Trending

6/recent/ticker-posts

7 Best Most Useful Gadget 2022 - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন 7 Best Most Useful Gadget 2022 সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

7 Best Most Useful Gadget 2022 - BdGadgetsReview

7 Best Most Useful Gadget 2022 - BdGadgetsReview

Number 7. Collar Perfect

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মিনি সাইজের ইউনিক গ্যাজেট দিয়ে। নরমালি আমরা কাপর আইরন করার জন্য বড় বড় আইরন ম্যাশিন ইউস করতে হয়, সেই সাথে আইরন টেবিল রেডি করতে হয় আর এসব অনেক জামেলা হয় থাকে আর এসব থেকে বাচার জন্য আপনি ট্রাই করতে পারেন এ মিনি আইরম গ্যাজেট্টি, আর এটা সুপার পোর্টেবভাবে ডিজাইন করা হয়েছে। গ্যাজেট্টি ইজি টু ইউস অ্যান্ড ফোল্ডেবল ফিচারের সাথে পেয়ে যাবেন এরফলে ইজিলি আপনার টুর বা ট্রাভেলে কেরি করতে পারবেন এবং নিজের কাপড় নিজেই আইরন করতে পারবেন। গ্যাজেট্টির আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে আপনার কাপড়ের একোর্ডিং হিট এবং মুড চ্যাঞ্জ করতে পারবেন, মানে আপনার কাপড় যেমন সেরম মোড এটার মাঝে ইউস করতে পারবেন, কটন কাপড়ের জন্য আলাদা ফিচার এবং অন্যান্য কাপড়ের জন্য আলাদা আলাদা মোড পেয়ে যাবেন এরফলে আপনার নষ্ট হয়ে যাবেন না। সাইজে কমপ্যাক্ট এবং ফোল্ডেবল হওয়ায় ট্রাভেলে এ ধরনের গ্যাজেট অনেক ইউসফু হয়ে থাকে, আর এটার জন্য কোণো কিছু রেডি না করেই ইজিলি আপনার ক্লথ আইরন করতে পারবেন। অভার অল নিজের কাপড় নিজে আইরন করার জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউসফুল হয়ে থাকে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র আটশ পঁচাত্তর (৮৭৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6. D115 Plus Bracelet

নরমালি আমরা ফিটনেস ট্র্যাক করার জন্য ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ওয়াচ, স্মার্ট ব্যান্ড ইউস করে থাকি বাট যদি আপনি বাজেটের মাঝে স্মার্ট ব্যান্ড খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ স্মার্ট ব্যান্ডটি, আর এটার মাঝে আপনার ফিটনেস রিলেটেট সব ইনফোর্মেশনে দেখতে পারবেন, হার্ডরেট মনিটর, স্টেপ কাউণ্টার, ক্যালোরি বার্নিং, স্লিপ ট্র্যাকিং এছাড়া আরো অনেক ধরনের ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। এখানেই শেষ নয় এ গ্যাজেট্টির মাঝে আপনি হোয়াটসঅ্যাপ, ফেসবুক, মেসেনজারের মতো এডভান্স লেভেলের অ্যাপ্স ইউস করতে পারবেন। কল থেকে শুরু করে স্মার্টফোন নোটিফিকেশন সব কিছু এটার মাঝে পেয়ে যাবেন। স্মার্ট এ ব্যান্ডটির আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটার হেলেপ আপনার ফোনের ক্যামেরাকে দূর থেকেই কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে গ্যাজেট্টি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। আর যদি এটার চার্জ শেষ হয়ে যায় তাহলে ইজিলি USB ডোগের মাঝে প্লাগিং করে অথবা আপনার পিসি বা ল্যাপটপ থেকে ইজিলি চার্জ করে নিতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ পঞ্চাশ (৩৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. iFlashDeal Humidifier

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি হিউমিডিফায়ার আর এটার মেইন কাজ হয়ে থাকে ঘরের আদ্রতা বজায় রাখা, এছাড়া এ গ্যাজেট্টি আরো অনেক ধরনের কাজে ইউস করা হয়ে থাকে। রুমের মাঝে উরন্ত দুলা বালি বিজিয়ে দূর করে, শরীরের চিটচিটে ভাব দূর করে, শরিরের পানির উষ্ণতা দূর করে এছাড়া এ গ্যাজেট্টির আরো ডিফ্রেন্ট ভাবে কাজ করে থাকে। গ্যাজেট্টি দেখতে আই ক্যাচিং আর এটা আপনার রুমের লুকসকে আরো অনেক বেশি ইনহ্যান্স করে দিবে, এছাড়া এটার  মাঝে পানি অ্যাড করার সময় কিছু পরিমান ফ্লেবার দিলে রুমের মাঝে সুগন্দ ছড়িয়ে যায়, মানে রুমের মানে দুরগন্ধ থাকলে দূর করে। মিনি এ গ্যাজেট্টির মাঝে LED লাইট ইফেক্ট দেওয়া হয়েছে যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। আর এটাকে আপনার নরমাল এডোপটারের মাঝে লাগিয়ে অথবা পাওয়ার ব্যাংকের হেল্পে ইউস করতে পারবেন, অভার অল রোমের আদ্রতা বজার রাখার জন্য আরো ডিফ্রেন্ট ফিচারের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউসফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ নয় (৫০৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. UFO RGB Light

নরমালি আমরা ডেকোরের জন্য অথবা অন্ধকারকে দূর করার জন্য লাইটের ইউস করে থাকি। বাট এখন যে লাইট্টি দেখতে পাচ্ছেন এটা একটি এডভান্স লেভেলের লাইট আর এটাকে এডভান্স বলার কারণ হচ্ছে এটার মাঝে দেওয়া মাল্টিপল ফিচার। ফাস্ট অফ অল এটা আরজিবি লাইট এরফলে এটার মাঝে ডিফ্রেন্ট টাইপের কালার ইউস করতে পারবেন, আর এটার সাথে আসা রিমোর্টের হেল্পে কালার চ্যাঞ্জ করতে পারবেন, এছাড়া এ লাইটের ইনটেনসিটি মানে ব্রাইটনেস আপনার ইচ্ছা মত কম বেশি করত পারবেন। আর এটার ডিজাইন UFO এর মতো করা হয়ে যা দেখে অনেক অ্যামেজিং লাগে, আর এটাকে আপনার যেকোণ পুরাতন লাইটের জায়গায় প্লাগিন করে ইউস করতে পারবেন। স্মার্ট এ লাইট্টির আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে দেওয়া স্পীকার ফিচার, মানে এটাকে আপনার ফোনের সাথে কানেক্ট করে মিউজিক শুনতে পারবেন, সং ইনজয় করতে পারবেন, মানে এ লাইটের মাঝে অডিও ফিচার ইউস করতে পারবেন, যা এটাকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। অভার অল এটা লাইট্টি হলেও এটার মাঝে আপনি মাল্টিপল এডভান্স ফিচার ইউস করতে পারবেন, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ বিশ (৭২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Armband Phone Holder

গাইস যখন আমরা রানিং যগিং অথবা এক্সারসাইন করি তখন আমাদের ফোন সাথে রাখা বা ইউস করা অনেক প্রব্লেম হয়ে থাকে, আর এজন্য আপনি ইউস করতে পারেন এ মিনি ফোন হোল্ডারটি আর এটা আপনার আর্মের সাথে এটাচ করে পরে নিতে হবে। গ্যাজেট্টি লাইট ওয়েট আর কমফোর্টের সাথে ডিজাইন করা হয়েছে এরফলে লং টাইম ইউস করলেও আপনার মনেই হবেনা আপনার হাতের মাঝে কিছু করেছে। গ্যাজেট্টি ইউস করে আপনি রানিং যোগিং, অথবা এক্সারসাইজ ইজিলি করতে পারবেন। এছাড়া গ্যাজেট্টি ওয়াটার প্রুফ এরফলে আপনার ফোন সেইফ থাকবে, আর গ্যাজেট্টির মাঝে ফোন রাখার পরেও ইজিলি আপনার ফোন ইউস করতে পারবেন। এটার মাঝে আলাদা করে হেডফোন জ্যাক ফিচার দেওয়া হয়েছে এরফলে মিউজিকের সাথে সাথে আপনার কাজ করতে পারবেন, আর এটা আপনার হাতকে সব সময় ফ্রি রাখবে। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ বিশ (১২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. Mi Smart Band 5

এমআই তাদের স্মার্ট ব্যান্ডের সফলতার পরে এমাআই লন্স করে দিয়েছে এমাআই ফাইভ। যদি বলা হয় চ্যাঞ্জেসের কথা তাহলে এটার ডিসপ্লে প্রথম থেকে অনেক একটু বড় রাখা হয়েছে যা ইন্টারেক্ট করার জন্য ইজি হয়ে থাকে আর এটার আগের ভার্সনে ডিসপ্লে অনেক ছোট ছিলো যা অনেক সময় টাচ করতে প্রব্লেম হতো। সাথেই এ স্মার্ট ওয়াচে কালার ডিসপ্লের অপশন দেওয়া হয়েছে, যা দেখতে অনেক কুল লাগে। যদি আপনি চান স্মার্ট এ ব্যান্ডকে আপনার ফিটনেস ট্র্যাক করার জন্য ইউজ করতে তাও পারবেন সাথেই এক নোটিফিকেশন ব্যান্ডের মতো ওয়ার্ক করে থাকবে। এটার মাঝে মাল্টিপল স্পোর্টস মুড পেয়ে যাবেন এর ফলে আপনার ফিটনেসকে ট্র্যাক করার জন্য অনেক ইজি হয়ে থাকে আর গ্যাজেটি ওয়াটার প্রুভ হওয়ায় আপনি এটাকে যেকোনো সিচুয়েশনে ইউজ করতে পারবেন, লাইক ওয়াটার স্পোর্টে বা রেইনি সিজনে। এটার মাঝে হার্টবিট সেন্সর, ব্লাড প্রসার ট্র্যাকিং ফিটনেস রিলেটেট আরো অনেক এডভান্স ফিচার রয়েছে। আপনার স্মার্ট ফোনে আসা কল নোটিফিকেশন এলার্ট ইজিলি এক্সেস করতে পারবেন। যদি আপনি চান ফিটনেস ব্যান্ড ট্রাই করতে তাহলে এমআই ফাইভ এ স্মার্ট ফিটনেস ব্যান্ড আপনার জন্য পার্ফেক্ট হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে দুই হাজার পাঁচ (২৫০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. Spy Camera Charger

গাইস যদি আপনার এপসেন্টে ওয়ার্ক প্লেসে সেরছাড় হয়ে থাকে বা ঘরের মাঝে বাচ্চারা লেখা পড়া করেনা, আর আপনি সিসিটিভি ইউজ করতে চান না তাহলে এ স্পাই চার্জার আপনার অনেক পছন্দ হয়ে যাবে, কারণ এটাকে আপনি চার্জারের মতো ইউজ করতে পারবেন, আর এটার ওয়ান জিরো এইট জিরো HD ক্যামেরা ক্লিয়ার ভিডিও রেকোর্ড করে দিবে, এটা সাইজে ছোট অ্যান্ড পোর্টেবল হওয়ায় ইজিলি কেরি অ্যান্ড ইনস্টোল করতে পারবেন, সাথেই এটার মাঝে ভিডিও রেকোর্ড করার জন্য SD কার্ড ইনসার্ট করতে হবে এছাড়া যদি চান ওয়াইফাইয়ের সাথে কানেক্ট করে ওয়ারলেসলি ভিডিও লাইভ দেখতে পারবেন এবং রেকোর্ড করতে পারবেন, এছাড়া রুমের মাঝে হওয়া আনিভেন সাসপেন্ট অটোম্যাটিক ডিটেক্ট করতে পারে, সেই সাথে নিজে থেকেই এক্টিভেট হয়ে যায়, আর কোণো রকম প্রব্লেম না হলে নিজে থেকেই ডিএক্টিভেট হয়ে যায়, এরফলে এটার মাঝে কোণো রকম আন নেসেসারি রেকোর্ড হয়না, আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে ক্লিক বিডি থেকে দুই হাজার আটশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের 7 Best Most Useful Gadget 2022 লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments