Trending

6/recent/ticker-posts

Top 7 Best Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview

দিন যতো যাচ্ছে গ্যাজেটের চাহিদা বেড়ে চলেছে। গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Best Cheapest and Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।
Top 7 Best Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Best Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview


Number 7. Green Laser Pointer

গাইস আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি বাজেট ফ্রেন্ডলি লাজার লাইট দিয়ে। নরমালি আমরা লেজার লাইটের ইউস করে থাকি দূরে ফোকাস করার জন্য অথবা পয়েন্টার হিসেবে, আর এখন যে লেজার লাইটটি দেখতে পাচ্ছেন এটার হেল্পে আপনি দূরে ফোকাস করার সাথে সাথে পয়েন্টার হিসেবে ইউস করতে পারবেন। লেজার লাইট্টি ডিজাইন করা হয়েছে কমপ্যাক্ট ভাবে এরফলে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, এবং যদি চান বন্দুদের সাথে ফান করতে পারবেন। লেজার লাইট্টি এতোটাই এডভান্স হয়ে থাকে যে এটার হেল্পে আগুন পর্যন্ত জ্বালাতে পারবেন, এবং এটার লাইট হালকা যেকোণ জিনিসকে ইজিলি অতিক্রম করতে পারে, তাই বলবো গ্যাজেট্টিকে বাচ্চাদের থেকে দূরে রাখুন। এছাড়া এটার মাঝে আপনি মাল্টিপল ফোকাস পয়েন্টার এবং ডেকোর হেড পেয়ে যাবেন, মানে ডিফ্রেন্ট ভাবে এটাকে ইউস করতে পারবেন। আর যদি বলা হয় লেজার লাইট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ সতের (৪১৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 6. Smart Flask

গাইস বোতলের মতো দেখতে এ গ্যাজেট্টি এক স্মার্ট থার্মাল ফ্লাক্স। আর এটাকে স্মার্ট বলার কারণ হচ্ছে এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি নরমাল ফ্লাক্সের মতো পানি গরম রাখতে পারবেন বাট এডভান্স ভাবে, কারণ নরমাল ফ্লাক্স কেরি করা অনেক কস্টকর হয়ে থাকে, আর এটাকে বানানোই হয়েছে পোর্টেবল ভাবে। এছাড়া স্টেনলেস স্টিল দিয়ে বানানোর ফলে সহজে নষ্ট হয়ে যাবেনা। গ্যাজেট্টির সব থেকে ইমপোর্টেন্ট ফিচার হচ্ছে এটার উপরের দিকে LED টেম্পারেচার ডিসপ্লে দেওয়া হয়েছে এরফলে আপনি সহজেই বুঝতে পারবেন, ভিতরে রাখা পানি বা লিকুইটের টেম্পারেচার কতো। সেই সাথে এটার মাঝে ইনডিকেটরও দেওয়া হয়েছে, ওরেঞ্জ, গ্রিন অ্যান্ড রেড, যা এটার টেম্পারেচারের একোর্ডিং গ্লো করে থাকে। গ্যাজেট্টির মাঝে আপনি পানি, চা, কফি ছাড়া এটার মাঝে আপনি লুডুস, বা বিফ অথবা অন্যসব আইটেম ভয়েল করে খেতে পারবেন, বুঝতেই পারছেন কতোটা এডভান্স লেভেলের গ্যাজেট। আর যদি বলা হয় স্মার্ট এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ নব্বই (২৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, যা প্রাইজের দিক দিয়ে একদমি কম বলতে পারেন।


Number 5. Lenovo HE05

নরমালি আমরা মিউজিক শোনার জন্য বেশির ভাস সময় হেডফোন অ্যান্ড ইয়ারবার্ডস ইউস করে থাকি। যদি আপনি বাজেটের মাঝে হেডফোন নিতে চান তাহলে দেখতে নিতে পারেন এ নেক ব্যানটি। ফাস্ট অফ অল এটা নেক ব্যান্ট অ্যান্ড পোর্টেবল ভাবে ডিজাইন করা হয়েছে। এরফলে আপনার নেকের সাথে হ্যাংক করে যেকোণ জায়গায় নিয়ে যেতে পারবেন এবং মিউজিক ইনজয় করতে পারবেন। গ্যাজেট্টি ইউস করার জন্য সিমপ্লি আপনার স্মার্টফোনের সাথে ব্লুতুথের হেল্পে কানেক্ট করে নিতে হবে, দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। গ্যাজেট্টির মাঝে দেওয়া হয়েছে কয়েকটি বাটন আর এসবের হেল্পে সং প্লে-পস, নেক্সট-প্রভিয়াস, ভলিউম আপ-ডাউন সব কিছু করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে পেয়ে যাবেন ব্লুতুথ ফাইভ পয়েন্ট জিরো এরফলে হাই কুয়ালিটির মিউজিক ইনজয় করতে পারবেন। এছাড়া এটার মাঝে ম্যাগনেটিক ফিচার পেয়ে যাবেন এরফলে রানিং যগিং করার সময় কোণো রকম প্রব্লেম হবেনা। গ্যাজেট্টির মাঝে নয়েস রিডাকশন ফিচার, এইট আওয়ার মিউজিক কন্ট্রোল ফিচার পেয়ে যাবেন। এছাড়া এটার মাঝে আরো অনেক ধরনের এডভান্স ফিচারের অপশনতো রয়েছেই। এক কথায় বাজেটের মাঝে বেস্ট নেকব্যান্ট বলতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মত্র তিনশ নিরানব্বই (৩৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 4. Blue Shark Trigger

গাইস যদি আপনি স্মার্টফোন গেমার হয়ে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে, স্মার্টফোনের হেল্পে গেমস খেলার সময় গেমস প্লে অনেক হার্ড হয়ে যায়, কারণ অনেকগুলো জয়স্টিক এক সাথে কন্ট্রো করতে হয়, আর এ গ্যাজেট্টি আপনার এ প্রব্লেমকে নিমিশেষ শেষ করে দিবে। মিনি এ গ্যাজেটগুলো এডভান্স লেভেলের আর এটা রিচার্জেবল, এটার মাঝে আপনি অনেক ধরনের এডভান্স ফিচার পেয়ে যাবেন। এটার মাঝে আপনি ফিকুয়েন্সি ইনডিকেটর, গিয়ার এডজাস্ট সুইচ, ফোর গিয়ার এডজাস্টমেন্ট এবং টুয়েন্টি আওয়ার ব্যাটারি লাইফ পেয়ে যাবেন, যদি এটার চার্জ শেষ হয় যায় তাহলে নরমাল জয়স্টিকের মতো এটাকে ইউস করতে পারবেন। গ্যাজেটগুলোর ফিচার এখানেই শেষ নয়, আপনি এটা হেল্পে সিংগেল শুট ফিচারের সাথে সাথে লাগাতার শুট করতে পারবেন যা অন্যসব জয়স্টিকের মাঝে দেওয়া হয়ে থাকেনা। এছাড়া জুম এবং আরো অনেক ফিচার পেয়ে যাবেন, এক কথায় স্মার্টফোন গেমারদের জন্য বেস্ট গ্যাজেট এটা, আর যদি বলা হয় জয়স্টিকগুলোর প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ বিশ (১২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, যা এক নরমাল জয়স্টিকের প্রাইজ বাট এটা স্মার্ট জয়স্টিক।


Number 3. Kitchen Cleaning Dish Brush

গাইস নাম্বার থ্রি গ্যাজেট্টি রাখা হয়েছে একটি কিচেন গ্যাজেট আর এটা একটি রিকোয়েস্টের গ্যাজেট। নরমালি খাবার খাওয়ার পরে প্লেটের মাঝে বা ডিসের মাঝে তেল চিটচিটে দেখা যায়, যা হাতের হেল্পে বা কাপরের হেল্পে ক্লিন করা অনেক কস্টকর হয়ে থাকে, আর এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি। ফাস্ট অফ অল এটার উপরের দিকে খুলে লিকুইট জানিয় সোপ বা জেল দিতে হবে, এবং যখন এটার হেল্পে ক্লিন করবেন উপরে দিকে বাটন প্রেস করতেই জেল বেরিয়ে আসবে, সেই সাথে হাতের পর্শ ছাড়াই এটার মাঝে ছোট ছোট ক্লিন স্টিকের হেল্পে আপনার ডিস বা প্লেট অথবা অন্য সব জিনিস ইজিলি ক্লিন হয়ে যাবে। গ্যাজেট্টি লাইট ওয়েটভাবে ডিজাইন করা হয়েছে আর দেখতেও অনেক কুল লাগে। এটার হেল্পে আপনি ডিস বা প্ল্যাট ক্লিন করা ছাড়া আরো ডিফ্রেন্ট টাইপের জিনিস ক্লিন করতে পারবেন, ইভেন এটার হেল্পে আপনার কিচেনও ক্লিন করতে পারবেন। গ্যাজেট্টি ছোট হলেও ডেইলি লাইফে অনেক কাজের গ্যাজেট। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র  আঁটান (৫৮) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 2. Sup Game Console

আজকের ডেটে দেখা যায় বাচ্চারা স্মার্টফোনের দিকে অনেক বেশি জুকে যাচ্ছে, এরফলে তাদের মেদা ক্ষতিগ্রস্থ হওয়ার সাথে সাথে নানাভাবে শারিরিক প্রব্লেম ফেস করতে হয়, আর আপনার বাচ্চাকে যদি স্মার্টফোন থেকে দূরে রাখতে চান তাহলে দিতে পারেন এ হ্যান্ড কনসোল গেমিং গ্যাজেট্টি। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি ফোর হান্ড্রেড গেমস দেখতে পেয়ে যাবেন এরফলে আপনার বাচ্চা কখনো বোরিং ফিল করবে না। গ্যাজেট্টিকে যদি চান আপনিও গেমিং কনসোল হিসেবে ইউস করতে পারবেন, কারণ এটা পোর্টেবল ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে যেকোণ জায়গায় নিয়ে যেতে পারবেন এবং ক্লাসিক গেমস ইনজয় করতে পারবেন। গেমস কন্ট্রোল করার জন্য এটার মাঝে আপনি কয়েকটি বাটন পেয়ে যাবেন আর এসবের এটাকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। এ ধরনের গ্যাজেট আজকের ডেটে আপনার বাচ্চার ইন্টারটেইনমেন্টের জন্য বেস্ট গেমিং গ্যাজেট হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছয়শ নিরানব্বই (৬৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 1. Looking Glass Portrait

গাইস নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ফটোফ্রেম, এটা কোনো নরমাল ফটোফ্রেম না এটা একটি এনিমেশন টাইপের স্মার্ট ফটোফ্রেম। আমাদের ঘরের মাঝে যেসব নরমাল ফটোফ্রেম লাগিয়ে রাখি তার মাঝে ফটো অ্যান্ড ডিজাইন ছাড়া আর কিছু ফিচার থাকেনা। বাট যদি বলা হয় এ গ্যাজেট্টির কথা এটার মাঝে ডিসপ্লে হওয়া পিকচার একদম ম্যাজিকের মতো ওয়ার্ক করে থাকে। আপনি এটার মাঝে যে ইমেজ সেট করবেন তা থ্রি ডিতে শো করবে, আর এটা দেখে এমনটা ফিল হবে সে পার্সোন বা জিনিস এটার মাঝেই রয়েছে, বেসিক্যালি এটা হলোগ্রাফি টেকনোলজির মাঝে ওয়ার্ক করে থাকে। এছাড়া এ গ্যাজেট্টির মাঝে আপনি ইমেজেস ছাড়াও ভিডিওস সেট করতে পারবেন তাও থ্রি ডিতে। আপনি যখন এটাকে দেখবেন ডিফ্রেন্ট এংগেলে এটার মাঝে ডিসপ্লে হওয়া ইমেজেস এডজ্যাক্ট তেমনি দেখতে পারবেন যেমটা রিয়েলে দেখেন, সেই সাথে পিকচারের পজিশন চ্যাঞ্জ হয়ে যায় যে পার্সোন ফটো দেখবে তার একোর্ডিং, এরফলে এটার থ্রি ডি এক্সপিরিয়েন্স অনেক বেশি রিয়েলস্টিক হয়ে থাকে। গ্যাজটি সাইজে অনেক কমপ্যাক্ট হয়ে থাকে এরফলে এটাকে যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন এবং আপনার পছন্দ মতো প্লেস করতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট ডেক্সের মাঝে বা রুমের মাঝে ডেকোর পার্পাসের ইউজ করতে পারবেন যা দেখতে অনেক অসাম লাগে। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 7 Best Cheapest and Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments