Trending

6/recent/ticker-posts

সুপার কুল মিনি সাইজের ৬ টি ইউনিক স্মার্ট গ্যাজেট | Top 6 Mini Smart Gadgets

Top 6 Mini Smart Gadgets



Number 6. Eclipse

গাইস এটা একটি স্মার্ট মাল্টিপল চার্জিং ষ্টেশন। নরমালি আমাদের ফোব বা ডিভাইস চার্জ করার জন্য একি জায়াগায় অনেক চার্জিং ক্যাবল হওয়ায় অনেক সময় প্রব্লেম হয়ে যায়। রাইট ক্যাবল খুজতে গিয়েও অনেক সময় নষ্ট হয়ে যায় সেই সাথে অনেক ক্যাবল এক জায়গায় থাকায় দেখতেও অনেক আনইজি লাগে। এমন সিচুয়েশন থেকে বেড় হওয়ার জন্য আপনি ইউজ করতে পারেন এ সার্কুলার সেইপে আসা স্মার্ট গ্যাজেটি। এটা দেখতে অনেক নরমাল হয়ে থাকে, বাট এটার মাঝে আপনার মাল্টিপল ডিভাইসের চার্জিং ক্যাবলকে লাগিয়ে ইজিলি চার্জ করতে পারবেন। গ্যাজেটিতে থ্রি চার্জিং পোর্ট লাগাতে পারবেন, সব পোর্ট থেকে সেইম স্পিড চার্জ প্রভাইট করতে পারে, যদি আপনি চান সব ডিভাইসকে একি টাইমে সেইম স্পিডে চার্জ করতে তাও পারবেন। 
 
এটার মাঝে আপনার চয়েসের ল্যান্থ ক্যাবল লাগাতে পারবেন লাইক লং ক্যাবল বা মিনি সাইজের ক্যাবল, এবং দূর থেকেই আপনার স্মার্ট ফোনকে চার্জ করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেটিতে আরেকটি ফিচার পেয়ে যাবেন যখন আপনার রুমের সব লাইট অফ করে দিবেন এ গ্যাজেট থেকে সার্কুলার সেইপে লাইট জ্বলে থাকবে, আর আপনি এটাকে লাইট ল্যাম্পের মতো ইউজ করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেটি থেকে USB ক্যাবল বেস সব ডিভাইস চার্জ আপ করতে পারবেন, আর দেখতেও অনেক কুল লাগে টেবিলের মাঝে শো পিসের মতো ইউজ করতে পারবেন। অভার অল গ্যাজেট্টি ভালো লাগলে পার্ছেস করতে পারেন।


Number 5. Hui Band

গাইস নাম্বার ফাইভের গ্যাজেটি রাখা হয়েছে একটি ফিউচারস্টিক ব্যাসলেট, এটাকে ফিউচারস্টিক বলার কারণ চলুন দেখে নেওয়া যাক...যদি আপনার স্মার্ট ফোনে অনেক বেশি কল আসে আর আপনি তার জন্য এমন ব্যাসলেট খুঁজে থাকেন যাতে আপনার স্মার্ট ফোনে আসা কল ব্যাসলেটের হেল্পেই কথা বলতে পারেন তাও কাউকে না শুনিয়ে তার জন্য বেস্ট অপয়াশন হয়ে এ স্মার্ট ব্যাসলেট। কারণ এটা টাচ স্কিন দেওয়া হয়েছে সেই সাথে এটা পোর্টেবল ওয়ারেবল ডিভাইস হয়ে থাকে যা আপনার হাতের মাঝে এক স্মার্ট ব্যান্ডের মতো পরতে পারবেন এবং এটাকে আপনার প্রয়োজনের হিসেবে ব্যান্ড থেকে খুলতে পারবেন। স্মার্ট এ গ্যাজেটি অফিস বা স্টুডেন্টদের জন্য অনেক কাজের হবে কারণ এটা টাইমের সাথে সাথে আরো ডিফ্রেন্ট টাইপ ফিচার এটার ডিসপ্লের মাঝে দেখতে পারবেন। এটাকে পরে আপনি স্লিপ ট্র্যাকিং করতে পারবেন, যদি রান করেন বা কোথাও যান আপনার এক্টিভিটিকেও ইজিলি ট্র্যাক করতে পারবেন। 
 
বাইসাইকেল চালানোর সময় আপনার স্পিড অ্যান্ড ডিসট্যান্স সব ইনফোর্মেশন আপনার স্মার্ট ফোনে দেখতে পারবেন তার জন্য আপনার স্মার্ট ফোনে এটার অফিসিয়াল অ্যাপ ইনস্টল করতে হবে। সাথেই আপনার অল এক্টিভিটিকে ট্র্যাক করে সামনের দিনগুলোতে ইমপ্রুভ করার জন্য ডাটাকে সেইফলি স্টোর করে রাখতে পারবেন। স্মার্ট এ গ্যাজেটে আরো ডিফ্রেন্ট টাইপ ফিচার এক্সপ্লোর করতে পারবেন লাইক স্মার্ট ফোনে আসা কল থেকে শুরু করে নোটিফিকেশন, মেসেজেস, রানিং ট্র্যাকিং, হার্টবিট সেন্সর, এলার্ম এলার্ট আরো অনেক ফিচার।


Number 4. Cicret Bracelet

গাইস আমাদের সিক্রেট সব সময় নিজের কাছে রাখতেই লাইক করে থাকি, যদিও অন্য কাউকে বলে থাকি তাহলে কানের কাছে গিয়ে বলে থাকি। এখন যে স্কিনে দেখতে পাচ্ছেন এটাও সেইপ সিক্রেট ব্যাসলেট, এটার ফিচার সম্পর্কে জানলে আপনি অবাক হয়ে যাবেন। স্মার্ট এ ব্যাসলেটকে ফিউচারস্টিক ব্যাসলেট বললে খারাপ হবেনা কারণ এতো দিন আপনি যেমনটা ভেবে থাকতে এ ব্যাসলেটের হেল্পে পুরা হয়ে যাবে। আপনার হাতের মাঝে টাচস্কিনের মতো ডিসপ্লে চালাতে পারবেন এটার হেল্পে। ব্যাসলেট টি দেখতে একদমি নরমাল লাগে বাট যখন আপনি এটাকে হালকা শ্যাক করবেন এটা আপনার হাতের মাঝে প্রভাইট করে দিবে টাচ স্কিন ডিসপ্লে, যা স্মার্ট ফোনের মতো ডিসপ্লে হয়ে থাকে। এটার হেল্পে আপনি ইমেইল চেক করতে পারবেন, আপনার ফেভারেট গেমস ইনজয় করতে পারবেন অ্যান্ড যেকোনো সময় আপনার হাতের মাঝেই ম্যাপ দেখতে পারবেন। 
 
এ ব্যাসলেট দেখে কেউ বলতেই পারবেনা এটা এতোটা হাইটেক ব্যাসলেট। এটাকে আপনার ফোনের সাথে কানেক্ট করে আরো ডিফ্রেন্ট টাইপ ফিচার এক্সপ্লোর করতে পারবেন, লাইক কলে কথা বলা, নোটিফিকেশন এলার্ট। গাইস যদি আপনি এক ব্যাসলেট নিতে চান যা দেখতে একদম ফ্যাশেনেবল হবে বাট কাজ করবে স্মার্ট ফোনের মতো তাহলে দেখতে পারেন স্মার্ট এ ব্যাসলেট্টি।


Number 3. Ekster 3.0

গাইস আজকাল সবাই টাকার পিছনে ছুটে থাকে আর টাকা ওয়ালেটের পিছনে, এক ওয়ালেট থেকে অন্য ওয়ালেটে ট্রাভেল করে থাকে।  যদি ওয়ালেট থেকে টাকা পরে যায় বা হারিয়ে যায় তাহলে ক্ষতিতো আপনারি হবে আর অনেক সময় দেখা যায় পুরা ওয়ালেটি হারিয়ে যায়..এমন প্রব্লেমকে এভয়েট করার জন্য বানানো হয়েছে স্মার্ট ওয়ালেট। এটা দুনিয়ার সবচেয়ে স্লিমেস স্মার্ট ওয়ালেট, এটা থেকে কার্ডকে অনেক স্টাইল ভাবে বের করতে পারবেন, যখন সাইডে আপনি প্রেস করবেন  ওয়ালেট থেকে কার্ড স্লাইড হয়ে বাহিড়ে আসবে। এছাড়া এ ওয়ালেট যদি কোথাও পরে যায় বা হারিয়ে যায় এটার মাঝে দেওয়া ট্র্যাকারের হেল্পে খুঁজে বের করতে পারবেন। সাথেই স্মার্ট এ ওয়ালেটে ভয়েস কন্ট্রোলের অপশন দেওয়া হয়েছে, অ্যামাজন এলেক্সা অ্যান্ড গুগল হোম। স্মার্ট এ ওয়ালেট অনেক স্লিম হয়ে থাকে সেই সাথে দেখতেও অনেক স্টাইলিশ লাগে,  স্লিপ হওয়ার কারণে এটা আপনার প্যান্টের পিছনের পকেটে ইজিলি রাখতে পারবেন কোনো রকম প্রব্লেম হবেনা। ওভার অল গাইস এ ওয়ালেট শুধু আপনার টাকাকে সেইভ অ্যান্ড সিকিউর রাখবেনা সেই সাথে ডিফ্রেন্ট টাইপ হাইটেক ফিচার প্রভাইট করে দিবে।


Number 2. Toadfish Can Cooler

পানির গ্লাস বা কোল্ডিংয়ের বোতল যদি ওপেন হয়ে থাকে তাহলে অনেক সময় হালকা দাক্কা লেগে সার্পেসে পরে গিয়ে আমাদের জিনিসকে নষ্ট করে দেয়। বাট এখন যে ক্যান দেখতে পাচ্ছেন নরমাল দাক্কা লেগে পরবেনা এটা স্টিল সোজা হয়ে থাকে। আপনি এটাকে যতো এদিক থেকে ওদিক করুন না কেনো বা এটাকে আপনার গাড়ির সামনে রেখে চালান না কেনো এটার মাঝে রাখা কোল্ডিং পুরা সেইভ থাকবে। যদি আপনার বাচ্চার মিল্কের বোতল কাজ করার সময় কিচেনে আপনার হাত থেকে বার বার পরে যায় তাহলে এটার মাঝে মিল্ককে সেইভ রাখতে পারবেন। গ্লাস বার বার পরে যাওয়ার কারনে নতুন গ্লাস আনতে হয় এমন প্রব্লেমে স্মার্ট এ ক্যান ইউজ করতে পারেন। এছাড়া এটার মাঝে রাখা লিকুয়েট লং টাইপ পর্যং ঠান্ডা রাখতে পারবেন, এটা এক কুলারের মতো কাজ করে থাকে। অভার অল গ্যাজেট্টি ভালো লাগলে পার্ছেস করতে পারেন।



Number 1. Jarvish Smart Helmet

গাইস যদি বলা হয় বাইক রাইডিংয়ের কথা তাহলে ডিফ্রেন্ট টাইপ বাইক আপনার পছন্দ হবে, বাট বাইক রাইডিংয়ের সব থেকে জরুরি হয়ে থাকে সেইফটি, আর সেইফটির জন্য এক জিনিস মোস্ট ইমপোর্টেন হয়ে থাকে তাহলো হেলমেট। আজকাল স্মার্ট এ ওয়ার্ড প্রায় সব ডিভাইস অ্যান্ড ইকুবমেন্টের সাথে জুরে যাচ্ছে তেমনি এটা এক স্মার্ট বাইক হেলমেট। এ হেলমেট পেয়ে যাবেন অটো ডাইনামিক ডিজাইনের সাথে, এবং বানানো হয়েছে লাইট ওয়েট অ্যান্ড ডিউরেবল পলি কার্বনেট কার্বন ফাইবার সেলে কমফোর্টের সাথে সাথ এটার মাঝে সেইফটি নেক্সট লেভেল পেয়ে যাবেন। সাথেই এটার মাঝে দেওয়া হয়েছে ফোন্ড অ্যান্ড রিয়ার ক্যামেরা যা আপনি রাইডিংয়ের সময় রিয়েল টাইমে আগে অ্যান্ড পিছের পুরা থ্রি সিক্সটি ডিগ্রী (360) ভিউ প্রভাইট করে দিবে। এছাড়া এটার মাঝে এক হেক্সা ডিসপ্লে পেয়ে যাবেন যা ভয়েস কমান্ডে ওয়ার্ক করে থাকে মানে এক ট্রানফারেন্স ডিসপ্লে ভয়েস কমান্ড দিয়ে কন্ট্রোল করতে পারবেন। 
 
স্মার্ট এ হেলমেটকে আপনার স্মার্ট ফোনের সাথে কানেক্ট করতে পারবেন ব্লুতুথের হেল্পে অ্যান্ড আপনার ফোনে আসা কল নোটিফিকেশন মেসেজেস রিয়েল টাইমে পেয়ে যাবেন, সাথেই স্পিড ওয়ার্নিং ট্রাফিক নোটিফিকেশন আরো ডিফ্রেন্ট টাইপ ফিচার এটার মাঝে পেয়ে যাবেন যা আপনার রাইডকে আরো অনেক বেশি কনভিনিয়ন বানিয়ে দিবে। এ হেলমেটে সেইফটিকে টপনস রাখার জন্য এন্টি ফম, এন্টি গ্ল্যায়ার অ্যান্ড এটি স্ক্রেস রাখা হয়েছে যা একদমি নেক্সট লেভেল হয়ে থাকে। গাইস যদি আপনি ফুল্লি সেফটির সাথে বাইক রাইড করতে চান তাহলে স্মার্ট এ হেলমেটি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে।


Post a Comment

2 Comments

  1. এই স্মার্টফোন গ্যাজেটে সিম ঢুকানো যায় কি

    ReplyDelete
  2. CICRET BRACELET আপনারা কি বিক্রয় করবেন না।

    ReplyDelete