Trending

6/recent/ticker-posts

Top 7 Best Cheapest And Most Useful Gadgets - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Best Cheapest And Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Best Cheapest And Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Best Cheapest And Most Useful Gadgets - BdGadgetsReview


Number 7. Baseus T2 Anti-loss Device

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি এন্টিলস ডিভাইস দিয়ে। অনেক সময় দেখা যায় আমাদের ইমপোর্টেন্ট জিনিস কোথাও রেখে ভুলে যাই, এদিক ওদিক খুজতে হয়। আর এমন প্রব্লেমকে নিমিশেষ দূর করতে পারবেন মিনি এ গ্যাজেট্টির হেল্পে। গ্যাজেট্টি ছোট হলেও কাজ করে থাকে এডভান্স লেভেলের আর এটা সাইজে ছোট হওয়ায়া আপনার কি হোল্ডারের মাঝে ইজিলি কেরি করতে পারবেন। আর যদি বলা হয় গ্যাজেট্টি ইউজের কথা তাহলে কোণো জিনিস কোথাও রেখে ভুলে গেলে আর গ্যাজেট্টি এটাচ থাকলে আপনার ফোনের মাঝে এক বাটন প্রেস করতেই গ্যাজেট্টি রিং হওয়ায় শুরু করে দিবে। এছাড়া নির্দিষ্ট ডিসট্যান্ট অতিক্রম করলেই আপনার ফোনের মাঝে নোটিফিকেশ দিয়ে দিবে আপনি কিছু ভুলে যাচ্ছেন। আর যদি আপনার ফোন কোথাও রেখে ভুলে যান তাহলে গ্যাজেট্টির মাঝে ডাবল প্রেস করতেই আপনার ফোন রিং করা শুরু করে দিবে। অভার অল দেখা যায় গ্যাজেট্টির ইউস নির্ভর করবে আপনার ইউজের উপরে আপনি কিভাবে ইউস করতে চান, একভাবে বলা যায় এটা মাল্টি ইউজেস গ্যাজেট, আর আজকের ডেটে এ ধরনের গ্যাজেট অনেক ইউসফুল হয়ে থাকে। যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টি প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ দশ (৭১০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Lighter Knife

নরমালি আমরা সেলফ ডিফেন্সের জন্য নাইফের ইউস অনেক বেশি করে থাকি কারণ এটা ইজি টু ইউস অ্যান্ড ইজি টু কেরি, আর এখন যে নাইফটি দেখতে পাচ্ছেন এটা একটি মাল্টি ইউজেস গ্যাজেট, মানে এটাকে নাইফ হিসেবে ইউস করার সাথে সাথে এক লাইটারের মতো ইউস করতে পারবেন। এরফলে যারা স্মুকার তাদের জন্য সেলফ ডিফ্রন্স গ্যাজেটের পাশি পাশি লাইটার গ্যাজেট পেয়ে যাবেন। দেখতে গুড লুকিং আর হাইলি ডিউরেবল এরফলে সহজে নষ্ট হয়ে যাবে। নাইফটি ডিফ্রেন্ট ভ্যারিয়েন্টও রয়েছে এরফলে আপনার পছন্দ মতো নাইফ লাইটার পার্ছেস করতে পারবেন। এছাড়া গ্যাজেট্টি ওয়াটার প্রুফ এরফলে পানিতে নষ্ট হয়ে যাবেনা। এছাড়া নাইফের ডিফ্রেন্ট ইউজেস রয়েছে, কাটিংয়ের জন্য ইউস করতে পারবেন, সেলফ ডিফ্রেন্সের জন্য ইউস করতে পারবেন, আরো ডিফ্রেন্ট ভাবে ইউস করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁচাত্তর (৭৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Multi tool Pilers

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি টুলস গ্যাজেট আর এটার মাঝে আপটু সিক্সটিন টুলস পেয়ে যাবেন যা আমাদের ডেইলি লাইফে প্রয়োজন পরে থাকে। আর এটাকে আপনি এক সার্ভাইবাল গ্যাজেটও বলতে পারেন। গ্যাজেট্টির মাঝে এক হেমার দেওয়া হয়েছে এরফলে এটার হেল্পে হেমার জাতিও সব কাজ করতে পারবেন, এছাড়া স্ক্রু ডাইভার, ব্লেড যা কাটিংয়ের জন্য ইউস করতে পারবেন, সেই সাথে এক্স দেওয়া হয়েছে মানে এটা দিয়ে কুড়ালেরও কাজ করতে পারবেন। এ ধরনের গ্যাজেট ইনডোর হোক বা আউটডোর যেকোণো সময় প্রয়োজন হতে পারেন, আর এটার হেল্পে আপনার ডেইলি লাইফের সারভাইবাল সব ধরনের কাজ ইজিলি করতে পারবেন। কাঠ কাটা থেকে শুরু করে, কাঠ সেলা, ক্যান ওপেন করা, এছাড়া এটার মাঝে এক প্লাস দেওয়া হয়েছে যা আপনার প্রয়োজনের একোর্ডিং কাযে লাগাতে পারবেন। অভার অল গ্যাজেট্টির মাঝে আপটু সিক্সটিন টুল পেয়ে যাবেন যা আপনার ডেইলি লাফকে ইজি অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছয়শ আশি (৬৮০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. T100 PLUS Smartwatch

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট ওয়াচ আর এটা অ্যাপেল ওয়াচের কপি বলতে পারেন, যা দেখতে একদম অ্যাপেল ওয়াচের মতো করে ডিজাইন করা হয়েছে। স্মার্ট এ ওয়াচটি দেখে গুড লুকিং আর এটা যেকোণ কারো ইজিলি পছন্দ হয়ে যাবে। ওয়াচটির মাঝে স্ক্রোল সাইড বাটন পেয়ে যাবেন আর এটার হেল্পে স্ক্রোল করতে পারবেন, গুড লুকিং UI মাল্টিপল অ্যাপ্স ফিচার, ফেসবুক থেকে শুরু করে ইন্সট্রাগ্রাম, আরো ডিফ্রেন্ট টাইপের অ্যাপ্স এটার মাঝে পেয়ে যাবেন। এছাড়া টেম্পারেচার ফিচার, হার্ডরেট মনিটর, ডায়াল কল রিসিভ রিজেক্ট, রিমোর্টলি মিউজিক কন্ট্রোল ফিচার পেয়ে যাবেন। সেই সাথে এটার মাঝে মিউজিক শুনতেও পারবেন। এখানেই শেষ নয় এটার মাঝে ব্লাড অক্সিজেন ফিচারের মতো এডভান্স ফিচার পেয়ে যাবেন। অভার অল আপনি যদি যদি অ্যাপেল প্রোডাক্টের ফ্যান হয়ে থাকে এবং বাজেটের মাঝে অ্যাপেলের কপি ওয়াচ ইউস করতে চান তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ স্মার্ট ওয়াচের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার নয়শ একাশি টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Multi-Functional Pocket Knife

আমাদের ডেইলি লাইফে টুস গ্যাজেটের প্রয়োজন প্রায় পরে থাকে আর অনেকগুলো টুস কেরি করে অনেক প্রব্লেম হয়ে থাকে এজন্য আপনি ট্রাই করতে পারেন এ মাল্টিটুস গ্যাজেট্টি আর এটার মাঝে আপনি আপ টু থার্টি থ্রি টুলস পেয়ে যাবেন। গ্যাজেট্টি সাইজে কমপ্যাক্ট এবং লাইট ওয়েট ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে ইজিলি আপনার পকেটে করে কেরি করতে পারবেন আর যখন প্রয়োজন হবে সিমপ্লি বের করে কাজ করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে এক স্কেল পেয়ে যাবেন, সেই সাথে কাটিং ব্লেড, স্ক্রু ডাইভার, বক্স কাটার, নাইফ, বোতল ওপেনার, আরো ডিফ্রেন্ট টাইপের টুলস পেয়ে যাবেন। আর এসব গ্যাজেটের হেল্পে আপনার ডেইলি লাইফের সব কাজ ইজিলি করতে পারবেন। গ্যাজেট্টি লাইট ওয়েট আর দেখতেও স্টাইলিশ, ফোল্ডেবল ফিচারের সাথে আসা ইজিলি কেরি করতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট সত্যি অনেক অ্যামেজিং হয়ে থাকে ডেইলি লাইফে ছোট-খাটো কাজ করার জন্য, আর এধরনের গ্যাজেটের ইউস ডেইলি লাইফে পরেই থাকে। আর যদি বলা হয় এ মাল্টিটুলস গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ চব্বিশ (১২৪) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, যা প্রাইজের দিক দিয়ে একদমি কম বলতে পারেন।



Number 2. WearBuds Pro

গাইস স্মার্ট এ গ্যাজেটি আপনার অনেক পছন্দ হয়ে যাবেন এটা এক ওয়ারেবল ডিভাইস, এটা স্মার্ট ওয়াচের মতো ওয়ার্ক করে থাকে তবে মোস্ট ইমপোর্টেন্টলি অডিও রিলেটেট নিডকে পুরা করে দিবে, মানে এটার মাঝে পেয়ে যাবেন ইন্টিগ্রেটেট ইয়ারবার্ড, আর এটা কেসের মতো ওয়ার্ক করে থাকে। যখনি আপনি মিউজিকের মজা নিতে চাইবে সিম্পলি এটার সাইডে হালকা প্রেস করলেই ইয়ার্বাড বেড়িয়ে আসবে এবং অডিও রিলেটেট সব পুরা করতে পারবেন এটার হেল্পে। স্মার্ট এ ইয়ারবার্ড ইজিলি ফিট হয়ে যায় ইয়ারসে, আপনি যদি এটাকে পরে রানিং বা ওয়ার্ক আউট করেন তাহলে পরে যাওয়ার কোনো পসিবিলিটি থাকেনা কারণ পার্ফেক্টলি ফিট হয়ে যায় ইয়ারে। যদি আপনি চান আপনার স্মার্ট ফোনের সাথে কানেক্ট করে নোটিফিকেশন এলার্ট অ্যান্ড কলসে ম্যানেজ করতে পারবেন। এটার মাঝে আরো ডিফ্রেন্ট টাইপ ফিচার এক্সপ্লোর করতে পারবেন যেমনটা স্মার্ট ওয়াচে থাকে লাইক হার্ডবিট সেন্সোর স্টেপ কাউন্টার। দেখা যায় এটার ডিজাইন অন্যসব ইয়ারবার্ড থেকে অনেক ডিফ্রেন্ট হয়ে থাকে, এর ফলে এটার লুকসকে আরো ইনহ্যান্স করে থাকে। স্মার্ট এ ইয়ারবার্ট ওয়াটারপ্রুভ হয়ে থাকে, ফলে আপনি যেকোনো প্লেসে ইজিলি ইউজ করতে পারবেন, আর কমপ্যাক্ট সাইজে হওয়ায় আপনার কেরি করতেও প্রব্লে হবেনা, কারণ এ ইয়ার্বার্ড থাকবে আপনার হাতের মাঝেই মানে ওয়াচের মাঝে আর এক বাটন প্রেস করতেই বেড়িয়ে আসবে। যেখানে আমরা নরমালি স্মার্ট ওয়াচ অ্যান্ড ইয়ারবার্ড আলাদা আলাদা ভাবে পার্ছেস করে থাকি সেখানে এ স্মার্ট গ্যাজেটে দুটি একসাথেই পেয়ে যাবেন, এবং রিলাইবল ভাবে ইউজ করতে পারবেন। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আপনি সাত হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. Arrma Kraton 8S

গাইস আপনি নরমালি তো এটাকে দেখে এক আরসি কার বলে থাকবেন কিন্তু এটার তার থেকেই এডভান্স লেভেলের হয়ে থাকে, কারণ এটার সাইজ এবং পাওয়ার। এটার সাইজ নরমাল আরসি কার থেকে অনেক বড় হয়ে থাকে সেই সাথে এ কারের পাওয়ার হয়ে থাকে অনেক অ্যামেজিং। এ পাওয়ার থাকার কারণে এটা গ্রাউন্ড থেকে অনেক বেশি ফ্লাই করে থাকে, আর এটার ফ্লাইং টাইমও অনেক বেশি হয়ে থাকে। এ কারের হুইল অনেক পাঞ্জি এবং জাম্পি হয়ে থাকে, ফলে যখনি কোনো স্কোপ পেয়ে যায় এ কার গ্রাউন্ট থেকে এয়ারে চলে আসে। এটা স্টান্স করার জন্য অনেক এডভান্স হয়ে থাকে, আর লং জাম্প ইজিলি করতে পারে। এ কারের ডিজাইন এক মনস্টার কারের সাথে মিলে যায় আর দেখতেও স্টাইলিশ হওয়ার সাথে সাথে অনেক কুল লাগে। এ কারকে প্লেন এবং সিম্পল প্লেসে চালানো থেকে আর এবং ট্রাফ প্লেসে চালিয়ে অনেক গুন বেশি ফান ইনজয় করতে পারবেন। কারণ এটা বানানোই হয়েছে আন ইভেন সার্ফেসে চালানোর জন্যই। অভার অল গাইস যদি আপনি আরসি লাভার হয়ে থাকেন তাহলে এ কার তো আপনার অনেক পছন্দ হবে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আপনি নয়শ সত্তর ডলারের মাঝেই পার্ছেস করতে পারবেন, যা প্রাইজের দিক দিয়ে আমার কাছে অনেক বেশিই মনে হচ্ছে।



গাইস আইহোপ আজকের Top 7 Best Cheapest And Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments