Trending

6/recent/ticker-posts

Top 6 Best Most Useful Gadget 2022 - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Best Most Useful Gadget 2022 সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 6 Best Most Useful Gadget 2022 - BdGadgetsReview

Top 6 Best Most Useful Gadget 2022 - BdGadgetsReview

Number 6. M10 TWS Ear Buds

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি স্মার্ট ইয়ারবার্ডস দিয়ে। নরমালি আমরা ডিপলি মিউজিক ইনজয় করার জন্য ডিফ্রেন্ট টাইপের ইয়ারফোন, ইয়ারবার্ডস ইউস করে থাকি বাট যদি আপনি বাজেটের মাঝে এডভান্স লেভেলের ইয়ারবার্ড নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ ইয়ারবার্ডসটি। ফাস্ট অফ অল এটা দেখতে আই ক্যাচিং আর এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। ইয়ারবার্ডসটি ফুল্লি টাচ কন্ট্রোল আর এটার মাঝে আপনি টাচ করেই সব কিছু কন্ট্রোল করতে পারবেন, সং প্লে-পস, ভলিউম আপ-ডাউন, সব কিছু, এছাড়া ইয়ারবার্ডসটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে এটাকে আপনি যেকোণো সিচুয়েশনে ইউস করতে পারবেন। কমফোটের সাথে ডিজাইন হওয়ায় এটাকে লিং টাইম পর থাকলেও আপনার ইয়ারে কোণো রকম পেইন ফিল করবেন না। ইয়ারবার্ডসটির কেসের ডিজাইন একদমি ইউনিক রাখা হয়েছে, আর এটার মাঝে LED ডিসপ্লে দেওয়া হয়েছে, এখানে আপনি ইয়ারবার্ডস রিলেটেট ইনফোর্মেশন দেখতে পাবেন। নাইন ডি স্ট্রিরিউ সাউন্ড, LED ডিসপ্লে, নয়েস রিডাকশন টেকনোলোজি, সব কিছু এটার মাঝে পেয়ে যাবেন। এটার আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে টু থাউজেন্ট এমেস পাওয়ার ব্যাংক ফিচার দেওয়া হয়েছে, এরফলে এ কেস থেকে ইয়ারবার্ডস চার্জ করার পাশা পাশা আপনার স্মার্টফোন বা আদার্স ডিভাইস চার্জ করতে পারবেন, যা ইয়ারবার্ডস ফিল্টের অন অফ দি মোস্ট ইনমোর্টেন্ট ফিচার। এছাড়া আরো অনেক ধরনের এডভান্স ফিচার রয়েছে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছয়শ সাতাশ (৬২৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. Y68 Smart Watch

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট ওয়াচ, আর এটা একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্ট ওয়াচ। নরমালি আমরা ফিটনেস ট্র্যাক করার জন্য স্মার্টওয়াচ, স্মার্ট ব্যান্ড ইউস করে থাকি, আর যদি আপনি বাজেটের মাঝে স্মার্ট ওয়াচ খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ স্মার্ট ওয়াচটি। ওয়াচটি দেখতে গুড লুকিং আর এটার মাঝে আপনি হার্ডবিট মনিটর থেকে শুরু করে কল নোটিফিকেশন সব ফিচার পেয়ে যাবেন। এছাড়া স্টেপ কাউন্টার, স্লিপ মনিটর, ক্যালরি বার্নিং, ব্লাড প্রেসার মনিটর, আরো অনেক ধরনের এডভান্স ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে এটাকে আপনি যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন, আর এটার মাঝে হোয়াটসঅ্যাপ, মেসেনজার, ফেসবুক, সব কিচু ইউস করতে পারবেন। স্মার্ট এ ওয়াচটির আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটাকে আপনার ফোনের সাথে কানেক্ট করে ফোনকে রিমোর্টি কন্ট্রোল করতে পারবেন, দুর থেকে ফটোস ক্লিক করতে পারবেন, ডিফ্রেন্ট টাইপের অ্যাপ্স এক্সেস করতে পারবেন। অভার অল দেখা যায় বাজেটের মাঝে এ ধরনের স্মার্ট ওয়াচ অনেক কাজের হয়ে থাকে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ পনেরো (৪১৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবে।

Number 4. Mini Pocket Drone

নরমালি আমরা এরিয়াল ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফি করার জন্য ড্রোনের ইউস করে থাকি বাট যদি আপনার বাচ্চার জন্য বা ফান পার্পাসে বাজেটের মাঝে ড্রোন খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ মিনি সাইজের পকেট ড্রোনটি। ফাস্ট অফ অল এটা দেখতে আই ক্যাচিং আর এটার মাঝে দেওয়া LED লাইট এটাকে আরো অনেক অ্যামেজিং বানিয়ে থাকে। ড্রোনটিকে কন্ট্রোল করার জন্য এটার সাথে পেয়ে যাবেন এক রিমোর্ট কন্ট্রোলার আর এটার হেল্পে টেক অফ, ল্যান্ডিং, ফ্লাই ইজিলি করতে পারবেন। মিনি এ ড্রোনকে এটার কন্ট্রোলারের মাঝেই কেরি করতে পারবেন, আর ড্রোনটি রিচার্জেবল হওয়ায় চার্জ শেষ হয়ে গেলে চার্জ করে ইজিলি ফ্লাই করতে পারবেন। সাইজে কমপ্যাক্ট হওয়ায় ইজিলি কেরি করতে পারবেন, ইনডোর হোক বা আউটডোর যেকোণ প্লেসে ফ্লাই করতে পারবেন। অভার অল এ ধরনের ড্রোন ফান পার্পাসে বা বাচ্চাদের জন্য অনেক ইউসফু হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার ছয়শ (১৬০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Huawei Envizion 360

গাইস ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফি করার জন্য আমরা ডিফ্রেন্ট টাইপের ক্যামেরা স্মার্টফোন বা আরো অনেক ধরনের ক্যামেরা ডিভাইস ইউস করে থাকি বাট যদি আপনি ফোনের হেল্পে মোস্ট অফ দি এডভান্স লেভেলের মানে থ্রি সিক্সটি ডিগ্রি ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফি করতে চান তাহলে দেখে নিতে পারেন এ মিনি থ্রি সিক্সটি ডিগ্রি ক্যামেরাটি। গ্যাজেট্টি ইজি টু ইউস, জাস্ট প্লাগিং করেই ইউস করতে পারবেন, আর এটার হেল্পে ফাইভ কেতে ফটো ক্লিক করতে পারবেন, যা সত্যি অনেক অ্যামেজিং হয়ে থাকে, এছাড়া এ মিনি গ্যাজেট্টির হেল্পে টুকেতে ভিডিও রেকোর্ড করতে পারবেন আর এসব থ্রি সিক্সটি ডিগ্রীতে রেকোর্ড হয়ে থাকবে। গ্যাজেট্টি লাইট ওয়েট আর কমপ্যাক্টের সাথে ডিজাইন হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন এবং যখন প্রয়োজন হবে সিমপ্লি বের করে ফোনের সাথে প্লাগিং করে থ্রি সিক্সটি ডিগ্রিতে ফটোস অ্যান্ড ভিডিওস রেকোর্ড করতে পারবেন। গাইস থ্রি সিক্সটি অলয়েস বেটার হয়ে থাকে নরমাল ফোরমেট থেকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার দুইশ পঞ্চাশ (২২৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. Govee Strip Lights

গাইস নরমালি আমরা ডেকোরের জন্য লাইটের ইউস অনেক বেশি করে থাকি বাট যদি আপনার রুম বা ডেক্স অথবা আউটডোরকে আরো অ্যামেজিং বানাতে চান তাহলে দেখে নিতে পারেন এ স্ট্রিপ লাইট্টি। ফাস্ট অফ অল এটা এডভান্স লেভেলের স্ট্রিপ লাইট, আর এটাকে আপনার ফোনের হেল্পেই ইজিলি কন্ট্রোল করতে পারবেন, কালার চ্যাঞ্জ ব্রাইটনেস আপ-ডাউন, সব কিছু, এছাড়া এটার সাথে আসা রিমোর্টের হেল্পেও এ লাইটকে আপনি কন্ট্রোল করতে পারবেন। স্মার্টে লাইট্টি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে এটাকে আপনার বাড়ির আউটডোর এরিয়াতেও লাগিয়ে বাড়ির লুকস আরো অনেক একট্রাকটিভ করে নিতে পারবেন। ইনডোর হোক বা আউটডোর যে কোণো প্লেসেরর মাঝে ইউস করতে পারবেন। এছাড়া এটাকে মিউজিকের সাথে সিংক্রোসাইন করে নিতে পারবেন, মানে মিউজিকের বিটের একোর্ডিং এটার কালার, ব্রাইটনেস ব্লিং করে থাকবে। স্মার্ট এ লাইট্টির আরো অনেক ফিচার রয়েছে যা আপনি এক্সপ্লোর করতে পারবেন। অভার অল গাইস যদি আপনার রুম, ডেক্স, রুমের বা বাড়ির আউটডোর এরিয়া অথবা যেকোণো প্লেসকে আরো অনেক বেশি অ্যামেজিং লুকস দিতে চান তাহলে ট্রাই করতে পারবেন এ লাইট্টি। আর যদি বলা হয় এটার ফাইভ মিটার লাইটের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার তিনশ নব্বই (১৩৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. Snoppa Atom 2

গাইস স্মার্টফোন গিম্বল তো আপনি অনেক ধরনের দেখে থাকবেন, বাট এটা প্রথম এমন গিম্বল যা অটোফোল্ডেবল হয়ে থাকে সেই সাথে এটা পকেট সাইজে থ্রি এক্সেস গিম্বল এজন্য কেরি করা অনেক ইজি হয়ে থাকে অন্য সব গিম্বল থেকে, আর এটার ইউজ আরো ইজি বানিয়ে থাকে অটোফোল্ডিং ডিজাইন অ্যান্ড স্মার্ট সেন্সোর ফিচার। এখানেই শেষ নয়, এটার মাঝে বিল্টিং টাইপট এক্সটেন্ডেবল হ্যান্ডেলের সাথে সাথে ফাস্ট চার্জিং অপশনে পেয়ে যাবেন আর এসব ইউনিক ফিচার এটাকে ভার্সেটাইলস এসিস্ট্যান্ট বানিয়ে থাকে। এ গিম্বলের মাঝে স্মার্ট ফোন অ্যান্ড অ্যাটম টুর হেল্পে একদম প্রফেশনাল লেভেলের ভিডিও শুট করতে পারবনে, আর এটার সব চেয়ে কনভিনিউন এটা হয়ে থাকে যে অ্যাটম টু ওপেন অ্যান্ড ক্লোসকে সেন্স করে তার একোর্ডিং আর্মস মুভমেন্টকে কন্ট্রোল করে থাকে। গ্যাজেটি অনেক স্ট্যাবল হয়ে থাকে সাথেই পার্সোনের ফোকাস স্মুথলি করে থাকে। স্মার্ট এ গিম্বলের মাঝে জেস্টার কন্ট্রোলের অপশনে পেয়ে যাবেন, এর ফলে ইশারায় এটার ফিচারকে এক্সেস করতে পারবেন। গাইস যদি আপনি ব্লগিং করে থাকে বা যেকোনো টাইপের ভিডিও শুট করে থাকেন আপনার স্মার্ট ফোনের হেল্পে তাহলে এগ্যাজেটের মাধ্যমে ভিডিও পার্ফেক্টলি শুট করতে কোনো রকম শ্যাকিং ইফেক্ট ছাড়াই। আর যদি বলা হয় গ্যাজেটির প্রাইসের কথা তাহলে আপনি দারাজ থেকে নয় হাজার চারশ বিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top 6 Best Most Useful Gadget 2022 লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments