Trending

6/recent/ticker-posts

Top 7 Most Useful Gadgets - BdGadgetsReview

দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা গ্যাজেট ইউস করে থাকি। দিন হোক বা রাত গ্যাজেট আমাদের চারিদিকে রয়েছে। দিন যতো যাচ্ছে গ্যাজেটের চাহিদা বেড়ে চলেছে, কারণ গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Most Useful Gadgets - BdGadgetsReview

Number 7. Pico Max

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি স্মার্ট গ্যাজেট দিয়ে। নরমালি আমরা ডেকোরের জন্য অথবা ডিফ্রেন্ট টাইপের প্লান্ট গ্রো করার জন্য পড ইউস করে থাকি তবে এসবের মাঝে প্লান্ট ঠিকমতো গ্রো হতে পারে না। এজন্য আপনি ট্রাই করতে পারেন এ এডভান্স লেভেলের গ্যাজেট্টি যা আপনার জন্য পার্ফেক্ট প্লান্ট গ্রো করার জন্য হেল্প করে থাকবে। গ্যাজেট্টির রিচার্জেবল এবং এটার মাঝে লাইট দেওয়া হয়েছে যাতে সুর্যের আলোর মতো কাজ করে, স্মার্ট হ্যাংগিং ফিচার থাকায় এটাকে যেকোণো প্লেসের মাঝে স্টিক করে রাখতে পারবেন। এছাড়া যদি চান একটির সাথে আরেকটি কানেক্ট করে প্লান্ট গ্রো করতে পারবেন। গ্যাজেট্টির বিশেষ ফিচার হচ্ছে একবার পানি দিলে এটা নিজে থেকেই পরিমান মতো পানি রিলিস করে থাকি এরফলে বার বার পানি দেওয়ার টেনশন থাকে না। এটার মাঝে দেওয়া লাইট রাতের সময় নিজে থেকেই ডিম হয়ে যায়, আর এটার মাঝে আপনি প্রায় সব ধরনের প্লান্ট গ্রো করতে পারবেন। গ্যাজেট্টি দেখতেও আই ক্যাচিং আর এটাকে আপনি ডেকোর পারপাসেও ইউস করতে পারবেন, যা আপনার রুমের মাঝে এক ইউনিক লুকস ক্রিয়েট করে দিবে।

Number 6. Wax Vac Ear Cleaner

গাইস আমাদের শরীরের বাহিরের এরিয়াকে পরিষ্কার করার জন্য ডিফ্রেন্ট টাইপের সোপ অ্যান্ড প্রসাধনী ইউস করে থাকি বাট ইনটারনাল এরিয়াকে মানে কানকে পরিষ্কার করার জন্য অনেক ধরনের জিনিস যেমন কটনবার ইউস করে থাকি আর এসব ইউস করলে অনেক সময় প্রব্লেম হয়ে থাকে এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি, আর এটা একটি এডভান্স লেভেলের এয়ার ক্লিনার। স্মার্ট এ গ্যাজেট্টি ইউস করা অনেক ইজি জাস্ট অন করে কানের মাঝে নিয়েই ভ্যাকুমের হেল্পে আপনার কানের ময়লা পরিষ্কার করে দিবে। গ্যাজেট্টির হেল্পে শুদু ইয়ার ক্লিনিং নয়, এটার হেল্পে কানের মাঝে পানি গেলেও তাও পরিষ্কার করতে পারবেন। গ্যাজেট্টি লাইট ওয়েট অ্যান্ড কমপ্যাক্টভাবে ডিজাইন করা হয়েছে এরফলে এটাকে কেরি করা অনেক ইজি, আর এটার সাথে ডিফ্রেন্ট সাইজের ক্লিন হেড পেয়ে যাবেন এরফলে ছোট বাচ্চা থেকে শুরু করে যেকোণ পার্সোনের এয়ার ক্লিন করতে পারবেন। গাইস আমাদের এয়ার অনেক সেনসেটিভ হয়ে থাকে তাই বলবো যেকোণো জিনিস না ইউস করে এ ধরনের ভ্যাকুম গ্যাজেট ইউস করুন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ বিশ (১২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. Moon Lamp

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি এডভান্স লেভেলের লাইট ল্যাম্প। আপনি হয়তো লাইট পার্পাসে অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকবে বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি এডভান্স লেভেলের মুন লাইট। গ্যাজেট্টি মাঝে দেওয়া হয়েছে সিক্সটিন ডিফ্রেন্ট টাইপের কালার আর এসবকে আপনি ম্যানুয়ালি কন্টোল করতে পারবেন, এছাড়া যদি চান এটার সাথ আসা রিমোর্টের হেল্পেও কন্ট্রোল করতে পারবেন। লাইটটি দেখতে আইক্যাচিং আর এটাকে আপনি ডেকোর পারপাসেও ইউস করতে পারবেন। রিচার্জেবল হওয়ায় যেকোণ জায়গ্যা নিয়ে যেতে পারবেন এবং ইউস করতে পারবেন। লাইট্টি ওয়াটার প্রুফ, হিট রিস্টেট, ক্র্যাস প্রুফ, এবং এটার ব্রাইটনেস আপনার ইচ্ছের একোর্ডিং কন্ট্রোল করতে পারবেন, এরফলে এটাকে ডিম লাইটের মতোও ইউস করতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট সত্যি দেখতে অনেক অ্যামেজিং লাগে, আর এটা আপনার রুমকে আরো অনেক একট্রাকটিভ লুকস ক্রিয়েট করে দিবে। যদি বলা হয় এডভান্স এ মুন লাইট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছয়শ নিরানব্বই (৬৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. 360° Phone Stand

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ফোন স্ট্যান্ড আর এটা শুদু ফোন স্ট্যান্ড না এটার হেল্পে আপনি মাল্টিপল কাজ করতে পারবেন। গ্যাজেট্টি ইজি টু ইনস্টল হয়ে থাকে আর এটাকে আপনার ডেক্সের মাঝে রেখে ভিডিও দেখতে পারবেন, ফোন হ্যাঙ্ক করে রাখতে পারবেন, ভিডিও কলে কথা বলতে পারবেন, আর এটার বিশেষ ফিচার হচ্ছে এটাকে থ্রি সিক্সটি ডিগ্রী রুটেট করতে পারবেন, যা অন্যসব ফোন স্ট্যান্ডের মাঝে থাকে না। গ্যাজেট্টিকে যদি চান ডিফ্রেন্ট টাইপের শর্ট ভিডিও ক্রিয়েট করার সময় ইউস করতে পারবেন, যেমন টিকটক ভিডিও, লাইকি ভিডিও, অ্যান্ড ফেসবুক অথবা ইউটিউব ভিডিও শুট করার সময় ইউস করতে পারবেন। গ্যাজেট্টি ইউস নির্ভর করবে আপনার ক্রিয়েটিভিটির উপরে আপনি কিভাবে ইউস করতে চান। যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ বিশ (১২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Pero

গাইস আপনার যেকোণো ডিভাইসকে ইনজয়বল অ্যান্ড ইজি বানানোর জন্য ইউজ করতে পারেন এ স্মার্ট গ্যাজেট্টি। এটা এক ধরনের ওয়ারেবল জেস্টার কন্ট্রোল ডিভাইস আর এটার হেল্পে আপনার যেকোণো ডিভাইসের সাথে ইন্টারেক্ট করতে পারবেন, দূরে বসেই কন্ট্রোল করতে পারবেন, অভার অল দেখা যায় এটার সব কাজ মাউসের মতোই করে থাকে বাট এডভান্স ভাবে। এটার হেল্পে যেকোণো স্কিনের মাঝে আপনার কার্সল মুভ করতে পারবেন, এবং রাইট ক্লিক সিলেক্ট ডিফ্রেন্ট টাইপের ফাংশন পার্ফোম করতে পারবেন। এছাড়া এটার মাঝে নিজে থেকেও কাস্টোমাইজ করতে পারবেন। গ্যাজেট্টির হেল্পে শুধু ওয়ার্ক নয়, এটার হেল্পে ডিফ্রেন্ট টাইপের গেমস ইনজয় করতে পারবেন, আর একবার চার্জ করার পরে থার্টি সেভেন আওয়ার কন্টিনিউয়াসলি ইউজ করতে পারবেন, এটা সিলিকন রবারের হেল্পে কভার করা এরফলে স্ট্রেসেবল হওয়ার সাথে সাথে স্ট্রং হয়ে থাকে। অভার অল গ্যাজেট্টি হ্যান্ড ব্যান্ডের মতো হলেও অনেক কাজের হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে চার হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. Motion Sensor Light

অনেক সময় দেখা যায় ঘুম থেকে উঠে বা রাতে বাথরুমে যেতে রুমের লাইট অন করতে হয় আর ঘুমের ঘরে এমনটা করা অনেক আনইজি লাগে এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি মোশন সেন্সর লাইট। যখন আপনি ঘুম থেকে উঠবেন বা আপনি এটার সামনে আসবেন নিজে থেকেই লাইট্টি অন হয়ে যাবে। লাইট্টি ইজি টু ইনস্টল আর এটা রিচার্জেবল হওয়ায় যেকোণ প্লেসের মাঝে ইউস করতে পারবেন, বিশেষ করে এ ধরনের লাইট, বাথরুম, ওয়াড্রোপ, ডয়ার, কিচেনে অনেক বেশি ইউস হয়ে থাকে। যেখানে নরমাল লাইট ইউস করা যায়, সেখানে এ ধরনের লাইট ইউস করতে পারবেন, আর সেন্সর লাইট হওয়ায় নিজে থেকেই অন হয়ে যাবে এবং আপনি চলে গেলে নিজে থেকেই অফ হয়ে যাবে। আর যদি বলা হয় এ রিচার্জেবল সেন্সর লাইট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ ঊননব্বই (১৮৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. RealMax

আজকের ডেটে মার্কেটে ডিফ্রেন্ট টাইপের বিয়ার হ্যাডসেট দেখতে পেয়ে যাবেন, আর এসবি প্রায় সেইমি হয়ে থাকে, ইনভেশনের মানে কিছু থাকেনা, বাট যদি আপনি রিয়েল ভার্চুয়াল রিয়্যালিটির মজা নিতে চান তাহলে এ ডিভাইসটি ট্রাই করতে পারেন। আর এটার মাঝে রিয়েল ম্যাক্স আল্ট্রা ওয়াট ডায়াগনিস্ট সিস্টেম দেওয়া হয়েছে, সাথেই এটার মাঝে FOV সিস্টেম এবং ট্র্যাকিং সিস্টেম দেওয়া হয়েছে। এখানেই শেষ নয় এটার মাঝে দুটি আল্ট্রা ওয়াট এংগেল ক্যামেরা দেওয়া হয়েছ, আর এসবের হেল্পে আপনার পজিশনকে স্মুত এবং প্রিসিজনের সাথে ট্র্যাক করে থাকবে, সাথেই এটার মাঝে বেয়ার অ্যান্ড হ্যান্ড ইন্ট্রাকশন পেয়ে যাবেন, মানে ভার্চুয়াল অবজেক্টের সাথে ইন্ট্রারেক করার জন্য আপনার হাতের মাঝে কোণো রকম হার্ডওয়ার পরার প্রয়োজন নেই। সেই সাথে এটার মাঝে ওপেন সোর্স API পেয়ে যাবেন, এরফলে আপনার পছন্দ মতো যেকোণো গেমস ডিজাইন করে খেলতে পারবেন, সাথেই আপনার ফ্রেন্ডকে শেয়ার করতে পারবেন। আর যদি বলা হয় এটার ব্যাটারির কথা তাহলে একবার চার্জ করার পরে ফাইভ আওয়ার পর্যন্ত ইজিলি চার্জ করতে পারবেন। এটার মাঝে স্নেপ ড্রাগন এইট থার্টি ফাইভ প্রসেসর দেওয়া হয়েছে যা এয়ার কলিংয়ের সাথে এরফলে হেব্বি গেমস মুভিস অথবা ভার্চুয়াল সিভিলাইজেশনকে ইজিলি হ্যান্ডেল করতে পারবে। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।


গাইস আইহোপ আজকের Top 7 Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments