাচ প্রুফ এরফলে যদি ড্রোনটি উপরে থেকে পরেও যায় তাহলেও ড্রোনের কিছুই হবেনা। ড্রোনটির নিচের দিকে LED লাইট দেওয়া হয়েছে যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। ওয়ান কে টেক অফ ফিচারের সাথে সাথে ওয়ান কে ল্যান্ডিং ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। অভার অল দেখে যায় বাজেটের মাঝে এ ধরনের ড্রোন পার্ফেক্ট চয়েস হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বিডিস্টোল থেকে মাত্র সাত হাজার (৭,০০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 6. LED Book Lamp

গাইস নরমালি আমরা রুমের ডেকোরের জন্য লাইটের ইউস অনেক বেশি করে থাকি আর যদি আপনি বাজেটের মাঝে ইউনিক ডিজাইনের ল্যাপ খুজে থাকেন তাহলে দেখে নিতে পারবেন এ স্মার্ট বুকস ল্যাম্পটি। স্মার্ট এ ল্যাম্পটির ডিজাইন একদম বইয়ের মতে করা হয়েছে, আর এটাকে কেউ দেখে বুঝতেই পারবেনা যে এটা ল্যাম্প। ল্যাম্পটিকে যখন ওপেন করবেন বইয়ের মতো তখন ল্যাম্পটি অন হয়ে যাবে, আর এটাকে আপনার ইচ্ছের একোর্ডিং রোটেট করতে পারবেন, থ্রি সিক্সটি ডিগ্রী রোটেট করে গ্লো করতে পারবেন, যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। আর যখন এটাকে বইয়ের মত চাপিয়ে দিবেন এটা অফ হয়ে যাবে। ল্যাম্পটি পোর্টেবল ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে এটাকে আপনার সাথে যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন, ইনডোর হোক বা আউটডোর যেকোণো প্লেসের মাঝেই উস করতে পারবেন। আর যদি ল্যাম্পটির চার্জ শেষ হয়ে যায় ল্যাম্পটিকে সিমপ্লি USB ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন এবং পুনরায় ইউস করতে পারবেন। গাইস  এ ধরনের বুকস ল্যাম্প সত্যি অনেক অ্যামেজিং লাগে আর এটা আপনার রুমকে এক ইউনিক লুকস দিয়ে দিবে। যদি বলা হয় ল্যাম্পটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার নিরানব্বই (১০৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 5. Zanco Tiny T2

গাইস নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের ফোন আর এটার সাইজ এতোটাই ছোট হয়ে থাকে যে এক কয়েনের সমান। একটি এডিশনাল ফোনের মাঝে যতো সব ফিচার দেওয়া হয়ে থাকে আপনি এ মিনি ফোনটির মাঝে পেয়ে যাবেন, ফোনে কল থেকে শুরু করে নেট ব্রাউজিং ইজিলি করতে পারবেন। ফোটস ক্লিক করতে পারবেন, নেট ব্রাউজিং করতে পারবেন, আরো অনেক ধরনের কাজ এটার হেল্পে করতে পারবেন। গাইস এ ধরনের ফোন রাফ ইউজের জন্য অনেক ইউসফুল হয়ে থাকে, আর এটাকে আপনি এক হিডেন ফোনের মতো ইউস করতে পারবেন, কারন এটা সাইজে অনেক ছোট এবং ইজিলি আপনার প্যান্টের মিনি পকেটে কেরি করতে পারবেন। মিনি এ ফোনটির হেল্পে মিউজিক শুনতে পারবেন, যগিং করার সময় ইউস করতে পারবেন। অভার অল গাইস আজকের ডেটে স্মার্টফোনের পাশি পাশি এডিশনাল ফোন ইউস অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে কারণ স্মার্টফোনের চার্জ বেশি সময় থাকে না, আর এটাকে আপনি ব্যাকাপ ফোনের মতো ইউস করতে পারবেন। মিনি এ ফোনটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।


Number 4. E525 Micro Drone

গাইস নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ড্রোন, আর এটা ফোল্ডেবল ফিচারের সাথে সাথে আরো অনেক ধরনের এডভান্স লেভেলের ফিচার পেয়ে যাবেন। ড্রোনটির মাঝে দেওয়া হয়েছে ফোরকে ডুয়েল ক্যামেরা মানে এ ড্রোনের বোটনের মাঝেও ক্যামেরা পেয়ে যাবেন, এরফলে সামনের ভিউ রেকোর্ড করার সাথে সাথে নিচের ভিউও রেকোর্ড করতে পারবেন। ড্রোনটি ফ্লাই করার জন্য সিমপ্লি এটার সাথে আসা রিমোর্টের হেল্পে কানেক্ট করে নিতে হবে দ্যান রেডি হয়ে যাবে ফ্লাই করার জন্য। ওয়ানকে টেক অফ ফিচারের সাথে সাথে এটার মাঝে ওয়ান কে ল্যান্ডিং ফিচার পেয়ে যাবেন। এছাড়া ফ্লাইট স্টিবিলিটি ফিচার, থ্রি সিক্সটি ডিগ্রী রুল ফিচার, হ্যান্ডেল লেস মোড, অ্যান্ড ডুয়েল ক্যামেরা ফোন্ড এবং বোটন এটার মাঝে পেয়ে যাবেন। এখানেই শেষ নয় এটার রিমোর্টের সাথে আপনার ফোন এটাচ করে ফোরকেতে লাইভ ভিউ দেখতে পারবেন, এবং রেকোর্ড করতে পারবেন। গাইস যদি আপনি বাজেটের মাঝে এডভান্স লেভেলের ফোল্ডেবল ড্রোন খুজে থাকে যার মাঝে সব ফিচার ইনক্লুড দেওয়া হয়েছে তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি হয় ড্রোনটি প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচ হাজার (৫০০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 3. XF RC Car

গাইস নাম্বার থ্রি গ্যাজেট্টি রাখা হয়েছে একটি আরসি কার, আর এটা একটি রিকোয়েস্টের গ্যাজেট, গাইস যদি আপনাদের কোণো রিকোয়েস্টের গ্যাজেট থাকে তাহলে কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। মিনি এ আরসি কারটি ব্যাটারি অপারেটেট আর এটার সাথে আসা রিমোর্টের হেল্পে কারটি আপনি ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। কারটি দেখতে আইক্যাচিং এবং ডিটাইলসের সাথে ডিজাইন করা হয়েছে, হেড লাইট, টেল লাইট, সিট ইভেন এটার ডোর ওপেন করতে পারবেন। গাইস এ ধরনের আরসি কার বাচ্চাদের অনেক পছন্দ হয়ে থাকে, আর যদি চান আপনার বাচ্চাকে এজে গিফট হিসেবে দিতে পারবেন। যদি বলা হয় আরসি কারটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র আটশ চব্বিশ (৮২৪) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 2. S89

গাইস নাম্বার টুর মাঝে আরেকটি স্মার্ট ফোল্ডেবল ড্রোন রাখা হয়েছে, আর এটার মাঝে আপনি অনেক ধরনের এডভান্স লেভেলের ফিচার পেয়ে যাবেন। ড্রোনটি ফোল্ডেবল এরফলে আপনার সাথে যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন, এবং এটার মাঝে দেওয়া ওয়ানকে টেক অফ ফিচারের ইজিলি ফ্লাই করতে পারবেন। ড্রোনটির মাঝে এয়ার প্রেসার এডজাস্ট হাইট, ফ্লিপ ফিচার, এডজাস্ট ক্যামেরা ফিচার, ওয়ানকে টেক অফ পিকচার, গ্র্যাভিটি সেন্সর ফিচার, অর্বিট ফ্লাইট ফিচার, অ্যান্ড ওয়ানকে ল্যান্ডিং ফিচার পেয়ে যাবেন। দেখা যায় একটি এডভান্স লেভেলের ড্রোনের মাঝে যতো সব ফিচার দেওয়া হয়ে থাকে আপনি এটার মাঝে সব ফিচার পেয়ে যাবেন। ফোরকে ফটোস অ্যান্ড ভিডিওস শুট, স্মার্টফোন কন্ট্রল অপশন এটার মাঝে পেয়ে যাবেন, এছাড়া আপনি এটা সাথে আসা রিমোর্ট কন্ট্রোলারের হেল্পেও ড্রোনটিকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। ড্রোনটির মাঝে দেওয়া হয়েছে LED ফিচার এরফলে এটাকে দেখে অনেক অ্যামেজিং লাগে। গাইস আজকের ডেটে এরিয়াল ফটোগ্রাফির জন্য ড্রোনের ইউজস অনেক বেশি হয়ে থাকে আর এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। যদি বলা হয় ড্রোনটির প্রাইজের কথা তাহলে বিডিস্টোল থেকে মাত্র পাঁচ হাজার (৫০০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 1. Morph

নরমালি আমরা আউটডোরের জন্য পাওয়ার ব্যাংক ইউজ করে থাকি। আর এখন যে স্টাইলিশন পাওয়ার ব্যাংকটি দেখতে পাচ্ছেন এটা নরামাল পাওয়ার ব্যাংক থেকে অনেক বেশি এডভান্স হয়ে থাকে। আর যদি বলা হয় এ পাওয়ার ব্যাংকের ক্যাপাসিটির কথা তাহলে এটার মাঝে দেওয়া হয়েছে ফোর্টি থাউজেন্ট এমেস ব্যাটারির ক্যাপাসিটির অপশন পেয়ে যাবেন। আর এটা থেকে আপনার ম্যাকবুক প্রোকে ফুল চার্জ করতে পারবেন। গ্যাজেট্টিতে দেওয়া হয়েছে চ্যাঞ্জেবল ব্যাটারি এরফলে ব্যাটারি চ্যাঞ্জ করে অনেক বেশি টাইম ইউজ করতে পারবেন। পাওয়ার ব্যাংকটি সাইজে অনেক ছোট হয়ে থাকে এরফলে এটাকে ইজিলি যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন, এবং ইউস করতে পারবেন। এটার মাঝে মাল্টিপল ডিভাইসকে একসাথে চার্জ করতে পারবনে, সেই সাথে এটা থেকে টেন ওয়াট পর্যন্ত ওয়ালেস চার্জিং সাপোর্ট পেয়ে যাবেন এরফলে আপনার স্মার্টফোনকে ওয়ারলেস ওয়েতে ইজিলি চার্জ করতে পারবেন। সাথেই এটার মাঝে দেওয়া হয়েছে একটি মিনি সাইজের স্ক্রিন আর এ স্ক্রিনে ব্যাটারির স্টাটাস দেখতে পারবেন। সেই সাথে এটার মাঝে দেওয়া হয়েছে স্মার্ট পাওয়ার ম্যানেজমেন্ট আর এটা চার্জ হতে অনলি নাইন্টি মিনিট লাগে। এ পাওয়ার ব্যাংককে যেকোণো স্ট্যান্ডার ল্যাপটপের চার্জার থেকেও চার্জ করতে পারবেন, আর এটার মাঝে অলয়েস পনেরোশ এমেস পাওয়ার ইমার্জেন্সির জন্য রিজার্ভ থাকে। অভার অল দেখা যায় এ ধরনের পাওয়ার ব্যাংক অনেক হেল্পে ফুল হয়ে থাকে ডিফ্রেন্ট টাইপের ফিচারের জন্য।


গাইস আইহোপ আজকের Top 7 Advance Level and Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments