Trending

6/recent/ticker-posts

Top 6 Best Most Useful Gadget - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Best Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 6 Best Most Useful Gadget - BdGadgetsReview

Top 6 Best Most Useful Gadget - BdGadgetsReview


Number 6. A9 Action Camera

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি একশন ক্যামেরা দিয়ে, নরমালি ব্লগ, মটোব্লগ, আন্ডার ওয়াটার ফটো বা ভিডিও শুট এসব করার জন্য বেশিরভাগ ইউজ হয়ে থাকে একশন ক্যামেরা। আর এখন যে ক্যামেরাটি দেখতে পাচ্ছেন এটার বাজেট একদম কম বাট এটার মাঝে আপনি মাল্টিপল ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটা আপনার বাকের হেলমেটের মাঝে লাগিয়ে বা বাই-সাইকেলের মাঝে স্টিক করে অথবা গিম্বলের মাঝে লাগিয়ে ব্লগিং ভিডিও শুট করতে পারবেন। ক্যামেরাটির সাথে ওয়াটার প্রুফ কেস পেয়ে যাবেন, আর এটাকে ইউজ করে আপনি আন্ডার ওয়াটার ফটোস বা ভিডিওস শুট করতে পারবেন। ক্যামেরাটির ফুল HD ক্যামেরা আর এটার হেল্পে HD কুয়ালিটিতে ভিডিওস ধারনে করতে পারবেন, স্টোরেজ হিসেবে এটার মাঝে ইনসার্ট করতে হবে SD কার্ড, সেই সাথে এ ক্যামেরার মাঝে ডিফ্রেন্ট টাইপের ফাংশন এক্সপ্লোর করতে পারবেন। ক্যামেরাটিকে কন্ট্রোল করার জন্য এটার মাঝে কয়েকটি বাটন পেয়ে যাবেন। লাইট ওয়েট এবং কমফোর্ট ডিজাইনের ফলে ইজিলি কেরি করতে পারবেন এবং এটার হেল্পে ট্রাভেলস ভিডিও, ব্লগিং ভিডিও, অথবা ডেক্স ভিডিওস ইজিলি শুট করতে পারবেন এবং ফটোস ক্লিক করতে পারবেন। আর যদি বলা হয় এ একশন ক্যামেরাটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার দুইশ নব্বই (১২৯০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন। প্রাইজের দিক দিয়ে একদমি কম বলতে পারেন।



Number 5. BlueWow R1 Phone Cooler

গাইস যদি আপনি স্মার্টফোন গেমার হয়ে থাকেন এবং গেমস খেলার সময় আপনার ফোন হিট হয়ে যায় তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি আর একটা একটি ফোন কুলার। যদি বলা হয় গ্যাজেট্টিকে ইউজের কথা তাহলে সিমপ্লি আপনার ফোনের মাঝে এটাচ করে নিতে হবে এবং অন করে দিলেই এটা কাজ করা শুরু করে দিবে। গ্যাজেট্টি সাকশনের মাধ্যমে ফোনের হিটকে বের করে আনে এবং ফোন ঠান্ডা হয়ে যায়। গ্যাজেট্টিকে লাইট ওয়েট ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে এটাকে নিয়ে আপনি যেকোণো প্লেসের মাঝে যেতে পারবেন এবং গেমস ইনজয় করতে পারবেন। এটার কুলিং সিস্টেম একদমি নেক্সট লেভেলের মাত্র কয়েক সেকেন্ডেই আপনার ফোনের হিটকে রিডিউস করে দিবে। অভার অল স্মার্টফোনে গেমারদের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ পঞ্চাশ (২৫০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 4. Selfie Ring Light

নরমালি আমরা স্মার্টফোন দিয়ে সেলফি, ভিডিওস অনেক বেশি ধারন করে থাকি বাট অনেক সময় প্রোপার ব্রাইটনেস না থাকায় আমাদের ফটোস বা ভিডিওস অনেক খারাপ হয়ে যায় আর এজন্য আপনি ট্রাই করতে পারেন এ মিনি সেলফি রিং লাইট গ্যাজেট্টি। গ্যাজেট্টি ছোট হলেও এটার মাঝে আপনি মাল্টিপল ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটার মাঝে ডিফ্রেন্ট কালারের লাইটিং ইফেক্ট পেয়ে যাবেন এরফলে আপনার পছন্দমতো কালার ফটো বা ভিডিওর মাঝে ইউজ করতে পারবেন। এছাড়া এটার লাইটিং ইনটেনসিটি আপনার পছন্দমতো কম বেশি করতে পারবেন, এটার মাঝে থ্রি লাইটিং মোড পেয়ে যাবেন।  ইনডর হোক বা আউটডোর এটার হেল্পে প্রফেশনাল লাটের মতো ফটোস বা ভিডিওস ধারন করতে পারবেন। লাইট ওয়েট ডিজাইনের ফলে ইজি টু কেরি হয়ে থাকে আর যখন প্রয়োজন পরবে সিমপ্লি বের করে ইউজ করতে পারবেন। গ্যাজেট্টিকে স্মার্টফোন, ট্যাবলেট, ইভেন ল্যাপটপের মাঝেও ইউজ করে আপনার ভিডিওর ব্রাইটনেস ইনক্রিস করতে পারবেন। মিনি এ গ্যাজেট্টি রিচার্জেবল এরফলে এটার চার্জ শেষ হয়ে গেলে USB ক্যাবলের হেল্পে চার্জ করে নিতে পারবেন। অভার অল ফটো বা ভিডিওর মাঝে প্রোপার ব্রাইটনেসের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের তাহলে দারাজ থেকে মাত্র একশ দশ (১১০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 3. Keychain Lighter Multi-Tool

নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি টুলস গ্যাজেট আর এ গ্যাজেট্টির বিশেষ ফিচার হচ্ছে এটা লাইটার। গ্যাজেট্টি দেখতে যেমন আইক্যাচিং তেমনি এটার ফিচার। ফাস্ট অফ অল লাইটারটি একদমি ছোট আর এটাকে আপনি কি রিংয়ের মতো করে ইউজ করতে পারবেন, এছাড়া এটা ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে এটাকে যেকোনো সিচুয়েশনে ইউজ করতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট ট্রাভেলারদের জন্য অনেক ইউজফুল হয়ে থাকে। এছাড়া কি রিংয়ের মতো ইউজ করার ফলে যেকোনো সময় এটা আপনার কাজে আসতে পারে। লাইটারটি ছোট হলেও এটার মাঝে বার বার রিফিল করে ইউজ করতে পারবেন, আর ক্যাপসল সেপে হওয়ায় যেকারো পছন্দ হয়ে যাবে আর এটাকে দেখে কেউ বুঝতেই পারবেনা এটা লাইটার। গ্যাজেট্টিকে যদি চান আপনি এযে গিফট কাউকে দিতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ সত্তর (১৭০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 2. P47 Headphone

নরমালি আমরা মিউজিক শোনার জন্য হেডফোন, ইয়ারফোন, স্পীকার ইউজ করে থাকি বাট যদি আপনি বাজেটের মাঝে ফিচারেবল হেডফোন নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ হেডফোনটি আর এটার মাঝে আপনি সব ধরনের এডভান্স ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটা ওয়ারলেস হেডফোন এরফলে ব্লুতুথের হেল্পে  ডিভাইসের সাথে কানেক্ট করে ওয়ারলেসলি মিউজিক ইনজয় করতে পারবেন। এছাড়া যদি চান এটার মাঝে SD কার্ড ইনসার্ট করে মিউজিক শুনতে পারবেন। মিউজিককে কন্ট্রোল করার জন্য এটার মাঝে কয়েকটি বাটন পেয়ে যাবেন, সং প্লে-পস, ভলিউম আপ-ডাউন, নেক্সট-প্রিভিয়াস এসবের হেল্পেই করতে পারবেন। হেডফোনটি ফোল্ডেবল এরফলে ফোল্ড করে ইজিলি কেরি করতে পারবেন আর যখন প্রয়োজন হবে আনফোল্ড করে মিউজিকের মজা নিতে পারবেন। এয়ার কমফোটের জন্য এটার মাঝে সফট ফোম ইউজ করা হয়েছে এরফলে লং টাইম পরে রাখলেও পেইন ফিল হবেনা। হেডফোনটির আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটা রিচার্জেবল এরফলে চার্জ শেষ হয়ে গেলে USB ক্যাবলের হেল্পে চার্জ করে পুনরায় ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ ত্রিশ (২৩০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 1. Funkey S

গাইস নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি গেমিং কন্ট্রোলার। গেমিং তো আমরা সবাই করে থাকি, আজকের ডেটে পাবজি, ফ্রি ফায়ার এসব ভিডিও গেমের প্রভাব বেশি, তবে আজকেও যদি মারগো বা কন্ট্রা ক্লাসিস গেমস খেলার সুযোগ হয় তাহলে মনে হয়না আপনি পিছিয়ে থাকবেন খেলার জন্য, কারণ এসব ক্লাসিক গেমের সাথে আমাদের ছোট বেলার ফিলিংস জড়িয়ে আছে। আর ফাংকি এস এমনি মিনি ফোল্ডেবল গেমিং কনসোল হয়ে থাকে, এটার মাঝে আপনি ডিফ্রেন্ট টাইপ ক্লাসিক গেমের মজা নিতে পারবেন। এটার সাইজ অনেক স্মল হয়ে থাকে, ফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন আপনার পকেটে বা কিসের সাথে। আর যখনি আপনি ফ্রি বসে থাকবেন বা বোরিং টাইপ পাছ করবেন এটার হেল্পে গেমস খেলে ইন্টারটেইনমেন্ট থাকতে পারবেন। মিনি এ কনসোলটি ইজি টু ইউজ হয়ে থাকে, এটাকে আনফোল্ড করার পরে এটার স্কিন অ্যান্ড অন্য পার্টে বাটিন পেয়ে যাবেন। আর এ বাটনের ডিজাইন সেইম ক্লাসিক স্টাইলে এরেঞ্জ করে দেওয়া হয়েছে। কনসোলটির স্কিন ছোট হওয়ার পরেও এটার মাঝে সব কিছু ক্লিয়ারলি ভিজিবল পেয়ে যাবেন, ভিজিবল কুয়ালিটি, সার্ফনেস অ্যান্ড অদার্স ফিচার নেক্সট লেভেল হয়ে থাকে। গাইস যদি আপনি ছোট বেলার গেমিং ফিলিংসে ফিরে যেতে চান তাহলে মিনি এ কনসোলটি পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে পাঁচ হাজার তিনশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 6 Best Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments