Trending

6/recent/ticker-posts

Top 7 Low Price and Most Useful Gadgets - BdGadgetsReview

গাইস দিন হোক বা রাত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি, কারণ গ্যাজেট আমাদের লাইফের সাথে জড়িয়ে রয়েছে। গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Low Price and Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets and Many Tyape Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Top 7 Low Price and Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Low Price and Most Useful Gadgets - BdGadgetsReview


Number 7. D115 Plus Smart Watch

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি স্মার্টওয়াচ দিয়ে। নিজেকে ফিটনেস রাখার জন্য হয়তো আপনি ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ওয়াচ দেখে থাকবেন এবং ইউসও করে থাকবেন বাট যদি আপনি বাজেটের মাঝে স্মার্ট ওয়াচ খুজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। কারণ এ ওয়াচের মাঝে আপনি সব ফিচার পেয়ে যাবেন। এছাড়া এটার মাঝে এডভান্স ফিচার হার্ডরেট মনিটর, স্লিপ মনিটর, কল নিটিফিকেশন, মেসেজেস, পেয়ে যাবেন। সেই সাথে ক্যালরি বার্নিং, স্টেপ কাউন্টার, রানিং স্পীড সব কিছুই পেয়ে যাবেন। এখানেই শেষ নয় আপনি এটার হেল্পে অ্যাপ্স কন্ট্রোল করতে পারবেন, এছাড়া এ স্মার্ট ওয়াচের হেল্পে আপনার ফোনের ক্যামেরাকেও কন্ট্রোল করতে পারবেন, যা এটার মাঝে সব থেকে এডভান্স ফিচার বলতে পারবেন। ওয়াচটির চার্জ শেষ হয়ে গেলে ইজিলি আপনার ল্যাপটপ থেকে বা পাওয়ার ব্যাংক অথবা চার্জিং ডকের মাঝে লাগিয়ে চার্জ করতে পারবেন। স্মার্ট এ ওয়াচটির মাঝে কার্ব ডিজাইন দেওয়া হয়েছে যা এটাকে আরো ইউনিক লুকস দিয়ে থাকে। আর এ ধরনের ওয়াচ ছেলে হোক বা মেয়ে অথবা আপনার বাচ্চাকেও দিতে পারবেন, ফিটনেস রিলেটের সব ইনফোর্মেশন জানতে। আর যদি বলা হয় এ স্মার্ট ওয়াচটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ ঊনসত্তর (৩৬৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 6. K3 Pro Mini Drone

নরমালি আমরা এরিয়াল ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফি করার জন্য ড্রোন ইউস করে থাকি, আর যদি আপনি বাজেটের মাঝে ড্রোন খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ ড্রোনটি। ফাস্ট অফ অল ড্রোনটি ফোল্ডেবল এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন, সেই সাথে এটার মাঝে অবস্টিক্যাল সেন্সর দেওয়া হয়েছে এরফলে নিজে থেকে ডিটেক্ট করে সামনে আসা জিনিসকে সেন্স করতে পারে। স্মার্ট এ ড্রোনটির মাঝে ওয়ানকে টেক ফিচার পেয়ে যাবেন এরফলে যেকোণো পারসোন ইজিলি ফ্লাই করতে পারবে। এছাড়া অপটিক্যাল ফ্লো, স্মার্ট ট্র্যাকিং অপশন পেয়ে যাবেন। ড্রোনটির মাঝে সব থেকে ইমপোর্টেন্ট ফিচার হচ্ছে ডুয়েল ক্যামেরা ফিচার, যা অন্যসব ড্রোনের মাঝে দেওয়া হয়ে থাকেনা। এ ডুয়েল ক্যামেরার হেল্পে আপনি সামনের ভিউয়ের সাথে সাথে নিচের ফিউও দেখতে এবং রেকোর্ড করতে পারবেন। এছাড়া এটার মাঝে জেস্টার ফিচার দেওয়া হয়েছে এরফলে আপনার হাতের ইশারায় ড্রোনকে কন্ট্রোল মানে ফোটোস এবং ভিডিওস রেকোর্ড করতে পারবেন। ড্রোনটির ফোন্ট সাইডে দেওয়া হয়েছে দুটি LED লাইট যা দেখতে এটা অনেক কুল লাগে। ফোরকে রিয়েল টাইম ট্রান্সমিশনের মতো এডভান্স ফিচার পেয়ে যাবেন। এছাড়া এ ড্রোনের মাঝে আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার এক্সপ্লোর করতে পারবেন। আর যদি বলা হয় এ ড্রোনের প্রাইজের কথা তাহলে বিডিস্টোল থেকে মাত্র চার হাজার নয়শ নব্বই (৪৯৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পার্বেন।


Number 5. A9 Speaker

মিনি এ বক্সগুলো দেখতে কুল লাগলেও এসব স্পীকার। নরমালি হয়তো আপনি অনেক ধরনের স্পীকার দেখে এবং ইউস করে থাকবেন, তবে এখন যে স্পীকার দেখতে পাচ্ছেন এটার ডিজাইন মিনিমিলিস্টিক রাখা হয়েছে। বাট এটার মাঝে আপনি সব ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটার ডিজিয়ান কমপ্যাক্ট ভাবে করা হয়েছে এরফলে ইজিলি আপনার সাথে যেকোণ জায়গায় নিয়ে যেতে পারবেন, এবং মিউজিক ইনজয় করতে পারবেন। এছাড়া এ স্পীকার সাউন্ডের সাথে গ্লো করে থাকে, যা রাতের সময় দেখতে অনেক অ্যামেজিং লাগে। এটাকে আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে ইউস করতে পারবেন। এছাড়া এটার মাঝে SD কার্ড ইনসার্ট করার অপশনে পেয়ে যাবেন। স্পীকারটিকে কন্ট্রোল করার জন্য এটার মাঝে কয়েকটি বাটন দেওয়া হয়েছে আর এসবের হেল্পে আপনি প্লে-পস, ভলিউম আপ-ডাউন, FM মোড, ইভেন এটার হেল্পে কল রিসিভও করতে পারবেন। এছাড়া যদি চান অক্স ক্যাবলের হেল্পে ডাইরেক্ট মিউজিক ট্রান্সফার করতে পারবেন, এরফলে যেকোণো ফোন, ল্যাপটপ পিসি থেকে মিউজিক এটার মাঝে ইনজয় করতে পারবেন। আর কালারফুল হওয়ায় দেখতে অনেক কুল লাগে। অভার অল এ ধরনের স্পীকার আউটডোরের জন্য অনেক ইনজয়বল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ সাতাশি (১৮৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 4. Captain America Micro Drone

গাইস যদি আপনি ক্যাপটেইন আমেরিকা সুপার হিরোর ফ্যান হয়ে থাকেন তাহলে এ ড্রোনটি আপনার অনেক পছন্দ হয়ে যাবে। আর এ ড্রোনটি আপনি বিডি স্টোল থেকে মাত্র দুই হাজার আটশ (২৮০০) টাকা দিয়ে কিনে নিতে পারবেন। প্রথমে ড্রোনটিকে এসেম্বল করে নিতে হবে, দ্যান অন করে রিমোর্টের সাথে কানেক্ট করতেই এটার মাঝে লাইটিং ইফেক্ট দেখতে পারবেন। ড্রোনটির মাঝে ফোর পোপেলার্স দেওয়া হয়েছে আর এটার সাথে আসা রিমোর্টের হেল্পে ইজিলি কন্ট্রোল করতে পারবেন। স্পীড আপ ডাউন, ফ্লিপ অপশন, লং রেঞ্জ, এছাড়া আরো অনেক ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। ড্রোনটির মাঝে দেওয়া লাইটিং ইফেক্টের কারণ রাতের সময় ফ্লাই করতে দেখতে অনেক অ্যামেজিং লাগে। অভার অল দেখা যায় এ ধরনের ড্রোন বাচ্চাদের অনেক পছন্দ হয়ে থাকে আর ড্রোনটি আপনার বাচ্চাকে গিফট হিসেবে দিতে পারবেন।


Number 3. Selfie LED Flash Light

নরমালি আমরা শর্ট ভিডিও ক্রিয়েট করার সময় পার্ফেক্ট আলোর জন্য রিং লাইট ইউস করে থাকি বাট রিং লাইট এক জায়গায় থেকে অন্য জায়গায় কেরি করা এবং প্রাইজের দিক দিয়ে অনেক কস্টলি হয়ে থাকে। তবে যদি চান আপনি এ গ্যাজেট্টির হেল্পে রিং লাইটের কাজ করতে পারবেন। ফাস্ট অফ অল গ্যাজেট্টি কমপ্যাক্ট ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে আপনার প্যান্টের পকেটে করে যেকোণ জায়গায় নিয়ে যেতে পারবেন, সেই সাথে রিচার্জেবল হওয়ায় পাওয়া নিয়ে টেনশন করতে হবেনা। গ্যাজেট্টির মাঝে অন-অফ বাটন এবং থ্রি লাইট স্পীড মুড পেয়ে যাবেন, এরফলে আপনারর প্রয়োজনের একোর্ডিং ব্রাইটনেস কন্ট্রোল করতে পারবেন। গ্যাজেট্টিকে আপনার ফোনের সাথে এটাচ করে অথবা নরমালি ডিটাচ করেও ইউস করতে পাবেন। আর যদি বলা হয় এ মিনি গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মত্র একশ ঊনপঞ্চাশ (১৪৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 2. MoonLite Projector

গাইস নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি কিডস গ্যাজেট। আর এটাকে যেকোণ স্মার্টফোনের সাথে কানেক্ট করে ইউস করতে পারবেন। গ্যাজেট্টিকে জাস্ট ক্যামেরার মাঝে লাগিয়েই হলোগ্রাফি ফটোস দেখতে পারবেন, সাথেই লেন্সকে স্লাইড করে ইমেজেস চ্যাঞ্জ করতে পারবেন, এটার অফিসিয়াল অ্যাপের হেল্পে ইমেজেসের কলাপ এবং সাউন্ড ইফেক্ট অ্যাড করতে পারবেন। এ ডিভাইস কিডসদের লার্নিং অ্যাভেলিটির জন্য ইনভেন্ট করা হয়েছে, যা কিডসের স্কিল ডেভলোপ করার জন্য অনেক হেল্পে করে থাকে। গ্যাজেট্টির সাইজে কমপ্যাক্ট অ্যান্ড ইউনিক হওয়ায় অনেক ইউসফুল হয়ে থাকে। অভার অল গাইস যদি আপনার বাচ্চার জন্য লার্নিং টাইপের গ্যাজেট খুঁজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে এক হাজার সাতশ (১৭০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. Evo Camera

গাইস এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি স্মার্টফোন কভার গ্যাজেট বাট এটা শুদু ফোন কভার না, এটার মাঝে আপনি এক ইনভিল্ট ক্যামেরা পেয়ে যাবেন। কভার থেকে সিমপ্লি বের করে আপনি যেকোণো প্লেসের মাঝে স্টিক করতে পারবেন, এমনটা নয় যে এটা শুদু ম্যাগনেটের মতো ম্যাটালের মাঝে স্টিক হয়, এটাকে আপনি উডেন, লেদার গ্লাস যেকোণো প্লেসের মাঝে স্টিক করতে পারবেন, আর এটাকে আপনার সামনে লাগিয়ে  HD কুয়ালিটিতে লাইভ ভিডিও স্ট্রিম করতে পারবেন, ব্লগিং করতে পারেবেন, নরমালি ভিডিওস শুট করতে পারবেন। সেই সাথে যদি চান এটাকে ক্যামেরা হিসেবে পিকচার ক্লিক করতে পারবেন, আর এসব করার জন্য আপনার স্মার্টফোনকে টাচ করারো প্রয়োজন হবেনা। গ্যাজেট্টি অনেক স্লিম হয়ে থাকে আর এটাকে ইজিলি আপনার ফোনের কভারের মাঝে লাগিয়ে রাখতে পারবেন, এরফলে আলাদা করে কেরি করার টেনশন করতে হবেনা। সেই সাথে এটার মাঝে ওয়াইফাই কানেক্টীভিটি দেওয়া হয়েছে, এরফলে স্মার্টফোনের হেল্পে ফটোস ভিডিওস রিমোর্টলি শুট করতে পারবেন। আর যদি বলা হয় এ স্মার্ট এ কভারটির প্রাইসের কথা তাহলে  সাত হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 7 Low Price and Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets and Many Tyape Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments