Trending

6/recent/ticker-posts

Top 7 Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি। দিন যতো যাচ্ছে গ্যাজেটের চাহিদা বেড়ে চলেছে, কারণ গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Cheapest and Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Cheapest and Most Useful Gadgets - BdGadgetsReview

Number 7. KB560S Laser Keyboard

আজকের ভিডিও শুরু করবো একটি স্মার্ট লেজার কিবোর্ড দিয়ে। নরমালি আময়ার টাইপিংয়ের জন্য নরমাল কিবোর্ড ইউস করে থাকি, বাট এসবের সাইজে অনেক বড় অ্যান্ড কেরি করা আনইজি হয়ে থাকে। সেই সাতেহ এসব শুদু পিসিতেই ইউস করা পসিবল হয় থাকে আর যদি আপনি ইউনিক ডিজাইনের কিবোর্ড ইউস করতে চানে, যেটা পিসিতে ইউস করার সাথে সাথে আপনার সব স্মার্ট ডিভাইসে ইউস করতে পারবেন তাহলে দেখে নিতে পারেন এ লেজার কিবোর্ডটি। স্মার্ট এ কিবোর্ডটি সাইজে কমপ্যাক্ট অ্যান্ড পোর্টেবল ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে ইজিলি যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন, ইনডোর হোক বা আউটডোর আপনার ফোনের সাথে কানেক্ট করে ইউস করতে পারবেন। লেজার ফিচার থাকায় এ কিবোর্ড আপনার যেকোণো সার্ফেসকে কিবোর্ডে কনভার্ট করে দিবে। এছাড়া এ কিবোর্ডের মাঝে মাউসের ফিচার রয়েছে এরফলে আলাদা করে আর মাউস ইউস করতে হবেনা। স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, পিসির মাঝে ইজিলি কানেক্ট করে ইউস করতে পারবেন। গাইস এ ধরনের কিবোর্ড আউটডোরের জন্য সত্যি অনেক ইউসফুল হয়ে থাকে আর এটার মাঝে আপনার প্রফেশনাল লেভের সব কাজ করতে পারবেন। যদি বলা হয় স্মার্ট এ কিবোর্ডটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিন হাজার পাঁচশ (৩৫০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6. Credit Card Knife

নরমালি আমরা সেলফ ডিফেন্সের জন্য নাইফের ইউস অনেক বেশি করে থাকি আর যদি আপনি ইউনিক ডিজাইনের নাইফ খুজে থাকে যেটাকে আপনার ওয়ালেটের মাঝে ইজিলি কেরি করতে পারবেন, তাহলে দেখে নিতে পারেন এ নাইফটি। ফাস্ট অফ অল এটা ফোল্ডেবল আর ক্রেডিট কার্ডের মতো করে ডিজাইন করা হয়েছে এরফলে ইজিলি ক্রেডিট কার্ডের মতো কেরি করতেপারবেন। আর যখন প্রয়োজন হবে সিমপ্লি বের করে নাইফে কনভার্ট করে নিতে পারবেন। নাইফটির সার্ফনেস একদম অসাম হয়ে থাকে, আপনি এটার হেল্পে ফল কাটতে পারবেন, সবজি কাটতে পারবেন, বক্স ওপেন করতে পারবেন, ইভেন বল পর্যন্ত কাটতে পারবেন, বুঝতেই পারছেন এটার সার্ফনেস কতোটা দেওয়া হয়েছে এবং কতোটা স্ট্রং এ নাইফ। এছাড়া এটার হেল্পে নিজেকে প্রটেক্ট করতে পারবেন, মানে সেলফ ডিফেন্স হিসেবে ইউস করতে পারবেন। এক কথায় বলতে গেলে একটি নাইফের হেল্পে যতো সব কাজ করা যায় আপনি এটার হেল্পে ইজিলি করতে পারবেন। আর যদি বলা হয় এ ফোল্ডেবল ক্রেডিট কার্ড সাইজের নাইফটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁচানব্বই (৯৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. Rainbow Fidget Spinner

গাইস নরমালি আমরা টাইম পাস করার জন্য বা নিজের স্ট্রেস কমানোর জন্য ফিজিট স্পিনার ইউস করে থাকি, বাট এখন যে স্পিনার দেখতে পাচ্ছেন এগুলো অন্য সব স্পিনার থেকে একদমি ইউনিক হয়ে থাকে। স্পীনারগুলোর কালার ডিজাইন অ্যান্ড একট্রাকটিভ লুকস রাখা হয়েছে। এ স্পিনারগুলোর কালার রেইনবো মানে রংধনু কালারের এজন্য যেকোণো পারসোনের ইজিলি পছন্দ হয়ে যাবে। স্পিনারগুলো মাল্টিকালের এবং ইউনিক ডিজাইনের কারনে দেখতে অনেক অ্যামেজিং লাগে। আর এ স্পিনারগুলোকে মেটাল দিয়ে বানানো হয়েছে এরলে এগুলো সহজে নষ্ট বা ভেংগে যাবেন। এ স্পিনারগুলয়া আপনার বাচ্চা হোক বা আপনি অথবা যেকারো সহজেই পছন্দ হয়ে যাবে আর যদি বলা হয় এ স্পিনারগুলোর প্রাইজের কথা তাহলে দারজ থেকে মাত্র দুইশ থেকে তিনশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Room Heater

নরমালি আমরা গরমের সময় গরম থেকে বাচার জন্য ফ্যান ইয়ার কুলার এসি ইউস করে থাকি বাট শীতের সময় থেকে বাচার জন্য ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একোটি রুম হিটিং গ্যাজেট। গ্যাজেট্টিকে লাইট ওয়েট ভাবে ডিজাইন করা হয়েছে আর এটাকে আপনি যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন এবং শীত থেকে নিজেকে রক্ষা করতে পারবেন। গ্যাজেট্টি ইউস করা অনেক ইজি, জাস্ট প্লাগিন করে অন বাটনে প্রেস করলেই এটা কাজ শুরু করে দিবে, এটা আপনার রুমকে হিট প্রভাইট করে দিবে, আর সহজেই আপনি শীতের ঠান্ডা থেকে নিজেকে রক্ষা করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে কয়েকটি বাটন দেওয়া হয়েছে এর এসবের হেল্পে আপনি এটাকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। হিট বাড়াতে পারবেন, কোমাতে পারবেন, এছাড়া আরো মাল্টিপল কাজ ইজিলি করতে পারবেন। এটার মাঝে দেওয়া ফ্যানকে আপনার ইচ্ছা মতো কন্ট্রোল করতে পারবেন। অভার অল দেখা যায় শীতের দিনে এ ধরনের এ গ্যাজেট সত্যি অনেক অ্যামেজিং হয়ে থাকে। আর যদি বলা হয় এ স্মার্ট গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার দুইশ (১২০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Wallet Ninja

নাম্বার থ্রি গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি টুলস গ্যাজেট আর এটার মাঝে আপনি এইট্টিন ডিফ্রেন্ট টাইপের টুলসের কাজ ইজিলি করতে পারবেন। আজকা মাল্টি টুলসের ইউস অনেক বেশি হয়ে থাকে কারণ একের মাঝে মাল্টিপল ফিচার পাওয়া যায়। এর এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটাও একটি মাল্টি টুলস গ্যাজেট বাট এটার ডিজাইন করা হয়েছে এক ক্রেডিট কার্ডের মতো এরফলে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। এ ধরনের গ্যাজেট ইনডোর হোক বা আউটডোর অথবা ডেইলি লাইফে অনেক ইউসফুল গ্যাজেট হয়ে থাকে। আপনি এটার হেল্পে বক্স কাটতে পারবেন, লাইট টাইট লুস করতে পারবেন, স্ক্রু গ্যাজেট হিসেবে ইউস করতে পারবেন, বোতল ওপেন করতে পারবেন, এছাড়া আরো ডিফ্রেন্ট টাইপের কাজে এটাকে ইউস করতে পারবেন। গাইস গ্যাজেট্টির ইউস নর্ভর করবে আপনার কাজের উপরে আপনি কিভাবে ইউস করতে চানে। দেখা যায় আমাদের ডেইলি লাইফে এ ধনেরর গ্যাজেট অনেক ইউসফুল হয়ে থাকে, আর ক্রেডিট কার্ডের মতো ডিজাইন হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। যদি বলা হয় এ মাল্টি টুলস গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ দশ (১১০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. Motiv Ring

নরমালি আমরা ফিট থাকার জন্য এবং কাজ করার জন্য ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউজ করে থাকি, যদি আপনি ইউনিক ডিজাইনের গ্যাজেট খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ স্মার্ট রিংটি, কারণ এটা আপনাকে ফিট রাখার জন্য নানাভাবে হেল্পে করে থাকবে। নরমালি রিং পরা হয়ে থাকে ফ্যাশনের জন্য বাট এ রিং আপনার এক্টিভিটি ট্র্যাকিং ওয়ার্ক আউট ট্র্যাকিং, আরো অনেক ধরনের কাজের জন্য ইউজ করতে পারবেন। আল্ট্রা লাইটওয়েট এবং স্টাইলিশ এটাকে আপনি যেকোনো জায়গায় যেকোনো সিচুয়েশনে পরে থাকতে পারবেন এবং টুয়েন্টি ফোর আওয়ার এটা আপনাকে ট্র্যাক করে থাকবে, এবং আপনার স্মার্টফোনে সব ডাটা সেন্ড করে দিবে। নরমালি আমরা পানির কাছে গেলে সব কিছু খুলে রাখি বাট এ রিংকে খুলতে হবে না কারন এটা ফুল্লি ওয়াটার প্রুভ হয়ে থাকে, সেই সাথে সুপার ডিউরেবল, এরফলে পানির মাঝে নষ্ট হয়ে যাবে না। অভার অল গাইস নিজেকে ফিট রাখার জন্য এবং আপনার বডি সম্পর্কে ডিপলি সব ডিটেইলস জানার জন্য যদি কোনো গ্যাজেট নিতে চান তাহলে এ স্মার্ট রিং বেস্ট চয়েস হয়ে যাবে।

Number 1. Insta 360 Go 2

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের ক্যামেরা। নরমালি সিনেমাটিক ফটোস অ্যান্ড ভিডিওসের জন্য ইউজ করা হয়ে থাকে বড় বড় ক্যামেরা আর সাইজে বড় হওয়ায় কেরি করাও অনেক আনইজি হয়ে থাকে বাট যদি আপনি ইউটিউবার বা ভিডিও ব্লগার হয়ে থাকেন তাহলে বড় ক্যামেরা ইউজ করার প্রয়োজন নেই কারন মিনি এ ক্যামেরার হেল্পে সিনেমাটিক ভিডিওস শুট করতে পারবেন, আর এটার বিশেষ ফিচার হচ্ছে এটাকে হাতে নিয়ে ভিডিও শুট করার প্রয়োজন পরেনা কারণ এটার সাইজ এতোটাই ছোট হয়ে থাকে যে এটাকে ইজিলি যেকোণো জায়গায় লাইক আপনার হেডের মাঝে বা টি শার্টের মাঝে লাগিয়ে ভিডিওস শুট করতে পারবেন। আর যদি বলা হয় ভিডিও কুয়ালিটির কথা তাহলে এটার মাঝে একদম স্মুত ভিডিও পেয়ে যাবেন কারন এটার মাঝে থ্রি এক্সেস গিম্বল ইউজ করা হয়েছে, এছাড়া মিনি এ ক্যামেরা যেকোণো জায়গায় লাগিয়েও ভিডিওস শুট করতে পারবেন আর এজন্য কোণো পার্সোনের উপরে ডিপেন্ট হওয়ার প্রয়োজন হবেনা, আর যদি চান এটাকে হাতে নিয়েও ভিডিও শুট করতে পারবেন। ক্যামেরাটি ছোট হলেও এটার মাঝে আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার পেয়ে যাবেন। অভার অল গাইস যদি আপনি মিনি সাইজের ক্যামেরা খুঁজে থাকেন প্রফেশনাল লেভের ভিডিওস শুট করার জন্য তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে স্টারটেক বিডি থেকে সাতাশ হাজার নয়শ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


গাইস আইহোপ আজকের Top 7 Cheapest and Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments