Trending

6/recent/ticker-posts

7 Advanced Level Best Most Useful Gadgets - BdGadgetsReview

দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন 7 Advanced Level Best Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

7 Advanced Level Best Most Useful Gadgets - BdGadgetsReview

7 Advanced Level Best Most Useful Gadgets - BdGadgetsReview

Number 7. Jakcom TWS2

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি স্মার্ট গ্যাজেট দিয়ে আর এটার মাঝে আপনি ইয়ারবার্ডস ফিচারের সাথে সাথে পাওয়ার ব্যাংক ফিচার পেয়ে যাবেন। গ্যাজেট্টি ডিজাইন করা হয়েছে অ্যালোমিনিয়াম দিয়ে, আর এটার সাইডে প্রেস করতে ইয়ারবার্ডস দেখতে পাবেন। এটার মাঝে দেওয়া হয়েছে পাঁচ হাজার দুইশ এমেস ব্যাটারি, LED ডিসপ্লে, আর এটার হেল্পে আইফোন টুয়েলভকে দুইবার ফুল চার্জ করতে পারবেন। এবং এটা থেকে ইয়ারবার্ডস একশ ত্রিশ বার চার্জ করতে পারবেন, সেই সাথে তিনশ নব্বই ঘন্টা মিউজিক ইনজয় করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে ইউস করা হয়ছে কুইক চার্জিং ফিচার, আর এটা থেকে এক সাথে থ্রি ডিভাইসকে চার্জ করতে পারবেন। গ্যাজেট্টি থেকে যখন ইয়ারবার্ড বের করবেন আপনার ফোনের সাথে অটো কানেক্ট হয়ে যাবে এবং যখন রেখে দিবেন ডিসকানেক্ট হয়ে যাবে। এটার মাঝে ব্লুতুথ ফাইভ পয়েন্ট জিরো ইউস করে হয়েছে এরফলে হাই কুয়ালিটির মিউজিক ইনজয় করতে পারবেন। এছাড়া এটার মাঝে নয়েস ক্যানসেলেশন ফিচার এবং ইয়ারবার্ড ফুল্লি টাচ কন্ট্রোল এরফলে টাচ করেই কল রিসিভ-রিজেক্ট, ভলিউম আপ-ডাউন, মিউজিক প্লে-পস, নেক্সট-প্রিভিয়া, ভয়েস এসিস্ট্যান্ট সব কিছুই করতে পারবেন। আর এটাকে অ্যানড্রয়েট অ্যান্ড আইওসের সাথে ইজিলি ইউস করতে পারবেন। অভার অল বাজেটের মাঝে এরকম এডভান্স ইয়ারবার্ডস প্লাস পাওয়ার ব্যাংক সত্যি অনেক অ্যামেজিং হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার আটশ নিরানব্বই (২৮৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6. A1 Smart Watch

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট ওয়াচ, আর এটা অন্য সব স্মার্ট ওয়াচ থেকে একদমি ইউনিক, কারণ এটার মাঝে আপনি সিম কার্ড SD কার্ড ইনসার্ট করে কলে কথা বলতে পারবেন, মিউজিক শুনতে পারবেন। এটা স্মার্ট ওয়াচ এজন্য এটার মাঝে আপনি অন্য সব ওয়াচের মতো ফিচার পেয়ে যাবেন। এছাড়া হার্ড বিট সেন্সর, স্লিপ ট্র্যাকিং, একটিভিটি ট্র্যাকিং, হেলথ ট্র্যাকিংয়ের মতো এডভান্স ফিচার পেয়ে যাবেন। সেই সাথে এটার মাঝে স্পোর্টস মোড, রানিং মোড, অপশন পেয়ে যাবেন। এছাড়া ডিফ্রেন্ট টাইপের অ্যাপ্স কন্ট্রোল, মেসেজেস নোটিফিকেশন এটার মাঝে পেয়ে যাবেন। সিম কার্ড ইনসার্ট অপশন থাকায় আলাদা করে স্মার্টফোনের সাথে কানেক্ট করে ইউস করতে হবেনা, এটাকে সেফারেটলি ইউস করতে পারবেন, ডায়াল করে কলে কথা বলতে পারবেন। যদি চান স্মার্টফোনের সাথে কানেক্ট করেও ইউস করতে পারবেন। ফেসবুক, মেসেনজার, ইনস্ট্রাগ্রাম ইজিলি এটার মাঝে ইউস করতে পারবেন। আর যদি বলা হয় এ স্মার্ট ওয়াচটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ চুরানব্বই (৭৯৪) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. Heng Balance Lamp

গাইস এটা নিউনিক ডিজাইনের অ্যান্ড একট্রাকটিভ লুকসের ল্যাম্প, যদি আপনি বাজেটের মাঝে একদমি ডিফ্রেন্ট টাইপের ল্যাম্প খুজে থাকেন তাহলে এটা দেখে নিতে পারেন। ল্যাম্পটির অন-অফ সুইচ, অ্যান্ড এডভান্স ডিজাইন এটাকে অন্য সব ল্যাম্প থেকে আলাদা করে থাকি। ল্যাম্পটির মাঝে দুটি বল দেওয়া হয়েছে এটাকে অন-অফ করার জন্য। যখন আপনি নিচের বল উপরের বলের সাথ এটাচ করবেন এটা অন হয়ে যাবে, এবং আবার নিচে রেখে দিলে অফ হয়ে যাবে। বল দুটি একে ওপরের সাথে ফুল্লি এটাচ হয়না, কারণ এটা ম্যাগনেটিক্যালি এটাচমেন্টের সাথে ওয়ার্ক করে থাকে। ল্যাম্পটি আপনি ডিফ্রেন্ট ডিজাইনে পেয়ে যাবেন, লাইক সার্কুলার সেপ বা স্কয়ার অ্যান্ড রাউন্ড সেপে পেয়ে যাবেন, আর এগুলোর মাঝে এডভান্স LED লাইট দেওয়া হয়েছে। গাইস এ ধরনের ল্যাম্প রুমের জন্য বা বাসা বাড়ির ডেকোরের জন্য সত্যি অনেক অ্যামেজিং লাগে। আর এটা আপনার রুমকে ইউনিক লুকস প্রভাইট করে দিবে। যদি বলা হয় এ এডভান্স ল্যাম্পটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার বাইশ (২০২২) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. DJ1 FPV Drone

গাইস যদি আপনি এরিয়াল ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফির জন্য বাজেটের মাঝে এডভান্স লেভেলের ড্রোন খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ ড্রোনটি। আর এটার মাঝে আপনি ফোল্ডেবল ফিচার পেয়ে যাবেন এরফলে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, এবং ইনডোর হোক বা আউটডোর ড্রোন ফ্লাই করতে পারবেন। ড্রোনটির মাঝে দেওয়া হয়েছে ফোরকে ক্যামেরা এরফলে আপনি প্রফেশনাল লেভেলের ভিডিও শুট করতে পারবেন। এছাড়া হ্যান্ডেল মোড ফিচার, অবস্টিক্যাল অভয়েট ফিচার, থ্রি সিক্সটি ড্রিগ্রি ফিলিপ ফিচার, ট্র্যাজেকটরি ফ্লাইট ফিচার পেয়ে যাবেন। আর এটার সাথে আসা রিমোর্ট কন্ট্রোলারের হেল্পে ড্রোনটিকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে জেস্টার ফিচার থাকায় আপনার হাতের ইশারায় ফটোস অ্যান্ড ভিডিওস শুট করতে পারবেন। অভার অল এটার লুকস, ডিজাইন অ্যান্ড এডভান্স লেভেলের ফিচার এটাকে প্রফেশনাল লেভেলের ড্রোন বানিয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বিডিস্টোল থেকে মাত্র চার হাজার পাঁচশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Mini Tire Inflator

নরমালি আমরা কার, বাইক, সাইকেলের মাঝে হাওয়া বরার জন্য পাম্পের শপে মাঝে যেতে হয় এছাড়া আর কোণো ওয়ে থাকে না বাট অনেক সময় রাস্তায় হঠাত এমন প্রব্লেম হলে আরো কিছু করার থাকেনা, আর এমন সিচুয়েশনের জন্য আপনি ইউস করতে পারেন এ মিনি টায়ার ইনফ্যালটার গ্যাজেট্টি। গ্যাজেট্টীকে ইউস করার জন্য সিমপ্লি আপনার টায়ারের মাঝে এভাবে সেট করে নিতে হবে, আর এটাকে অন করে দিলেই হুইলে হাওয়া লোড হয়ে যাবে। আর এটাকে শুদু কারের মাঝে নয় আপনি ডিফ্রেন্ট ভাবে ইউস করতে পারবেন, বাইক, বাই সাইকেল, বল ইভেন ছোট খাটো অনেক কাজে ইউস করতে পারবেন। গ্যাজেট্টী সাইজে অনেক ছোট অ্যান্ড লাইট ওয়েট এরফলে ইজিলি এটাকে কেরি করতে পারবেন। গ্যাজেট্টি রিচার্জেবল আর এটাকে আপনার কার থেকেও চার্জ করে নিতে পারবেন। গাইস এ ধনের গ্যাজেট কার বাইক অ্যান্ড ডিফ্রেন্ট টাইপের কাজের জন্য অনেক ইউসফুল গ্যাজেট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার আটশ ত্রিশ (২৮৩০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. Cool Leaf Keyboard

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট কিবোর্ড। নরমালি আমরা সবাই বেসিক কিবোর্ড ইউজ করে থাকি, বাট এখন যে কিবোর্ডটি দেখতে পাচ্ছেন এটা পুরা এক টাচবেস কিবোর্ড হয়ে থাকে, আর এটার মাঝে আপনি সব ধরনের কাজ করতে পারবেন। কিবোর্ডটি কানেক্ট করতেই এটার মাঝে ব্যাক লাইট অন হয়ে যাবে, তার পরেই এটার মাঝে পুরা ওয়ান জিরো এইট কিস দেখতে পেয়ে যাবেন, আর এটার হেল্পে আপনার সব কাজ ইজিলি করতে পারবেন। সেই সাথে এ কিবোর্ডটি প্লেন হওয়ার আরেকটি বিশেষ ফিচার রয়েছে, যেখানে আমাদের নরমাল কিবোর্ড ময়লা হয়ে গেলে ফুল্লি ক্লিন করা যায় না বাট এ কিবোর্ডটিকে একবার ক্লিন করেই নতুন কিবোর্ডের মতো বানাতে পারবেন, সেই সাথে এটা ওয়াটার প্রুভও হয়ে থাকে। দেখতে গুড লুকিং হওয়ার সাথে সাথে এটা অনেক অ্যামেজিং হয়ে থাকে, টাইপিং থেকে শুরু করে প্রোগ্রামিং আরো ডিফ্রেন্ট টাইপ কাজে ইজিলি ইউজ করতে পারবেন। অভার অল যদি আপনি এক ইউনিক অ্যান্ড ল্যাটেস্ট টেকনলোজির কিবোর্ড ইউজ করতে চান তাহলে এ স্মার্ট কিবোর্ডটি পার্ফেক্ট চয়েস হয়ে যাবে।

Number 1. Knocki

মিনি এ গ্যাজেট্টি দেখতে ছোট হলেও এটা একটি এডভান্স লেভেলের গ্যাজেট। আর এ গ্যাজেট্টি যেকোনো নরমাল সার্ফেসকে এক স্মার্ট সার্পেসে কনভার্ট করে দিতে পারে, যার মাঝে ট্যাপ করে ডিফ্রেন্ট টাইপের ফাংশনকে কন্ট্রোল অ্যান্ড অপারেট করতে পারবেন, লাইক যদি আপনি এ গ্যাজেট্টি কোণো ডোরের মাঝে লাগিয়ে দেন আর ডোরের মাঝে যদি কেউ ট্যাপ করে তাহলে এ গ্যাজেট আপনার স্মার্ট ফোনে নোটিফিকেশন দিয়ে দিবে, দরজার সামনে কেউ এসেছে, সেই সাথে এটাকে টেবিলের মাঝে লাগাতে পারবেন আর না হয় ওয়ালের মাঝে, আর ট্যাপ করার পরে সিলেক্ট করা ফাংশন পার্ফোম করবে। স্মার্ট এ গ্যাজেট্টিকে যেকোনো স্মার্ট ডিভাইসের সাথে ইজিলি ইউজ করতে পারবেন। আর এটাকে ওয়ান সাইডেড ইউজ নয় আপনি এটাকে ডিফ্রেন্ট ওয়েতে ইউজ করতে পারবেন, লাইক টেবিলের মাঝে ট্যাপ করে চ্যানেল চ্যাঞ্জ করতে পারবেন, ভলিউম আপ ডাউন করতে পারবেন আরো ডিফ্রেন্ট টাইপের কাজ করতে পারবেন। আর এটা আপনার উপর ডিপেন্ট করবে আপনি এ গ্যাজেট্টি কিভাবে ইউজ করবেন। এটাকে স্মার্টফোন থেকে স্মার্ট লাইট প্রায় সব ধরনের ডিভাইসের সাথে ইজিলি ইউজ করতে পারবেন অ্যান্ড আপনার ডেইলি লাইফকে আরো রিলাইবল ভাবে কন্ট্রোল করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।

গাইস আইহোপ আজকের 7 Advanced Level Best Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments