Trending

6/recent/ticker-posts

Ads

Top 6 Best Latest Most Useful Gadget - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Best Latest Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 6 Best Latest Most Useful Gadget - BdGadgetsReview
Top 6 Best Latest Most Useful Gadget - BdGadgetsReview


Number 6. Kaibo Flex

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একি ইউনিক ডিজাইনের হেডফোন দিয়ে। নরমালি আমরা মিউজিক শুনা জন্য হেডফোন, ইয়ারফোন, ইয়ারবার্ডস ইউজ করে থাকি বাট যদি আপনি বাজেটের মাঝে ইউনিক ডিজাইনের হেডফোন নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ হেডফোনটি। ফাস্ট অফ এটা বোন কন্ডাকশনের সাথে ওয়ার্ক করে থাকে, মানে হেডফোনটিকে ফুল্লি ইয়ারের মাঝে ইউজ করতে হয়না, ইয়ারের পাশে ইউজ করতে হয়। ফুল্লি ডিউরেবল অ্যান্ড কল বা নোটিফিকেশন আসলে এটা ব্রাইবেট করে থাকে। হেডফোনটি ফুল্লি কোমফোটের সাথে ইউজ করতে পারবেন। আর এটার মাঝে আপনি টাচ করে সব কিছু কন্ট্রোল করতে পারবেন, সং প্লে-পস থেকে শুরু করে মিউজিক চ্যাঞ্জ সব। হেডফোনটির মাঝে ইউজ করা হয়েছে লো ল্যাটেন্সি ফিচার, সেই সাথে এটা আইপিএস ফিফটি ফাইভ ওয়াটার রেসিস্ট্যান্স, এরফলে এটাকে আপনি যেকোণো সিচুয়েশনে ইউজ করতে পারবেন। নয়েস ক্যানসেলেশন ফিচার, অ্যান্ড ফোর্টি আওয়ার কন্টিনিউয়াসলি প্লে-ব্যাক টাইম এটার মাঝে পেয়ে যাবেন। অভার অল ফিচার অ্যান্ড লুকের দিক দিয়ে এ ধরনের হেডফোন বা নেকব্যান্ড সত্যি অনেক ইউজফুল হয়ে থাকে। স্মার্ট এ হেডফোনটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



Number 5. Colmi P8 Pro SmartWatch

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট ওয়াচ, অসাম ডিজাইন বিগ স্ক্রিন অ্যান্ড মাল্টিপল মার্ট ফিচারের সাথে এটা পেয়ে যাবেন। যেমন রেকোর্ডিং ফিচার, রিয়েল টাইম হার্ডরেট মনিটরিং, স্লিপিং মনিটরিং, স্টেপ কাউন্টার, আরো অনেক ধরনের ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচের মাঝে লাউডস্পিকার হেডসেট কানেক্টিভিটি, ব্লুতুথ কলিং ফিচারও এটার মাঝে পেয়ে যাবেন। এছাড়া এ ওয়াচের মাঝে মাল্টিপল স্পোর্টস ফিচারের অপশন পেয়ে যাবেন, কারণ এটার মাঝে স্পোর্টস রিলেটড প্রায় সব ফিচার ইনভিল্ট দেওয়া হয়েছে। স্মার্ট এ ওয়াচটি আইপি সিক্সটি সেভেন ওয়াটার প্রুফ এরফলে এটাকে আপনি যেকোণো সিচুয়েশনে ইউজ করতে পারবেন। ইজি টু কাস্টমাইজ ইন্টারফেস অ্যান্ড লং টাইম ব্যাটারি লাইফের সাথে সাথে হেলথ ট্র্যাকিং অপশন পেয়ে যাবেন। এছাড়া এ ওয়াচের হেল্পে আপনার ফোনের ক্যামেরাকেও কন্ট্রোল করতে পারবেন, লাইক ফটো ক্লিক, ভিডিও শুট। স্মার্ট এ ওয়াচটি দেখতে গুড লুকিং আর এটা ছেলে হোক বা মেয়ে সবাই ইউজ করতে পারবে। যদি বলা হয় স্মার্ট এ ওয়াচটির প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 4. Universal Travel Adaptor

নরমালি আমরা ডিফ্রেন্ট টাইপের ফোনের জন্য ডিফ্রেন্ট টাইপের চার্জার ইউজ করে থাকি বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার হেল্পে আপনার সব ধরনের ডিভাইস ইজিলি চার্জ করতে পারবেন, এছাড়া দেখা যায় ট্রাভেলে গেলে অনেক ধরনের এডাপটার কেরি করতে হয়, বাট এটার হেল্পে আপনার সব ধরনের প্রব্লেমকে ইজিলি সভ্ল করতে পারবেন। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি পেয়ে যাবেন সিক্সটি ফাইভ ওয়াডের ফাস্ট চার্জিং ফিচার, এবং এক সাথে অনেকগুলো ফোন ইজিলি চার্জ করতে পারবেন, এছাড়া এটার হেল্পে ট্যাবলেট, ল্যাপটপ আইপ্যাডও চার্জ করতে পারবেন। স্মার্ট এ এডাপটার ইউজ করলে আপনার ডেস্ক একদম ক্লিন থাকবে, আর এটার হেল্পে একসময়ে সিক্স ডিভাইস ইজিলি চার্জ করতে পারবেন। এ এডাপটারের মাঝে ইউজ করা হয়েছে স্মার্ট অটো-রেসিটিং ফিউজ, এরফলে আপনার ডিভাইস অলয়েস সেফ থাকবে, কোণো রকম এক্সিডেন্ট হবেনা। স্মার্ট এ এডাপটারের মাঝে ইউজ করা হয়েছে মাল্টিপল প্লাগ সিস্টেম এরফলে এটাকে ইউজ করে আপনি যেকোণো কান্ট্রির মাঝে আপনার ডিভাইস চার্জ করতে পারবেন। একেক কান্ট্রিটে একেক রকম প্লাগিন সিস্টেম হয়ে থাকে আর এটার মাঝে সব পেয়ে যাবেন। এছাড়া এটার মাঝে ইউজ করা হয়েছে অভার চার্জ প্রোটেকশন ফিচার, অভার ডিসচার্জ প্রোটেকশন ফিচার, টেপম্পারেচার্জ প্রোটেকশন, সর্ট সার্কিট প্রোটেকশন, আরো অনেক ধরনের প্রোটেকশন ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার তিনশ টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 3. LED Shoes

গাইস নরমালি নিজেকে স্মার্ট দেখানোর জন্য পোশাক গুরুত্বপুর্ন ভুমিকা পালক করে থাকে আর পোশাকের পাশি পাশি আরেকটি পার্ট হচ্ছে জুতা। গাইস যদি আপনার স্মার্টনেসকে আরো ইউনিক অ্যান্ড গর্জিয়াস লুকস দিতে চান তাহলে দেখে নিতে পারেন এ স্মার্ট সুটি, আর এটাকে স্মার্ট বলার কারণ হচ্ছে এটার মাঝে ইউজ করা হয়েছে LED লাইট ফিচার যা দেখতে অনেক কুল লাগে। রিচার্জেবল চার্জিং ফিচার থাকায় ব্যাটারির কোণো জামেলা নেই, জাস্ট চার্জ করে ইউজ করতে পারবেন। জুতার মাঝে লাইট ইফেক্ট দেওয়ার জন্য এক বাটন দেওয়া হয়েছে, সিংগেল প্রেস অন করতে পারবেন এবং ডাবল প্রেস করে এটার কালার ইফেক্ট চ্যাঞ্জ করতে পারবেন। আপনি যখন রাস্তা দিয়ে হাঠবেন সবাই শুধু আপনার দিকে চেয়ে থাকবে, কারণ এটা আপনার লুকসে একদম চ্যাঞ্জ করে দিবে। সুটির মাঝে ইউজ করা হয়েছে ডিফ্রেন্ট টাইপের কালার ইফেক্ট, রেড, গ্রিন, ইউলো, পার্পেলসহ আরো কয়েকটি কালার মুড এটার মাঝে পেয়ে যাবেন। অভার অল গাইস যদি আপনি নিজেকে ইউনিক লুকস দিতে চান তাহলে এ স্মার্ট সুটি ট্রাই করতে পারেন। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে দুই হাজার চারশ টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 2. LED Basin Faucet

গাইস নরমালি আমরা বেসিনে ওয়াটার ট্যাপ ইউজ করে থাকি, আবার অনেক সময় দেখা যায় শীতের সময় গরম পানির জন্য আলাদা ট্যাপ ইউজ করতে হয় বাট যদি আপনি এ ওয়াটার ট্যাপ ইউজ করেন তাহলে এটার মাঝে আপনি এ দুটি ফিচার পেয়ে যাবেন। সেই সাথে এটার মাঝে ইউজ করা হয়েছে কালারফুল LED লাইটিং ফিচার যা দেখতে অনেক কুল লাগে। আর যদি বলা হয় এটাকে সেট করার কথা তাহলে আপনার নরমাল ট্যাপের মাঝেই এটাকে সেট করে নিতে পারবেন, সেই সাথে এটার মাঝে বিদ্যুৎ সংযোগ দিতে হবে। এটাকে আপনি নরমাল ট্যাপের মতোই ইউজ করতে পারবেন, বাট যখন আপনি ডানে বামে মুভ করবেন এটার কালার চ্যাঞ্জ হয়ে যাবে, সেই সাথে পানির টেম্পারেচারও চ্যাঞ্জ হয়ে যাবে। গাইস এ ধরনের স্মার্ট ফসেট বা ট্যাপ শীতের সময় অনেক কাজে আসে, কারণ এসব ইউজ করলে আলাদা করে আর গরম পানি করতে হয় না। এছাড়া এটার মাঝে দেওয়া কালারফুল LED লাইট সত্যি অনেক কুল লাগে। যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে দারাজ থেকে চার হাজার একশ তেরো টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 1. 3D Moon Lamp

গাইস যদি আপনার রুম বা ডেক্সের জন্য এক ইউনিক লাইট খুঁজে থাকেন তাহলে এ গ্যাজেট্টি দেখতে পারেন আর এটা একটি মুন লাইট। বাজেট ফ্রেন্ডলি প্রাইসের এ ল্যাম্প আপনার অনেক পছন্দ হয়ে যাবে, আর এটাকে দেখে এমনটা ফিল হবে একদম রিয়েল মুন, বাট এটা থ্রি ডি প্রিন্টেট টেকনোলজি।  গ্যাজেট্টির মাঝে LED লাইট দেওয়া হয়েছে আর এটাকে আপনার পছন্দ মতো কন্ট্রোল করতে পারবেন, এটার মাঝে আপনি সেভেন ডিফ্রেন্ট টাইপের কালার ইফেক্ট পেয়ে যাবেন । এছাড়া এটা ওয়ারলেস ফিচারের সাথে আসে এরফলে একজায়গা থেকে অন্য জায়গায় নিয়ে ইজিলি ইউজ করতে পারবেন আর যদি চার্জ শেষ হয়ে যায় তাহলে সিমপ্লি যেকোণো USB ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন। অভার অল গাইস এ মুন লাইট্টি কেমন লেগেছে কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না আর যদি আপনার রুম বা ডেক্সের জন্য বাজেট ফ্রেন্ডলি এক ইউনিক লাইট খুঁজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে। এছাড়া এ মুন ল্যাম্পকে আপনি ডিম লাইটের মতো ইউজ করতে পারবেন, এছাড়া ডেকোরের জন্য তো ইউজের অপশন রয়েছে। আর যদি বলা হয় এটার প্রাইসেরর কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ ত্রিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 6 Best Latest Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments