Trending

6/recent/ticker-posts

Top 7 Cheapest and Unique Useful Gadgets - BdGadgetsReview

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, দিন হোক বা রাত গ্যাজেট আমাদের চারিদিকে রয়েছে। দিন যতো যাচ্ছে গ্যাজেটের চাহিদা বেড়ে চলেছে, কারণ গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Cheapest and Unique Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Cheapest and Unique Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Cheapest and Unique Useful Gadgets - BdGadgetsReview

Number 7. L08 Gimbal Stabilizer

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি মাল্টি ফাংশনার গিম্বল দিয়ে। নরমালি স্মার্টফোন দিয়ে ভিডিও শুট করার সময় অনেক ধরনের প্রব্লেম ফেস করতে হয়, যেমন ভিডিও স্মুত হয়না, শ্যাকি হয়ে যায়, এছাড়া লং টাইম ফোন ধররে রাখলে হাতের মাঝে পেইন ফিল হয়, আর এসব কিছু আপনি এ মাল্টি ফাংশনার গিম্বল স্ট্যাবেলাইজারের হেল্পে ইজিলি দূর করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টির মাঝে আপনি এডভান্স লেভের অনেক ধরনের ফিচার পেয়ে যাবেন। গ্যাজেট্টি ফোল্ডেবল এরফলে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, ইনডোর হোক বা আউটডোর এটার হেল্পে স্মুথ ভিডিও শুট করতে পারবেন। এক বাটন প্রেস করতেই এটাকে রুটেট করতে পারবেন। এটার সেটিং এক্সেস করতে পারবেন। গ্যাজেট্টির আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটাকে এক সেলফি স্টিকের মতো ইউস করতে পারবেন, এরফলে আলাদা করে আর সেলফি স্টিক কেরি বা পার্ছেস করতে হবে না। এছাড়া এটার মাঝে টাইপডের অপশন দেওয়া হয়েছে, মানে এটাকে টাইপডের মত ইউস করতে পারবেন। এখানেই শেষ নয় গ্যাজেট্টিকে যদি চান রিমোর্টলি কন্ট্রোল করতে পারবেন, কারণ এটার মাঝে দেওয়া এক বাটনের হেল্পে দূর থেকে আপনার ফোনের ক্যামেরাকে কন্ট্রোল করতে পারবেন, এরফলে আপনি কোণো রকম পারসোন ছাড়াই একাই প্রফেশনাল লেভেলের ভিডিওস অ্যান্ড ফটোস ক্লিক করতে পারবেন। অভার অল দেখা যায় বাজেটের মাঝে এরকম এডভান্স লেভেলের গ্যাজেট অনেক ইউসফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার সাতশ পঞ্চাশ (২৭৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 6. Smart Band 6

গাইস নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্ট ব্যান্ড। দিন যতো যাচ্ছেন স্মার্ট ওয়াচ অ্যান্ড স্মার্ট ব্যান্ডের চাহিদা বেড়ে চলেছেন কারণ নিজেকে ডিপলি এনালাইস্ট করার অন্য এসব অনেক হেল্পেকরে থাকে। স্মার্ট এ ব্যান্ডটির মাঝে আপনি সব ধরনের ফিচার পেয়ে যাবেন। এটার মাঝে আপনি স্পোর্টস মোড, স্লিপিং মোড, এক্সারসাইজ মোড, হেলথ ট্র্যাকিং, এক্টিভিটি ট্র্যাকিং, অ্যান্ড ডিফ্রেন্ট টাইপের অ্যাপের নোটিফিকেশন এলার্ট এটার মাঝে পেয়ে যাবেন। স্মার্ট এ ব্যান্ডটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে আপনি এটাকে যেকোণো সিচুয়েশনে ইউস করতে পারবেন। গাইস আজকের ডেটে স্মার্ট ব্যান্ড ছেলে হোক বা মেয়ে সবারি পছন্দ হয়ে থাকে, আর ফিটনেস অ্যান্ড মাল্টিপল এক্টিভিটি ট্র্যাক করার জন্য স্মার্ট ব্যান্ড অনেক ইউসফুল হয়ে থাকে। যদি বলা হয় এ স্মার্ট ব্যান্ডটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ ত্রিশ (৩৩০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 5. Cat Headphone

নরমালি আমরা মিউজিক শোনার জন্য হেডফোন ইয়ারফোন ইউস করতে থাকি। যদি আপনি বাজেটের মাঝে স্মার্ট হেডফোর ইউস করতে চান তাহলে দেখে নিতে পারেন এ ইউনিক ডিজাইনের হেডফোনটি। ফাস্ট অল অল হেডফোনটি ফোল্ডেবল এরফলে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, এবং ইনডোর হোক বা আউটডোর আপনি মিউজিক শুনতে পারবেন। হেডফোনটিকে স্মার্টফোনের সাথে কানেক্ট করা ছাড়াও এটার মাঝে ওয়াক্স ক্যাবলে কানেক্ট করে অথবা SD কার্ড ইনসার্ট করে মিউজিক শুনতে পারবেন। হেডফোনটির মাঝে কয়েকটি বাটন দেওয়া হয়েছে আর এসবের হেল্পে মিউজিক প্লে-পস, ভলিউম আপ-ডাউন, মিউজিক চ্যাঞ্জ, অ্যান্ড কল রিসিভ-রিজেক্ট ইজিলি করতে পারবেন। হেডফোনটির বিশেষ ফিচার হচ্ছে এটার ডিজাইন এক ক্যাটের ইয়ারের মতো করে করা হয়েছে এরফলে যেকোণ পারসোনের ইজিলি পছন্দ হয়ে যাবে, এছাড়া এটার মাঝে দেওয়া লাইটিং ইফেক্ট দেখতে একদমি নেক্সট লেভেলের লাগে, বাচ্ছা হোক বা যেকোণো পারসোন সবারি পছন্দ হয়ে যাবে। আর যদি বলা হয় হেডফোনটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র আটশ পঞ্চাশ (৮৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 4. Fidget Cube

গাইস নাম্বার ফোরের মাঝে রাখা হয়েছে স্ট্রেস কমানোর জন্য একটি মিনি সাইজের ইউসফুল গ্যাজেট। আজকের সময়ে বাচ্চা হোক বা যেকোণ পারসোন কোণো না কোণো বিষয়ে টেনশন বা স্ট্রেসে থাকে, যেমন কেউ জব নিয়ে, বা এক্সাম নিয়ে অথবা নিজেকে নিয়ে, যদি আপনি স্ট্রেসে থাকেন এবং স্ট্রেস কমাতে চান বা নিজেকে রিলাক্স রাখতে চান তাহলে দেখে নিতে পারেন এ মিনি গ্যাজেট্টি। আর এটা একটি স্ট্রেস কমানোর গ্যাজেট। গ্যাজেট্টির মাঝে আপনি কয়েকটি ডিফ্রেন্ট টাইপের বাটন এবং জয়স্টিক পেয়ে যাবেন। আর এগুলোকে ইউস করে নিজের স্ট্রেস কমাতে পারবেন। গ্যাজেট্টি সাইজে অনেক ছোট এবং লাইট ওয়েট হওয়ার কারনে এটাকে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। আর এটা আপনার টাইম পাস বা স্ট্রেস কমাতে অনেক হেল্প করে থাকবে। যদি চান গ্যাজেট্টিকে আপনার বাচ্চাকে এজে গিফট হিসেবে দিতে পারবেন, আর আপনার বাচ্চাকে স্ট্রেস মুক্ত রাখার সাথে সাথে নিজেও স্ট্রেস ফ্রি থাকতে পারবেন। যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ বিশ (১২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 3. Ulanzi CapGrip

গাইস যদি আপনি স্মার্টফোন ফটোগ্রাফার হয়ে থাকেন এবং স্মার্টফোনের হেল্পে ফটোস অ্যান্ড ভিডিওস শুট করে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে। গ্যাজেট্টি সাইজে কমপ্যাক্ট আর এটাকে আপনার স্মার্টফোনের সাথে ইজিলি এটাচ করে ইউস করতে পারবেন, আর এটার হেল্পে ডিয়েসেলারের মতো ফটোস অ্যান্ড ভিডিওস ক্লিক করতে পারবেন। এছাড়া যদি চান গ্যাজেট্টির মাঝে স্ট্যান্ড এটাচ করে টাইপডের মতো ইউস করতে পারবেন, এবং এটার সাথে আসা সাটার শুটের হেল্পে দূর থেকেই গ্যাজেট্টিকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন, মানে কোণো রকম পারসোনের হেল্পে ছাড়াই নিজে থেকেই প্রফেশনাল লেভেলের ফটোস অ্যান্ড ভিডীওস শুট করতে পারবেন। গ্যাজেট্টির বিষেশ ফিচার হচ্ছে এটার হেল্পে শুট হওয়া ভিডিও এন্টি শ্যাকি হয়ে থাকে এরফলে আপনি স্মুথ ভিডিওস শুট করতে পারবেন। সাইজে কমপ্যাক্ট হওয়ায় ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন, এবং যেকোণো জায়গায় ভিডিওস অ্যান্ড ফটোস শুট করতে পারবেন, ব্লগিং ভিডিওস শুট করতে পারবেন, টিকটক ভিডিওস শুট করতে পারবেন, এবং ডিফ্রেন্ট টাইপের ভিডীওস ইজিলি শুট করতে পারবেন। যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র আটশ তেরো (৮১৩) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 2. Do Box

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টিপল গ্যাজেট, এটা দেখতে বক্সের মতো হলেও এটার মাঝে ডিফ্রেন্ট টাইপের কাজ করতে পারবেন, ডিফ্রেন্ট টাইপের ডিভাইসকে কন্ট্রোল করতে পারবেন। এটার মাঝে আপনার স্মার্টফোন কানেক্ট করে মিউজিক শুনতে পারবেন, আপনার এক্সটারনাল ডাটাকে স্টোর করতে পারবেন, USB ক্যাবল বা পেনড্রাইভ লাগিয়ে ডাটাকে ট্রান্সফার করতে পারবেন। সেই সাথে গ্যাজেট্টিকে পাওয়ার ব্যাংকের মতো ইউজ করতে পারবেন, মানে এটার হেল্পে আপনার ফোনকে চার্জ করতে পারবেন। সেই সাথে ওয়ারলেস ওয়েতে আপনার মিনি সাইজের ডিভাইসকে চার্জ করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে অনেক ছোট হয়ে থাকে এরফলে ইজিলি কেরি করতে পারবেন। যদি চান এটাকে ওয়াইফাই রাউটার হিসেবেই ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় গ্যাজেট্টি সাইজে ছোট হলেও অনেক কাজের হয়ে থাকে, আপনার মাল্টিপল ডিভাইসের কাজ স্মার্ট এ গ্যাজেটের হেল্পেই করতে পারবেন।


Number 1. Retro Speaker

গাইস নাইন্টিসের ব্ল্যাকেন হোয়াইট টিভির মতো ডিজাইন করা হয়েছে এ স্পীকার, বাট এটার মেইন কাজ সাউন্ড প্রডিউস করা এটার হেল্পে আপনি লাউড সাউন্ড শুনতে পারবেন। মিনি এ গ্যাজেট্টির মাঝে বড় সাইজের ব্যাটারি দেওয়া হয়েছে, যা আপনাকে টেন আওয়ার পর্যন্ত প্লে টাইম প্রভাইট করে দিবে, বাট এটার এডিশনাল ফিচার ছোট সাইজের স্কিন দেওয়া হয়েছে এটার মাঝে টিভি তো চলবেনা, বাট এটার মাঝে SD কার্ড বা আপনার ফোনকে কানেক্ট করে মিউজি ইনজয় করতে পারবেন। এছাড়া এটার মাঝে কালারফুল লাইটিং ইফেক্ট অ্যান্ড FM রেডিওর অপশন দেওয়া হয়েছে। সাইজে কমপ্যাক্ট হওয়ায় ইজিলি কেরি করতে পারবেন, এবং আপনার রিলাক্স টাইমে অথবা ইনডোর হোক বা আউটডর মিউকের সাথে সাথে FM এর মজা নিতে পারবেন। যদি বলা হয় মিনি এ স্পীকারের প্রাইজের কথা তাহলে দুই হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 7 Cheapest and Unique Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments