Trending

6/recent/ticker-posts

Ads

6 Cheapest and Most Useful Best Gadget - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন 6 Cheapest and Most Useful Best Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

6 Cheapest and Most Useful Best Gadget - BdGadgetsReview

6 Cheapest and Most Useful Best Gadget - BdGadgetsReview


Number 6. Y68 Smartwatch

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্ট ওয়াচ দিয়ে। নরমালি আজকের ডেটে আমরা স্মার্ট ওয়াচ বেশি ইউজ করে থাকি নিজের ফিটনেস রিলেটেড সব ইনফোর্মেশন জানার জন্য, আপনি যদি বাজেটের মাঝে স্মার্ট ওয়াচ খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ স্মার্ট ওয়াচটি। ফাস্ট অফ এটা মাল্টি ফাংশনার স্মার্ট ওয়াচ, আর এটার মাঝে আপনি মাল্টিপল ফিচার পেয়ে যাবেন। হার্ডবিট সেন্সর, স্টেপ কাউন্টার, ক্যালরিভার্নিং, ব্লাড প্রেসার মনিটর, এছাড়া নানা ধরনের অ্যাপ্স ফেসবুক থেকে শুরু করে মেসেঞ্জার আরো ডিফ্রেন্ট টাইপের অ্যাপ্স ইজিলি ইউজ করতে পারবেন। স্মার্ট এ ওয়াচটি আপনার ফোনের সাথে কানেক্ট করে আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার ডিপলি ইউজ করতে পারবেন। এছাড়া যদি চান এটার হেল্পে আপনার ফোনের ক্যামেরাকে কন্ট্রোল করতে পারবেন। মেসেজ রিমাইন্ডার ফিচার ইউজ করতে পারবেন, আর যদি এটার চার্জ শেষ হয়ে যায় তাহলে সিমপ্লি USB ডগের মাঝে প্লাগিন করে চার্জ করে নিতে পারবেন। স্মার্ট এ ওয়াচটি আইপি সিক্সটি সেভেন ওয়াটারপ্রুফ এরফলে এটাকে যেকোণো সিচুয়েশনে ইউজ করতে পারবেন। স্মার্ট এ ওয়াচটি আপনি মাল্টিপল কালারে পেয়ে যাবেন, আর এটার মাঝে দেওয়া মাল্টিপল ফিচার ইজিলি ইউজ করতে পারবেন। অভার অল বাজেটের মাঝে এ ধরনের স্মার্ট ওয়াচ সত্যি অনেক অসাম হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ পঞ্চাশ (৪৫০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 5. 18in1 Snowflake Multi Tool

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি টুলস গ্যাজেট আর এটার মাঝে আপনি আপ টু এইট্টিন টুলস পেয়ে যাবেন, যা মাল্টি টুলস ফিল্ডে হিউজ বলতে পারেন। মাল্টি টুলস গ্যাজেট্টি স্টেনলেস স্টিল দিয়ে বানানো হয়েছে এরফল সহজে নস্ট বা মরিচা দরবেনা। এটার মাঝে আপনি বোতল ওপেনার, স্ক্রু ডাইভার, বক্স কাটার, হ্যান্ড টুলস, কিচেন টুলস, আরো ডিফ্রেন্ট টাইপের টুলস পেয়ে যাবেন। আর এসবের হেল্পে আপনার ডেইলি লাইফে নান ধরনের টুলের কাজ ইজিলি করতে পারবেন। গ্যাজেট্টি দেখতে অনেক কুল আর এটার ডিজাইনও অনেক অ্যামেজিং ভাবে করা হয়েছে। গ্যাজেট্টিকে আপনি কি হোল্ডারের মতো করে ইউজ বা কেরি করতে পারবেন, এছাড়া সাইজে কমপ্যাক্ট হওয়ায় আপনার প্যান্টের পকেটে ইজিলি কেরি করতে পারবেন। গাইস আজকের ডেটে মাল্টি টুলের ইউজ অনেক বেশি হয়ে থাকে কারণ একটি টুলের মাঝে অনেক ফিচার পাওয়া যায় আর এটার মাঝে আপনি এইট্টিন টুলের ফিচার পেয়ে যাবেন, যা আপনার ডেইলি লাইফে ইজি অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে। আর যদি বলা হয় এ মাল্টি টুলের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ আশি (১৮০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 4. X-Cable

নরমালি আমরা ডিফ্রেন্ট টাইপ ডিভাইসের জন্য ডিফ্রেন্ট টাইপের ক্যাবল কেরি বা কালেক্ট করে রাখি ফোন বা ডিভাইসকে চার্জ করার জন্য আর এমনটা করা অনেক আনইজি এবং বোরিং হয়ে থাকে বাট আপনি যদি চান এই ক্যাবলটির হেল্পে আপনার সব ধরনের ডিভাইসকে চার্জ করতে পারবেন। ফাস্ট অফ অল ক্যাবলটি ফাস্ট চার্জিং সাপোর্টেট এরফলে আপনার ফোন ফাস্ট চার্জিং হলে এটার হেল্পে ইজিলি ফাস্ট চার্জ করতে পারবেন। এছাড়া এটার মাঝে দেওয়া হয়েছে ম্যাগনেটিভ এটাচ অ্যান্ড ডিটাচ ফিচার, এরফলে ক্যাবলের কাছে আপনার ফোন নিয়ে গেলেই অটো কানেক্ট হয়ে চার্জ হওয়া শুরু করে দিবে। ক্যাবলটির সাথে আপনি মাইক্রো USB, টাইপ সি এবং লাইটনিং পোর্ট পেয়ে যাবেন এরফলে আপনার সব ধরনের ডিভাইসকে এ একটি ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন, এতকরে আপনার ডিফ্রেন্ট টাইপের ক্যাবলে কেরি বা পার্চেস করতে হবেনা। ক্যাবলটির আপার অ্যান্ড ডাউন সেকশনে LED লাইট দেওয়া হয়েছে যা রাতের সময় দেখতে অনেক কুল লাগে। অভার অল আপনি যদি একটি ক্যাবলের হেল্পে সব ধরনের ডিভাইস চার্জ করতে চান তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ মাল্টি ইউজেস ক্যাবলটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁচানব্বই (৯৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 3. Sandmarc Lenses

গাইস আজকাল স্মার্ট ফোনের ক্যামেরা কুয়ালিটি দিন দিন বেড়েই চলেছেন, মার্কেটে এমনো ফোন চলে এসেছে যার হেল্পে সিনেমাটিক ফটোস অ্যান্ড ভিডিওস শুট করেতে পারবেন, সেই সাথে যদি এ ক্যামেরা লেন্স Add করা হয় তাহলে তো প্রফেশনাল ভিডিওস শুট করতে আর ক্যামেরা পার্ছেস করতে হবেনা, আর এ লেন্সেস আপনার ডিফ্রেন্ট টাইপ ফোনের জন্য পার্ছস করতে পারবেন। আর যদি বলা হয় এটার মাঝে কোন কোন কুয়ালিটির লেন্সেস পাবেন তাহলে বলে দেই এটার মাঝে অ্যানামোরফিক, মাইক্রো, টেলিপটিক, ওয়াইট অ্যান্ড প্রিসাইস লেন্সেস দেখতে পেয়ে যাবেন। আর শুদু লেন্সেস নয় আরো ডিফ্রন্ট টাইপ ফিল্টার্স পেয়ে যাবেন, এর ফলে ডিফ্রেন্ট টাইপ ফিল্টার্স ইউজ করে ডিফ্রেন্ট টাইপ সিনেমাটিক ভিডিওস শুট করতে পারবেন। অভার অল গাইস যদি আপনি স্মার্টফোনকেই ক্যামেরা প্রিফার করে থাকেন তাহলে মিনি এ লেন্সেস Add করে ক্যামেরার কুয়ালিটি আরো অনেক বেটার করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে তিন হাজার থেকে শুরু করে পাঁচ হাজার টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 2. Toothbrush Sterilizer

নরমালি আমরা ব্রাশ করার পরে ব্রাশ খোলা অবস্থায় রেখে দেই আর এতে করে নানা ধরনের ভ্যাকটেরিয়া জিবানু ব্রাশের মাঝে ডুকে যায় আবার দেখা যায় নানা ধরনের কাজের পরে ব্রাশ হাত দিয়ে দরলে তার মাঝে জিবানু নানা ধরনের ভ্যাকটেরিয়া ডুকে যায় আর এসব ডাইরেক্ট আমাদের শরীরের ভিতরে প্রবেশ করে আর এতে করে নানা ধরনের স্বাস্থ্য ঝুকি, অসুখ বিসুখ হয়ে থাকে। এমন প্রব্লেম থেকে বাঁচার জন্য ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি স্টেরিলাইজার। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি এটাকে সেটাপ করে নিতে হবে যা করা একদম ইজি, সেই সাথে এটার মাঝে আরেকটি ফিচার পেয়ে যাবেন টুথপেস্ট ডিসপেনসার মানে টুথ পেস্ট অটোমেটিক বের হবে। ব্রাশ গ্যাজেট্টির মাঝে নিয়ে হালকা পুস করলেই টুথ পেস্ট ব্রাশের মাঝে চলে আসবে আর ব্রাশ করা হয়ে গেলে এটার মাঝে রেখে দিলে UV লাইট আপনার ব্রাশকে জিবানু মুক্ত বা ভ্যাকটেরিয়া মুক্ত করে দিবে। UV লাইট এ গ্যাজেট্টির মেইন ফিচার, আপনার ব্রাশকে অলয়েস ভ্যাকটেরিয়া ফ্রি রাখকে। এছাড়া গ্যাজেট্টির মাঝে সোলার প্যানেল সিস্টেম দেওয়া হয়েছে এরফলে এটাকে চার্জ করার প্রয়োজন পরবেনা, আর যদি আপনি একবার চার্জ করেন তাহলে হান্ড্রেড ডেসের মতো ব্যাটারি ব্যাকাপ দিবে। গ্যাজেট্টির মাঝে আপনি মাল্টিপল ব্রাশ হোল্ড করে জিবানু মুক্ত রাখতে পারবেন, এছাড়া গ্যাজেট্টি ইউজ করলে এদিক ওদিক আর ব্রাশ এবং টুথপেস্ট রাখতে হবেনা। অভার অল দেখা যায় ব্রাশ থেকে আমাদের বেশির ভাগ শরীর খারাপ করে থাকে কারণ এটার মাধ্যমে ভ্যাকটেরিয়া বা জিবানু ডাইরেক্ট আমাদের শরীরের মাঝে প্রবেশ করে আর এ গ্যাজেট্টি এ প্রব্লেম থেকে বাঁচাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার নয়শ (১৯০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, তবে যদি চান এটা UV লাইট ছাড়া ভার্সন দারাজ থেকে মাত্র দুইশ পনেরো (২১৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, আমি সাজেস্ট করবো UV লাইট দেওয়া ভার্সনটি পার্চেস করতে।




Number 1. Mini S530 Headset

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি হেডসেট বা সিংগেল পিস ইয়ারবার্ডস আর এটার মাঝে আপনি ওয়ারলেস ফিচার পেয়ে যাবেন। গ্যাজেট্টিকে ডিজাইন করা হয়েছে ম্যাঙ্গু স্টাইলে যা দেখতে অনেক কুল লাগে। এটাকে যখন আপনার ইয়ারে পরবেন মনেই হবেনা আপনার ইয়ারে কিছু রয়েছে, লাইট ওয়েট ডিজাইন অ্যান্ড কমফোটের সাথে ইউজ করতে পারবেন। এটার হেল্পে সং প্লে-পস করতে পারবেন, কলে কথা বলতে পারবেন, কল রিজেক্ট করতে পারবেন, রিডায়াল করতে পারবেন এছাড়া আরো ফিচার ইউজ করতে পারবেন আর এসব করতে পারবেন ওয়ারলেসলি। গ্যাজেট্টির সাথে এক ক্যাবল পেয়ে যাবেন এটাকে চার্জ করার জন্য আর একবার চার্জ করে লং টাইম ইউজ করতে পারবেন। অভার অল বাজেটের মাঝে যদি আপনি স্টাইলিং সিংগেল পিস ইয়ার বার্ডস খুজে থাকেন তাহলে এটা ট্রাই করতে পারেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ দশ (১১০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



গাইস আইহোপ আজকের 6 Cheapest and Most Useful Best Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments