Trending

6/recent/ticker-posts

Top 6 Best Most Useful Gadget 2022 - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Best Most Useful Gadget 2022 সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 6 Best Most Useful Gadget 2022 - BdGadgetsReview
Top 6 Best Most Useful Gadget 2022 - BdGadgetsReview


Number 6. Gemm Wearable Air Conditioner

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মিনি সাইজের পোর্টেবল পার্সোনাল এয়ার কন্ডিশনার গ্যাজেট দিয়ে। নরমালি আমরা গরম থেকে বাঁচার জন্য ডিফ্রেন্ট টাইপের কুলিং সিস্টেম ইউজ করে থাকি তবে এসব পসিবল হয় থাকে এক জায়গায় থাকার কারণে। বাট যদি এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা এক পোর্টেবল এয়ার কন্ডিশনার আর এটার হেল্পে আপনার বডিকে ঠান্ডা রাখতে পারবেন। গ্যাজেট্টিকে ইউজ করার জন্য সিমপ্লি এটাকে আপনার নেকে এবং গলার মাঝে পরে নিতে হবে, দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। গ্যাজেট্টির মাঝে ডিফ্রেন্ট টাইপের কুলিং মুড পেয়ে যাবেন। সেই সাথে এটার মাঝে আরেকটি ফিচার দেওয়া হয়েছে এটাকে আপনি শীতের সময়ও বডি হিট রাখার জন্য ইউজ করতে পারবেন। গ্যাজেট্টি ছোট হলেও এটার মাঝে মাল্টিইউজেস ফিচার দেওয়া হয়েছে। আর পোর্টেবল হওয়ায় আপনার সাথে ইজিলি রাখতে পারবেন। অভার অল গরম থেকে বাঁচার জন্য এধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে।



Number 5. Laser Pointer

গাইস মিনি এ গ্যাজেট্টি ছোট হলেও এটা অনেক কাজের গ্যাজেট আর এটা একটি গ্রিন লেজার পয়েন্টার। এ ধরনের গ্যাজেটকে মাল্টি পার্পাসে ইউজ করা হয়ে। আপনি এটার হেল্পে পয়েন্টার হিসেবে ইউজ করতে পারবেন, যদি চান সিগন্যাল লাইট হিসেবেও ইউজ করতে পারবেন আর এটার হেল্পে টেন কিলোমিটার পর্যন্ত সিগন্যাল দিতে পারবেন। গ্যাজেট্টি ছোট হলেও এটা অনেক পাওয়ারফুল গ্যাজেট, মানে এটার হেল্পে আগুন পর্যন্ত জ্বালাতে পারবেন। যখন আপনি এ লাজার পয়েন্টারের লাইটের সামনে কিছু আনবেন এটা থেকে আগুন জ্বলে উঠবে, মানে লেজার লাইটের আলো এদিকে থেকে বেড়িয়ে ওদিকে যাবে। এ ধরনের লেজার লাইট বিশেষ করে বড় বড় সিকিউরিটির জন্য ইউজ করা হয়ে থাকে। এছাড়া এ গ্যাজেট্টির সাথে ফাইভ ডিফ্রেন্ট টাইপের মডুলার পেয়ে যাবেন আর এসবের হেল্পে ডিফ্রেন্ট টাইপের ইফেক্ট ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় গ্যাজেট্টি ছোট হলেও অনেক পাওয়ারফুল গ্যাজেট। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ পঁচাত্তর টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Padrone Ring

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি রিং, এটা কোনো নরমাল ফ্যাশেনেবল রিং না এটা একটি স্মার্ট রিং যা প্রভাইট করে থাকে স্মার্ট কানেকশন। যদি আপনার ল্যাপটপের টাচ স্কিন চালাতে চালাতে বোর হয়ে থাকেন মাউসেরও ইউজ করতে চান না তাহলে আপনার হাতকেই মাউস বানাতে পারবেন স্মার্ট এ রিংকের হেল্পে। এ রিংকে আপনার হাতে পরার পরে আপনার ল্যাপটপের স্মার্ট কন্ট্রোল পেয়ে যাবেন আর আপনি যেকোনো সার্পেসকে এক টাচ প্যাড সার্পেসে কনভার্ট করতে পারবেন, মাউস ছাড়া কোনো রকম ওয়ার কানেকশন ছাড়াও মাউসের সব কাজ করতে পারবেন এটার হেল্পে, স্কিনকে উপর নিচে করতে পারবেন, জুম করতে পারবেন, ক্লিক অ্যান্ড ডিফ্রেন্ট টাইপ ফিচারের জন্য ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় স্মার্ট এ রিংকে চার্জ করার কথা তাহলে এটার সাথে আসা ওয়ালেস চার্জিং স্টেশনে রেখে দিলেও চার্জ হওয়া স্টার্ট হয়ে যাবে। এটাকে আপনি অফিসে পরে যেতে পারবেন, ডিফ্রেন্ট টাইপ কাজের মাঝেও এটাকে ইউজ করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেটি দেখতে ছোট হলেও কাজ করে থাকে এডভান্স লেভেলের। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আপনি চার হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Music Link

নরমালি আমরা গান শোনার জন্য ডিফ্রেন্ট টাইপের ইয়ারফোন, হেডফোন স্পীকার ইউস করে থাকি। বাট যদি আপনি ইউনিক ডিজাইনের মাঝে ইয়ারফোন বা ইয়ারবার্ডস খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেব এ গ্যাজেট্টি। আর এটা অপ্পো কোম্পানি নেন্ডো অ্যান্ড হোস্টের সাথে মিলে ইয়ারবার্ডসের এক ডিফ্রেন্ট ডিজাইন রেডি করেছে। এটা শুধু এয়ারবার্ডসের কাজ করবেনা কারণ এটাকে লকেটের মতো ইউজ করতে পারবেন, সেই সাথে আপনার স্মার্ট ওয়েচের মাঝে এটাচ করতে পারবেন, আর এটার চার্জিং ক্যাচ এ গ্যাজেট্টির মতো ইউনিক হবে, কারন বার্ডস বাহির থেকেই এটাচ হয়ে যাবে। গ্যাজট্টির ফিচার এখানেই শেষ নয়, এটাকে আপনি মিউজিক স্পীকারের সাথে এটাচ করে মিউজিক মজা নিতে পারবেন। সেই সাথে এটার চার্জিং প্যাডও ডিফ্রেন্ট টাইপের হবে। এর এটার হেল্পে মোবাইল অ্যান্ড স্মার্টফোনকে একসাথে ইজিলি চার্জ করে পারবেন, সেই সাথে যদি চান আপনার স্মার্ট ওয়াচকেও চার্জ করতে পারবেন। গাইস গ্যাজেট্টি সাইজে ছোট হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, আর ডিফ্রেন্ট টাইপ ফিচার থাকায় এটার হেল্পে ডিফ্রেন্ট টাইপ কাজ ইজিলি করতে পারবেন। এটা দেখতে গুড লুকিং হওয়ার সাথে সাথে স্টাইলিশন অ্যান্ড প্রিমিয়াম কুয়ালিটির পেয়ে যাবেন, সেই সাথে গ্যাজেট্টিকে ডিফ্রেন্ট টাইপ কালারের সাথে রিলিজ করা হবে এরফলে আপনার পছন্দের একোর্ডিং কালার চয়েস করতে পারবেন, বাট গ্যাজেটি এখনো কনসেপ্টে রয়েছে।



Number 2. Selfly Case Drone

নরমালি তো আপনি ডিফ্রেন্ট টাইপের ড্রোন দেখে থাকবেন, যা বক্সের সাথে আসে বাট একবার ভেবে দেখুন যদি ড্রোন স্মার্ট ফোনের কেসের মাঝে আসে থাহলে কেমন হবে..তেমনি এ স্মার্ট ড্রোন। এটা দুনিয়ার সবচেয়ে প্রথম এমন ড্রোন যা স্মার্ট ফোনের কেসের মাঝে আসে সেই সাথে এটা সেলফ ফ্লাইং ড্রোন হয়ে থাকে। তো চলুন দেখে নেওয়া যাক এটার ফিচার সম্পর্কে, ড্রোনটিকে উড়ানোর জন্য সিমপ্লি এটার কেস থেকে বাহিরে বেড় করে নিতে হবে এর পরে এটার পোপেলার্সকে আনফোল্ড করতে হবে, সাথেই আপনার স্মার্ট ফোনের সাথে কানেক্ট করতে হবে, দ্যান ফাইনালি এটার অফিসিয়াল অ্যাপের হেল্পে ফুল্লি কন্ট্রোল করতে হবে। মিনি এ ড্রোনের মাঝে ফাইভ মেগা পিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে এরফলে আপনি ফটোস লাইভ ভিডিও রেকোর্ডিং অ্যান্ড সিনেমাটিক শোট নেওয়ার জন্য ইউজ করতে পারবেন। সেই সাথে এটার কেসকে কার্বন ফাইভার দিয়ে বানানো হয়েছে এরফলে এটা অনেক লাইট ওয়েট অ্যান্ড স্ট্রোং হয়ে থাকে। মিনি এ ড্রোনের হেল্পে ডিফ্রেন্ট টাইপ এক্টিভিটি করার সময় ভিডিও রেকোর্ড করতে পারবেন সেই সাথে সেলফি থেকে শুরু করে ফটোশুট করতে পারবেন। ড্রোনটি ফোন কেসে আসায় কেরি করতে কোনো রকম প্রব্লেম হবেনা সব সময় আপনার সাথেই থাকবে আপনার স্মার্ট ফোনের মতো কারণ এটা স্মার্ট ফোনের কেসের সাথে এটাচ হয়ে থাকে। অভার অল গাইস যদি আপনি কমপ্যাক্ট সাইজের ড্রোন খুঁজে থাকেন আর সব সময় আপনার সাথেই থাকে তাহলে এ সুপার কমপ্যাক্ট সাইজের ড্রোনটি ট্রাই করতে পারেন। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দুই হাজার চারশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. Ekko WiFi Audio

আপনি তো ডিফ্রেন্ট টাইপের অডিও ডিভাইস অ্যান্ড স্পীকার দেখে থাকবেন বাট এখন যে ডিভাইসটি দেখতে পাচ্ছেন এটা একদমি ইউনিক অ্যান্ড ডিফ্রেন্ট হয়ে থাকে, আর এটাকে আপনার টিভি ল্যাপটপ কম্পিউটার অ্যান্ড স্মার্টফোনের সাথে কানেক্ট করে ওয়ারলেসলি সাউন্ড শুনতে পারবেন, মানে মিউজিক ইনজয় করতে পারবেন, ডিভাইসটিকে ইউজ করার জন্য সিমপ্লি আপনার টিভি বা স্মার্টফোন মানে যে ডিভাইসের সাউন্ড শুনতে চান এ হাবকে কানেক্ট করতে হবে, আর এটার সাথে আসা মিনি হাবের সাথে আপনার ইয়ারফোন বা হেডফোনকে কানেক্ট করে ওয়ারলেসলি সাউন্ডকে ইনজয় করতে পারবেন, আর এ গ্যাজেট্টির সাথে ফোর অডিও কিট পেয়ে যাবেন, যা আপনার ফ্যামিলির জন্য একদম পার্ফেক্ট বলতে পারেন, অভার অল যদি আপনি মাল্টিপল ওয়েতে সবার সাথে মিউজিক মুভি ইনজয় করতে চান হেডফোন ইউজ করে তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে।


গাইস আইহোপ আজকের Top 6 Best Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments