Trending

6/recent/ticker-posts

Ads

7 Best Cheapest And Most Useful Gadget - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন 7 Best Cheapest And Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

7 Best Cheapest And Most Useful Gadget - BdGadgetsReview

7 Best Cheapest And Most Useful Gadget - BdGadgetsReview


Number 7. Hunt 3.0

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মাল্টি টুলস গ্যাজেট দিয়ে। গ্যাজেট্টি সাইজে ছোট হলেও এটার মাঝে আপনি মাল্টিপল ফিচার পেয়ে যাবেন। এটাকে স্ক্রু ডাইভারের মতো করে ইউস করতে পারবেন, ক্যান ওপেনার হিসেবে ইউস করতে পারবেন, বক্স কাটার, বোতলে ওপেনার, ছোট খাটো জিনিস পর্শ ছাড়া গ্যাজেট্টির হেল্পে কন্ট্রোল করতে পারবেন। এছাড়া সাইজে ছোট হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। মিনি এ গ্যাজেট্টি ফুল্লি ওয়াটার প্রুফ আর এটার মাঝে আরেকটি বিশেষ ফিচার দেওয়া হয়েছে তাহলো লাইটিং ফিচার, মানে এটার মাঝে আপনি লাইট পেয়ে যাবেন। হোয়াইট, রেড এবং UV লাইট অপশন এটার মাঝে দেওয়া হয়েছে, এরফলে আপনার প্রয়োজনের একোর্ডিং লাইট ইউস করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে ছোট এবং কমপ্যাক্ট ডিজাইনের ফলে ইজি টু ইউস এবং ইজি টু কেরি হয়ে থাকে। মিনি এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।




Number 6. MiniBorn True Wireless Earbuds

নরমালি আমরা মিউজিক শোনার জন্য স্পীকার, হেডফোন, ইউস করে থাকি বাট মিউজিক পারসোনালি ডিপলি ইনজয় করার জন্য ইয়ারফোন এবং ইয়ারবার্ডস অনেক ইউসফুল হয়ে থাকে, আর এখন যে ইয়ারবার্ডসটি দেখতে পাচ্ছেন এটা একটি বাজেটফ্রেন্ডলি ইয়ারবার্ডস বাট এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্টফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি ইয়ার হুক পেয়ে যাবেন, এরফলে কানের মাঝে লাগিয়ে রানিং যোগিং, এক্সারসাইজ ইজিলি করতে পারবেন, আর এটা আপনার কান থেকে পরে যাবেন না। ইয়ারবার্ডসের কেসটির মাঝে LED ডেসপ্লে দেওয়া হয়েছে আর এটার মাঝে চার্জ কতোটা বা কি তা দেখতে পারবেন। ইয়ারবার্ডসটি ওয়াটার প্রুফ এরফলে এটাকে যেকোণো সিচুয়েশনে বা রেনি সিজনেও ইউস করতে পারবেন। এটার উপরে টাচ কন্ট্রোল ফিচার দেওয়া হয়েছে, সং প্লেস-পস, নেক্সট-প্রিভিয়াস, ইভেন ফোন কল রিসিভ করে কথাও বলতে পারবেন। নয়েস রিডাকশন ফিচার, ব্লুতুথ ফাইভ পয়েন্ট জিরো এটার মাঝে দেওয়া হয়েছে, এরফলে ডিপলি মিউজিক ইনজয় করতে পারবেন। অভার অল বাজেটের মাঝে এ ধরনের ইয়ারবার্ডস সত্যি অনেক অ্যামেজিং হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার একশ ঊনষাট (১১৫৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 5. Cleaning Gel

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ক্লিনিং জেল, আর এটার কাজ হয়ে থাকে যেখানে আমাদের হাত পৌছায় না, যেমন কিবোর্ড ক্লিন করা, সেনসেটিভ জিনিস ক্লিন করা, সেখানে এটাকে ইজিলি ইউস করে ইজিলি ক্লিন করতে পারবেন। এটার হেল্পে ঘাড়ির ডাস ক্লিন করতে পারবেন, কিবোর্ডের ডাস ক্লিন করতে পারবেন, ল্যাপটপের কিবোর্ড ক্লিন করতে পারবেন, স্পিকার ক্লিন করতে পারবেন, ফ্যান ক্লিন করতে পারবেন, এক কোথায় যেখানে আপনার হাত দ্বারা ক্লিন করা পসিবল না সেখানে এটার হেল্পে ইজিলি ক্লিন করে নিতে পারবেন। এটা জেল টাইপ গ্যাজেট আর এটাকে ইউস করাও অনেক ইজি। এটার ইউস নির্ভর করবে আপনার উপরে আপনি কিভাবে ইউস করতে চান। তবে গ্যাজেট্টি সত্যি অনেক কাজের সেনসেটিভ জিনিস ক্লিন করার জন্য। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ চল্লিশ (১৪০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, যা প্রাইজের দিক দিয়ে একদমি কম বলতে পারবেন।




Number 4. Huawei Pocket Printer

নরমালি আমরা স্মার্টফোন ডিয়েসেলার এবং ডিফ্রেন্ট টাইপের ক্যামেরা দিয়ে ফটোস ক্লিক করে থাকি বাট ফটোকে প্রিন্ট করার জন্য যেতে হয়ে দোকানে এমন প্রব্লেম থেকে বের হওয়ার জন্য ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি পোর্টেবল পকেট সাইজ প্রিন্টার। গ্যাজেট্টি লাইট ওয়েট এরফলে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, এবং যখন প্রয়োজন হবে সিমপ্লি বের করে ফোনের সাথে কানেক্ট করে ফটো প্রিন্ট করতে পারবেন। গ্যাজেট্টির প্রিন্টিং কুয়ালিটিও অনেক অসাম হয়ে থাকে আর এটাকে হুয়ায়ে কোম্পানি থেকে লস করা হয়েছে। গাইস এ ধরনের গ্যাজেট বাসা বাড়িতে হঠাত প্রয়োজন হয়ে থাকে, ফটোকে প্রিন্ট করার জন্য, কারণ স্কুল কলেজে বা ডিফ্রন্ট টাইপ কাজের জন্য আমাদের ফটো প্রিন্ট করতে হয়ে আর এ গ্যাজেট্টি নিমিশেষ এ প্রব্লেমকে শেষ করে দিবে। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে পাঁচ হাজার আটশ (৫৮০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 3. Hoco GM3 Gamepad

গাইস যদি আপনি স্মার্টফোন গেমার হয়ে থাকেন তাহলে দেখে নিতে পারবেন এ গেমিং কনসোল গ্যাজেট্টি। অনেক সময় দেখা যায় স্মার্টফোন দিয়ে গেম খেলার সময় পর্যাপ্ত পরিমান বাটন না থাকায় নানা ধরনের প্রব্লেম ফেস করতে হয়, বাট এ গ্যাজেট্টি আপনার সব প্রব্লেমকে নিমিশেষ দূর করে দিবে। স্মার্ট এ গ্যাজেট্টি ফুল্লি ওয়ারলেস আর এটাকে আপনার ফোনের ব্লুতুথের সাথে কানেক্ট করে প্রায় সব ধরনের গেমস ইনজয় করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে ডিফ্রেন্ট টাইপের বাটন পেয়ে যাবেন, আর এসবের হেল্পে গেমের মাঝে ক্যারেক্টারকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। পাব্জি, ফ্রি-ফায়ার, কল অফ ডিউটি, সব ধরনের গেমস ইজিলি ইনজয় করতে পারবেন। গ্যাজেট্টী ফোল্ডেবল এরফলে ইজিলি কেরি করতে পারবেন, আর যখন মনে চাবে সিমপ্লি বের করে গেমস খেলতে পারবেন। যদি চান এটার মাঝে ফোন এটাচ করে গেমস খেলতে পারবেন, এছাড়া ফোন ওয়ারলেসলি রেখেও গেমস খেলতে পারবেন। গাইস এ ধরনের গেমিং কনসোল গেমারদের জন্য অনেক কাজের গ্যাজেট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বিডি স্টোল থেকে মাত্র এক হাজার ছয়শ নব্বই (১৬৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 2. Cheerpod

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি ইউজেস গ্যাজেট। এটা টু পয়েন্ট থ্রি ইঞ্চি অল ইন ওয়ান ডিভাইস। স্মার্ট এ গ্যাজেটি কাজ করে থাকে মাউস টাচপ্যাট অ্যান্ড লেজার পয়েন্টার হিসেবে। এটা ব্লুতুথবেস গ্যাজেট আর এটাকে কানেক্ট করার জন্য কোনো ক্যাবল বা রিসিভারের প্রয়োজন পরবেনা। গ্যাজেটির আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটা পিসি ল্যাপটপ অ্যান্ড ট্যাবলের সাথে সাথে স্মার্ট ফোনের সাথেও ইউজ করতে পারবেন। এটার হেল্পে আপনি স্ক্রোলিং করতে পারবেন, ক্লিক করতে পারবেন অ্যান্ড সয়ায়িপ করতে পারবেন মানে এক পার্ফেক্ট মাউসের মতো ওয়ার্ক করে থাকে। এছাড়া এটা মাল্টিপল গ্যাজেটের সাথে ইউজ করতে পারবেন, কোনো রকম বেস ছাড়া কানেক্ট করে ডিফ্রেন্ট ফাংশন পারফোম করতে পারবেন। যদি আপনার পাশে ডেক্স বা কোনো প্ল্যান সার্ফেস না থাকে তাহলে এটাকে হাওয়াতেই নরমালি এক রিমোর্টের মতো ইউজ করতে পারবেন। গ্যাজেটির সাইজে এতোটাই কমপ্যাক্ট হয়ে থাকে যে এটাকে ইজিলি আপনার পকেটে বা ওয়ালেটে কেরি করতে পারবেন এর ফলে এ গ্যাজেট হয়ে থাকে সুপার পোর্টেবল। অভার অল গাইস আপনার সব স্মার্ট ডিভাইসকে রিলাইবল ভাবে কন্ট্রোল করার জন্য স্মার্ট এ গ্যাজেটি পার্ফেক্ট হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আপনি পাঁচ হাজার দুইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 1. Anker Thunderbolt 3 Dock

গাইস যখন আমাদের কম্পিউটার বা ল্যাপটপের সাথে অনেক ধরনের ডিভাইস কানেক্ট করে থাকি তখন USB হাবের প্রয়োজন পরেই থাকে। কারণ ডিফ্রেন্ট টাইপ ডিভাইসের ডিফ্রেন্ট টাইপ পোর্ট হয়ে থাকে এর ফলে সব ডিভাইসকে এক ল্যাপটপে বা কম্পিউটারে কানেক্ট করানো অনেক প্রব্লেম হয়ে থাকে। যদি আপনি চান এমন প্রব্লেম থেকে বেড়িয়ে আসতে তাহলে ইউজ করতে পারেন এ স্মার্ট হাবটি, আর এটা থার্টিন ইন ওয়ান পোর্টের সাথে আসে। নরমালি এটা দেখতে হালকা বড় লাগে বাট এটার মাঝে সব পোর্ট পেয়ে যাবেন যা ডিফ্রেন্ট টাইপ ডিভাইসকে ইজিলি কানেক্ট করতে পারবেন। গ্যাজেটিতে USB, ক্যাবল সি, ল্যান্ড ক্যাবল, আরো অনেক ধরনের পোর্ট পাবেন যা কম্পিউটারের সাথে অনেক ধরনের ডিভাইস Add করতে পারবেন। সাথেই এটার এটার মাঝে এইট্টি ফাইভ ওয়াটের ফাস্ট চার্জিং অপশন দেওয়া হয়েছে, আর এটার হেল্পে আপনার ডিভাইস বা স্মার্ট ফোনকে ইজিলি ফাস্ট চার্জ করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেটে ডাটা ট্রান্সফারের অপশন দেওয়া হয়েছে, এটার হেল্পে ফোর্টি জিবি সুপার স্পিডে ডাটা ট্রান্সফার করতে পারবেন। অভার অল গাইস যদি আপনি পিসি লাভার হয়ে থাকেন তাহলে স্মার্ট এ হাব আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে চব্বিশ হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




গাইস আইহোপ আজকের 7 Best Cheapest And Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments