Trending

6/recent/ticker-posts

Top 7 Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview

গাইস দিন যতো যাচ্ছে গ্যাজেটের চাহিদা বেড়ে চলেছে, কারণ গ্যাজেট আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। দিন হোক বা রাত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Cheapest and Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Latest Gadgets, Awesome Gadgets, Useful Gadgets and many Type Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview
Top 7 Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview

Number 7. 918 RC Drone

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি আরসি ড্রোন দিয়ে। নরমালি অনেক সময় আমরা ফান পার্পাসে ড্রোন ইউস করে থাকি, হোক গেমস খেলার জন্য অথবা ফান করার জন্য, বাট এখন যে ড্রোনটি দেখতে পাচ্ছেন এটা একটি আরসি ড্রোন তবে এটার মাঝে আপনি এডভান্স লেভেলের ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল ড্রোনটির সাথে আসা সিংগেল হ্যান্ড রিমোর্টের হেল্পে ড্রোনটিকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। 

এটার মাঝে ওয়ান কে টেক অফ ফিচার, রিমোর্টের হেল্পে আপ ডাউন, টার্ন লেফট রাইট, নেয়ার মুভ, থ্রি সিক্সটি ডিগ্রি রোটেটিং ফিচার, পেয়ে যাবেন। ইভেন এটার মাঝে অবস্টিক্যাল ফিচার মানে ড্রোনটি ফ্লাইকরার সময় কোথাও লেগে যাবেন, নিজে থেকে সামনে আসা অবস্টিক্যালকে সেন্স করতে পারে। এছাড়া এটার মাঝে দেওয়া লাইটিং ফিচার দেখতে অনেক অ্যামেজিং লাগে। আর ড্রোনটির মাঝে আপনি থ্রোয়িং ফিচার পেয়ে যাবেন, এরফলে আপনার ফ্রেন্ডের সাথে ড্রোনটি ছুড়ে মেরে খেলতে পারবেন। এছাড়া এটার সাথে পেয়ে যাবেন এক মিনি রিমোর্ট এটার হেল্পেও ড্রোনটি কন্ট্রোল করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের ড্রোন বাচ্চাদের অনেক ইন্টারেস্টিং লাগে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বিডী স্টোল থেকে মাত্র দুই হাজার তিনশ পঞ্চাশ (২৩৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 6. USB Cup Warmer

নরমালি আমরা শীতের দিনে চা কফি অনেক বেশি পান করে থাকি বাট দেখা যায় একটু সময়েই ঠান্ডা হয়ে যায়, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা আপনার চা বা কফি অথবা পানিকে গরম রাখতে বা করে দিবে। গ্যাজেট্টির মাঝে আপনি চা কফি ছাড়াও লিকুয়েট জাতিয় যেকোণো জিনিস ইজিলি গরম করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টির সব থেকে ইমপোর্টেন্ট ফিচার হচ্ছে এটা USB বেস গ্যাজেট এরফলে আপনার ল্যাপটপ পিসি অথবা চার্জিং ডকের মাঝে ইনসার্ট করেই ইউস করতে পারবেন। গ্যাজেট্টির ডিজাইন কমপ্যাক্ট হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, এবং যেকোণো জায়গায় ইউস করতে পারবেন। অভার অল দেখা যায় শীতের দিনে এ ধরনের গ্যাজেট অনেক ইউসফুল হয়ে থাকে, কারণ ডেক্সের মাঝে কাজ করার সময় আপনার কফি বা চা, অথবা পানি সব সময় গরম থাকবে। আর যদি বলা হয় এটা সিমিলার ভার্সনের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ ঊনসত্তর (১৬৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 5. LED Candle Light

আজকের ডেটে আমরা ডেকোর পার্পাসে লাইট বেশি প্রেফার করে থাকি, আর এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেনে টা এক ধরনের ক্যান্ডেল লাইট, যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। এ লাটের সাথে আপনি এক রিমোর্ট পেয়ে যাবেন, আর এটার হেল্পে এ লাইটকে কন্ট্রোল ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। ব্যাটারি ওপারেটে হওয়ায় চার্জ নিয়ে টেনশন করতে হবেনা, আর এটাকে আপনি যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন। লাইট্টি ইনডোর হোক বা আউটডোর ইজিলি ইউস করতে পারবেন। এটার মাঝে আপনি মাল্টি কালার অপশনে পেয়ে যাবেন, ইভেন এটাকে ব্রাইটনেসকেও কন্ট্রোল করতে পারবেন। অভার অল ডেকোর পার্পাসে এ ধরনের লাইট অনেক ইউসফুল হয়ে থাকে। তবে এটার স্টোক অ্যাভেইলাবেল নেই তাই এটার সিমিলার ভার্সন দারাজ থেকে মাত্র একশ পাঁচ (১০৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 4. RS537 RC 4K Drone

নরমালি আমরা এরিয়াল ফটোগ্রাফি বা ভিডিও গ্রাফি করার জন্য ড্রোন ইউস করে থাকি। আর যদি আপনি বাজেটের মাঝে ড্রোন খুজে থাকেন তাহলে দেখে নিতে পারবেন এ ড্রোনটি। ড্রোনটির মাঝে পেয়ে যাবেন ফোরকে ক্যামেরা, আর এটার হেল্পে আপনি প্রফেশনাল লেভেলের ফটোস অ্যান্ড ভিডিওস শুট করতে পারবেন। ড্রোনটির মাঝে দেওয়া হয়েছে ওয়ানকে টেক অফ ফিচার এরফলে ইজিলি ফ্লাই করতে পারবেন, এবং রিয়েল টাইমে আপনার স্মার্টফোনে ভিডিও দেখতে পারবেন এবং শুট করতে পারবেন। এছাড়া এটার মাঝে জেস্টার ফিচার পেয়ে যাবেন এরফলে আপনার হাতের ইশারায় ফটোস ভিডীওস শুট করতে পারবেন। সেই সাথে ডুয়েল ক্যামেরা ফিচার, এডজাস্ট অংগেল ভিউ, মোবাইল অ্যাপ কন্ট্রোল, অর্বিট ফ্লাই, ওয়ানকে থিডি ফ্লিপ, অপ্টিক্যাল সেন্সর, ওয়ানকে রিটান, ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। দেখা যায় ফিচারের দিকে দিয়ে ড্রোনটির মাঝে কুমতি রাখা হয়নি। আর ফোল্ডেবল ফিচা থাকায় ফোল্ড করে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। আর যদি বলা হয় ড্রোনটির প্রাইজের কথা তাহলে বিডি স্টোল থেকে মাত্র ছয় হাজার পাঁচশ (৬৫০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 3. Laptop Bag & Stand

নরমালি আমরা ল্যাপটপ কেরি করার জন্য ব্যাগপ্যাক ইউস করে থাকি, বাট ল্যাপটপের ব্যাগ কেরি করা ছাড়া আর কোণো কাজে আসে না। এজন্য আপনি ট্রাই করতে পারেন এ ব্যাগটি কারণ এটার মাঝে ল্যাপটপ কেরি করা ছাড়াও আরো ডিফ্রেন্টভাবে ইউস করতে পারবেন। ফাস্ট অফ অল এটাকে আপনি ল্যাপটপ স্ট্যান্ডের মতো কাজে লাগাতে পারবেন। ডিফ্রেন্ট এংগেলে সেট করে ইউস করতে পারবেন। এটার সাথে মাউস প্যাডের অপশন দেওয়া হয়েছে, সেই সাথে কুলিং ফিচারও পেয়ে যাবেন, যা ল্যাপটপের পার্ফোমেন্সের জন্য অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে। ব্যাগটি লেদার দিয়ে বানানোর ফলে সহজে নষ্ট হয়ে যাবেনা, ফোল্ডেবল ফিচার থাকায় ইজি টু কেরি হয়ে থাকে। এছাড়া ব্যাগটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে আপনার ল্যাপটপ সেইফ থাকবে। অভার অল ল্যাপটপ ইউজারদের জন্য এ ধরনের ব্যাগ অনেক ইউসফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার নব্বই (১০৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 2. Precision Knife

গাইস হয়তো আপনি ডিফ্রেন্ট টাইপের কাটিং পার্পাসে নাইফের ইউস করে থাকবেন বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটাও এক ধরনের নাইফ তবে এটার সাথে সিক্স ডিফ্রেন্ট টাইপের ব্লেড পেয়ে যাবেন। নাইফটির ডিজাইন মিনিমিলিস্টিক রাখা হয়েছে এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। এটার মাঝে আপনার প্রয়োজনের একোর্ডিং ব্লেড চ্যাঞ্জ করে বিভিন্ন ধরনের কাটিং পার্পাসে ইউস করতে পারবেন। পেপার কাটতে পারবেন, অথবা ডিফ্রেন্ট টাইপের কাটিং করে আর্ট রেডি করতে পারবেন। নাইফটি অ্যালোমিনিয়াম বডি হওয়ায় সহজে নষ্ট হয়ে যাবেনা। আর যদি বলা হয় মিনি এ নাইফের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ঊননব্বই (৮৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 1. Moar

গাইস এক পার্ফেক্ট ই বাইক সেটাই হয়ে থাকে যার মাঝে পাওয়ারের সাথে সাথে লুকস নেক্সট লেভেল দেওয়া হয়ে থাকে, আর যদি সাথে আরো ফিচার দেওয়া হয়ে থাকে তাহলে এটাকে ফিউচারস্টিক ই-বাইক বললে খারাপ হবেনা। এখন যে বাইকটি দেখতে পাচ্ছেন এটা তেমনি এক ই-বাইক, আজকাল ফ্যাট টায়ারের বাইকের চাহিদা দিন দিন বেড়েই চলেছে, কারন ফ্যাট টায়ার বাইকের মাঝে লুকসের সাথে সাথে ডিফ্রেন্ট টাইপের ফিচার দেওয়া হয়ে থাকে। বাইকটির মাঝে দেওয়া হয়েছে হেড লাইট যা দেখতে একদমি নেক্সট লেভেল লাগে, যা সহজেই আইক্যাচ করে থাকে। বাইকটি অনেক ডিউরেবল হয়ে থাকে আর এটাকে সিটিতে চালানোর সাথে সাথে অফ রোডের মাঝে চালাতে পারবেন। 

বাকটি দেখতে বড় হলেও এটাকে আপনি ফোল্ড করে কম স্পেসের মাঝে রাখতে পারবেন, কারন এটা ফোল্ডেবল ফিচারের সাথে আসে, এসব ছাড়াও এটার মাঝে LED ব্রেক লাইট এবং LED ট্রান সিগন্যাল দেওয়া হয়েছে, এরফলে ট্রান করার সময় হাত দিয়ে ইশারা দিতে হবেনা আপনি ম্যানুয়ালি ট্রান সিগন্যাল দিতে পারবেন, সেই সাথে এটার মাঝে প্যাডেলের অপশন দেওয়া হয়েছে যদি চান প্যাডেল ইউজ করে রাইড করতে পারবেন, এছাড়া ইলেকট্রিক সিস্টেম তো রয়েছেই। অভার অল গাইস যদি আপনি পার্ফেক্ট ই-বাইক খুঁজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে।




গাইস আইহোপ আজকের Top 7 Cheapest and Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক পছন্দ হয়েছে। নিয়মিত Latest Gadgets, Awesome Gadgets, Useful Gadgets and many Type Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments