Trending

6/recent/ticker-posts

Top 5 Best Most Useful Gadget 2022 - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 5 Best Most Useful Gadget 2022 সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 5 Best Most Useful Gadget 2022 - BdGadgetsReview

Top 5 Best Most Useful Gadget 2022 - BdGadgetsReview


Number 5. Aun LCD Projector

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মিনি সাইজের প্রজেকটর দিয়ে, গাইস যদি আপনার ঘরের মাঝে বসে থেকেই থিয়েটারের মজা নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ মিনি সাইজের পোর্টেবল প্রজেকটরটি। ফাস্ট অফ অল এটা সাইজে কমপ্যাক্ট অ্যান্ড পোর্টেবল ভাবে ডিজাইন করে হয়েছে এরফলে ইনডোর হোক বা আউটডোর যেকোণো প্লেসের মাঝে থিয়েটারের মজা নিতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রজেকশনের কথা তাহলে এটার মাঝে আপনার স্মার্টফোন থেকেই স্ক্রিন শেয়ার, ভিডিও প্লে করতে পারবেন। এছাড়া HDMI ক্যাবলের হেল্পে অন্য সব ডিভাইস থেকে ভিডিও শেয়ার করে থিয়েটারের মজা নিতে পারবেন। গ্যাজেট্টির হেল্পে আপনি ফোরকেতে ভিডিও দেখতে পারবেন, ইনবিল্ট স্পীকার পেয়ে যাবেন, অটো এডজাস্টমেন্ট ফিচার এছাড়া আরো অনেক ধরনের এডভান্স ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। অভার অল গাইস যদি আপনার ঘরের মাঝে বসেই থিয়েটারের মজা নিতে চান তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে এগারো হাজার চারশ সত্তর টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Hanging Neck Fan

নরমালি আমরা সামার সিজনে গরম থেকে বাচার জন্য এসি কুলার ফ্যানের ইউস করে থাকি বাট এসব পসিবল হয়ে থাকে ঘরের মাঝে বা ইনডোরে তবে যখন আমরা আউটডোরে যাই গরম থেকে বাচার জন্য কণো ওয়ে থাকে না এজন্য আপনি ট্রাই করতে পারেন এ মিনি পোর্টেবল নেক ফ্যানটি। এ নেকফ্যানটির একট্রাকটিভ ডিজাইন অ্যান্ড লুকস অনেক অ্যামেজিং আর এটাকে আপনার সাথে ইজিলি হেডফোনের মত কেরি করতে পারবেন, কারন এটাকে হেডফোনের মত করে ডিজাইন করা হয়েছে। ফ্যানটির মাঝে থ্রি স্পীড মুড দেওয়া হয়েছে এরফলে আপনার প্রয়োজনের একোর্ডিং এটা থেকে বাতাস বা হাওয়া নিতে পারবেন। লাইট ওয়েট অ্যান্ড কমফোর্টের সাথে ডিজাইন হওয়ায় লং টাইম পরে থাকলেও মনে হবেনা আপনার সাথে কিছু রয়েছে, এটাকে পরে আপনি রানিং যোগিং, এক্সারসাইজ, অফিস ওয়ার্ক, এছাড়া আরো ডিফ্রেন্ট ভাবে এটাকে ইউস করতে পারবেন। ফ্যানটির চার্জ শেষ হয়ে গেলে USB ক্যাবলের হেল্পে ইজিলি চার্জ করতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট সামার সিজনে গরম থেকে বাঁচার জন্য সত্যি অনেক অ্যামেজিং হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে দুই হাজার নয়শ নব্বই টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Huawei Watch Fit

নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি এডভান্স লেভেলের স্মার্ট ওয়াচ, আর এটাকে এডভান্স বলার কারন হচ্ছে এটার মাঝে দেওয়া এডভান্স ফিচার। ফাস্ট অফ অল ওয়াচটি দেখতে আই ক্যাচিং আর এটার মাঝে মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। অল ডে এক্টিভিটি ট্র্যাকিং, স্টেপ কাউন্টার, স্লিপ মনিটর, অক্সিজেন সিচুয়েশন ডিটেকশন, ক্যালরি বার্নিং, হার্ডবিট ডিটেকশ, কুইক ওয়ার্কাউট, এছাড়া এটার মাঝে আরো অনেক ধরনের এডভান্স ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচটি আপনি ডিফ্রেন্ট কালারে পেয়ে যাবেন এরফলে আপনার পছন্দ মত কালার পার্ছেস করতে পারবেন। স্মার্ট এ ওয়াচের মাঝে ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, টুইটাররের মত এডভান্স লেভেলের অ্যাপ্স ইজিলি ইউস করতে পারবেন, সেই সাথে এলার্ম ক্লক হার্ডরেট মনিটর, ব্লাড প্রেসার মনিটরের মতো এডভান্স ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচটি ওয়াটারপ্রুফ এরফলে এটাকে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। কল থেকে শুরু করে নোটিফিকেশন এলার্ট সব কিছু ইজিলি এ ওয়াচের মাঝে পেয়ে যাবেন। অভার অল দেখা ওয়াচটি দেখতে যেমন গুড লুকিং তেমনি এটার এডভান্স ফিচার, আর এটাকে হুয়াইয়ে কোম্পানি থেকে লন্স করা হয়েছে, আর আপনারা তো জেনেই থাকবেন হুয়াইয়ে কোম্পানির প্রোডাক্ট কতোটা এডভান্স হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে তিন হাজার একশ নব্বই টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Wheel Glow Stick Light

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের স্টিক লাইট গ্যাজেট আর এটাকে আপনার বাইসাইকেল, মোটর সাইকেল, বা কারের মাঝে ইনস্টোল করে লুকস একদম চ্যাঞ্জ করে দিতে পারবেন। গ্যাজেট্টি ছোট হলেও কাজ করে থাকে এডভান্স লেভেলের। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি হুইলের মাঝে ইনস্টোল করে দিতে হবে আর এটা চাকার স্পীডের সাথে গ্লো করে থাকবে যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। যদি চান আপনার বাইসাইলের মাঝে ইনস্টোল করে আপনার পুরাতন সাইকেলকে আপডেট করে নিতে পারবেন, এছাড়া গ্যাজেট্টি ইউস করলে আপনার বিজিবিলিটি অনেক বেড়ে যাবে এরফলে রোডের মাঝে এক্সিডেন্টের হার কুমে যাবে। এছাড়া এটা ওয়াটার প্রুফ হওয়ায় যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। অভার অল গাইস গ্যাজেট্টি ছোট হলে অনেক কাজের হবে থাকে। আর যদি বলা হয় গ্যাজেট দুইটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁয়তাল্লিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, মানে একটির দাম মাত্র বাইশ টাকা, যা প্রাইজের দিক দিয়ে একদমি কম বলতে পারেন।



Number 1. UO Smart Beam Laser

গাইস টিভির মাঝে ভিডিও দেখা, বা স্মার্টফোনের মাঝে ভিডিও দেখা অথবা বড় স্কিনের মাঝে ভিডিও দেখা সবটার আলাদা আলাদা ইক্সপিরিয়েন্স এবং মজা দিয়ে থাকে, বাট এ মিনি লেজার গ্যাজেট যার হেল্পে আপনি যেখানেই খুশি বড় স্ক্রিন বানিয়ে নিতে পারবেন, সেই সাথে এটার হেল্পে যেকোণো দেয়ালের মাঝে প্রজেক্ট করে ভিডিও দেখতে পারবেন, গার্ডেনে বসেও মুভিস ভিডিওস গেমস প্লে ইনজয় করতে পারবেন, তাও বড় স্কিন এবং মিউজিকের সাথে। এটার লেজার প্রজেকশন HD কুয়ালিটির ভিডিও শো করে থাকে আর ওয়ান টাইম চার্জে টু আওয়ার পর্যন্ত ইজিলি প্লেব্যাক পেয়ে যাবেন। গ্যাজেট্টি সাইজে এতোটাই কমপ্যাক্ট হয়ে থাকে যে এটাকে ইজিলি আপনার পকেটে কেরি করতে পারবেন এবং যেখানেই যান না কেনো এটা বেড় করে বড় স্কিনের মাঝে ভিডিওস দেখতে পারবেন। ভিডিও ইনপুটের জন্য এটার মাঝে ওয়ারলেসলি আপনার ফোন বা পিসি থেকে ভিডিও ইনপুট করে বড় স্ক্রিনে দেখতে পারবেন, এছাড়া HDMI ক্যাবলের হেল্পে কানেক্ট করে ভিডিও দেখতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টির মাঝে অটো ফোকাস অপশন দেওয়া হয়েছে, এছাড়া এটার মাঝে বিল্টিং স্পিকার ফিচারও পেয়ে যাবেন এরফলে এক্সটারনাল স্পীকার ছাড়াই এটার মাঝে দেওয়া স্পীকারের হেল্পে সাউন্ড শুনতে পারবেন। ব্লুতুথ ফিচার, এংগেল এডজাস্টমেন্ট ফিচারও এটার মাঝে পেয়ে যাবেন। অভার অল গাইস যদি আপনি থিয়েটারের মজা নিতে চান পকেট সাইজ গ্যাজেটের হেল্পে তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইসের কথা তাহলে বিশ হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, প্রাইজের দিক দিয়ে আমার কাছে একটু বেশি মনে হচ্ছে।



গাইস আইহোপ আজকের Top 5 Best Most Useful Gadget 2022 লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments