Trending

6/recent/ticker-posts

Top 7 Most Useful Gadget - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Most Useful Gadget - BdGadgetsReview

Top 7 Most Useful Gadget - BdGadgetsReview


Number 7. K07 Selfie Stick Tripod

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মাল্টি ইউজেস ট্রাইপড গ্যাজেট দিয়ে। আর এটা থ্রি ইন ওয়ান গ্যাজেট। নরমালি আমরা প্রফেশনাল ভাবে স্মার্টফোন দিয়ে ভিডিও শুট করার জন্য বা ফটো ক্লিক করার জন্য ট্রাইপডের ইউস করে থাকি। আর এখন যে ট্রাইপডটি দেখতে পাচ্ছেন এটার মাঝে আপনি মাল্টিপল ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটাকে এক ট্রাইপডের মতো করে ইউস করতে পারবেন। ফোল্ডেবল ফিচার থাকায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, আর যখন প্রয়োজন হবে সিমপ্লি বের করে ফোনার সাথে এটার করে ফটোস বা ভিডিওস প্রফেশনাল ভাবে শুট করতে পারবেন। এছাড়া এ ট্রাইপডকে এক সেলফি স্টিকের মতো ইউস করতে পারবেন, মানে এটার আর্মকে আপনার প্রয়োজনের একোর্ডিং ছোট-বড় করতে পারবেন। স্মার্ট এ ট্রাইপডের মাঝে আরকটি বিশেষ ফিচার পেয়ে যাবেন, এটার মাঝে রিমোর্ট কন্ট্রোল ফিচার দেওয়া হয়েছে, এরফলে দূর থেকেই রিমোর্টলি ফটোস বা ভিডিওস শুট করতে পারবেন। আর যদি চানে টার আপার সেকশনে লাইট ইউস করে আপনার ব্রাইটনেসকে ইনক্রিস করতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট ইনডোর হোক বা আউটডোর প্রফেশনাল লেভেলের ফটোস বা ভিডিওস শুট করার জন্য অনেক ইউসফুল হয়ে থাকে, আর ইউটিউবার বা ব্লগারদের জন্য বাজেটের মাঝে বেস্ট গ্যাজেট  বলতে পারেন। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মত্র দুইশ সাতান্ন (২৫৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Headphone Design Mini Fan

নরমালি আমরা সামার সিজনে গরম থেকে বাঁচার জন্য ফ্যান এসি কুলারের ইউস করে থাকি আর এসব পসিবল হয়ে থাকে ঘরের মাঝে বা ইনডোরে, বাট যখন আমরা বাহিরে যাই গরম থেকে বাঁচার জন্য কোণো ওয়ে থাকেনা আর এমন প্রব্লেম থেকে বাঁচার জন্য ইউস করতে পারেন এ পোর্টেবল ফ্যানটি। ফ্যানটির ডিজাইন করা হয়ে হেডফোনের মতো করে এরফলে এটাকে ইজিলি আপনার নেকের সাথে কেরি করতে পারবেন, এছাড়া ফোল্ডেবল ফিচার থাকায় ফোল্ড করেও কেরি করতে পারবেন। ফ্যানটি ইউস করে আপনি ডিফ্রেন্ট টাইপের কাজ করতে পারবেন, আর এটা আপনার নেকের মাঝে থাকায় আপনার হ্যান্ড অলয়েস ফ্রি থাককে, এরফলে কাজ করতে কোণো রকম প্রব্লেম হবেনা। কিচেন থেকে শুরু করে আউটডোর অথবা ইনডোরের যেকোণো কাজ করতে পারবেন, আর এটা আপনাকে ঠান্ডা বাতাস দিয়ে থাকবে। ফ্যানটির মাঝে থ্রি স্পীড মুড পেয়ে যাবেন এরফলে আপনার প্রয়োজন অনুযায়ী বাতাস নিতে পারবেন। আর যদি ফ্যানটির চার্জ শেষ হয়ে যায় তাহলে সিমপ্লি USB ক্যাবলের হেল্পে চার্জ করে নিতে পারবেন। গাইস এ ধরনের পোর্টেবল ফ্যান অনেক কাজের হয়ে থাকে ডিফ্রেন্ট টাইপের কাজে ফাকে ইউস করার জন্য, আর যদি চান এটাকে ট্রাভেলেও আউটডোরে ইউস করতে পারবেন। যদি বলা হয় এ পোর্টেবল ফ্যানটির প্রাইজের কথা তাহলে দারজা থেকে মাত্র দুইশ নিরানব্বই (২৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Sweat Slim Belt Plus

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে ফ্যাট টাইপ পারসোনদের জন্য। অনেক সময় দেখা যায় অতিরিক্ত খাওয়ার ফলে বা অলসতার কারণে আমাদের শরীরে অতিরিক্ত চর্বি জমে যায়, আর এটা আমাদের বেলিকে বাহিরের দিকে নিয়ে আসে। গাইস যদি আপনার বেলিকে বা অতিরিক্ত চর্বিকে বার্ন করতে চান ইজি ওয়েতে তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি, আর এটা একটি বেল্ট। গ্যাজেট্টী ইউস করা অনেক ইজি জাস্ট এটাকে আপনার বেলির মাঝে পরে নিতে হবে এরপরে আপনার রেগুলার কাপড় পরে নিতে হবে আর এটা তার কাজ শুরু করে দিবে। গ্যাজেট্টি আপনার ফ্যাটকে গামের সাথে বাহির করে দিবে, মানে এটা পরার পরে বেল্টটি হিট জেনারেট করে ঘাম জরাতে থাকে আর যতো ঘাম জরবে আপনার অতিরিক্ত চর্বি বার্ন হয়ে যাবে, সেই সাথে এটা ক্যালরি বার্নও করে থাকে। বেল্টি বানানো হয়েছে নিওফিন ফ্র্যাব্রিক দিয়ে এরফলে ঘাম বেল্টের মাঝে রয়ে যায় আর আপনার কাপড় একদম ফ্রেশ থাকবে। সেই সাথে এটা আপনার বডি পোসসারকে মেইনটেন্ট রাখে, সাথে আপনার লোয়ার ব্যাককে সাপোর্ট দিয়ে থাকে, এরফলে এটা ইউস করলে আপনার ব্যাক প্রব্লেম হবেনা। স্মার্ট এ বেল্টটিকে আপনি সব সময় ইউস করতে পারবেন, লাইক কাজের ফাকে ইউস করতে পারবেন, এক্সারসাইজ করার সময় ইউস করতে পারবেন, অফিস ওয়ার্ক, ডেইলি ওয়ার্ক করার সময়ও ইউস করতে পারবেন, এক কথায় আপনার ইচ্ছে মতো এটাকে ইউস করতে পারবেন, আর এটা আপনার ফ্যাটকে কুমাতে হেল্প করে থাকবে। গাইস এ ধরনেরর গ্যাজেট ক্যালরি বার্নিং, ফ্যাট বার্নিং, বেলি সেপে আনতে অনেক হেল্পে করে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ চার (২০৪) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Self Defence Magic Stick

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি সেলফ ডিফ্রেন্স গ্যাজেট, আর এটার সাইজ একদম এক কয়েনের মতো, কারণ এটা ফোল্ডেবল ফিচারের সাথে আসে। ছেলে হোক বা মেয়ে আজকের ডেটে সেলফ ডিফেন্স অনেক ইমপোর্টেন্ট হয়ে গেছে, আর যদি আপনি বাজেটের মাঝে ইউনিক ডিজাইনের সেলফ ডিফেন্স গ্যাজেট নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি। গ্যাজেট্টি ফোল্ডেবল এবং ফোল্ড অবস্থায় সাইজে অনেক কমপ্যাক্ট হয়ে থাকে এরফলে ইজিলি কেরি করতে পারবেন। আর যখন প্রয়োজন হবে সিমপ্লি বের করে এটার আপার সেকশনে হালকা চাপ দিয়ে নিচের সেফটি পিন সোজা করে দিলেই এটা এক রোটের মতো হয়ে যাবে। গাইস এ ধরনের গ্যাজেট নিজেকে প্রটেক্ট করার জন্য অনেক ইউসফুল হয়েত হাকে, আর বিশেষ করে মেয়েদের জন্য অনেক কাজের গ্যাজেট বলতে পারেন। সেই সাথে এটাকে ম্যাজিক স্টিকও বলা হয়ে থাকে কারণ এটা ম্যাজিকের মতো ইনস্ট্যান্ট ছোট থেকে বড় হয়ে থাকে। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ নিরানব্বই (৩৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Phone Stand 360°

নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একদম কম বাজেটের মাঝে ফোন স্ট্যান্ড, আর এটাকে ইউস করে আপনি টিকটক ভিডিও, ডিফ্রেন্ট টাইপের শর্ট ভিডিও অথবা ডেক্স ভিডিও ইজিলি শুট করতে পারবেন। গ্যাজেট্টিকে যদি চান এক ফোন স্ট্যান্ডের মতো ইউস করার সাথে সাথে ভিডিও দেখার জন্য ইউস করতে পারবেন, অথবা ডিফ্রেন্ট টাইপের কাজের জন্যও ইউস করতে পারবেন। মিনি এ ফোন স্ট্যান্ডটি থ্রি সিক্সটি ডিগ্রি ফিচারের সাথে পাবেন এরফলে এটাকে আপনার প্রয়োজনের একোর্ডিং রোটেট করতে পারবেন। গাইস নরমালি ফোনকে স্টিক করে রাখা অনেক প্রব্লেম হয়ে থাকে, সেক্ষেত্রে এ গ্যাজেট্টি ইউস করে আপনার ফোনকে হোল্ড করে রাখতে পারবেন। সেই সাথে এটাকে ইজিলি এটাচ এবং ডিটাচ করতে পারবেন, এরফলে ডিটাচ করে ইজিলি কেরি করতে পারবেন। অভার অল যদি আপনি বাজেটের মাঝে ফোন স্ট্যান্ড খুজে থাকেন তাহলে এটা দেখে নিতে পারেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ চার (১০৪) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Omi Sonic

নাম্বার টু গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ইউনিক ডিজাইনের গ্যাজেট। গ্যাজেট্টির মাঝে ইউজ করা হয়েছে মাইক্রোস্কোপ টেকনোলজি আর এটার হেল্পে আপনার সব ধরনের জিনিস ইজিলি ক্লিন করতে পারবেন। গ্যাজেট্টিকে ইউজ করার জন্য জাস্ট এটাকে পানির মাঝে দিতে হবে এবং আপনার পরিষ্কার করার জন্য কাপড় বা অন্য যেকোণো জিনিস দিতে হবে দ্যান এটা কাজ শুরু করে দিবে। এটার হেল্পে জুয়েলারি থেকে শুরু করে ক্লথ, কিচেন ওয়ার, হ্যান্ড ওয়াশ, ফোনকেস, ফল সবজি, গ্লাস সানগ্লাস, সিলভার ওয়ার, ব্যাকপ্যাক, বেবি আইটেম এছাড়া আরো ডিফ্রেন্ট টাইপের জিনিসকে ওয়ান মিনিটের মাঝে একদম ক্লিন করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে ছোট এরফলে এটাকে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন, এবং টুর বা দূর কোথাও এটার হেল্পে আপনার প্রোডাক্টস বা যেকোণো জিনিসি ক্লিন করতে পারবেন, ইভেন এটা ভ্যাকটেরিয়াকেও ক্লিন করে থাকে। অভার অল এ ধরনের গ্যাজেট আমাদের ডেইলি লাইফে অনেক ইউজফুল হয়ে থাকে। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



Number 1. Parrot Swing

গাইস আপনি হয়তো ডিফ্রেন্ট টাইপের ড্রোন দেখে থাকবে বাট এখন যে ড্রোনটি দেখতে পাচ্ছেন এটার ডিজাইন অ্যান্ড লুকস একদমি ইউনিক রাখা হয়েছে। ড্রোনটিকে যখন আপনি ফ্লাই করবেন এমনটা মনে হবে যেনো কোণো ফাইল বা বুকস আকাশে উড়ছে। বাট এটা বুকস বা এটা একটি ড্রোন আর এটাকে আপনি রিমোর্ট কন্ট্রোলারের হেল্পে কন্ট্রোল করতে পারবেন। এটাকে ফ্লাই করার সময় থ্রি সিক্সটি ডিগ্রী মুভ করতে পারবেন, এবং নিজে থেকেই ব্যারেল রোল করতে পারে। সেই সাথে এটাকে ঘরের মাঝেই ফ্লাই করতে পারবেন, কারণ এটার স্টিবিলিটি এডভান্স লেভেলের দেওয়া হয়েছে। এটার সাথে আসা কন্ট্রোলারের মাঝে আপনার স্মার্টফোন লাগিয়ে লাইভ ভিডিও দেখতে এবং রেকোর্ড করতে পারবেন। ওয়ান কে টেকঅফ ফিচারের সাথে সাথে এটার মাঝে ওয়ানকে ল্যান্ডিং ফিচার দেওয়া হয়েছে, এরফলে যেকোণো পার্সোন ইজিলি ফ্লাই করতে পারবে। অভার অল যদি আপনি এক ইউনিক ডিজাইনের ড্রোন নিতে চান তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ ইউনিক ডিজাইনের ড্রোনটির প্রাইজের কথা তাহলে দশ হাজার সাতশ (১০৭০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 7 Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments