Trending

6/recent/ticker-posts

7 Advanced and Most Useful Gadgets - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন 7 Advanced and Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

7 Advanced and Most Useful Gadgets - BdGadgetsReview

7 Advanced and Most Useful Gadgets - BdGadgetsReview

Number 7. Xiaomi Smart Glasses

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি স্মার্ট গ্লাস দিয়ে, নরমালি আমরা আউটডোরের জন্য বা ফ্যাশনের জন্য সানগ্লাস ইউস করে থাকি বাট এখন যে সানগ্লাসটি দেখতে পাচ্ছেন এটা কোণো নরমাল গ্লাস না এটা একটি স্মার্ট সানগ্লাস। আর এটাকে স্মার্ট বলার কারণ হচ্ছে এটার মাঝে দেওয়া ফিচার। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি এক মিনি সাইজের স্কিন পেয়ে যাবেন আর এটার মাঝে আপনি ডিফ্রেন্ট টাইপের ফাংশন এক্সেস করতে পারবেন। যেমন কলিং, ভিউ, ন্যাভিগেশন, ক্যামেরা, আরো অনেক ফিচার ইউস করতে পারবেন। স্মার্ট এ গ্লাসটির মাঝে দেওয়া হয়েছে হাই-কুয়ালিটির ক্যামেরা আর এটার হেল্পে আপনি ফটোস অ্যান্ড ভিডিওস ইজিলি শুট করতে পারবেন। এছাড়া আপনার ফোনের মাঝে আসা কল মেসেজেস ইজিলি দেখতে পারবেন, এবং রিড করতে পারবেন। সেই সাথে কলে কথাও বলতে পারবেন। এছাড়া নেভিগেশন দেখে দেখে আপনি রোডের মাঝে বা কোথাও যেতে পারবেন। স্মার্ট এ গ্লাসটির মাঝে ট্রান্সলেশন ফিচার দেওয়া হয়েছে এরফলে আপনি লাইভ যেকোণ টেক্সকে আপনার নিজের ভাষায় ট্রান্সলেশন করে পড়তে পারবেন। আর গ্লাসটির সাইডে সিমপ্লি ট্যাব করে ভিডিওস অ্যান্ড ফটোস ক্লিক করতে পারবেন। স্মার্ট এ গ্লাসটি আপনি বাংলাদেশের শোপ-জেট বিডি থেকে সপ্লমূল্যে পার্ছেস করতে পারবেন।

Number 6. Octopus Tripod

নরমালি স্মার্টফোনের হেল্পে গিম্বল বা টাইপড ছাড়া ভিডিও শুট করতে ভিডিওর মাঝে অনেক শ্যাকিং ইফেক্ট দেখে যায় আর যদি আপনি বাজেটের মাঝে টাইপড খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ বাজেট ফ্রেন্ডলি টাইপডটি। এটা ইজি টু ইউস, ফ্লেকজিবিলিটি, থ্রি সিক্সটি ডিগ্রী রোটেট, এছাড়া আপনার স্মার্টফোন বাদেও একশন ক্যামেরা ডিয়েসাল এটার মাঝে এটাচ করে ভিডিও শুট করতে পারবেন। লাইটওয়েট পোর্টেবল অ্যান্ড হ্যান্ডি হওয়ায় আপনার সাথ ইজিলি কেরি করতে পারবেন, এবং ভিডিও শুট করতে পারবেন। এ টাইপডের বিশেষ ফিচার হচ্ছে এটাকে আপনি যেকোণো প্লেসের মাঝে হ্যাংক করে ভিডিও শুট করতে পারবেন, এরফলে আলাদা করে আর কোণো পারসোনের হেল্প নিতে হবেনা ভিডিও শুট করার জন্য। টাইপডটি কমপ্যাক্ট ডিজাইন অ্যান্ড ফ্লেকজিবিলিটি হওয়ায় আপনার সাথে ইজিলি যেকোণো প্লেসে নিয়ে যেতে পারবেন, এবং আপনার যেকোণো ধরনের ভিডিও শুট করতে পারবেন, এছাড়া যদি চান এটাকে আপনার ডেক্সের মাঝে রেখেও ভিডিও শুট করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ষাট (৬০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. Selfie Ring Light

গাইস যদি আপনি স্মার্টফোনের হেল্পে ফটোস বা ভিডিও শুট করে থাকেন তাহলে এ মিনি গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে আর এটা একটি রিং লাইট। নরমালি দেখা যায় স্মার্টফোনের হেল্পে ফটোস বা ভিডিওস শুট করলে পর্যাপ্ত পরিমান ব্রাইটনেস পাওয়া যায় না, আর এমন সিচুয়েশনে এটা অনেক কাজে আসবে। গ্যাজেট্টি ইজি টু ইউস আর এটাকে সিমপ্লি আপনার ফোনের মাঝে এটাচ করে ইউস করতে পারবেন। এটার মাঝে দেওয়া বাটনে প্রেস করে অন অফ করতে পারবেন, এছাড়া এটার মাঝে ব্রাইটনেস কম বেশি করার অপশন দেওয়া হয়েছে, এরফলে আপনার প্রয়োজনের একোর্ডিং ব্রাইটনেস আপ-ডাউন করতে পারবেন। এছাড়া এটার মাঝে ডিফ্রেন্ট টাইপের লাইটিং দেখতে পারবেন, আর এসব ইউস করে আপনার পছন্দ মতো ফটোস বা ভিডিওস ক্রিয়েট করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট টিকটক, লাইকি, অথবা শর্ট ভিডিও ক্রিয়েটারদের জন্য অনেক ইউসফুল হয়ে থাকে, যেখানে বড় বড় রিং লাইট কেরি করা এবং পার্ছেস করা অনেক প্রব্লেম হয়ে থাকে, সেখানে এটাকে ইজিলি আপনার সাথে যেকোণ জায়গায় নিয়ে যেতে পারবেন, এবং প্রফেশনাল লেভেলের ফটোস অ্যান্ড ভিডিওস শুট করতে পারবেন। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ চব্বিশ (১২৪) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. D116 Plus Smart Watch

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্ট ওয়াচ, আর এটার প্রাইজ কম হলেও এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন যা এটাকে এডভান্স লেভেলের ওয়াচ বানিয়ে থাকে। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি হার্ড রেট মনিটর, ব্লাড প্রেসার মনিটর, স্লিপ ট্র্যাকিং, রানিং যগিং লাইভ ট্র্যাকিং, ডিফ্রেন্ট টাইপেরর স্পোর্টস মুড, হেলথ ট্র্যাকিং এছাড়াও এটার মাঝে আরো অনেক ধরনের এডভান্স ফিচার পেয়ে যাবেন, স্মার্টফোনের কল থেকে শুরু করে মেসেজেজ এটার মাঝে পেয়ে যাবেন। সেই সাথে এটার মাঝে ডিফ্রেন্ট টাইপের অ্যাপ্স লাইক, ফেসবুক, মেসেনজার, হোয়াটস অ্যাপ ইজিলি ইউস করতে পারবেন। এছাড়া এটাকে আপনার ফোনের সাথে আপনারর ফোনের ক্যামেরাকে কন্ট্রোল করতে পারবেন। এবং এটার চার্জ শেষ হয়ে গেলে সিমপ্লি USB ডগের মাঝে কানেক্ট করে চার্জ করতে পারবেন। স্মার্ট এ ওয়াচটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে যেকোণ সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। আর যদি বলা হয় এ ওয়াটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ আশি (৩৮০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Handy Quick Cutter

নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি কিচেন গ্যাজেট। নরমালি দেখা যায় কিচেনের মাঝে কাটিং কাজ অনেক বেশি হয়ে থাকে আর এজন্য অনেক সময় ব্লেন্ডার ইউস করতে হয় বাট ব্লেন্ডার সবজিকে অনেক ছোট মানে ভ্যানিশের মতো করে ফলে, এমন সিচুয়েশনের জন্য আপনি ট্রাই করে পারেন এ গ্যাজেট্টি। গ্যাজেট্টি ইজি টু ইউস আর এটার মাঝে দেওয়া ব্লেড অনেক সার্পনেস হয়ে থাকে, এরফলে আপনার যেকোণো ধরনের সবজিকে ইজিলি ব্লেড করতে পারবেন। গ্যাজেট্টি ইউজ করার জন্য অন্যান্য ব্লেডারের মতো সবজি দিতে হবে, আর এটার মাঝে দেওয়া চেনকে টানতেই আপনার সবজি ব্লেড হয়ে যাবে। আপনি যতো বার চেন টানবেন আপনার সবজি ততো ছোট ভাবে কাটিং হয়ে যাবে। ইলেকট্রিসিটি ফ্রি হওয়ায় এটাকে আপনি যেকোন প্লেসের মাঝে নিয়ে যেতে পারবেন, এবং সবজি থেকে শরু করে ফল-মুল ইজিলি কাটিং করতে পারবেন। ইভেন এটার হেল্পে আপনার কিচেনে ইউস হওয়া সব ধরনের মসলাকেও ব্লেড করে নিতে পারবেন, পিয়াজ রসু, আদা মরিচ সব কিছু। আর যদি বলা হয় এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ ষাট (২৬০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. Pop-Slate

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্টফোন গ্যাজেট। নরমালি আমাদের ফোনতো ওয়ান স্কিন হয়ে থাকে বাট যদি আপনার ফোনকে ডাবল স্কিন ফোন বানাতে চান তাহলে এ গ্যাজেট আপনার অনেক পছন্দ হয়ে যাবে, আর এটা দেখতে ব্যাক কভারের মতো লাগে, বাট এটা স্কিনেরও কাজ করে থাকে, জাস্ট এটাকে আপনার স্মার্টফোনের পিছনে লাগিয়ে দিতে হবে আর এটা আপনার ফোনের স্কিনের মতো ওয়ার্ক করে থাকবে, সেই সাথে এটার মাঝে ইবুকস রিড করতে পারবেন, সাথেই ইডিটিং করতে পারবেন, স্মার্ট এ কভারের বিল্ড কুয়ালিটি অনেক অসাম হয়ে থাকে আর এটার বিশেষ ফিচার হচ্ছে ইমার্জেন্সি সিচুয়েশনে আপনার ফোনকে চার্জ করতে পারবেন, মানে এটাকে পাওয়ার ব্যাংকের মতো ইউজ করতে পারবেন। অভার অল গাইস যদি আপনার ফোনের জন্য সেকেন্ডারি স্কিন খুঁজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে, আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে সাত হাজার দুইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. Lever Gear Toolcard

গাইস নরমালি মাল্টি টুলস গ্যাজেটের ইউস অনেক বেশি হয়ে থাকে, কারণ একটি গ্যাজেটের হেল্পে ডিফ্রেন্ট টাইপের টুলসসের কাজ একাই করা যায়। আর এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি মাল্টিটুল গ্যাজেট আর এটাকে আপনি ফোর্টি টুলের মতো ইউজ করতে পারবেন, যা আপনার ডেইলি কাজে নানাভাবে হেল্প করতে থাকবে, আর এটার সাইজ এক ক্রেডিট কার্ডের সাইজে হয়ে থাকে। এটার হেল্পে স্ক্রুকে টাইট করার সাথে সাথে যেকোণো জিনিসকে কাটতে পারবেন, কারণ এটার মাঝে ব্লেড দেওয়া হয়েছে, আর এটাকে ইজিলি আপনার ওয়ালেটের মাঝে কেরি করতে পারবেন, সেই সাথে এটার মাঝে স্ন্যাপ অন মানি ক্লিপ দেওয়া হয়েছে এরফলে এটার হেল্পে আপনার টাকাকে ফ্লিপ করে রাখতে পারবেন, আর এ কার্ডের হার্ডনেস অ্যান্ড স্ট্রেন্টকে বাড়ানোর জন্য এটাকে হিড ট্রিডমেন্ট দেওয়া হয়েছে, সেই সাথে এটার হেল্পে আপনি ড্রয়িং করতে পারবেন, আরো ডিফ্রেন্ট টাইপের কাজের জন্য ইজিলি ইউজ করতে পারবেন, আর যদি বলা হয় এ মাল্টি টুলস গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ বিশ (৫২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের 7 Advanced and Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments