Trending

6/recent/ticker-posts

Top 7 Advanced and Most Useful Gadgets - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Advanced and Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Advanced and Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Advanced and Most Useful Gadgets - BdGadgetsReview

Number 7. Mini Fridge

গাইস গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মিনি সাইজের ফ্রিজ দিয়ে। নরমালি আমরা সামার সিজনে কল্ড ড্রিং, ওয়াটার, অ্যান্ড ডিফ্রেন্ট টাইপের জিনিসকে ঠান্ডা রাখার জন্য ফ্রিজের ইউস করে থাকি, বাট যদি আপনি বাজেটের মাঝে পারসোনাল ফ্রিজ খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ মিনি ফ্রিজটি, আর এটার আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে আপনি সব কিছু ঠান্ডা রাখার সাথে সাথে ফুটস, ব্রেড, আরো ডিফ্রেন্ট টাইপের জিনিসকে গরম করতে পারবেন, মানে এটার মাঝে কল্ড ফিচারের সাথে সাথে হট ফিচার দেওয়া হয়েছে। মিনি এ ফ্রিজটি সাইজে অনেক ছোট এরফলে এটাকে ইনডোরের সাথে সাথে আউটডোরেও ইউস করতে পারবেন। কল্ড ড্রিং, ফুটস, ডিম ব্রেড আরো অনেক ধরনের ফুটস আইটেমকে এটার মাঝে রাখতে পারবেন। গাইস এ ধরনের ফ্রিজ আউটডোরে বা ট্রাভেলে অনেক ইউসফুল হয়ে থাকে ফুট আইটেমকে ফ্রেশ রাখার জন্য, এছাড়া এটাকে আপনার ডেক্সের মাঝে রেখে পারসোনাল ফ্রিজ হিসবে ইউস করতে পারবেন। আর যদি বলা হয় মিনি এ ফ্রিজটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিন হাজার নয়শ একাশি (৩৯৮১) টাকার মাঝেই পারছেস করতে পারবেন।

Number 6. Hologram Smartwatch

গাইস আপনি হয়তো ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ওয়াচ দেখে থাকবেন, বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার ফিচার এবং ডিজাইন আপনাকে অবাক করে দিবে, কারন এটার মাঝে আপনি হলোগ্রাফি ডিসপ্লে পেয়ে যাবেন। গ্যাজেট্টির মাঝে ইউজ করা হয়েছে এনড্রয়েট অপারেটিং সিস্টেম আর এটাকে অন করার পরে হলোগ্রাফিক ডিসপ্লে পেয়ে যাবেন, আপনার হাতের হেল্পে টাচ করে কন্ট্রোল করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে এমনভাবে প্রজেকশন হয়ে থাকে যে মনে হবে আপনার সামনেই রয়েছে, এছাড়া ব্যাসলেট আকারে ডিজাইন করায় ইজিলি আপনার হাতের মাঝে পরতে পারবেন এবং রানিং যোগিং এবং ডিফ্রেন্ট টাইপের কাজ করতে পারবেন। এটার মাঝে ফাইল ট্রান্সফার থেকে শুরু করে আরো অনেক ধরনের কাজ করতে পারবেন যেমনটা আপনার স্মার্টফোন করে থাকেন। এছাড়া গ্যাজেট্টির হেল্পে আপনি গেমস ইনজয় করতে পারবেন, নেট ব্রাউজিং করতে পারবেন, ভিডিও কল করতে পারবেন, আপনার ঘরের স্মার্ট ডিভাইসের সাথে কানেক্ট করে কন্ট্রোল করতে পারবেন, এবং ডিফ্রেন্ট টাইপের অ্যাপ্স ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট আপনার ডেইলি লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে।

Number 5. Neck Phone Holder

নরমালি আমরা দিনের বেশির ভাগ সময় স্মার্টফোন ইউস করে থাকি, হোক মুভি দেখার জন্য, ভিডিও দেখার জন্য অথবা কলে কথার বলার জন্য, আর কাজের ফাকে স্মার্টফোন ইউস করা অনেক ইরিটেটিং হয়ে থাকে, এজন্য আপনি ট্রাইক করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি নেক ফোন হোল্ডার। গ্যাজেট্টি লাইট ওয়েট অ্যান্ড কোমফোটের সাথে ডিজাইন করা হয়েছে এরফলে এটাকে লং টাইম ইউস করলে বুঝতেই পারবেন না আপনার নেকের মাঝে কিছু রয়েছে। এটাকে ইউস করে আপনি কাজের সাথে সাথে মুভি দেখতে পারবেন, কলে কথা বলতে পাবেন, এছাড়া আরো ডিফ্রেন্ট টাইপের কাজে সাতেহ এটাকে ইউস করতে পারবেন। গ্যাজেট্টির মেইন কাজ হয়ে থাকে আপনার হ্যান্ডকে ফ্রি করে রাখা, কিচেনে রান্না করার সময় রেসিপির ভিডিও দেখে দেখে রান্না করতে পারবেন, বোরিং টাইমে এটাকে ইউস করে রিলাক্সে ভিডিও ইনজয় করতে পারবেন। গ্যাজেট্টির ইউস নির্ভর করবে আপনার উপরে আপনি কিভাবে ইউস করতে চান। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ নব্বই (১৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. Quelima SQ11

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি ক্যামেরা আর এটা সাইজে এতোটাই মিনি এবং লাইট ওয়েট হয়ে থাকে যে আপনি যেকোণো ছোট গাছের ডালের মাঝে লাগিয়ে ভিডিও শুট করতে পারবেন, সেই সাথে এটার মাঝে এডজাস্টেবল হোল্ডার দেওয়া হয়েছে যার হেল্পে এটাকে হোল্ড করে লাগাতে পারবেন, এ মিনি ক্যামেরার মাঝে ওয়ান জিরো এইট জিরো পি ভিডিও গ্রাফি করতে পারবেন, আর এটা ওয়ান টুয়েন্টি ডিগ্রী পর্যন্ত আগে পিছে ভিডিও রেকোর্ড করতে পারবেন, আর এটার মাঝে ভিডিও স্টোর করার জন্য SD কার্ড ইনসার্ট করতে হবে, এ ক্যামেরার হেল্পে শুদু দিনে নয় আপনি রাতেও হাই ডেফিনেশন ভিডিও রেকোর্ড করতে পারবেন, কারণ এটার মাঝে নাইট ভিশন ফিচার দেওয়া হয়েছে, যা অনেক এডভান্স লেভেলের ফিচার। মিনি এ ক্যামেরাকে যদি চান এক স্পাই ক্যামেরার মতো ইউজ করতে পারবেন, কেউ দেখে বলতেই পারবেনা এটা ক্যামেরা কারণ এটা দেখতে রং বেরংয়ের চকলেটের মতো লাগে। আর যদি বলা হয় এ মিনি ক্যামেরার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ পঞ্চাশ (৪৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. JellyFIsh Lamp

গাইস আপনি যদি রুম ডেকোর পার্পাসে ইউনিক ডিজাইনের ল্যাম্প বা গ্যাজেট খুঁজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে, কারণ এটার মাঝে দেওয়া জেলি ফিশ দেখতে একদম রিয়েলস্টিক লাগে আর এটাকে আপনার রুম অফিস বা ডেক্সকে দিয়ে দিবে এক ইউনিক অ্যান্ড একট্রাকটিভ লুকস। গ্যাজেট্টিকে ইউজ করার জন্য ফাস্ট অফ অল এটাকে এসেমবল করতে হবে, আর এটার সাথে পেয়ে যাবেন একটি ল্যাম্প চার্জিং ক্যাবল এবং দুটি জেলি ফিস লাইট, এটাকে এভাবে এসেমবল করার পরে অন করে দিলেও অ্যামেজিং লুকস দেখতে পেয়ে যাবেন, সেই সাথে এ ল্যাম্পের মাঝে আপনি এইট্টিন ডিফ্রেন্ট টাইপের কালর পেয়ে যাবেন, যা আপনার পছন্দের একোর্ডিং চ্যাঞ্জ করতে পারবেন, অভার অল গাইস যদি আপনার রুমকে একট্রাকটিভ লুকস দিতে চান তাহলে এ গ্যাজেট্টি ট্রাই করতে পারেন আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে দুই হাজার নয়শ আশি (২৯৮০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. Spiderman Skateboard

নরমালি বাচ্চারা স্পাইডারম্যানের ফ্যন হয়ে থাকে আর আপনি যদি স্পাইডারম্যানের ফ্যান হয়ে থাকেন........... তাহলে এ গ্যাজেট্টি আপনার বাচ্চার অনেক পছন্দ হয়ে যাবে, আর এ গ্যাজেট্টি আপনার বাচ্চাকে গিফট হিসেবে দিতে পারবেন। এ স্কেট বোর্ডের মাঝে আপনি পেয়ে যাবেন থ্রি সিক্সটি ডিগ্রী রোটেশন, এন্টি রোলিং ফিচার, রিমোর্ট কন্ট্রোলার, যা এ স্কেট বোর্ডকে অ্যামেজিং বানিয়ে থাকে, আর এটার মাঝে দেওয়া ব্যাটারিকে ওয়ান টাইম চার্জ করে প্রায় টুয়েন্টি মিনিট ইজিলি চালাতে পারবেন, সেই সাথে এটার রিমোটের হেল্পে ফিফটি মিটার দূর থেকেই এটাকে কন্ট্রোল করতে পারবেন, এবং ভিবিন্ন ধরনের স্ট্যান্ট করতে পারবেন, অভার অল আপনি যদি স্পাইডার ম্যানের ফ্যান হয়ে থাকেন তাহলে আপনার বাচ্চাকে এ স্কেটবোর্ডটি গিফট করতে পারেন, তবে এটার রিমোর্ট ভার্সন বাংলাদেশে এভেইলাবেল না, আর যদি চান এটার ব্যাটারি অপারেটেট ভার্সন দারাজ থেকে মাত্র পাঁচশ আট (৫০৮) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. Vacuum Fan For Laptop

আমাদের ডেইলি কাজের জন্য ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউজ করে থাকি, তেমনি ল্যাপটপ আমাদের ডেইলি কাজের অংশ হয়ে গেছে। বাট লং টাইম ইউজ করলে হিট হয়ে যাবে এবং পার্ফোমেন্স ডাউন হয়ে যায়, এমন সিচুয়েশনের জন্য আপনি ইউজ করতে পারবেন এ মিনি গ্যাজেট্টি। এটা একটি মিনি ল্যাপটপ কুলিং সিস্টেম আর এটাকে ইউজ করা অনেক ইজি হয়ে থাকে, জাস্ট এটাকে আপনার কুলিং সিস্টেমের মাঝে এটাচ করে দিতে হবে, লাইক এভাবে......এর পরে অন করে দিলেই গ্যাজেট্টি কাজ শুরু করে দিবে। আর যদি বলা হয় এটার ওয়ার্কিং সিস্টেমের কথা তাহলে এটার মাঝে দেওয়া এডজোস্ট ফ্যান আপনার ল্যাপটপের হিটকে বাহিরে বেড় করে আনবে, সেই সাথে এটার মাঝে স্পীড কন্ট্রোলার পেয়ে যাবেন এরফলে প্রয়োজনের একোর্ডিং সেট করে ইউজ করতে পারবেন। গ্যাজেট্টি ছোট হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট ল্যাপটপ ইউজারদের জন্য অনেক ইমপোর্টেন্ট গ্যাজেট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ সাত (৭০৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top 7 Advanced and Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments