Trending

6/recent/ticker-posts

Top 7 Best Cheapest And Most Useful Smart Watch - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Best Cheapest And Most Useful Smart Watch সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Best Cheapest And Most Useful Smart Watch - BdGadgetsReview

Top 7 Best Cheapest And Most Useful Smart Watch - BdGadgetsReview


Number 7. Kospet Rock

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি এডভান্স লেভেলের আউটডোর স্মার্ট ওয়াচ দিয়ে। নরমালি আমরা স্মার্ট ওয়াচ ইউস করে থাকি ডিফ্রন্ট টাইপের ফিচারের জন্য আর এটা ইজি টু ইউস অ্যান্ড কেরি হয়ে থাকে। এখন যে স্মার্ট ওয়াচটি দেখতে পাচ্ছেন এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচটি দেখতে গুড লুকিং, আর এটাকে যদি আপনি পানির মাঝে রেখে আইসও করে দেন তাহলেও এ ওয়াচের মাঝে বিন্দু মাত্র পানি যাবেন না, মানে এটা ফুল্লি ওয়াটার প্রুফ। স্মার্ট এ ওয়াচটির ডিসপ্লে এতোটাই স্ট্রং হয়ে থাকে যে এটার হেল্পে আপনি ছোট খাটো জিনিস ইজিলি ভাংতে পারবেন। সেই সাথে এটা ফুল্লি স্ক্রেস প্রুফ, ডাচ প্রুফ প্রেসার প্রুফ, মানে এটার উপরে দিয়ে গাড়ি নিয়ে গেলেও এ ওয়াচের কিছুই হবেনা। থার্টি ডেস ব্যাটারি লাইফ, মাল্টিপল স্পোর্টস মুড, বার্ডবিট সেন্সর, স্টেপ কাউন্টার, ব্লাড প্রেসার মনিটর এছাড়া আরো অনেক ধরনের ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। অভার অল দেখা যায় আউটডোর এবং ফিটনেস ট্র্যাক করার জন্য স্মার্ট এ ওয়াচটি আজকের ডেটে পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার সাতশ (২৭০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. 116 Plus Smart Watch

গাইস যদি আপনি একদম কম বাজেটের মাঝে স্মার্ট ওয়াচ নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ ওয়াচটি আর এটার মাঝে আপনি অন্যান্য ওয়াচের স্মার্ট ওয়াচের মতোই সব ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচটি দেখতেও অনেক অ্যামেজিং আর এটার মাঝে আপনি স্টেপ কাউন্টার, হার্ডবিট মনিটর, স্পোর্টস মুড, মেসেজেস, মিউজিক প্লেয়ার, স্লিপ মনিটর, ওয়েদার আপডে, ইভেন এটার মাঝে ক্যামেরাও পেয়ে যাবেন, এরফলে ইমার্জেন্সি সিচুয়েশনে এটা দিয়ে ফটোস বা ভিডিওস শুট করতে পারবেন। স্মার্ট এ ওয়াচটিকে আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে ডিপলি এনালাইজস্ট করতে পারবেন। সেই সাথে এ ওয়াচটি আপনি ডিফ্রেন্ট কালারে পেয়ে যাবেন এরফলে আপনার পছন্দ মত কালার পার্চেস করতে পারবেন। এখানেই শেষ নয় এটার মাঝে ক্যালরি বার্নিং অপশন, হার্ডরেট মনিটর, ইভেন এটা ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। গাইস বাজেটের মাঝে এ ধরনের স্মার্ট ওয়াচ সত্যি অনেক কাজের হয়ে থাকে, আর ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ফিচার এটা আপনার ডেইলি লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ ঊননব্বই (৩৮৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Q12 Children Smart Watch

নাম্বার ফাইভের স্মার্ট ওয়াচটি রাখা হয়েছে বাচ্চাদের জন্য একটি স্মার্ট ওয়াচ, আর এটার লুকস অ্যান্ড ডিজাইন দেখতে একদমি আইক্যাচিং যা বাচ্চাদের সহজেই পছন্দ হয়ে যাবে। স্মার্ট এ ওয়াচের মাঝে আপনি ভয়েস কল, লোকেশন ফিচার, SOS ফিচার মানে বাচ্চা কোথাও দূর চলে গেলে বা বিপদে পরলে এ ফিচার ইউস করে সহজেই বাচ্চা পেরেন্টসকে নোটিফিকেশন দিতে পারবে, সেই সাথে এ স্মার্ট ওয়াচ ওয়াটার প্রুফ এরফলে এটা সহজে পানিতে নষ্ট হয়ে যাবেনা। স্মার্ট এ ওয়াচের মাঝে কল ডায়াল অপশন, ক্যামেরা ফিচার, মানে এটার হেল্পে ফটোস এবং ফিডিওস ধারন করতে পারবেন, এছাড়া FM ফিচারের মতো এডভান্স ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। এছাড়া উইচ্যাট, মিউজিক প্লেয়ার, ভয়েস চ্যাট, টু ওয়ে টু কলিং, এলার্ম ক্লক, ম্যাথ গেস, এছাড়া এটার মাঝে আরো অনেক ধরনের এডভান্স অপশন পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচটির বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে সিম কার্ড ইনসার্ট করার অপশন পেয়ে যাবেন এরফলে স্মার্টফোনের সাথে কানেক্ট করা ছাড়াই কল থেকে শুরু করে নোটিফিকেশন ইজিলি পেয়ে যাবেন। অভার অল দেখা ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ফিচার, এবং সেলস ফ্লোয়িং ফিচার থাকায় বাচ্চাদের জন্য একদম পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র নয়শ ত্রিশ (৯৩০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. T500 Smart Watch

নরমালি অ্যাপেল সিরিজের স্মার্ট ওয়াচ প্রাইজের দিকে দিয়ে অনেক হয় থাকে আর যদি আপনি অ্যাপেলের ফ্যান হয়ে থাকেন তাহলে আর যদি কম বাজেটের মাঝে অ্যাপেল ওয়াচের ফিচার ইউস করতে চান তাহলে দেখে নিতে পারেন এ স্মার্ট ওয়াচটি আর এটা অ্যাপেল ওয়াচের কপি স্মার্ট ওয়াচ বাট এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচটি দেখতে গুড লুকিং আর এটা দেখতে একদমি অ্যাপেল ওয়াচের মত করেই ডিজাইন করা হয়েছে। স্মার্ট এ ওয়াচটির মাঝে স্টাইলিং ওয়ালপেপার পেয়ে যাবেন, আর এটা স্মুথলি ওয়ার্ক করে থাকে, সেই সাথে এটার হেল্পে কল থেকে শুরু করে রিসিভ কল করতে পারবেন, মোশন রেকর্ড ফিচার, ক্যালেন্ডার, ফ্যাজিক্যাল ট্রানিং ফিচার, হার্ড রেট মনিটর, ব্লাড প্রেসার মনিটর, এছাড়া এটার মাঝে আরো মাল্টিপল অ্যাপ্স পেয়ে যাবেন, লাইক ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ। গাইস এ ধরনের স্মার্ট ওয়াচ সত্যি অনেক অ্যামেজিং হয়ে থাকে আর এটার মাঝে মাল্টিপল ফিচার আপনার ডেইলি লাইফকে আরো অনেক বেশি এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে। ডেইলই ইউজের জন্য এ ধরনের স্মার্ট ওয়াচ অনেক কাজে আসবে, আর অ্যাপেলের কপি হওয়ায় দেখতেও একদম অ্যাপেল ওয়াচের মতোই লাগে। স্মার্ট এ ওয়াচকে আপনি এনড্রয়েটের সাথে সাথে আইফোনের মাঝেও কানেক্ট করে ইউস করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র নয়শ নব্বই (৯৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. FD68S Smart Watch

গাইস স্মার্ট ওয়াচতো অনেক দেখলেন এভার চলুন দেখে নেওয়া যাক আরেকটি একদম কম বাজেটের স্মার্ট ওয়াচ। ফাস্ট অফ অল স্মার্ট এ ওয়াচটি ডিজাইন করা হয়েছে সার্কুলার সেপে যা দেখতে অনেক কুল লাগে, এছাড়া এটার মাঝে আপনি অন্যসব স্মার্ট ওয়াচের মতোই ফিচার পেয়ে যাবেন। কল থেকে শুরু করে মেসেজেস এছাড়া আরো ডিফ্রেন্ট টাইপের এডভান্স অ্যাপ্স ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচটির মাঝে ক্যামেরা কন্ট্রোল ফিচার দেওয়া হয়েছে এরফলে ইমার্জেন্সি সিচুয়েশনে এটার হেল্পে ফটোস থেকে শুরু করে ভিডিওস ইজিলি শুট করতে পারবেন। স্টেপ কাউন্টার, হার্ডবিট মনিটর, মাল্টিপল স্পোর্টস মুড, মিউজিক প্লেয়ার, হার্ডরেট মনিটর, ওয়াদার আপডেট ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচটির ফিচার এখানেই শেষ নয়, এটার মাঝে ক্যালরি বার্নিং থেকে শুরু করে এলার্ম ক্লক, অ্যাপ্স নোটিফিকেশন, স্লিপ মনিটর অপশন পেয়ে যাবেন। অভার অল দেখা যায় বাজেটের দিক দিয়ে কম হলেও এটার মাঝে ফিচারের দিক দিয়ে কম রাখা হয়নি আর আপনার বাজেট যদি কম হয়ে থাকে তাহলে এটার আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় স্মার্ট এ ওয়াচটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ পঞ্চাশ (৫৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Xiaomi Imilab KW66 Smartwatch

গাইস যদি আপনি বাজেটের মাঝে ব্র্যান্ডেড স্মার্ট ওয়াচ খুজে থাকে তাহলে দেখে নিতে পারেন এ স্মার্ট ওয়াচটি আর এটা সাওমি থেকে লন্স করা হয়েছে। ফাস্ট অফ অল স্মার্ট এ ওয়াচটি দেখতে একদমি নেক্সট লেভেলের আর এটা যেকারো ইজিলি পছন্দ হয়ে যাবেন। গুড লুকিংয়ের সাথে সাথে এটার মাঝে মাল্টিপল ফিচার পেয়ে যাবেন। মাল্টিপল স্পোর্টস মুডস ফিচার, থার্টি ডেস ব্যাটারি লাইফ যা স্মার্ট ওয়াচের ফিল্ডে অনেক এডভান্স বলতে পারেন। সেই সাথে এ ওয়াচ আইপি সিক্সটি এইট ওয়াটার প্রুফ এরফলে এটাকে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। স্মার্ট এ ওয়াচটির মাঝে এলার্ম ক্লক ফিচার পেয়ে যাবেন এরফলে এটা আপনার স্লিপ এলার্ম হিসেবে কাজ করে থাকবে, এছাড়া মিউজিক কন্ট্রল ফিচার, মানে এটার হেল্পে আপনার ফোনের মিউজিককে কন্ট্রোল করতে পারবেন। মাল্টিপল ওয়াচ ফেস ফিচার,মাল্টিপল স্পোর্টস ফিচার, ক্যালোরি বার্নিং, হার্ডরেট মনিটর, স্লিপ মনিটর, স্টেপ কাউন্টার এছাড়া আরো অনেক ধরনের স্মার্ট ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। গাইস স্মার্ট এ ওয়াচটির ফিচার টপ নন্স দেওয়া হয়েছে যা আপনার ডেইলি লাইফে অনেক হেল্প করে থাকবে, আর যদি বলা স্মার্ট এ ওয়াচটির গ্লোভাল ভার্সনের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার তিনশ নব্বই (২৩৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 7 Best Cheapest And Most Useful Smart Watch লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments