Trending

6/recent/ticker-posts

Top 8 Cheapest And Most Useful Gadgets - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 8 Cheapest And Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 8 Cheapest And Most Useful Gadgets - BdGadgetsReview
Top 8 Cheapest And Most Useful Gadgets - BdGadgetsReview


Number 8. Mojo Vision Lens

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি ফিউচারিস্টিক গ্যাজেট দিয়ে। নরমালি আমরা চোখের প্রটেকশনের জন্য বা দৃষ্টি বিদ্ধি করার জন্য লেন্সের ইউস করে থাকি। বাট এখন যে লেন্সটি দেখতে পাচ্ছেন এটা নরমাল লেন্সের মতো দেখতে হলেও এটার মাঝে মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। আর এটাকে আপনার আইসের মাঝে পরে রিয়েল টাইমে সব কিছু দেখতে পারবেন, যেকোনো জিনিসের নাম প্রাইজ এবং অপরিচিত ব্যাক্রির ডিটেইলস সহ আরো অনেক কিছু দেখতে পারবেন, এছাড়া এটার হেল্পে রিয়েল টাইমে যেকোণো লিঙ্গুয়েসকে ট্রান্সলেট করতে পারবেন, আর এ মিনি লেন্সকে পাওয়ার দেওয়ার জন্য ইউজ করা হয়েছে বায়ুসেফ ব্যাটারি, সেই সাথে যেকোণো জিনিসকে ডিটেক করার জন্য মোশন সেন্সর, ফটো ক্লিক করার জন্য ইমেজ সেন্সর আরো অনেক কিছু। অভার অল গাইস বুঝতেই পারছেন ফিউচারের টেকনোলজি কতোটা এডভান্স হতে চলেছে, স্মার্ট এ লেন্সটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



Number 7. Sound Reactive Mask

নাম্বার সেভেনের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট মাস্ক, নরমালি আজকের এমন সিচুয়েশনে নিজেকে ডিফ্রেন্ট টাইপের ভাইরাইস ব্যাকটেরিয়া থেকে প্রটেক্ট করার জন্য মাক্সের ইউজ অনেক ইমপোরটেন্ট হয়ে গেছে, এখন যে মাক্সটি দেখতে পাচ্ছেন এটা আপনাকে নানাভাবে প্রোটেক্ট করে থাকবে ভাইরাস বা ব্যাকটেরিয়া থেকে বাঁচার জন্য। আর এটা দেখতেও অনেক কুল অ্যান্ড স্টাইলিশ ভাবে ডিজাইন করা হয়েছে। মাক্সটির মাঝে দেওয়া হয়েছে থ্রি প্রটেকশন লেয়ার যা আপনাকে বিভিন্ন ধরনের ভাইরাস ব্যাকটেরিয়া থেকে রক্ষা করবে, এছাড়া এ মাক্সের বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে দেওয়া LED লাইট, যা রাতের সময় দেখতে অনেক কুল লাগে, আর এ LED লাইট সাউন্ড রিয়েক্টিভ মানে সাউন্ডের সাথে সাথে ডিফ্রেন্ট ভাবে গ্লো করে থাকে। যখন আপনি কথা বলবেন তার একোর্টিং এটা ব্লিং করবে, যা দেখতে অনেক অ্যামেজিং লাগে, আর সবাই শুদু আপনার দিকে ফোকাস করবে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে এক হাজার দুইশো পঁচিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Air Hogs

আপনি তো ডিফ্রেন্ট টাইপের ড্রোন দেখে থাকবেন তো চলুন দেখে নেওয়া যাক এ আরসি টু ইন ওয়ান রাইডিং গ্যাজেট্টি, আর এটাকে বিশেষ করা বানানো হয়েছে বাচ্চাদের জন্য, গ্যাজেট্টির সাথে পেয়ে যাবেন এক রিমোর্ট এটাকে কন্ট্রোল করার জন্য, আর এটাকে আপনি রাইড করার সাথে সাথে ফ্লাই করতে পারবেন, ফ্লাই করার সময় ডিফ্রেন্টভাবে স্ট্যান্ট করাতে পারবেন, সাইজে কমপ্যাক্ট হওয়ায় ইজিলি কেরি করতে পারবেন, রাইডিং গ্যাজেট্টির মাঝে দেওয়া হয়েছে পোপেলার্স যার হেল্পে ফ্লাই করে থাকে এছাড়া যদি চান এটাকে অন্য রাইডিং গ্যাজেটের সাথে রেসিং করতে পারবেন, অভার অল যদি আপনার বাচ্চার জন্য এক রাইডিং টয় গ্যাজেট খুঁজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে, আর টু ইন ওয়ান হওয়ায় রাইডিংয়ের সাথে সাথে ফ্লাই করতে পারবেন, যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দুই হাজার নয়শ নিরানব্বই টাকার মাঝেই দারাজ থেকে পার্ছেস করতে পারবেন।



Number 5. CableDrop

গাইস নরমালি দেখা যায় স্মার্টফোন বা আদার্স ডিভাইস যত্নসহ ইউজ করলে অনেক দিন যায়, বাট আমাদের মাঝে অনেক পার্সোন আছে যারা ক্যাবল এদিকে সেদিকে রাখে এরফলে খুত দ্রুত নষ্ট হয়ে যায়, বাট যদি আপনি চান আপনার স্মার্টফোনের চার্জার বা ক্যাবল অল টাইম ঠিক থাকে তাহলে ইউজ করতে পারেন এ ধরনের মিনি গ্যাজেট্টিকে, সেই সাথে এ ধরনের গ্যাজেটের হেল্পে আপনার ডেক্সের মাঝে এদিকে অদিকে থাকে ওয়ারকে ম্যানেজ করতে পারবেন, যা আপনার ক্যাবল ম্যানেজমেন্ট সিস্টেম আগের থেকে অনেক সুন্দর করবে। এটাকে ইউজ করার জন্য জাস্ট টেবিলি বা ওয়ালের মাঝে স্টিক করে দিতে হবে, তারপরে এটার মাঝে ক্যাবল আটকে দিলেই হয়ে যাবে, মিনি এ গ্যাজেট্টির হেল্পে শুদু ক্যাবল নয় আপনার ছোট খাটো জিনিস লাইক ব্রাশ বা ভিজিটিং কার্ডকে হোল্ড করতে পারবেন, অভার অল গ্যাজেট্টি দেখতে ছোট হলেও কাজ করে থাকে এডভান্স লেভেলের আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে পার পিস উনিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Gorilla Tripod

বেসিক্যালি গরিলা পডের ইউজ করা হয়েছে ব্লগিংয়ের জন্য, কারন এটা অনেক লাইট ওয়েট এবং স্মার্টফোনের জন্য সেফ হয়ে থাকে, যদি আপনি ব্লগিং ভিডিও শুট করে থাকেন তাহলে আপনার জন্য এ গ্যাজেট্টি পার্ফেক্ট চয়েস হয়ে যাবে, ফাস্ট অফ অল এটা অন্য সব গরিলা পড থেকে অনেক লাইট ওয়েট অ্যান্ড এটার মাঝে টু এক্সট্রা আর্মস দেওয়া হয়েছে, আর এ আর্মসের মাঝে এক্সট্রা লাইট অ্যাড করে রাতের সময় ব্রাইটনেসকে ইনক্রিস করতে পারবেন, অভার অল দেখা যায় এ ফিচার থাকায় গ্যাজট্টি রাতের সময় আপনাকে প্রোপার লাইট দিয়ে থাকবে, আর যদি বলা হয় এটার পাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ বিয়াল্লিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. K21 Game Controller

গাইস আপনি যদি স্মার্টফোন গেমার হয়ে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে, কারণ এটা বানানোই হয়েছে স্মার্টফোন গেমারদের জন্য, অনেক সময় দেখা যায় ফোনের মাঝে জয়স্টিক বা ন্যাভিগেশনবার থাকায় ঠিকমতো গেমের ক্যারেক্টার দেখা যায় না, এমন সিচুয়েশনে এ ধরনের গ্যাজেট অনেক কাজে আসে, এছাড়া গেমসে স্মার্টলি প্লে করার জন্য এটা নানাভাবে হেল্প করে থাকবে, গ্যাজেট্টি সাইজে কমপ্যাক্ট অ্যান্ড ফোল্ডেবল হওয়ায় ইজিলি কেরি করতে পারবেন এবং যেকোণো সময় বা আপনার বোরিং টাইমে গেমস খেলতে পারবেন, এটা যেকোণো ফোনের সাথে ইজিলি এটাচ করতে পারবেন, গ্যাজট্টির মাঝে দেওয়া হয়েছে টিগার বাটন এরফলে ইজিলি গ্রিপ করতে পারবেন এবং এটার হেল্পে পাপজি ফ্রি ফায়ারের মতো ডিফ্রেন্ট টাইপের গেমস ইনজয় করতে পারবেন, আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দুইশো পঁচাত্তর টাকার মাঝেই দারাজ থেকে পার্ছেস করতে পারবেন।



Number 2. LX128

আপনিতো ডিফ্রেন্ট টাইপের ড্রোন দেখতে থাকবেন বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্চেন এটা একটি ই-বার্ড আর এটা দেখে কেউ বলতেই পারবে যে এটা ই-বার্ড। গ্যাজেট্টির ডিজাইন একদম রিয়েল বার্ডের মতো করে করা হয়েছে আর এটার সাথে পেয়ে যাবেন এক কন্ট্রোলার বার্ডটিকে কন্ট্রোল অ্যান্ড ফ্লাই করার জন্য, সেই সাথে এটাকে মুভ বা ডাইরেকশন চ্যাঞ্জ করার জন্য বাটন পেয়ে যাবেন আর এটার হেল্পে ইজিলি বার্ডটির ডাইরেকশন চ্যাঞ্জ করতে পারবেন, এছাড়া গ্যাজেট্টির মাঝে দেওয়া হয়েছে সাউন্ড সিস্টেম যা একদম রিয়েল পাখির মতো সাউন্ড করে থাকে, সাইজে কমপ্যাক্ট হওয়ায় এটাকে ইনডোর থেকে আউটডোড় যেকোণো প্লেসের মাঝে ফ্লাই করতে পারবেন, আর এ ধরনের গ্যাজেট ছোট থেকে বড় সব ধরনের পার্সোন টাইম পাসের জন্য লাইক করে থাকে, যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে এক হাজার চারশ পঞ্চাশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. Cross Helmet

গাইস যদি আপনি এক বাইক রাইডার হয়ে থাকেন তাহলে আপনার জন্য সব থেকে ইমপোর্টেন্ট প্রোডাক্ট হচ্ছে হেলমেট। নরমাল হেলমেট তো আমাদের প্রটেক্টশন করে থাকে কিন্তু ক্রোস হেলমেট আপনাকে প্রটেক্টশনের সাথে সাথে আরো অনেক ধরনের স্মার্ট ফিচার প্রভাইট করে দিবে। স্মার্ট এ হেলমেটটি দেখতে অনেক কুল এবং স্টাইলিশ হয়ে থাকে, এটার মাঝে আপনি পেয়ে যাবেন 360 (থ্রি সিক্সটি) ডিগ্রী ক্যামেরা ভিউ, যা আপনি সামনের ভিউ দেখার সাথে সাথে আপনার পিছের পুরো ভিউ খুব সহজেই দেখতে পারবেন। এরফলে আপনাকে বার বার সাইড মিররে দেখতে হবেনা। এছাড়া এটার স্মার্ট স্কিনে স্পীড এবং ডিসটেনের মতো বেসিক ইনফোর্মেশন পেয়ে যাবেন। এ হেলমেট পেয়ে যাবেন নজেস কেনসেলেশন জেস্টার ফিচারের সাথে। ডাইরেক্টলি এ হেলমেটেই আপনি মিউজিক ইনজয় করতে পারবেন, এবং মিউজিককে প্লে পস ফোরওয়াড অ্যান্ড ব্যাকওয়াড  করার জন্য এটার মাঝে জাস্ট টাচ করতে হবে, কারণ এটা টাচ বেস হয়ে থাকে। এ হেলমেটের ব্যাটারি স্টাটাস এবং অন্য সব ইনফরমেশন এটার স্কিনেই দেখতে পাবেন, এটার মাঝে সাউন্ড ম্যানেজমেন্ট এবং ব্লুতুথ কানেক্টিভিটি ফিচার পেয়ে যাবেন। এতো সব ফিচারের কারনেই এটা হয়ে যায় এক স্মার্ট হেলমেট। আর এটার মাঝে থাকা রিয়ারক্যামেরা পিছের ভিউ একদম ক্লিয়ার দেখিয়ে আপনার সেফটিকে অনেক বাড়িয়ে দিবে। অভার অল বাইক ইউজারদের জন্য এ হেলমেট এক ফিউচারস্টিক হেলমেট বললে খারাপ হবেনা। স্মার্ট এ হেলমেটটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 8 Cheapest And Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments