Trending

6/recent/ticker-posts

Top 7 Best Most Useful Gadget - BdGadgetsReview

গাইস  প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Best Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Best Most Useful Gadget - BdGadgetsReview

Top 7 Best Most Useful Gadget - BdGadgetsReview


Number 7. Akaso Action Camera

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি একশন ক্যামেরা দিয়ে। নরমালি আমরা ব্লগিং ভিডিও, আন্ডার ওয়াটার ভিডিও আরো ডিফ্রেন্ট টাইপের ভিডিও শুট করার জন্য একশন ক্যামেরা ইউস করে থাকি বাট যদি আপনি বাজেটের মাঝে প্রফেশনাল লেভেলের একশন ক্যামেরা নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ ক্যামেরাটি। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি ফোরকে ফিচার পেয়ে যাবেন এরফলে প্রফেশনাল লেভেলের ভিডিওস ইজিলি শুট করতে পারবেন। এছাড়া ওয়াইট এংগেল লেন্স, সিক্সটি অ্যান্ড থার্টি FPS ফ্রেম রেট এটার মাঝে পেয়ে যাবেন। সেই সাথে যদি চান আপনার পছন্দমতো রেজুলেশন সেট করে ভিডিও এবং ফটোস ক্লিক করতে পারবেন। ক্যামেরাটির আন্ডার ওয়াটার কেস পেয়ে যাবেন এরফলে এটার হেল্পে আন্ডার ওয়াটার ভিডিও অথবা রেইনি সিজনে কোণো রকম প্রব্লেম ছাড়াই প্রফেশনাল লেভেলের ভিডিও শুট করতে পারবেন। সাইজে কমপ্যাক্ট এবং লাইট ওয়েট হওয়ায় এটার হেল্পে ব্লগিং ভিডিও, মটোব্লগিং ভিডিও, অথবা ডেক্স ভিডিও ইজিলি শুট করতে পারবেন। অভার অল আজকের ডেটে এ ধরনের ক্যামেরা ইউটিউবার বা ব্লগারদের অনেক পছন্দ হয়ে থাকে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বিডি স্টোল থেকে মাত্র দুই হাজার ছয়শ (২৬০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. T1 Universal Phone Holder

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ফোন হোল্ডার আর এটা কোণো নরমাল ফোন স্ট্যান্ডনা এটা একটি ইউনিভার্সেল ফোন হোল্ডার। আজকের ডেটে আপনি মার্কেটে ডিফ্রেন্ট টাইপের ফোন হোল্ডার পেয়ে যাবেন ফোনকে হোল্ড করে রাখার জন্য বাটা এটার হেল্পে আপনার সব ধরনের ডিভাইস স্মার্টফোন থেকে শুরু করে ট্যাবলেট ইজিলি হোল্ড করে রাখতে পারবেন। এছাড়া ফোল্ডেবল ডিজাইন অ্যান্ড লাইট ওয়েট হওয়ায় ইজিলি কেরি বা স্টর করে রাখতে পারবেন, সেই সাথে যদি চান এটার স্ট্যান্ডকে আপনার কোমফোটের একোর্ডিং ছোট বড় করে নিতে পারবেন, এরফলে আপনার সব ধরনের ডিভাইসকে ইজিলি ইউস করতে পারবেন। গ্যাজেট্টিকে আপনার পছন্দ মতো রোটেটিং করতে পারবেন, এছাড়া এন্টিস্লিপ হওয়ায় এটার মাঝে ফোন ইজিলি গ্রিপ হয়ে থাকবে। গাইস এ ধরনের গ্যাজেট অনেক ইউসফুল হয়ে থাকে ডিফ্রেন্ট টাইপের কাজের জন্য, মুভি দেখা থেকে শুরু করে ডিফেন্ট টাইপের কাজ ইজিলি করতে পারবেন, আর ডেক্সের জন্য এ ধরনের গ্যাজেট অনেক কাজের হয়ে থাকে। গ্যাজেট্টি ডিফ্রন্ট কালারে রয়েছে এরফলে আপনার পছন্দমত কালার পার্ছেস করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ দুই (১০২) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Butterfly LED Night Light

গাইস ডেকোরের জন্য হোক বা রুমের আলোর জন্য, লাইটের ইউস আমরা অনেক বেশি করে থাকি, বাট যদি আপনার রুমের জন্য ইউনিক ডিজাইনের লাইট খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ বাটারফ্লাই LED নাইট লাইট্টি। লাইট্টি ডিজাইন করা হয়েছে একদম বাটারফ্লাইয়ের মতো করে যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি এটার সাথে আসা স্টিকারের হেল্পে দেওয়ালে স্টিক করে দিতে হবে, আর অন করে দিলেই এটা জ্বলতে থাকবে। লাইট্টির মাঝে আপনি ডিফ্রেন্ট কালার এবং মুড পেয়ে যাবেন, সলিট গ্লয়িং মুড, ব্লিংকিং মুড আরো ডিফ্রেন্ট টাইপের মুড পেয়ে যাবেন। গাইস এ ধরনেরর লাইট ল্যাম্প রুমের ইনডোর হোক বা আউটডোর ডেকোরের জন্য অনেক ইউসফুল হয়ে থাকে, আর যদি আপনি ইউনিক ডিজাইনের জন্য কিছু খুজে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবেন। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঞ্চান্ন (৫৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. iGlow Glowing LED Magnetic Cable

নরমালি আমরা এনড্রয়েট ফোন, আইফোন, বা এডিশনাল ফোনকে চার্জ করার জন্য চার্জিং ক্যাবল ইউস করে থাকি বাট আলাদা আলাদা ফোনের জন্য আলাদা আলাদা ক্যাবল ইউস করতে হয়, তবে আপনি যদি চান স্ক্রিনের এ ক্যাবলের হেল্পে আপনার সব ধরনের ডিভাইসকে ইজিলি চার্জ করতে পারবেন। ফাস্ট অফ অল এটা ফাস্ট চার্জিং ক্যাবল এরফলে আপনার ফাস্ট চার্জ ডিভাইসকে ইজিলি ফাস্ট চার্জিং করতে পারবেন। ক্যাবলটির সাথে থ্রি মাউন্ট পুট পেয়ে যাবেন, এরফলে আপনার ডিফ্রেন্ট টাইপের ডিভাইসকে ইজিলি চার্জ করতে পারবেন। ক্যাবলটির বিশেষ ফিচার হচ্ছে এটা গ্লো করে থাকে যা দেখতে অনেক কুল লাগে, এমনটা মনে হবে চার্জ আপনার ফোনের মাঝে যাচ্ছে আপনি দেখতে পাচ্ছেন। স্মার্ট এ ক্যাবলের হেল্পে আপনার যেকোণো ফোন থেকে শুরু করে পাওয়ার ব্যাংক, ইয়ারবার্ডস, ইভেন আপনার ল্যাপটপকেও চার্জ করতে পারবেন। ম্যাগনেটিভ মাউন্ট পুট থাকায় ইজিলি এটাচ এবং ডিটাচ করতে পারবেন, আর এটার ম্যাগনেটিভ এতোটাই স্ট্রং হয়ে থাকে যে আপনি ফোন হ্যাংক করে রেখে দিলেও কিছুই হবেনা, ইভেন ফোন লাগিয়ে নারাচারা করলেও ফোন খুলে পরে যাবেনা। অভার অল যদি আপনি ফাস্ট চার্জিং সাপোর্টেন্ট থ্রি ইন ওয়াচ গ্লোয়িং ক্যাবলে খুজে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ ক্যাবলের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে তিনশ আশি (৩৮০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Scrambler From Juiced Bikes

নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট ই-বাইক, ব্রাইট রেড অ্যান্ড ব্লাক হট কালারের কম্পিনেশনে আসা এ ই-বাইক লুকসের সাথে সাথে ফিচারও অনেক এডভান্স প্রোভাইট করে থাকে। যদি আপনি লক্ষকরেন এটার ফ্রেমের ডিজাইনের দিকে অন্যসব বাইক থেকে একদম ডিফ্রেন্ট হয়ে থাকে। অন্যসব বাইকের মতো এটার মাঝেও প্যাডেলের অপশন দেওয়া হয়েছে, এ বাইক এক এডভাঞ্চারাস ই-বাইক হয়ে থাকে ফলে এটাকে আপনি সিটি স্ট্রেট থেকে শুরু করে ডার্ট রোড অ্যান্ড ফিল্ডের মাঝে ইজিলি চালাতে পারবেন। স্মার্ট এ ই-বাইক যেকোনো সাসপেনশনকে ইজিলি হ্যান্ডেল করতে পারে। যদি বলা হয় মোটরের কথা এটার মাঝেই সেভেন ফিফটি থেকে শুরু করে ইলিভেন হান্ডেট ওয়াডের মোটরের অপশন পেয়ে যাবেন এর ফলে স্মার্ট এ বাইক টুয়েন্টি এইট (28) মাইল পার আওয়ার স্পীডকে ক্রোস করতে পারে। ই-বাইকে মেইনলি টু স্পেক হয়ে থাকে লুকস অ্যান্ড পাওয়ার এর মাঝে যেকোনো একটি ফিচার মিস হলে বাইক রাইড করার মজা নষ্ট হয়ে যায়, বাট স্মার্ট এ ই-বাইকে এ টু ফিচার ইজিলি পেয়ে যাবেন, এর ফলে এটার মাঝে এক পার্ফেক্ট রাইডিং এক্সপিরিয়েন্স পেয়ে যাবেন।



Number 2. Mini Phone Long CZ

আজকের ডেটে আমরা সবাই স্মার্টফোন ইউজ করে থাকি দিনে শুরু থেকে রাত পর্যন্ত বাট স্মার্টফোনের এক প্রব্লমে হচ্ছে সাইজে বড় হওয়ায় সব জায়গায় কেরি করতে প্রব্লমে হয়ে থাকে। অনেক সময় দেখা যায়, স্কুল কলেজ বা অনেক প্রতিষ্ঠানে স্মার্টফোন নিয়ে যাওয়া নিষেধ হয়ে থাকে তাহলে ইউজ করতে পারবেন এ মিনি সাইজের নেক্সট লেভেলের ফোনটি। এ ফোনের সাইজ এতোটাই ছোট হয়ে থাকে যে হয়তো আপনি এরকম ফোন এর আগে দেখেন নি, তাহলে দেখে নিন এ ছোট সাইজের স্মার্ট ফোনটি। এ মিনি ফোনটিকে আপনি ফ্লিপ খুব সহজে লুকিয়ে যে কোনো জায়গায় নিয়ে যেতে পারবেন। এটার সাইজতো আপনি দেখতেই পাচ্ছে, এটার সাইজ এতো ছোট যে হাতের মাঝেই লুকিয়ে রাখতে পারবেন। আর যারা মিনি ফোন ইউজ করতে পছন্দ করে থাকেন তাদের জন্য এ ফোনটি বেস্ট চয়েস হয়ে যাবে। ফোনটির সামনের সাইটে পেয়ে যাবেন সিম লাগানোর অপশন, এবং সাথেই রয়েছে চার্জিং পোর্ট। আপনি যখন এটাকে ফোল্ড করে রাখবেন কেউ বুঝতেই পারবেনা যে এটা একটা ফোন, অনেকেই এটাকে বক্স মনে করে থাকবে, যার ফলে ফোনটা লুকিয়ে ফেলা অনেক সহজ হয়ে থাকে। আর যদি বলা হয় এ মিনি ফোনটির প্রাইজের কথা তাহলে দুই হাজার (২০০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. Little Sophia

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি রোবট, এটা কোনো নরমাল রোবট না এটা লিটল সফিয়া...সফিয়া যা এক সোসাইল হিউম্যানাইড রোবট হয়ে থাকে আর যখন ইনভেন্ট অ্যান্ড লন্স করা হয় পুরো দুনিয়ায় এটা সারা ফেলে দেয়। বড় বড় সেলিব্রিটি পর্যন্ত এটার সাথে ইন্টারেক্ট করেছিলো অ্যান্ড অনেক পপুলার শোর মাঝে ইন্টারভিউ পর্যন্ত চলে এসেছিলো। বাট সফিয়াকে দেখা বা ইন্টারেক্ট করা সবার জন্য পসিবল ছিলো না তাই দেখে নিতে পারেন এ লিটল সফিয়াকে। এটা সফিয়ার এক মিনি ভার্সন হয়ে থাকে অ্যান্ড সেইম স্মার্টও হয়ে থাকে, এটাকে আপনি সফিয়ার লাইট ভার্সনও বলতে পারেন। এটার হাইট ফোর্টিন ইঞ্চি আর যে কাজ অর্জিনাল সফিয়া করতে পারে সেইম কাজ এ লিটল সফিয়া ইজিলি করতে পারে, লাইক কথা বলা, কথাকে হিউম্যান লাইক রিয়েক্ট করা, অ্যান্ড প্রশ্নের আনসার দেওয়া আরো ডিফ্রেন্ট টাইপ ফিচার তো রয়েছেই। এটা দেখতে অনেক কিউট হয়ে থাকে সাথেই আই কন্টাক্ট মেইনটেইন করা অ্যান্ড সব ধরনের ফেসিয়াল এক্সপ্রেশন দেওয়া ইজিলি দিতে পারে। নরমালি তো এটা এক সোসাইল রোবট হয়ে থাকে, কোনো ছোট বাচ্চার মতো দুনিয়াকে নিয়ে সফিয়ার মাঝেই অনেক কিউরিসিটি দেখতে পাবেন। কথা বলার সময় স্মার্ট এ রোবট হ্যান্ডস অ্যান্ড ন্যাক এবং বডির  ডিফ্রন্ট পাটকে এক ন্যাচেরাল ওয়েতে মুভ করে থাকে। এটা স্টাডিতে কিডসদের হেল্পে করে থাকবে সাথেই আপনি এটাকে নতুন নতুন জিনিস শেখাতে পারবেন। অভার অল গাইস যদি আপনার হিউম্যানাইড রোবট পছন্দ হয়ে থাকেন তাহলে এটা দেখতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 7 Best Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments