Trending

6/recent/ticker-posts

6 Best Most Useful Gadget - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন 6 Best Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

6 Best Most Useful Gadget - BdGadgetsReview
6 Best Most Useful Gadget - BdGadgetsReview


Number 6. E88 Foldable Drone

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি বাজেট ফ্রেন্ডলি প্রফেশনাল লেভেলের ড্রোন দিয়ে। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি ফোরকে ক্যামেরা পেয়ে যাবেন আর এটার হেল্পে প্রফেশনাল লেভেলের ফটোস এবং ভিডিওস শুট করতে পারবেন। ফোল্ডেবল ডিজাইন হওয়ায় ইজি টু ইউজ অ্যান্ড ইজি টু কেরি হয়ে থাকে, আপনি এটাকে নিয়ে যেকোনো প্লেসের মাঝে ইজিলি যেতে পারবেন এবং ফ্লাই করে ফটোস বা ভিডিওস শুট করতে পারবেন। ড্রোনটির মাঝে দেওয়া হয়েছে ডুয়েল ক্যামেরা ফিচার এরফলে সামনের ভিউয়ের সাথে সাথে নিচের ভিউও ক্যাপচার করতে পারবেন, MV সেলফি ফিচার, জেস্টার কন্ট্রোল ফিচার, এটার মাঝে পেয়ে যাবেন, কেরি করার জন্য এক কেরি এটার সাথে দেওয়া হয়েছে। ড্রোনটির মাঝে ওয়ানকে টেক অফ ফিচার দেওয়ার ফলে এটাকে ইজিলি টেক অফ করা যায়। ফিড ফ্লাই মোড, অলটিটিউব হোল্ড মোড, পেয়ে যাবেন এবং এটার সাথে দেওয়া রিমোর্ট কন্ট্রোলারের মাঝে আপনার স্মার্টফোন লাগিয়ে লাইভ ভিডিওস দেখতে এবং রেকর্ড করতে পারবেন, সেই সাথে ড্রোনকে স্মার্টফোন দিয়েই কন্ট্রোল করতে পারবেন। হ্যান্ডেললেস মোড, মোশন সেন্সর, ট্র্যাক ফ্লাইট মোড, এবং এটার মাঝে ওয়ানকে ল্যান্ডিং ফিচার পেয়ে যাবেন। অভার অল দেখা যায় ফিচারের দিক দিয়ে এটার মাঝে কুমতি রাখা হয়নি। আর ড্রোনট্রি সামনের দিকে LED লাইট এটাকে আরো অ্যামেজিং বানিয়ে থাকে। যদি বলা হয় ড্রোনটির প্রাইজের কথা থাওলে দারাজ থেকে মাত্র চৌদ্দ হাজার পাঁচশ (১৪৫০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 5. Universal Mobile Clip Lens

গাইস যদি আপনি স্মার্টফোন ইউজার হন আর যদি আপনার ফোনের ক্যামেরাকে আপডেট করতে চান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি আর এটা স্মার্টফোন লেন্স। এ লেন্সকে ইউজ করে আপনি প্রফেশনাল লেভেলের ফটোস এবং ভিডিওস শুট করতে পারবেন, এ লেন্স সেটের মাঝে আপনি মাক্র লেন্স, ওয়াট এংগেল লেন্স, এবং আই লেন্স পেয়ে যাবেন। আর যদি বলা হয় গ্যাজেট্টিকে ইউজের কথা তাহলে সিমপ্লি আপনার ফোনের ক্যামেরার মাঝে এটাচ করে নিতে হবে দ্যান রেডি হয়ে যাবেন ইউজের জন্য। লেন্স কিটগুলো অনেক হাই-কুয়ালিটির এরফলে সহজে নস্ট হয়ে যাবেনা। সাইজে কমপ্যাক্ট এবং কেরি ব্যাগ সাথে আসার ফলে ইজিলি কেরি করতে পারবেন এবং যখন প্রয়োজন হবে বের করে ইউজ করতে পারবেন। অভার অল যদি আপনার ফোন ব্যাকডেটেট হয়ে থাকে তাহলে এ লেন্সকিট গুলো ইউজ করে ক্যামেরাকে আপডেট করে নিতে পারবেন। আর যদি বলা হয় এ লেন্সকিট গুলোর প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ বিশ (১২০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 4. Superhero Keychains

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে সুপার হিরো গ্যাজেট। গাইস যদি আপনি সুপার হিরো ফ্যান হয়ে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেটগুলো আর এগুলো মুলত কিচেন গ্যাজেট মানে কি হোল্ডার। অনেকেই আছে সুপার হিরোর অনেক বড় ফ্যান হয়ে থাকেন এবং তাদের কালেশন রেখে থাকেন এজন্য আজকের গ্যাজেট লিস্টে অ্যাড করা। এখান থেকে আপনার পছন্দের সুপার হিরোর লাইক থোরের মিউনির-স্ট্রোমব্রেকার, আইরন ম্যানের হেলমেট, থ্যানোসের গটলেট এসব পার্চেস করতে পারবেন। এখানে আপনার প্রিয় সুপার হিরোর কালেকশন পেয়ে যাবেন। স্পাইডার ম্যান থেকে হাল্ক সব সুপার হিরো। আর এ গ্যাজেটগুলো মুভ বা রোটেট করতে পারবেন। যদি বলা হয় এসবের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ থেকে একশ পঞ্চাশ (১০০-১৫০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 3. 4 Axis Aerobat

নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি ড্রোন আর এটার সাইজ এতোটাই ছোট যে আপনি ইজিলি প্যান্টের পকেটে করে কেরি করতে পারবেন। ড্রোনটি বাজেটের দিক দিয়ে একদম কম, আর এটার মাঝে ফোর পোপেলার্স পেয়ে যাবেন যা ড্রোনটিকে ফ্লাই করতে হেল্প করে থাকে। ড্রোনটির মাঝে ইউজ করা হয়েছে কালারফুল LED লাইট যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। ড্রোনটির সাথে পেয়ে যাবেন এক রিমোর্ট কন্ট্রোলার এটাকে কন্ট্রোল করার জন্য আর এ রিমোর্ট কন্ট্রোলারের মাঝেই আপনি ড্রোনটিকে কেরি করতে পারবেন। ইনড্রোর হোক বা আউটডোর এটাকে ইজিলি ফ্লাই করতে পারবেন। গাইস এ ধরনের ড্রোন বাচ্চাদের অনেক পছন্দ হয়ে থাকে, আর ড্রোনটিকে আপনার বাচ্চাকে টয় গিফট হিসেবে দিতে পারেন। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার একশ পঞ্চান্ন (২১৫৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 2. PrinCube

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি প্রিন্টার গ্যজেট, এটা দুনিয়ার সবচেয়ে ছোট মোবাইল কালার প্রিন্টার। এ প্রিন্টারের হেল্পে আপনি যেকোনো জায়গায় আপনার ইচ্ছামতো প্রিন্ট করতে পারবেন এবং আপনার জিনিসকে কাস্টমাইজ করে আরো একট্রাকটিভ বানাতে পারবেন। মিনি এ প্রিন্টারকে ইউজ করার জন্য সিমপ্লি কানেক্ট করতে হবে আপনার স্মার্ট ফোনের সাথে, এবং টেক্স বা ইমেজ সিলেক্ট করতে হবে যা আপনি প্রিন্ট করতে চান, দ্যান প্রিন্টারকে অপজেক্টের উপরে রেখে  সাইড করতে হবে আর আপনার চয়েস মতো টেক্স বা ইমেজ প্রিন্ট হয়ে যাবে। এ গ্যাজেট অলমোস্ট হ্যাভি সার্ফেসে ইজিলি প্রিন্ট করতে পারে, হোক পেপার, কার্ডবোর্ড বা মেটাল, এভেন হাতের মাঝেই আপনি এটার হেল্পে প্রিন্ট করতে পারবেন। জিনিসকে আরো একট্রাকটিভ এবং স্টাইলিশ বানানোর জন্য এ গ্যাজেটি ইউজফুল হয়ে থাকে, লাইক আপনার স্মার্ট ফোনের পিছে স্টাইলিশ ভাবে টেক্স বা নাম লিখতে পারবেন। গাইস এটা সব প্লেসে প্রিন্ট করার সাথে সাথে আপনার স্কিনে ট্যাটুও প্রিন্ট করতে পারবেন, যদি আপনার টেম্পোরারি ট্যাটু বানানোর সখ হয়ে থাকে তাহলেও এ গ্যাজেটি পার্ফেক্ট হয়ে যাবে। দেখা যায় যে মিনি এ গ্যাজেটিতে সব ধরনের প্রিন্টিং পসিবিলিটি পেয়ে যাবেন আর এ ধরনের গ্যাজেট আপনার ডেইলি লাইফে অনেক কাজের হয়ে যাবে। যদি বলা হয় গ্যাজেটির প্রাইজের কথা তাহলে তিন হাজার পাঁচশ (৩৫০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 1. M-Stick

গাইস যদি আপনি এখনো পুরাতন ল্যাম্প ইউজ করেন তাহলে পুরাতন ল্যাম্পকে সাইডে রেখে ইউজ করতে পারেন এ স্মার্ট LED লাইট্টি আর এটাকে ওয়ারলেস ভাবে আপনার স্মার্টফোনের সাথে ইজিলি কানেক্ট করতে পারবেন, সেই সাথে এটাকে বিনা ইলেকট্রিসিটির হেল্পে ইজিলি ইউজ করতে পারবেন। গ্যাজেট্টি দেখতে ছোট হলেও এটার মাঝে ডিফ্রেন্ট টাইপের ইউনিক ফিচার পেয়ে যাবেন, আপনার স্মার্টফোনে আসা কলকে বা নোটিফিকেশনকে দেখতে পারবেন তাও এটার ব্লিংকিং ফিচারের সাথে, যদি আপনি মিউজিক লাভার হয়ে থাকে আর লাইটিংয়ের সাথে মিউজিক ইনজয় করতে চান তাহলে এটাকে মিউজিক লাইটের মতো ইউজ করতে পারবেন, আপনার স্মার্টফোনের সাথে সাউন্ড মোড ভিডিও মোডের সাথে কানেক্ট করে মিউজিকের রিয়েল মজা নিতে পারবেন। যদি চান সেলফি বা ফটো ক্লিক করার সময় এ মিনি গ্যাজেট্টি ফ্ল্যাশ লাইটের মতো ইউজ করতে পারবেন তো কারলারফুল ভাবে। এখানেই শেষ নয় গ্যাজেট্টিকে আরো ডিফ্রেন্ট টাইপ কাজের জন্য ইউজ করতে পারবেন আর এটা ডিপেন্ট করে আপনার ক্রিয়েটিভিটির উপরে। যদি চান আপনার বাইসাইকেলের মাঝে ইনস্টোল করে হেড লাইট বা টেল লাইট হিসেবেও ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় গ্যাজেট্টি সাইজে ছোট হলেও অনেক কাজের হয়ে থাকে আর এটাকে আপনি মাল্টিপল কাজে ইজিলি ইউজ করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



গাইস আইহোপ আজকের 6 Best Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments