Trending

6/recent/ticker-posts

Top 7 Best Most Useful Gadgets - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি। দিন যতো যাচ্ছে গ্যাজেটের চাহিদা বেড়ে চলেছে, কারণ গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Best Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Best Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Best Most Useful Gadgets - BdGadgetsReview


Number 7. X2 Digital Camera

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মিনি সাইজের ডিজিটাল ক্যামেরা দিয়ে। নরমালি আমরা প্রফেশনাল ভিডিওস অ্যান্ড ফটোস ক্লিক করার জন্য ডিয়েসেলারের মতো এডভান্স লেভেলের ক্যামেরা ইউস করে থাকি, বাট এসবের প্রাইজ অনেক বেশি হওয়ায় সবার পক্ষে এফোট করা পসিবল হয় উঠে না, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ বাজেট ফ্রেন্ডলি ক্যামেরাটি। ক্যামেরাটির ডিজাইন অ্যান্ড লুকস দেখতে একদমি ডিয়েসেলারের মতো লাগে। আর এটার মাঝে আপনি ডিফ্রেন্ট টাইপের অপশনে পেয়ে যাবেন, এটার হেল্পে আপনি এক হাজার আশি পিতে ভিডিও শুট করতে পারবেন, ফটোস ক্লিক করতে পারবেন, মানে HD কুয়ালিটিতে ভিডিও শুট করতে পারবেন। এছাড়া এটার মাঝে ডিফ্রেন্ট টাইপের ফিল্টার, গেমস প্লে, ভিডিও প্লে,  রেকোর্ডিং অপশন পেয়ে যাবেন। এবং স্টোরেজ হিসেবে এটার মাঝে ইনসার্ট করতে হবে SD কার্ড। ক্যামেরাটিকে কন্ট্রোল করার জন্য এটার মাঝে কয়েকটি বাটন পেয়ে যাবেন আর এসবের হেল্পে এটাকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। গাইস যদি আপনি বাজেটের মাঝে HD কুয়ালিটির ক্যামেরা খুজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছয়শ (৬০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6.  Kookit

গাইস যদি আপনি স্মার্টফোনের মাঝে গেমিং বা মাল্টিটাসকিং করে থাকেন তাহলে তো দেখে থাকবেন লং টাইম ইউজ করার পরে ফোন হিট হয়ে যায় এবং ল্যাগ করা শুরু করে দেয়। যদি আপনি এমন গ্যাজেট চান যা আপনার ফোনকে চার্জ করে দিবে সেই সাথে হিটিং প্রব্লেম সল্ভ করে দিবে তাহলে ইউস করতে পারেন স্মার্ট এ গ্যাজেট্টি। মিনি সাইজের এ গ্যাজেট্টি একটি ফোন কুলার আর এটা বেসিক্যালি চার্জারের মতোও ওয়ার্ক করে থাকবে, এটাকে আপনার ফোনের মাঝে ওয়ারলেসলি এটাচ করতে পারবেন, এবং তার পরে এটা আপনার ফোনকে চার্জ করা শুরু করে দিবে, মানে এটাকে চার্জার হিসেবেই ইউজ করতে পারবেন, সাথেই আপনার ফোনের হিটিং প্রব্লেম নিমিষেই শেষ করে দিবে, মানে আপনার ফোন ঠান্ডা রাখবে, এরফলে গেমিং করার সময় গেমিং পার্ফোমেস আরো ইনক্রিস করে দিবে। গ্যাজেট্টির ব্যাক সাইডে RGB LED লাইট দেওয়া হয়েছে যা রাতের সময় দেখতে অনেক অ্যামেজিং লাগে। পোর্টেবল ভাবে ডিজাইন করার ফলে এটাকে নিয়ে আপনি যেকোণো জায়গায় যেতে পারবেন এবং ফোন চার্জ করা ছাড়াও কুলিং প্যাড হিসেবে ইউস করতে পারবেন। যদি বলা হয় স্মার্টে এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে ফ্ল্যাশ সেলে মাত্র একশ বিশ (১২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. Spy Pen Camera

নরমালি আমরা ভিডিও শুট করার জন্য ডিফ্রেন্ট টাইপের ক্যামেরা ইউস করে থাকি বাট অনেক প্লেসের মাঝে ওপেন ভিডিও শুট করা নিষেধ হয়ে থাকে তবে এমন সিচুয়েশন পরতে হয়ে যেখানে ভিডিও ধারণ করা অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে আর এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি স্পাই পেন। গ্যাজেট্টি পেন ডিজাইনের হওয়ায় যেকোণো প্লেসের মাঝে নিয়ে যেতে পারবেন, আর এটাকে দেখে কেউ বলতে পারবেন এটার মাঝে ক্যামেরা রয়েছে। এই পেনের উপরের দিকে মাঝে ক্যামেরা দেওয়া হয়েছে এবং একদম উপরের এটার অন অফ বাটন দেওয়া হয়েছে, সিমপ্লি প্রেস করেই ক্যামেরা অন অফ করতে পারবেন। আর এটার হেল্পে আপনি এক হাজার আশি পিতে ভিডিও রেকোর্ড করতে পারবেন, সেই সাথে এটার হেল্পে ফটোস ক্লিক করতে পারবেন। স্টোরের হিসেবে এটার মাঝে দেওয়া হয়েছে SD কার্ড অপশন। আর এ পেন দিয়ে লেখার সময়ও আপনি ভিডিও রেকোর্ড করতে পারবেন, এরফলে এটাকে দেখে কেউ বুঝতে পারবেনা এটার মাঝে ক্যামেরা রয়েছে। আর যদি বলা হয় এ স্পাই পেনটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র আটশ ষাট (৮৬০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. Voice Control Cable

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট ক্যাবল আর এটাকে স্মার্ট বলার কারণ হচ্ছে এটার ফিচার। ফাস্ট অফ অল ক্যাবলটি ফাস্ট চার্জিং সাপোর্টেট, এরফলে আপনার ফোন ফাস্ট চার্জ করতে পারবেন। আর এটার লেন্থ ওয়ান মিটার, এতে করে দূরে থেকে ফোন চার্জ করতে পারবেন। ক্যাবলটির সব থেকে ইমপোর্টেন্ট ফিচার হচ্ছে ভয়েস কন্ট্রোল, মানে এ ক্যাবল ভয়েসের সাথে সাথে গ্লো করে থাকে যা দেখতে অনেক অ্যামেজিং লাগে........। এটাকে আপনি ভয়েস কমান্ড দিয়ে গ্লো করতে পারবেন, সাউন্ডের সাথে গ্লো করে থাকে, মিউজিকের সাথে গ্লো করে, যা দেখতে সত্যি অনেক কুল লাগে। এছাড়া এটার হেল্পে আপনি ডাটা ট্রান্সফার করতে পারবেন। আর কমার মেড হওয়ায় সহজে নষ্ট হয়ে যাবেনা। আর যদি বলা হয় এ ক্যাবলটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ পঁচাশি (১৮৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Turn Signal Gloves

যখন আমরা কার বা ঘাড়ি সাইকেল অথবা বাইক যেটাই রাইড করিনা কেনো সেফটি সবার প্রথমে হয়ে থাকে, এজন্য আপনি ইউজ করতে পারেন এ হ্যান্ড গ্লোভসটি যা আপনার সেফটিকে নেক্সট লেভেলে নিয়ে যাবে। এ গ্লোভসটির মাঝে হাই লুমিয়াম লাইট দেওয়া হয়েছে যা আপনি ট্রার্নিং সিগনালের সময় ইউজ করতে পারবেন। আর এটাকে ইউজ করার জন্য যেদিকে ট্রান নিবেন জাস্ট সে সাইডের গ্লোভসসে দেওয়া বাটন প্রেস করলে লাইট ব্লিং করা শুরু করে দিবে। এছাড়া এটাকে আপনি রাইডিং ছাড়াও যগিং, হোবার বোর্ড রানিং করার সময় ট্রান সিগনালের সাথে সাথে ভিজিবিলিটি বাড়িয়ে দিবে, যা আপনার সেফটির জন্য মোস্ট ইমপোর্টেন্ট হয়ে থাকে। সেই সাথে গ্যাজেট্টি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে আপনি এটাকে যেকোণো সিচুয়েশনে ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় সেফটির জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউসফুল হয়েত থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ আটাশি (৭৮৮) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. Bicycle 2in1 Lighte

গাইস যদি আপনার পুরাতন বাইসাইকেলকে আপডেট করতে চান তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক কাজে আসবে, আর এটা টুই ইন ওয়ান বাইসাইকেল লাইট বাট এটার মাঝে মাল্টিপল ফিচার পেয়ে যাবেন, ফাস্ট অফ অল গ্যাজেট্টি ইজিলি ইনস্টল করতে পারবেন, আর এটার সাথে আসা মিনি রিমোটের হেল্পে গ্যাজট্টিকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন, রিমোট্টির মাঝে দেওয়া হয়েছে কয়েকটি বাটন আর এ বাটনের হেল্পে লাইটের ইনটেনসিটি, লাইটের মোড চ্যাঞ্জ করতে পারবেন, ছাড়া লেফট রাইট ইন্ডিকেটর এ রিমোটের হেল্পেই দিতে পারবেন, গ্যাজেট্টির মাঝে দেওয়া হয়েছে মাল্টিপল হর্ন সাউন্ড....এছাড়া এটা ফুল্লি ওয়াটার প্রুফ হয়ে থাকে এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউজ করতে পারবেন, সেই সাথে এটা রিচার্জেবল হওয়ায় আপনি যেকোনো নরমাল USB ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট মাল্টিপল ফিচারের পাশা পাশি আপনাকে রাতে সেফটি দিয়ে থাকবে। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ আটানব্বই (২৯৮) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. Optishokz Sunglasses

গাইস ডিফ্রেন্ট টাইপ স্পোর্টস এক্টিভিটি, ট্রাভেল এডভেঞ্চার, বাইক রাইডিং আরো অনেক ধরনের কাজে আমাদের সানগ্লাসের প্রয়োজন পরে থাকে। বাট এখন যে গ্লাসটি দেখতে পাচ্ছেন এটা কোনো নরমাল সান গ্লাস না এটা একটি এডভান্স লেভেলের সানগ্লাস। এটা আপনার আইসের প্রটেকশনের সাথে সাথে মিউজিক ইনজয় করিয়ে থাকবে। এছাড়া এটার মাঝে বোন টেকনোলজি ইউজ করা হয়েছে এর ফলে ইয়ার্স ওপেন থাকে। এটাকে জাস্ট আপনার স্মার্ট ফোনের ব্লুতুথের সাথে কানেক্ট করতে হবে দ্যান আপনি মিউজিককে ইনজয় করতে পারবেন, বোর্ডকার্ডস শুনতে পারবেন এছাড়া খেলার সময় কোনো রকম প্রব্লেম ছাড়াই কলের মাঝে কথা বলতে পারবেন। স্মার্ট এ সানগ্লাসের গ্লাস ইনটারচ্যাঞ্জেবল হয়ে থাকে, এর ফলে আপনার পছন্দের একোর্ডিং চ্যাঞ্জ করতে পারবেন। এটার সাইডে এক মিনি সাইজের বাটন দেওয়া হয়ছে এটার হেল্পে আপনি কল রিসিভ করতে পারবেন, গান চ্যাঞ্জ করতে পারবেন আরো ডিফ্রেন্ট টাইপ কাজে ইউজ করতে পারবেন। গাইস যদি আপনি নরমাল সানগ্লাসে বোর হয়ে থাকেন তাহলে এ স্মার্ট স্নানগ্লাসটি ট্রাই করতে পারেন।

গাইস আইহোপ আজকের Top 7 Best Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments