Trending

6/recent/ticker-posts

Top 7 Advanced and Most Useful Gadgets - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Advanced and Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Advanced and Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Advanced and Most Useful Gadgets - BdGadgetsReview

Number 7. DJI Osmo Mobile 3

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি এডভান্স লেভেলের স্ট্যাবেলাইজার দিয়ে, যদি আপনি ব্লগিং করের বা ডিফ্রেন্ট টাইপ ক্রিয়েটিভ ভিডিও শুট করেন আপনার স্মার্ট ফোনে তাহলে বেটার ভিডিও ক্যাপচার করার জন্য আপনার এক স্ট্যাবেলাইজার ডিভাইসের প্রয়োজন তো পরেই থাকবে, এজন্য আপনি যদি কুয়ালিটির সাথে কমপ্রমাইজ করতে না চান তাহলে ট্রাই করতে পারেন এ স্মার্ট গ্যাজেটি। এটার মাঝে হাইপার ল্যাপের মতো অসাম ফিচার পেয়ে যাবেন, আর এটার ম্যাগনেটিভ ডিজাইন থাকায় এটার মাঝে আপনার স্মার্ট ফোনকে ইনস্ট্যানলি এটাস করতে পারবেন। এ স্মার্ট গ্যাজেটে আপনি থ্রি এক্সেস স্ট্যাবেলাইজার পেয়ে যাবেন এর ফলে যদি আপনি অনেক মুভমেন্ট করেও ভিডিও শুট করেন তাহলে কোনো রকম প্রব্লেম ভিডিওর মাঝে দেখতে পাবেন না। সাথেই গ্রুপ ফটোস পার্ফেক্টলি নেওয়ার জন্য এটার মাঝে জেস্টার কন্ট্রোল অপশন পেয়ে যাবে। এছাড়া এটার মাঝে দেওয়া মাল্টিপল বাটনের হেল্পে ভিডিওর কুয়ালিটি মুভমেন্ট স্লোমোশন স্পীড ইজিলি কন্ট্রোল করতে পারবেন, কারণ ভিডিওতে রেজুলেশন সব কিছু হয়ে থাকে না, রেজুলেশনের সাথে সাথে স্টিবিলিটি, স্মুথনেস অ্যান্ড এংগেলের মতো ফিচার ভিডিওর জন্য অনেক কাজের হয়ে থাকে আর এসব কিছু এটার মাঝে পেয়ে যাবেন সেই সাথে আরো ডিফ্রেন্ট টাইপ এডভান্স ফিচার এক্সপ্লোর করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে নয় হাজার পাঁচশ (৯৫০০) টাকার মাঝেই দারাজ থেকে পার্ছেস করতে পারবেন।

Number 6. Digital Camcorder

গাইস যদি আপনি ব্লগার বা ক্রিয়েটিভ ভিডিওস অথবা ফটোস শুট করে থাকেন আর বাজেট ফ্রেন্ডলি ক্যামেরা খুঁজে থাকেন তাহলে এ ক্যামেরাটি আপনার জন্য পার্ফেক্ট হয়ে যাবে, কারণ এটার মাঝে আপনি ডিফ্রেন্ট টাইপের এডভান্স ফিচার পেয়ে যাবেন, লাইক ফেস ডিটেকশন ফিচার এরফলে আপনার মুভমেন্টের সাথে সাথে ক্যামেরার ফোকাস মুভ করে থাকবে, এছাড়া এটার মাঝে দেওয়া ডিফ্রেন্ট টাইপের ফিচার আপনার ফটোস বা ভিডিওসকে প্রফেশনাল লুকস দিয়ে থাকবে, আর সাইজে কমপ্যাক্ট হওয়ায় ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন এবং আউটডোরে ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফি করতে পারবেন, স্টোরেজ হিসেবে এটার মাঝে ইনসার্ট করতে পারবেন SD কার্ড, আর এক্সেস করার জন্য এটার মাঝে দেওয়া হয়েছে কয়েকটি বাটন। এছাড়া ক্যামেরাটির পিছের দিকে ফ্ল্যাশ দেওয়া হয়েছে, এরফলে রাতের সময়ও প্রোপার ব্রাইটনেসের সাথে ভিডিওস অ্যান্ড ফটোস ক্লিক করতে পারবেন। সেই সাথে এটার মাঝে এইট এক্স জুম, এক হাজার আশি পি ভিডিও ফিচার, এন্টি শ্যাকি ফিচার দেওয়া হয়েছে। আর যদি বলা হয় ক্যামেরাটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার একশ (১১০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 5. Modular Wall Lamp

ডেকোর পার্পাসে আপনি তো অনেক ধরনের ল্যাম্প খুঁজে থাকবেন বাট যদি এক ইউনিক ডিজাইনের ল্যাম্প খুঁজে থাকনে তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে, ল্যাম্পটি ফুল্লি টাচ সেনসেটিভ হওয়ায় আপনি ইজিলি কন্ট্রোল করতে পারবেন, আর মাল্টিপল ল্যাম্প অ্যাড করার জন্য জাস্ট একটার সাথে আরেকটি অ্যাড করতে হবে দ্যান ম্যাগনেটিভ এটাচমেন্টের সাথে এটাচ হয়ে যাবে, আপনি চাইলে এ ল্যাম্পের হেল্পে ডিফ্রেন্ট টাইপের লোগো বা আর্ট ক্রিয়েট করতে পারবেন, দেখতে অনেক কুল হয়ে থাকে আর এটা আপনার রুম ডেক্স বা অফিসে এক ইউনিক লুকস দিয়ে থাকবে, গ্যাজেট্টি ইজি টু ইউজ হওয়ায় আপনি এটাকে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন এছাড়া ইনডোর বা আউটডোরে লাইট আপ করতে পারবেন। এটার ব্রাইটনেসকে এডজাস্ট করার জন্য জাস্ট লং প্রেস করতে হবে আর এটার ব্রাইটনেস কুমতে থাকবে বা বাড়তে থাকবেন। অভার অল গাইস এ ধরনের ল্যাম্প ডেকোরের জন্য সত্যি অনেক অ্যামেজিং হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ ত্রিশ (৫৩০) টাকার মাঝেই পার্ছস করতে পারবেন।

Number 4. Mini Air Cooler

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি পোর্টেবল এয়ার কুলার। নরমালি সামার সিজনে এসি কুলার ফ্যানের ইউজ অনেক বেশি হয়ে থাকে, আর এসব এক জায়গায় থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়া প্রব্লেম হয়ে থাকে বাট যদি আপনি চান তাহলে ট্রাই করতে পারেন এ পোর্টেবল কুলারটি, আর এটাকে আপনি এক জায়গায় থেকে অন্য জায়গায় ইজিলি নিয়ে যেতে পারবেন, গ্যাজেট্টিকে ইউজ করার জন্য ফাস্ট অফ অল এটার মাঝে পানি দিতে হবে, আর একবার পান দিয়ে ইজিলি এইট আওয়ার পর্যন্ত ইউজ করতে পারবেন, আর এটা থেকে বেড় হওয়া বাতাস একদম ঠান্ডা হয়ে থাকে লাইক এসির মতো। আর এ কুলারের বিশেষ ফিচার হচ্ছে এটাকে আপনি পাওয়ার ব্যাংকের হেল্পে চালাতে পারবেন, এজন্য এটা হয়ে থাকে সুপার পোর্টেবল, সেই সাথে কুলিংকে কম বেশি করার জন্য এটার মাঝে দেওয়া হয়েছে চারটি মোড, আপনার প্রয়োজনের একোর্ডিং সেট করে নিতে পারবেন, এছাড়া এটার সাইডে গ্লাসের মতো দেওয়া আর এটার হেল্পে ওয়াটার লেভেল অ্যান্ড ডিফ্রেন্ট টাইপের কালার দেখতে পারবে যা রাতের সময় দেখতে অনেক অ্যামেজিং লাগে, যদি বলা হয় এ পোর্টেবল কুলারের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র আটশ চব্বিশ (৮২৪) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Wiresto AJ69

গাইস নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টিইউজেস গ্যাজেট, ফাস্ট অফ অল এটার মেইন ফিচার হিসেবে দেওয়া হয়েছে স্পীকার, এছাড়া এলার্ম ক্লক, FM রেডিও আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার, আপনি যখন এটাকে অন করবেন এটার মাঝে মাল্টি কালারের লাইটিং ইফেক্ট দেখতে পাবেন। এছাড়া এটা মিউজিকের সাথে সাথে লাইটিং ইফেক্ট চ্যাঞ্জ হয়ে থাকে। গ্যাজেট্টির উপরের দিকে দেওয়া হয়েছে কয়েকটি বাটন যাতে আপনি ইজিলি কন্ট্রোল করতে পারবেন, সাইমনের দিকে LCD ডিসপ্লের মাঝে আপনি টাইম, সং রিলেটেট প্লে-পস অপশন, এলার্ম ফিচার, এসব কিছু দেখতে পারবেন, আর এ গ্যাজেট্টিকে আপনার স্মার্টফোন বা ল্যাপটপের হেল্পে কন্ট্রোল করতে পারবেন, মানে এটাকে আপনার স্মার্টফোন বা পিসির সাথে কানেক্ট করে ইউস করতে পারবেন, আর সাইজে কমপ্যাক্ট হওয়ায় আপনার সাথে যেকোণো জায়গায় ইনডোর হোক বা আউটডোরে নিয়ে যেতে পারবেন, এবং ইউস করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে মাল্টিপল ফিচার থাকায়। আর যদি বলা হয় এ মাল্টি ইউজেস গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার আশি (১০৮০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. Nakefit

গাইস যদি আপনি সুইমিং করেন বা বিচে ঘুরতে পছন্দ করে থাকেন তাহলে স্লিপার পরাটা অনেক প্রব্লেম বা আনকোম্ফেটেবল হয়ে থাকে, এ প্রব্লেমের সল্যুশন হিসেবে নিতে পারেন এ নেকফিট গ্যাজেটি, এটাকে আপনি  খুব সহজে কোম্ফেটেবল ভাবে পরতে পারবেন। স্লিপারের মতো দেখলে এ গ্যাজেটি পায়ে পরে যেকোনো জায়গায় চলতে পারবেন, ফলে স্লিপারের আর প্রয়োজন পরবে না। এ গ্যাজটি পরে খেলতে পারবেন এবং সুইমিংও করতে পারবেন। গ্যাজেটি ডিফ্রেন্ট কালারের মাঝে পেয়ে যাবেন, ফলে আপনার পছন্দ মতো কালার নিতে পারবেন। গ্যাজেটি আপনার ঘরেও use করতে পারবেন, যাতে আপনার পায়ে দুলাবালি বা ময়লা না লাগে। গাইস যদি আপনি নিজেকে এক ইউনিক লুক দিতে চান তাহলে এ ধরনের গ্যাজেট অনেক হেল্প করে থাকবে যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে আপনি দারাজ থেকে মাত্র একশ পঞ্চাশ (১৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. WildCard

গাইস ওয়ালেটে তো আপনি ডেবিট কার্ড ক্রেডিট কার্ড আরো অনেক ধরনের কোন্টাক্টস কার্ড রেখে থাকবেন। আর আপনি যদি এক ইউজফুল কার্ড রাখতে চান আপনার সাথে তাহলে এ কার্ড আপনার জন্য বেস্ট অপশন হবে। এটা এক থিন মাল্টিটুলস কার্ড হয়ে থাকে, যা বানানো হয়েছে ম্যাটাল দিয়ে, আর এ জন্য এটা হয়ে থাকে অনেক ডিউরেবল এবং পাওয়ার ফুল। এটার মাঝে টুলস হিসেবে পেয়ে যাবেন এক নাইফ এটাকে রোল করে এংগেস করতে পারবেন, নামে বাহির করতে পারবেন এবং ইউজ করতে পারবেন আর কাজ শেষ হয়ে গেলে আবার রোল করে নিজের স্থানে রেখে লক করে রাখতে পারবেন। গ্যাজেটি অনেক থিন হওয়ার কারণে এটা খুব সহজে আপনার ওয়ালেটে রাখতে পারবেন। এটার মাঝে এক মেজোরিং স্কেল পেয়ে যাবেন, আর এটার নাইফের টিপ এমন হয়ে থাকে যে এটাকে স্ক্রু ডাইভারের মতো ইউজ করতে পারবেন। গ্যাজেটির মাঝে দেওয়া হয়েছে আরো অনেক রেগুলার স্পেস আর এসব স্পেস বোতল ওপেনার এবং ক্যান ওপেনারের মতো বেসিক টুলসের কাজ করে থাকে। ওভাল অল গাইস যদি বলা হয় মাল্টি টুলস কার্ডের কথা তাহলে এ গ্যাজেট তার মাঝে বেস্ট অপশন হয়ে যাবে। স্মার্ট এ গ্যাজেটি আপনি এক হাজার দুইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top 7 Advanced and Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments