Trending

6/recent/ticker-posts

Top 7 Most Useful Gadget 2022 - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Most Useful Gadget 2022 সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Most Useful Gadget 2022 - BdGadgetsReview

Top 7 Most Useful Gadget 2022 - BdGadgetsReview

Number 7. Digital Camcorder

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি বাজেট ফ্রেন্ডলি ক্যামেরা দিয়ে। নরমালি আমরা ফটোস অ্যান্ড ভিডিওস শুট করার জন্য ডিফ্রেন্ট টাইপের ক্যামেরা ইউস করে থাকি বাট যদি আপনি বাজেটের মাঝে সুপার পোর্টেবল ক্যামেরা খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ ক্যামেরাটি। ফাস্ট অফ অল এ ক্যামেরাটির মাঝে দেওয়া হয়েছে ফোরকে ভিডিও ফিচার এরফলে প্রফেশনাল লেভেলের ফটোস অ্যান্ড ভিডিওস শুট করতে পারবেন। সেই সাথে এটার মাঝে দেওয়া হয়েছে এডভান্স অপটিক্যাল টেকনোলোজি, টাচ স্ক্রিন ডিসপ্লে, এইট্টিন এক্স জুম, পাওয়ার LED, মাল্টি ফেস ট্র্যাকিং ফাংশন, শ্লো মোশন ফিচার, দেখা যায় ফিচারের দিক দিয়ে এ ক্যামেরার মাঝে সব কিছুই দেওয়া হয়েছে এরফলে এটা হয়ে থাকে এডভান্স লেভেলের ক্যামেরা। এখানেই শেষ নয়, এটার মাঝে মোশন একটিভ ভিডিও ফিচার দেওয়া হয়েছে এরফলে মোশনের সাথে ভিডিও রেকোর্ড করতে পারবেন, মানে সিসি ক্যামেরার মতোও ইউস করতে পারবেন। এছাড়া এটাকে আপনার বড় ডিভাইসের সাথে কানেক্ট করে ডাইরেক্ট ভিডিও দেখতে পারবেন। যদি চান এ ক্যামেরার মাঝে ডিফ্রেন্ট টাইপের এক্সোরসরিজ অ্যাড করে প্রফেশনাল লেভেলের মুভিস ক্যামেরার মতো ইউস করতে পারবেন। অভার অল দেখা যায় ক্যামেরাটি ছোট হলেও এটার হেল্পে ডিফ্রেন্ট টাইপের ইউটিউব ভিডিও, ব্লগিং ভিডিও অথবা আপনার প্রফেশনাল ভিডিও অথবা ফটোস ইজিলি শুট করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র নয়শ নব্বই (৯৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6. S70 Pro Drone

নরমালি আমরা এরিয়াল ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফির জন্য ইউস করে থাকি ড্রোন, আর আপনি যদি বাজেটের মাঝে এডভান্স লেভেলের ড্রোন খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ ড্রোনটি। ফাস্ট অফ অল এটা ফুল্লি ফোল্ডেবল ড্রোন এরফলে এটাকে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, ইনডোর হোক বা আউটডোর প্রফেশনাল লেভেলের ফটোস অ্যান্ড ভিডিওস শুট করতে পারবেন। এছাড়া ড্রোনটির মাঝে দেওয়া হয়েছে থ্রি এক্সেস স্ট্যাবেলাইজার ফিচার এরফলে এটার হেল্পে শুট করা ভিডিওর মাঝে কোণো রকম শ্যাকিং ইফেক্ট দেখতে পাবেন না। ড্রোনটির সাথে পেয়ে যাবেন একটি রিমোর্ট কন্ট্রোলার আর এটার হেল্পে আপনি ড্রোনটিকে কন্ট্রোল করতে পারবেন, এছাড়া আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে লাইভ ভিডিও দেখতে পারবেন এবং শুট করতে পারবেন, যদি চান আপনার ফোনের হেল্পেই এটাকে ফুল্লি কন্ট্রল করতে পারবেন। ড্রোনটির মাঝে দেওয়া হয়েছে থ্রি সিক্সটি ডিগ্রি রোটেটিং ফিচার, অবজেক্ট অপস্টিক্যাল ফিচার, মানে ড্রোনটির সামনে কোণো কিছু আসলে এটা নিজে থেকেই সেন্স করতে পারবে এবং নিজের রুট চ্যাঞ্জ করে নিবে। ওয়ানকে টেক অফ ফিচার এবং ওয়ানকে ল্যান্ডিং ফিচার ফিচারে এটার মাঝে দেওয়া হয়েছে এরফলে যেকোণো পারসোন এটাকে ইজিলি ফ্লাই করতে পারবে। গাইস এখানেই শেষ নয় এটার মাঝে আরো অনেক ধরনের এডভান্স লেভেলের ফিচার পেয়ে যাবেন, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিন হাজার ছয়শ (৩৬০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. SLR Camera

গাইস নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে আরেকটি বাজেট ফ্রেন্ডলি ক্যামেরা আর এটা দেখতে একদম ডিয়েসেলারের মতো করে ডিজাইন করা হয়েছে। ফাস্ট অফ অল ক্যামেরাটির স্টোরেজের জন্য এটার মাঝে SD কার্ড ইনসার্ট করে নিতে হবে, এরপরেই এটার হেল্পে প্রফেশনাল লেভেলের ফটোস এবং ভিডিওস শুট করতে পারবেন। ক্যামেরাটিকে কন্ট্রোল করার জন্য এটার মাঝে কয়েকটি বাটন দেওয়া হয়েছে লাইক ডিয়েসেলারের মতো, এছাড়া এটার মাঝে ফ্ল্যাশও দেওয়া হয়েছে এরফলে রাতের সময়ও প্রফেশনাল লেভেলের ফটোস এবং ভিডিওস শুট করতে পারবেন। ক্যামেরাটির মাঝে HD কুয়ালিটির ফটোস অ্যান্ড ভিডিওস, সিক্সট্টিন এক্স জুম, টাচ কন্ট্রল ডিসপ্লে, সাটার অপশন, এছাড়া আরো অনেক ধরনের ফিচার এটার মাঝে পেয়ে যাবেন, যেমটা ডিয়েসেলারের মাঝে দেওয়া হয়ে থাকে, এরফলে এটার হেল্পে আপনি সব ধরনের ফটোস এবং ভিডিওস শুট করতে পারবেন, লাইক ইউটিউব ভিডিও, ডেক্স ভিডিও, ব্লগিং ভিডিও, আরো ডিফ্রেন্ট টাইপের ভিডিওস অ্যান্ড ফটোস ক্লিক করতে পারবেন। অভার অল দেখা যায় যদি আপনি ডিয়েসেলারের মতো ক্যামেরা খুজে থাকেন বাজেটের মাঝে তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার একশ পঞ্চাশ (২১৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. Solar Power Earbud

নরমালি যখন আমরা আউটডোরে বা টুরে যাই তখন এক প্রব্লেম হয়ে থাকে আমাদের ইয়ারবার্ডস চার্জ করা আর এমন প্রব্লম থেকে বের হওয়ার জন্য ইউজ করতে পারেন এ মিনি সাইজের ইয়ারবার্ডসটি, আর এটার মাঝে দেওয়া এক মোস্ট ইউজফুল ফিচার হচ্ছে সোলার পাওয়ার চার্জ, মানে আপনি সুর্যের আলো থেকে ইয়ারবার্ডস চার্জ করতে পারবেন, মাল্টি এংগেল ডিসপ্লের সাথে এটার মাঝে কল রিসিভ করার অপশন দেওয়া হয়েছে, যা আপনার ড্রাইভিংকে সেফ অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে, এছাড়া এটার মাঝে ইউজ করা হয়েছে নয়েস ক্যানসেলেশন ফিচার, টাচ কন্ট্রোল এছাড়া আরো ইউজফুল ফিচার পেয়ে যাবেন, যদি চান এটাকে আপনার কারের মাঝে স্টিক করে ইজিলি কেরি এবং চার্জ করতে পারবেন। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার দুইশ পঞ্চাশ (১২৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Lighter Watch

নরমালি আমরা ফ্যাশন এবং টাইম দেখার জন্য ওয়াচ ইউক করে থাকি, বাট এখন যে ওয়াচটি দেখতে পাচ্ছেন এটার মাঝে টাইম দেখার সাথে সাথে এটাকে লাইটার হিসেবে ইউজ করতে পারবেন, মানে এটার মাঝে দেওয়া হয়েছে ফেয়ার কয়েল আর এটাকে ইউজ করার জন্য জাস্ট ওয়াচের ডায়ালকে হালকা স্লাইড করতে হবে, আর আপনার সামনে লাইটার অপশন দেখতে পেয়ে যাবেন, এছাড়া এটার মাঝে ফ্রেমলেস লাইটার দেওয়ায় কোণো রকম প্রব্লেম হবেনা, আর এটার হেল্পে আপনি সিগারেট বা অন্য কিছু লাইটআপ করতে পারবেন, ওয়াচকে চার্জ করার জন্য সিমপ্লি USB ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন, আর একবার চার্জ করে সেভেন ডেসের মতো ইউজক করতে পারবেন। ওয়াচটি দেখতেও অনেক অ্যামেজিং হয়ে থাকে আর এটাকে আপনি যেকোণো গেটাপের সাথে পরতে পারবেন। আর যদি বলা হয় এ ওয়াচের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র আটশ নব্বই (৮৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 2. Spark HeadPhone

গাইস হেডফোন এমন গ্যাজেট হয়ে থাকে যে আমরা প্রতিদিন ইউজ করে থাকি, ইভেন অনেক লং টাইম পর্যন্তও ইউজ করে থাকি, মিউজিক শোনার জন্য, মুভি দেখার জন্য, কলে কথা বলার জন্য ইয়ারফোন অনেক কাজে আসে। ইয়ারফোনে মেইনলি দুটি এক্সপেক্ট হয়ে থাকে, প্রথম এক্সপেক্ট হয়ে থাকে সাউন্ড কুয়ালিটি এবং দ্বিতীয়টি ইয়ারফোনের লুকস। কিন্তু এখন যে হেডফোনটি দেখতে পাচ্ছেন এটা এ দুটি এক্সপেক্টেই পার্ফেক্ট হয়ে থাকে। এটা অনেক হাই কুয়ালিটি ইয়ারফোন হয়ে থাকে এবং সাথে গ্লোও করে থাকে। হাই কুয়ালিটি ম্যাটেরিয়ালস দিয়ে বানানো এ হেডফোনে অনেক ডিউরেবল হয়ে থাকে, ফলে আপনি এটাকে এক্সারসাইন বা যেকোনো ওয়ার্ক করার সময় ইউজ করতে পারবেন। এটার সাউন্ড মিউজিককে আরো ইনজয়বল বানিয়ে দিয়ে থাকে। এ হেডফোনের গ্লোয়িং প্যাটানকে তিন ভাবে ইউজ করতে পারবেন, এটাকে আপনি নোন গ্লোয়িং মোডে রাখতে পারবেন যা এটা গ্লো করবে না, আর দ্বিতীয়টি হচ্ছে সলিড গ্লো মোডে ইউজ করতে পারবেন আর অন্যটি হচ্ছে ফ্ল্যাশিং মোড যা আমার পার্সোনালি অনেক ভালো লেগেছে। ফ্ল্যাশিং মোডে এ লাইট ফ্ল্যাশ করে থাকে যা দেখতে অনেক একট্রাকটিভ লাগে আর এটেনশন গ্যাভিংও করে থাকে। আর আপনি যদি রাতে বাহিরে থাকেন এ ইয়ারফোনকে অন করে আপনার ভিজিবিলিটিকে অনেক গুন বাড়িয়ে নিতে পারবেন। গাইস আপনাদের একটি রিকয়েস্ট থাকবে বাইক হোক বা সাইকেল ইভেন আপনি পায়ে হেঠে কোথাও গেলে রোডে চলার সময় হেডফোন ইউজ করবে না। কারণ পিছে থেকে আসা গাড়ির সাউন্ড শোনা যায় না আর এতে এক্সিড্যান্ট হতে পারে। আপনি অন্য যেকোনো সময় এ হেডফোন ইউজ করতে পারেন কারণ গ্যাজেট তো ইউজ করার জন্যই হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে একশ ঊনিশ (১১৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. 3D LED Lamp

গাইস রুম ডেকোর পার্পাসে আমরা অনেক সময় ভিবিন্ন ধরনের ল্যাম্প ইউজ করে থাকি, বাট আপনার রুমের জন্য যদি ইউনিক অ্যান্ড একট্রাকটিভ ল্যাম্প নিতে চান তাহলে এ ল্যাম্পটি ট্রাই করতে পারেন আর এটা একটি ফ্লাট ল্যাম্প বাট আপনাকে থ্রি ডি ইফেক্ট প্রভাইট করে দিবে, ল্যাম্পটিকে ইউজ করার জন্য সিমপ্লি প্লাগিন করে থ্রিডি এলিমেন্টকে লাগিয়ে দিতে হবে, আর এটা নিজে থেকে জ্বলতে  শুরু করবে, যদি আপনি চান এটার মাঝে মাল্টিপল লাইট ইউজ করতে তাহলে তাও পারবেন, এরফলে মাল্টিপল লাইট পার্ছেস করার প্রয়োজন পরবেনা, অভার অল আপনার রুমের জন্য যদি বাজেট ফ্রেন্ডলি থ্রিডি ল্যাম্প খুঁজে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ সত্তর (৩৭০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top 7 Most Useful Gadget 2022 লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments