Trending

6/recent/ticker-posts

Top 7 Most Useful Gadgets - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি। গ্যাজেট আমাদের লাইফকে ইজি করার সাথে সাথা আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়েথাকে। আজকের গ্যাজেট সিরিজে দেখতে চলেছেন Top 7 Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, New Gadgets, Most Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুরে থাকুন।

Top 7 Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Most Useful Gadgets - BdGadgetsReview

Number 7. Jakcom Smart Ring

গাইস আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি স্মার্ট রিং দিয়ে, হয়তো আপনি ফ্যাশনের জন্য ডিফ্রেন্ট টাইপের রিং ইউজ করে থাকবেন বাট এখন যে রিংটি দেখতে পাচ্ছেন এটার মাঝে আপনি ফ্যাশন ছাড়া মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন, এ রিংয়ের হেল্পে আপনি কল রিসিভ করতে পারবেন, মেসেজেস সেন্ড করতে পারবেন, এবংবিপদে পরলে ফ্যামিলি মেম্বারকে লোকেশনসহ নোটিফিকেশন দিতে পারবেন, এছাড়া এটার হেল্পে আপনার কার্ড এক্সেস করতে পারবেন, লিফট কন্ট্রোল করতে পারবেন, পার্কিং এক্সেস করতে পারবেন, সেই সাথে মাল্টিপল ফিচার এক্সেস এবং অপারেট করতে পারবেন, আর এটার মাঝে RFID ফিচার থাকায় আপনার মাল্টিপল কার্ড সেফ থাকবে, এখানেই শেষ নয়, এ রিংয়ের হেল্পে আপনি হেলথ ট্র্যাকিং করতে পারবেন, ফোনের ডাটা এটার মাঝে লক করতে রাখতে পারবেন, সেই সাথে এটা ফুল্লি ওয়াটার প্রুফ এবং ডাচ প্রুফ হয়ে থাকে এরফলে যেকোনো সিচুয়েশনে ইজিলি ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট ডেইলি লাইফে অনেক ইউজফুল গ্যাজেট হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার ছয়শ (১৬০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6. Mini Hand Fan

গাইস নরমালি সামার সিজনে গরম থেকে বাচার জন্য সব থেকে বেশি প্রয়োজন হয়ে থাকে ফ্যান এসি কুলার বাট যদি আপনি চান মিনি সাইজের পোর্টেবল ফ্যান যাতে ইমার্জেন্সি সিচুয়েশনে আপনার কাজে আসে তাহলে ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি। আর এটা একটি মিনি সাইজের পোর্টেবল রিচার্জেবল হ্যান্ড ফ্যান, সেই সাথে এটা দেখতে অনেক অ্যামেজিং অ্যান্ড বেটারি অপারেটেট, এরফলে এটাকে নরমাল পাখার মতো হাত দিয়ে ঘুরাতে হবে না এটা নিজে থেকে ঘুরবে এবং আপনাকে ঠান্ডা বাতাস দিয়ে থাকবে। ফ্যানটির মাঝে পাওয়ার সাপ্লাই করার জন্য ইউজ করা হয়েছে দুই হাজার এমেস ব্যাটারি, আর ওয়ান টাইম চার্জে এটাকে প্রায় আড়াই ঘন্টা চালাতে পারবেন, যা সত্যি অনেক অ্যামেজিং আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ নিরানব্বই (১৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. Bicycle 2in1 Lighte

গাইস যদি আপনার পুরাতন বাইসাইকেলকে আপডেট করতে চান তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক কাজে আসবে, আর এটা টুই ইন ওয়ান বাইসাইকেল লাইট বাট এটার মাঝে মাল্টিপল ফিচার পেয়ে যাবেন, ফাস্ট অফ অল গ্যাজেট্টি ইজিলি ইনস্টল করতে পারবেন, আর এটার সাথে আসা মিনি রিমোটের হেল্পে গ্যাজট্টিকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন, রিমোট্টির মাঝে দেওয়া হয়েছে কয়েকটি বাটন আর এ বাটনের হেল্পে লাইটের ইনটেনসিটি, লাইটের মোড চ্যাঞ্জ করতে পারবেন, ছাড়া লেফট রাইট ইন্ডিকেটর এ রিমোটের হেল্পেই দিতে পারবেন, গ্যাজেট্টির মাঝে দেওয়া হয়েছে মাল্টিপল হর্ন সাউন্ড....এছাড়া এটা ফুল্লি ওয়াটার প্রুফ হয়ে থাকে এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউজ করতে পারবেন, সেই সাথে এটা রিচার্জেবল হওয়ায় আপনি যেকোনো নরমাল USB ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট মাল্টিপল ফিচারের পাশা পাশি আপনাকে রাতে সেফটি দিয়ে থাকবে। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশো দশ (৩১০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. H15 Phone Cooler

যদি আপনি পাবজি বা ফ্রি ফায়ার অথবা স্মার্টফোন ভিডিও গেমার হয়ে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক কাজে আসবে। অনেক সময় দেখা যায় ফোনের মাঝে লং টাইম গেমস খেললে ফোন অনেক হিট হয়ে যায় এরফলে গেমের মাঝে ল্যাগ করতে শুরু করে আর ক্যারেক্টার পার্ফেক্টলি মুভ করে না, যদি আপনি এসব প্রব্লেম ফেস করতে না চান তাহলে ট্রাই করতে পারেন মিনি এ গ্যাজেট্টি, আর এটার ইউজ একদম ইজি হয়ে থাকে, জাস্ট আপনার ফোনের ব্যাক সাইডে এটাচ করে দিতে হবে এবং ক্যাবল আপনার ফোনের সাথে অথাবা চার্জার এডবটার মাঝে প্লাগিং করে দিলেও হয়ে যাবে আর গ্যাজেট্টি কাজ করা শুরু করে দিবে। গ্যাজেট্টির মাঝে ইউজ হওয়া ফ্যান কয়েক মিনিটের মাঝেই আপনার ফোনের হিটকে রিডিউস করে দিবে, আর আপনি পার্ফেক্টলি ফেমস ইনজয় করতে পারবেন, এছাড়া গ্যাজেট্টি অন্যসব ফোন কুলার থেকে অনেক বেটার হয়ে থাকে এবং কুলিং সিস্টেমও অনেক অসাম হয়ে থাকে, আর সাইজে ছোট হওয়া আপনার প্যান্টের মিনি পকেটে ইজিলি কেরি করতে পারবেন, আর যদি বলা হয় মিনি এ কুলারের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ সাতষট্টি (৫৬৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. X12 Video Game Console

গাইস নরমালি ভিডিও গেমস কনসল সাইজে অনেক বড় হয়ে থাকে এরফলে সহজে কেরি করা যায় না বাট যদি আপনি এক পকেট সাইজের ভিডিও গেমস কনসোল খুঁজে থাকেন তাহলে মিনি এ গ্যাজেট্টি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে, এটার মাঝে আপনি মাল্টিপল ক্যাসিক ভিডিও গেমস খেলতে পারবেন, আর গেমসকে কন্ট্রোল করার জন্য এটার সাইডে দেওয়া হয়েছে কয়েকটি বাটন এসবের হেল্পে ইজিলি কন্ট্রোল করতে পারবেন, সাইজে কমপ্যাক্ট হওয়ার আপনার সাথে বা পকেটি এক ট্যাবলেটার মতো কেরি করতে পারবেন, এছাড়া গ্যাজেট্টি মাঝে আরো কয়েকটি ইউজফুল ফিচার দেওয়া হয়েছে, এটার হেল্পে আপনি ফটোস ক্লিক করতে পারবেন, ভিডিওস দেখতে পারবেন, ভয়েস রেকোর্ড করতে পারবেন, ইন্টারনেট ব্রাউজিং করতে পারবেন, মিউজিক শুনতে পারবেন, আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার পেয়ে যাবেন, এখানেই শেষ হয় মিনি এ গ্যাজেট্টিকে আপনার পিসি বা টিভির সাথে কানেক্ট করে বড় স্কিনে গেমের মজা নিতে পারবেন, অভার অল দেখা যায় এটা তো এক মিনি ভিডিও গেমস কনসোল বাট এটার মাঝে দেওয়া ফিচার এটাকে আরো এডভান্স বানিয়ে থাকে, আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে আপনি দারাজ থেকে মাত্র দুই হাজার নয়শ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. LED Smartphone Fan

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্টফোন ফ্যান আর এটা দেখতে ছোট হলেও এটার মাঝে এডভান্স লেভেলের ফিচার পেয়ে যাবেন, আর এ মিনি ফ্যানকে আপনার ফোনের জ্যাকের সাথে ইনসার্ট করে ইউজ করতে পারবেন, আর এ ফ্যান হালকা পাওয়ারেও অনেক স্পীডে ঘুরতে পারে, মিনি এ ফ্যানের উপরের দিকে দেওয়া হয়েছে LED ফিচার এরফলে যখন ফ্যানটি ঘুরে দেখতে অনেক অ্যামেজিং লাগে। আর এটাকে যদি চান আপনার স্মার্টফোন বা পাওয়ার ব্যাংকের মাঝে প্লাগিং করে ঠান্ডা বাতাস নিতে পারবেন, বিশেষ করে এ ধরনের ফ্যান আউটডোরে অনেক কাজে আসে। এছাড়া অনেক সময় ইলেকট্রিসিটি চলে গেলে এ সব ফ্যানেরর ইউস অনেক বেশি হয়ে থাকে গরম থেকে বাচার জন্য।  আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁয়ষট্টি (৬৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, তবে এটার মাঝে LED লাইট ইফেক্ট নেই।

Number 1. Laser Engraver

আজকাল আমরা ইনগ্রেভিং প্রোডাক্ট বেশি পছন্দ করে থাকি, বাট ইনগ্রেভিং প্রোডাক্ট অনেক কস্টলি হয়ে থাকে, তবে আপনি যদি চান ইউজ করতে পারনে এ মিনি সাইজের গ্যাজেট্টি, এটা এমন লেজার ইনগ্রেভার হয়ে থাকে আর এটাকে ইউজ করে আপনি যেকোণো জিনিসের মাঝে কয়েক্ট সেকেন্ডের মাঝে ইনগ্রেভিং করতে পারবেন, এছাড়া এটার বিশেষ ফিচার হচ্ছে গ্যাজেট্টি স্মার্টফোন সাপোর্ট করে থাকে এরফলে আপনার ফোনের হেল্পে ডিজাইন লোগো আর্ট বিভিন্ন ধরনের কাস্টমাইজ পিকচার ইনগ্রেভিং করতে পারবেন, লাইক এটার হেল্পে বোর্ডের মাঝে, বা কার্ডের মাঝে অথবা বিভিন্ন ধরনের ফুটস আইটের মাঝে ইনগ্রেভিং করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে ছোট হয়ে থাকে এরফলে ইজিলি কেরি করতে পারবেন, এছাড়া এটার হেল্পে আপনার শপের মাঝে যেকোণো জিনিসকে ইনগ্রেভিং করে কাস্টোমাইজ করতে পারবেন। যদি চান আপনার জিনিসকে পার্সোনালাইজ করার জন্যও এটাকে ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে আশি হাজার (৮০,০০০) টাকার মাঝেই দারাজ থেকে পার্ছেস করতে পারবেন, যা প্রাইজের দিক দিয়ে আমার কাছে অনেক বেশিই মনে হচ্ছে।


গাইস আইহোপ আজকের Top 7 Most Useful Gadgetsগ্যাজেট সিরিজটি আপনাদের অনেক পছন্দ হয়েছে, নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, New Gadgets, Most Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুরে থাকুন।

Post a Comment

0 Comments