Trending

6/recent/ticker-posts

Top 6 Cheapest Best Most Useful Gadget - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Cheapest Best Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 6 Cheapest Best Most Useful Gadget - BdGadgetsReview
Top 6 Cheapest Best Most Useful Gadget - BdGadgetsReview


Number 6. Jelly 2 Mini Smartphone

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি স্মার্টফোন দিয়ে আর এটা দুনিয়ার সবথেকে ছোট স্মার্টফোন বাট এটার মাঝে আপনি সব ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল স্মার্টফোনটি একদমি ছোট আর এটাকে আপনি ইজিলি কেরি করতে পারবেন এবং যেকোণো প্লেসের মাঝে নিয়ে যেতে পারবেন। স্মার্টফোনটির মাঝে আপনিই সিক্স জিবি স্টোরেজ এবং একশ আঠাইশ জিবি ফ্ল্যাশ মেমোরি পেয়ে যাবেন। সেই সাথে ফোনটির মাঝে ডুয়েল সিমকার্ড স্লোড দেওয়া হয়েছে, ওয়াইফাই হোটস্পোটস, ফিচার পেয়ে যাবেন। সাইজে কমপ্যাক্ট হওয়ায় ইজিলি কেরি করতে পারবেন, আর এটার মাঝে টু থাউজেন্ট এমেস ব্যাটারি, GPS ন্যাভিগেশন, NFC ফিচার, সিক্সটিন মেগা ব্যাক ক্যামেরা অ্যান্ড এইট মেগা ফোন্ট ক্যামেরা, পেয়ে যাবেন, এরফলে এটার হেল্পে মাল্টিপল স্মার্টকাজ করতে পারবেন। সেই সাথে IR সাপোর্ট এটার মাঝে পেয়ে যাবেন এরফলে এটাকে ইউনিভার্সেল রিমোর্টের মত ইউজ করতে পারবেন। এখানেই শেষ নয় এটার মাঝে আপনি ফিঙ্গার প্রিন্ট আনলোক ফিচারও পেয়ে যাবেন। মাল্টিপল অ্যাপ্স ফিচার, ফেসবুক থেকে শুরু করে মেসেনজার এটার মাঝে ইজিলি ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় রাফ ইউজের জন্য এ ধরনের ফোন সত্যি অনেক অসাম হয়ে থাকে আর যেখানে নরমাল ফোন নিয়ে যাওয়া নিষেধ হয়ে থাকে সেখানে এ স্মার্টফোনটিকে ইজিলি নিয়ে যেতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে তেরো হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Geekey Multi-Tool

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি টুলস গ্যাজেট। আজকের ডেটে আপনি হয়তো ডিফ্রেন্ট টাইপের মাল্টি টুলস গ্যাজেট দেখে থাকবেন বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার সাইজ অ্যান্ড লুকস একদমি অন্যরকম, আর এটাকে ডিজাইন করা হয়েছে এক কির মতো করে বাট এটার মাঝে আপনি আপ টু টুয়েন্টি ফোর টুলের ফিচার পেয়ে যাবেন। এটার মাঝে আপনি স্ক্রু ডাইভার ফিচার পেয়ে যাবেন এরফলে এটার হেল্পে আপনি যতো সব স্ক্রু ডাইভারের কাজ আছে ইজিলি করতে পারবেন, সেই সাথে এটা দিয়ে রেঞ্জের কাজ করতে পারবেন, এছাড়া মিনি এ টুলের হেল্পে স্কেল মেজেরমেন্টের কাজ করতে পারবেন, ওয়ার স্টিপার, সাইকেলের লাট টাইট লুস করতে পারবেন, রশি কাটতে পারবেন, যেকোণো জিনিস ফিনিশিস করতে পারবেন, বক্স কাটার হিসেবে ইউজ করতে পারবেন, বোতল ওপেনার হিসেবে ইউজ করতে পারবেন, ক্যান ওপেনার হিসেবে ইউজ করতে পারবেন। আর এটাকে স্টেনলেস স্টিল দিয়ে বানানোর ফলে সহজে নষ্ট হয়ে যাবেনা। সাইজে কমপ্যাক্ট এবং কির মতো ডিজাইন হওয়ায় কি হোল্ডারের মাঝে ইজিলি কেরি করতে পারবেন, আর যখন প্রয়োজন হবে সিমপ্লি বের করে ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় টুলসটির মাঝে যেসব ফিচার দেওয়া হয়েছে তা আমাদের প্রায় প্রয়োজন পরে থাকে, আর এটা আপনাকে অলয়েস হেল্প করে থাকব। যদি বলা হয় এ মাল্টি টুলসটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ সত্তর (৪৭০) টাকার মাঝেই পার্চেস করতে পারবে।



Number 4. Spinner Phone Holder

নরমালি আমরা ফোন হোল্ড করে রাখার জন্য ফোন হোল্ডার ইউজ করে থাকি যা আমাদের ফোন হোল্ড ফিচার ছাড়া আর কোণো কাজে আসেনা, বাট এখন যে ফোন হোল্ডারটি দেখতে পাচ্ছেন এটার হেল্পে ফোন হোল্ড করা ছাড়াও এটাকে ফিজিট স্পীনার মতো করে ইউজ করতে পারবেন, যা দেখতে সত্যি অনেক অসাম লাগে। গ্যাজেট্টিকে যদি চান ফোন স্ট্যান্ডের মতোও ইউজ করতে পারবেন, এরফলে এটাকে ইউজ করে মভি দেখতে পারবেন, ডেইলি কাজে ইউজ করতে পারবেন, আর নানা ভাবে ইউজ করতে পারবেন বাট এটার মেইন ফিচার হয়ে থাকে ফিজিট স্পীনার। গ্যাজেট্টিকে ইউজ করে আপনার ফোনকে স্পীন করতে পারবেন, এছাড়া এটার মাঝে থ্রি সিক্সটি ডিগ্রী রোটেটিং ফিচার দেওয়া হয়েছে এরফলে এটাকে মাল্টিপল ভাবে ইউজ করতে পারবেন। গ্যাজেট্টি লাইটওয়েট অ্যান্ড মিনিমিলিস্টিক ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে এরফলে আপনার ফোনের মাঝে লাগালে মনেই হবেনা আপনার ফোনের সাথে কিছু রয়েছে। এছাড়া এমনটাই বলা হয়ে থাকে যে স্পীনার ফোকাস বাড়াতে হেল্প করে থাকে, এরফলে এটার হেল্পে আপনার কাজে ফোকাস বাড়াতে পারবেন। এটাকে ইউজ করে আপনার ফোনকে হ্যাং করে রাখতে পারবেন। অভার অল দেখা যায় যাদের ফোন অনেক বড় বা হাত থেকে অনেক বেশি পরে যায় তাদের জন্য অনেক ইউজফুল গ্যাজেট এটা। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ চল্লিশ (২৪০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 3. Arc Lighter

নরমালি আমরা ফায়ার স্টাটার বা আগুন জ্বালানোর জন্য লাইটারের ইউজ করে থাকি বাট যদি আপনি ইউনিক ডিজাইনের লাইটার নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি আর্ক লাইটার। ফাস্ট অফ অল গ্যাজেট্টিকে ডিজাইন করা হয়েছে স্টিকের মতো এরফলে এটার হেল্পে দূর থেকেই আগুন জ্বালাতে পারবেন, আর এটা ইলেকট্রিক হওয়ায় বার বার রিফিল করা নিয়ে টেনশন করতে হবেনা সিমপ্লি আপনার USB ক্যাবলের হেল্পে চার্জ করে ইউজ করতে পারবেন, এছাড়া এটার সাথে আসা চার্জারের হেল্পে চার্জ করে নিতে পারবেন, আর এক বার চার্জ করে লং টাইম পর্যন্ত ইউজ করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে ইউজ করা হয়েছে ফ্রেমলেস ফিচার এরফলে এটা অনেক সেইফ হয়ে থাকে, এটার হেল্পে ক্যান্ডেল লাইটাপ, ফায়ার স্টাটার, চুলার মাঝে আগুন জ্বালাতে পারবেন, দেখা যায় এটার ইউজ নির্ভর করবে আপনার উপরে আপনি কিভাবে ইউজ করতে চান। আর যদি বলা হয় এ আর্ক লাইটারটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ নব্বই (৪৯০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, প্রাইজের দিক দিয়ে একটু বেশি মনে হলেও লাইটারটি একদম নেক্সট লেভেলের।



Number 2. Knife Sharpener

আজকের ডেটে আমরা কোণো কিছু কাটার জন্য হোক বা নিজেকে প্রোটেক্ট করার জন্য হোক নাইফের ইউজ অনেক বশি করে থাকি, বাট একটা সময় দেখা যায় নাইফ ইউজ করতে করতে নাইফের সার্পনেস শেষ হয়ে যায় আর তখন আমরা নাইফটি ফেলে দেই না হয় রেখে দেই আর কোণো কাজে আসেনা, এমন প্রব্লেমের জন্য ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি আর এটার হেল্পে আপনার নাইফের সার্পনেস আগের অনেক অনেক বেশি বাড়িয়ে নিতে পারবেন। এটার হেল্পে শুদু নাইফ নয় এটার হেল্পে আপনি মাল্টিপল জিনিসের মাঝে সার্ফনেস ক্রিয়েট করতে পারবেন। গ্যাজেট্টির ইউজ একদম ইজি আর এটার মাঝে থ্রি স্টেপ দেওয়া হয়েছে। প্রথম স্টেপে আপনার নাইফটিকে ক্লিন করে নিতে হবে, সেকেন্ড স্টেপে নাইফের সার্পনেস বাড়িয়ে নিতে পারবেন, এবং ফাইনাল স্টেপে সার্পনেসকে ফিনিষিং দিতে পারবেন। গ্যাজেট্টিকে এভাবেই ইউজ করতে হয়। অভার অল গ্যাজেট্টির ইউজ সিমপ্লল দেখা গেলেও অনেক কাজের গ্যাজেট এটি। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ দশ (২১০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন, যা প্রাইজের দিক দিয়ে একদমি কম বলতে পারেন, আর এটা আপনাকে নতুন নাইফ কস্ট থেকে বাঁচাবে। সেই সাথে গ্যাজেট্টি দারাজে টপ রেটিংয়ে রয়েছে।



Number 1. Mi Home IP Camera

নরমালি সিসিটিভি ক্যামেরার প্রাইজ এবং ইনস্টেলেশন অনেক কস্টলি হয়ে থাকে যদি আপনি সিকিউরিরটি ক্যামেরা ইউজ করতে চান তাহলে নিতে পারেন এমাই কোম্পানির এ আইপি ক্যামেরাটি। এটার মাঝে অন্য সব আইপি ক্যামেরা থেকে এডভান্স ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটা আইপি ক্যামেরা এরফলে যেকোণ প্লেস থেকে এটাকে কন্ট্রোল এবং অপারেট করতে পারবেন। সেই সাথে এটার মাঝে থ্রি সিক্সটি ডিগ্রী রোটেট ফিচার দেওয়া হয়েছে, এরফলে আপনার রুম বা শপের ফুল ভিউ যেকোণো সময় দেখতে পারবেন। এটার মাঝে ইনফারেড নাইট ভিশন ফিচার দেওয়া হয়েছে এরফলে আপনি রাতের সময়ও এ ক্যামেরার হেল্পে ভিউ দেখতে পারবেন। এখানেই শেষ নয় এটার মাঝে AI মোশন ডিটেকশন ফিচার দেওয়া হয়েছে, এতে করে যদি কোণো পার্সোন হঠাত সামনে চলে আসে তাহলে ইনস্ট্যান্টলি আপনার ফোনে নোটিফিকেশন দিয়ে দিবে। এবং এ ক্যামেরার হেল্পে আপনি টুয়ে কমিনিকেশন করতে পারবেন, মানে এটার হেল্পে আপনি কথা বলতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের ক্যামেরা সিকিউরিটির জন্য অনেক ইউজফুল হয়ে থাকে,আর যদি বলে হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার নয়শ (২৯০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 6 Cheapest Best Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments